খবর

February 15, 2024

মার্ভেল স্ন্যাপ-এ উচ্চ বিবর্তনীয় শক্তি আনলক করা

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

মার্ভেল মহাবিশ্বের সবচেয়ে জনপ্রিয় এবং শক্তিশালী ভিলেনদের মধ্যে কিছু হল মার্ভেল স্ন্যাপ-এর বিগ ব্যাড কার্ড৷ তারা গেম পরিবর্তনকারী প্রভাব সরবরাহ করে যা সম্ভাব্যভাবে ম্যাচগুলিকে উল্টে দিতে পারে। তাদের বেশিরভাগ ক্ষমতা তাদের কমিক বইয়ের চরিত্র বা উচ্চ বিবর্তনীয় সহ চলচ্চিত্রের ব্যাখ্যার উপর ভিত্তি করে।

মার্ভেল স্ন্যাপ-এ উচ্চ বিবর্তনীয় শক্তি আনলক করা

গার্ডিয়ানস অফ দ্য গ্যালাক্সি ভলিউমে উচ্চ বিবর্তনীয়। 3

উচ্চ বিবর্তনীয় হল গার্ডিয়ানস অফ দ্য গ্যালাক্সি ভলিউমের প্রধান খলনায়ক। 3. মুভিতে, তিনি সভ্যতা এবং প্রাণীর একজন স্রষ্টা। তিনি প্রাণীদের বুদ্ধিমত্তা, শক্তি এবং আরও অনেক কিছুকে বিকশিত করেন।

মার্ভেল স্ন্যাপে উচ্চ বিবর্তনীয়

মার্ভেল স্ন্যাপ-এ, হাই ইভোল্যুশনারী হল একটি চার-খরচের, চার-পাওয়ার কার্ড যার প্রভাবে লেখা আছে, "গেমের শুরুতে, কোনো ক্ষমতা ছাড়াই আপনার কার্ডের সম্ভাব্যতা আনলক করুন।" এই গেম-পরিবর্তন প্রভাবটি সমস্ত ভ্যানিলা কার্ডের গোপন ক্ষমতাগুলিকে আনলক করে, তার নিজের একাধিক ডেক আর্কিটাইপ তৈরি করে যা সম্ভাব্যভাবে মেটা পরিবর্তন করতে পারে।

সমস্ত ভ্যানিলা কার্ডের গোপন ক্ষমতা

মার্ভেল স্ন্যাপ-এর বিগ ব্যাড কার্ডগুলির মধ্যে সবচেয়ে নতুন, হাই ইভোল্যুশনারি-এর সাথে ব্যবহার করার জন্য সেরা কার্ডগুলিতে ডুব দেওয়ার আগে, এখানে ভ্যানিলা কার্ডগুলির সমস্ত গোপন ক্ষমতা রয়েছে যা ভিলেন নিজেই আনলক করে:

  • Wasp (0-খরচ, 1-পাওয়ার): অন রিভিল: এখানে -1 পাওয়ার সহ একটি এলোমেলো শত্রু কার্ডকে আঘাত করুন।
  • মিস্টি নাইট (1-খরচ, 2-পাওয়ার): আপনি যখন অব্যবহৃত শক্তি দিয়ে একটি পালা শেষ করেন, তখন আরেকটি বন্ধুত্বপূর্ণ কার্ড +1 পাওয়ার দিন।
  • শকার (2-খরচ, 3-পাওয়ার): অন প্রকাশ: আপনার হাতে বামদিকের কার্ডটি দিন -1 খরচ।
  • সাইক্লপস (3-খরচ, 4-পাওয়ার): আপনি যখন অব্যবহৃত শক্তির সাথে একটি পালা শেষ করেন, তখন এখানে দুটি এলোমেলো শত্রুকে -1 শক্তি দিয়ে আঘাত করুন।
  • দ্য থিং (4-কস্ট, 6-পাওয়ার): অন রিভিল: এখানে -1 পাওয়ার সহ 3টি এলোমেলো শত্রু কার্ডগুলিকে প্রভাবিত করুন।
  • ঘৃণ্য (5-খরচ, 9-পাওয়ার): নেতিবাচক শক্তিতে আক্রান্ত প্রতিটি শত্রু কার্ডের জন্য একটি কম খরচ হয়।
  • হাল্ক (6-খরচ, 12-পাওয়ার): চলমান: আপনি যখন অব্যবহৃত শক্তি, +2 শক্তি দিয়ে একটি পালা শেষ করেন। (যদি হাতে বা খেলায়)।

শ্রেষ্ঠ উচ্চ বিবর্তনীয় ডেক

বিশুদ্ধ উচ্চ বিবর্তনীয়

প্রতিরক্ষা অপরাধ। Untaped.gg এর মাধ্যমে স্ক্রিনশট

উচ্চ বিবর্তনীয় খেলার আদর্শ উপায় হল বর্তমান ভ্যানিলা কার্ডের সংখ্যাগরিষ্ঠ সাথে একটি ডেকে। এই ডেকের দুটি প্রধান মেকানিক্স রয়েছে, যার চারপাশে এর আক্রমণাত্মক এবং প্রতিরক্ষামূলক ইঞ্জিনগুলির সামগ্রিক কৌশল আবর্তিত হয়- একাধিক উচ্চ-ক্ষমতাসম্পন্ন কার্ড বের করার জন্য শক্তি সংরক্ষণ করা এবং শক্তিশালী প্রভাবগুলি আনলক করতে আপনার প্রতিপক্ষের কার্ডগুলিতে নেতিবাচক শক্তি প্রবাহিত করা।

Cyclops, The Thing, and Abomination আপনার প্রতিপক্ষের কার্ডে নেতিবাচক শক্তি প্রয়োগ করে উপকৃত হয়। স্কর্পিয়ান এবং স্পাইডার-ওম্যান আরেকটি শক্তিশালী ডিবাফ বিকল্পের জন্য যোগ করা যেতে পারে।

"অব্যয়িত শক্তি সঞ্চয়" (ভাসমান) কৌশলের জন্য, মিস্টি নাইট, অ্যাবোমিনেশন এবং হাল্কের সমস্ত ক্ষমতাগুলি মেকানিককে ব্যবহার করে, বিশেষ করে হাল্ককে দেরী গেমে আপনার অবস্থানগুলির জন্য আপনার প্রাথমিক শক্তির উত্স হিসাবে। সানস্পট একটি সম্ভাব্য শক্তির উত্সও হতে পারে যা প্রতিবার আপনার অব্যবহৃত শক্তির সমান শক্তি অর্জন করার ক্ষমতার জন্য ধন্যবাদ।

InSheNaut

ক্ষমতাই সবকিছু। Untaped.gg এর মাধ্যমে স্ক্রিনশট

আরেকটি ডেক যেখানে উচ্চ বিবর্তনের সৃষ্টিগুলি ব্যবহার করা যেতে পারে তা হল InSheNaut ডেকে। এখানে, প্রধান কৌশল হল উচ্চ বিবর্তনীয় সৃষ্টির প্রারম্ভিক থেকে মাঝামাঝি খেলার দক্ষতার সদ্ব্যবহার করার সময় She-Hulk এবং The Inifinaut-এর সাহায্যে যতটা সম্ভব শক্তি তৈরি করা।

এই ডেকের প্রধান আক্রমণাত্মক ইঞ্জিন হল টার্ন সিক্স স্কিপ যা শে-হাল্ক এবং ইনফিনাট খেলার পথ প্রশস্ত করতে পারে টার্ন সেভেনে। এই কারণেই ম্যাজিক একটি অবস্থানকে লিম্বোতে পরিণত করা গুরুত্বপূর্ণ যা গেমটিকে প্রসারিত করবে এবং চূড়ান্ত মোড়তে সম্ভাব্য বিশাল কম্বো সেট আপ করতে আপনাকে আরও সময় দেবে।

She-Hulk-কে শূন্য-ব্যয়, 10-পাওয়ার ইউনিট অন টার্ন সেভেনে করার জন্য আপনার যে শক্তি সংরক্ষণ প্রয়োজন তা সানস্পট এবং মিস্টি নাইটের মতো কার্ডগুলির কম্বো এবং সেইসাথে সাইক্লোপসের ক্ষমতাকে উপকৃত করবে যা আপনার পক্ষে অপরাধ হিসাবে রূপান্তরিত হতে পারে। . এই সেটআপটি কমপক্ষে দুটি অবস্থানে পাওয়ার তৈরি করবে, তাই যতটা সম্ভব প্রতিটি গেমে এই দৃশ্যটি বন্ধ করার লক্ষ্য রাখুন।

কার্ডগুলি দিয়ে ডেক বন্ধ করুন যা আপনার ইউনিটগুলিকে রক্ষা করতে পারে, যেমন আর্মার (আপনার কার্ডগুলিকে যে কোনও আকারে ধ্বংস হওয়া থেকে রোধ করার জন্য), এবং কাইরা (আপনার একটি এবং ছয় খরচের কার্ডগুলিকে রক্ষা করার জন্য)। কসমোও যোগ করা যেতে পারে কারণ এটি অন প্রকাশের ক্ষমতাকে ব্যাহত করতে পারে, যা Shang-Chi এবং Killmonger-এর মতো কার্ডের ক্ষমতাকে অকার্যকর করে তোলে।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর