খবর

February 13, 2024

মাথার খুলি এবং হাড়ের মধ্যে তুষার চিতাবাঘের পোষা প্রাণী আনলক করুন: আপনার অ্যাডভেঞ্চারের জন্য একটি লোভনীয় সঙ্গী

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

আপনি যদি মাথার খুলি এবং হাড়ের অনুরাগী হন, আপনি জেনে আনন্দিত হবেন যে আপনি ভারত মহাসাগর অন্বেষণ করার সময় আপনার পাশে একজন বিশ্বস্ত পোষা সঙ্গী পেতে পারেন। যদিও বেশিরভাগ গেম কাঁধে একটি তোতাপাখি অফার করে, ইউবিসফ্ট বেশ কয়েকটি অনন্য পোষা বিকল্প প্রদান করে পরবর্তী স্তরে কাস্টমাইজেশন নিয়ে যায়।

মাথার খুলি এবং হাড়ের মধ্যে তুষার চিতাবাঘের পোষা প্রাণী আনলক করুন: আপনার অ্যাডভেঞ্চারের জন্য একটি লোভনীয় সঙ্গী

তুষার চিতাবাঘ পোষা প্রাণী

মাথার খুলি এবং হাড়ের সবচেয়ে বেশি চাওয়া পোষা প্রাণী হল স্নো চিতাবাঘ। এই চতুর এবং আদরের সহচরটি অর্জন করা সহজ নয়, তবে এটি অবশ্যই প্রচেষ্টার মূল্যবান।

কিভাবে তুষার চিতাবাঘ আনলক করা যায়

স্নো চিতাবাঘকে খুলি এবং হাড়ে আনলক করার একমাত্র পরিচিত উপায় হল গেমের ওপেন বিটা পর্বের সময় টুইচ ড্রপ হিসাবে এটি উপার্জন করা। এটি করার জন্য, আপনাকে আপনার টুইচ অ্যাকাউন্ট এবং ইউবিসফ্ট কানেক্ট অ্যাকাউন্ট লিঙ্ক করতে হবে। তারপরে, আপনাকে অবশ্যই একটি অংশীদার স্ট্রিমারের স্কাল এবং হাড়ের খেলা দেখতে হবে, যেমন বিহেভিং বিয়ার্ডলি। একবার আপনি এটি সম্পন্ন করার পরে, আপনি আপনার টুইচ ড্রপ ইনভেন্টরিতে যেতে পারেন এবং স্নো চিতাবাঘ দাবি করতে পারেন।

তুষার চিতাবাঘকে সজ্জিত করা

একবার আপনি সফলভাবে তুষার চিতাবাঘটি পেয়ে গেলে, আপনি স্কাল এবং বোনে আপনার জাহাজের জন্য এটি সজ্জিত করতে পারেন। সহজভাবে গেমটি বুট করুন, পাল সেট করার বিকল্পটি আনুন এবং 'জাহাজ পরিচালনা করুন' এ ক্লিক করুন। সেখান থেকে 'শিপ কসমেটিকস'-এ নেভিগেট করুন এবং 'পেট' নির্বাচন করুন। আপনি উপলব্ধ পোষা প্রাণীর তালিকায় তুষার চিতাবাঘ দেখতে পাবেন এবং আপনি এখন আপনার অ্যাডভেঞ্চারে আপনার সাথে যাওয়ার জন্য এটি সজ্জিত করতে পারেন।

উপস্থিতি

আপনি ওপেন বিটা পরীক্ষার সময় স্নো লেপার্ড আনলক করার প্রয়োজনীয়তা পূরণ না করলে, দুর্ভাগ্যবশত, এটি বর্তমানে অনুপলব্ধ। যাইহোক, এখনও আশা আছে যে Ubisoft ভবিষ্যতে পুরস্কার হিসাবে এটি ফিরিয়ে আনতে পারে। এটিও সম্ভব যে তারা এটিকে বিনামূল্যে DLC বা একটি অর্থপ্রদানকারী প্রসাধনী হিসাবে প্রকাশ করতে পারে। Ubisoft থেকে যেকোনো আপডেটের জন্য চোখ রাখুন।

উপসংহার

স্নো লেপার্ড পোষা মাথার খুলি এবং হাড়ের একটি অত্যন্ত লোভনীয় সহচর। যদিও এটি অর্জন করা চ্যালেঞ্জিং হতে পারে, ভারত মহাসাগরে যাত্রা করার সময় এই আরাধ্য প্রাণীটিকে আপনার পাশে থাকার আনন্দটি প্রচেষ্টার মূল্যবান। আপনি যদি গেমটির একজন অনুরাগী হন তবে স্নো চিতাবাঘ আনলক করার এবং আপনার গেমিং অভিজ্ঞতা উন্নত করার যেকোনো সুযোগ সম্পর্কে আপডেট থাকতে ভুলবেন না।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর