খবর

October 29, 2023

রিংমাস্টার: TI12 এ প্রকাশিত নতুন ডোটা হিরো

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভালভ আনুষ্ঠানিকভাবে TI12 এ একটি নতুন ডোটা হিরো, রিংমাস্টারের আগমনের ঘোষণা দিয়েছে। যদিও এই মুহুর্তে বিশদ বিবরণ খুব কম, তবে আগামী মাসগুলিতে আরও তথ্য প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে।

রিংমাস্টার: TI12 এ প্রকাশিত নতুন ডোটা হিরো

রিংমাস্টার - নতুন হিরো

TI12 গ্র্যান্ড ফাইনালের ঠিক আগে প্রকাশিত একটি ভিডিওতে, ভালভ নিশ্চিত করেছে যে রিংমাস্টার 2024 সালের শুরুর দিকে মুক্তি পাবে। ভিডিওটিতে Ax কে একটি ভীতিকর সার্কাস-থিমযুক্ত বনে দেখানো হয়েছে, যা একটি যান্ত্রিক সার্কাস জঙ্গল ক্রেপ তাড়া করছে। এর ফলে জল্পনা শুরু হয়েছে যে নতুন নায়কের ফাঁদ উপাদান থাকতে পারে। শেষ পর্যন্ত, অ্যাক্সকে টেস্ট ইউর স্ট্রেংথ গেমে প্রলুব্ধ করা হয়েছিল এবং আয়রন মেডেনের মতো কাঠামো থেকে বেরিয়ে আসা রিংমাস্টারের দ্বারা দ্রুত হত্যা করা হয়েছিল।

নতুন ডোটা হিরোর ভূমিকা

রিংমাস্টারের প্রচারমূলক চিত্রটিতে একটি সার্কাস থিম রয়েছে এবং মাঙ্কি কিং, কুঙ্ককা, কুঠার, মিরানা এবং আলোর রক্ষক সহ বেশ কয়েকটি নায়ককে উপহাস করেছে। যদিও এটি অনেক ক্লু প্রদান করে না, এটি পরামর্শ দেয় যে রিংমাস্টার সম্ভবত একটি হাতাহাতি নায়ক হতে পারে, সম্ভবত প্রসারিত যান্ত্রিক অস্ত্র সহ। পূর্ববর্তী নায়ক, মুয়ের্তা, একটি বিস্তৃত বুদ্ধিমত্তা বহনকারী ছিল, ডোটা ভক্তরা একটি নতুন হাতাহাতি নায়কের প্রত্যাশা করতে পারে।

আসন্ন বছরে ডোটা ভক্তদের জন্য ভালভের উত্তেজনাপূর্ণ পরিকল্পনা রয়েছে এবং শুধুমাত্র সময়ই পরিবর্তনের সম্পূর্ণ মাত্রা প্রকাশ করবে।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর