রেইনবো সিক্স সিজ ইয়ার 7 সিজন 1

খবর

2022-05-12

রেইনবো সিক্স (R6) সিজ বছর 7 সিজন 1 সবেমাত্র ডেমন ভেলকে স্বাগত জানিয়েছে। 15 মার্চ, 2022-এ অফিসিয়াল রিলিজের আগে, বাজারে অনেক রিপোর্ট ছিল। যদিও কিছু ফাঁস সফল হয়েছে, অনেকগুলি হয়নি৷ যাইহোক, এই সব শুধুমাত্র আসন্ন কি ছবি আঁকা পরিবেশন করা হয়েছে.

রেইনবো সিক্স সিজ ইয়ার 7 সিজন 1

দ্য ডেমন ভেল, যা 7 সালের প্রথম মরসুম চিহ্নিত করেছে, সম্প্রতি চালু হয়েছে। এটি দেখেছে রেইনবো সিক্স সিজ ভক্তরা একটি নতুন মোডকে স্বাগত জানিয়েছে - টিম ডেথম্যাচ, একটি নতুন ওড়না অপারেটর আজমি এবং নতুন আপডেটের একটি হোস্ট৷ এটি প্রকাশের পরে, খেলোয়াড়দের 17 মার্চ থেকে 24 মার্চ, 2022 পর্যন্ত বিনামূল্যে খেলা সপ্তাহের সাথে বিনামূল্যে সাম্প্রতিক আপডেটগুলি চেষ্টা করার সুযোগ দেওয়া হয়েছিল।

আজমি, নিউ রেইনবো সিক্স সিজ অপারেটর

সাম্প্রতিকতম R6 সিজ 'ডেমন ভিল' আপডেট বেশ কিছু নতুন সংযোজন নিয়ে এসেছে। খেলোয়াড় এবং eSport পণ উত্সাহীরা এই পরিবর্তনগুলিকে উষ্ণভাবে স্বাগত জানিয়েছে কারণ তারা গেমিংয়ের সামগ্রিক অভিজ্ঞতাকে উন্নত করতে সহায়তা করে৷ প্রধান পরিবর্তনগুলির মধ্যে একটি হল কানা 'আজামি' ফুজিওয়ারা নামে একটি নতুন অপারেটরের প্রবর্তন, গেমটিতে অপারেটর হিসাবে স্থান পাওয়া দ্বিতীয় জাপানি চরিত্র।

আজমির পেছনের গল্প

চরিত্রটির নেপথ্যের গল্প তাকে একজন মোটরসাইকেল পুলিশ অফিসার হিসাবে পরিচয় করিয়ে দেয় যার আত্ম-প্রকাশের আউটলেট ছিল শারীরিক যুদ্ধ এবং ফ্যাশন। পিছনের গল্প অনুসারে, তার শৈশব থেকেই তার আবেগ এসেছিল যখন সে সেগুলিকে তার পরিবারের কঠোর নিয়ম থেকে বাঁচতে ব্যবহার করেছিল। তিনি কঠোর পরিশ্রম করেছিলেন এবং জাপানে ভিআইপিদের সুরক্ষা প্রদানকারী বিশেষজ্ঞদের একটি বিভাগ সিকিউরিটি পুলিশের পদে উন্নীত হন। যাইহোক, তিনি একটি হিংস্র প্রকৃতির ছিলেন এবং প্রায়শই তাকে বিভাগটি ছেড়ে যেতে হয়েছিল বলে মারধর করেছিলেন। তিনি ব্যক্তিগত সেক্টরে ব্যক্তিগত দেহরক্ষী হিসাবে শেষ হয়েছিলেন। আজমির স্বাক্ষরের চেহারা জাপানি নিরাপত্তা পুলিশ ভিত্তিক।

আজমির গ্যাজেট এবং অস্ত্র

আজমির লোডআউটে পূর্ববর্তী বেশ কয়েকটি অপারেটরের বিপরীতে একটি মনোনীত মার্কসম্যান রাইফেল বা অ্যাসল্ট রাইফেল নেই। পরিবর্তে, তিনি তার প্রাথমিক অস্ত্র হিসাবে একটি 9x19VSN সাবমেশিন গান এবং ACS12 শটগান দিয়ে সজ্জিত। সাবমেশিনগানটির রেটিং 750 RPM এবং 34টি বুলেটের ক্ষতি। শটগানটিতে 31টি বুলেটের ম্যাগাজিন রয়েছে, যা তার বুলেট দ্রুত ফুরিয়ে না যায় তা নিশ্চিত করতে সহায়তা করে। তার ডিফল্ট সেকেন্ডারি অস্ত্র একটি D50 হ্যান্ডগান। তার কাছে একটি কাঁটাতারের এবং একটি ইমপ্যাক্ট গ্রেনেড রয়েছে তার শুধুমাত্র দুটি গ্যাজেট হিসেবে।

কিবা বাধা

আজমির সামগ্রিক লোডআউট একজন অপারেটরের জন্য চিত্তাকর্ষক নয়। যাইহোক, তার অনন্য গ্যাজেটগুলি গেমপ্লেতে বেশ বড় পার্থক্য করে। তার অনন্য প্যারাফারনালিয়া, কিবা ব্যারিয়াস, গেমের প্রথম ধরণের। অন্যান্য ঢালগুলির বিপরীতে যা সাধারণত সামনের দিক থেকে আক্রমণগুলিকে আটকায়, কিবা বাধাগুলি এমন একটি উপাদান স্থাপন করতে ব্যবহার করা যেতে পারে যা প্রসারিত হয় এবং একটি কংক্রিটের মতো বুলেটপ্রুফ পদার্থে পরিণত হয়। স্থাপন করা উপাদান হল সমাধান K-13 এবং যৌগিক L-7 এর মিশ্রণ। রাসায়নিকগুলি একটি কুনাইতে রাখা হয়, তার কব্জির খাপে লুকানো থাকে।

কিবা বাধা দেয়াল, ছাদ, মেঝে এবং মানচিত্রের যে কোনো জায়গায় গর্ত ঢেকে দিতে পারে। বৃত্তাকার ঢাল ধরে রাখার জন্য একটি উপাদান আছে, যে কোনো কোণ থেকে খেলোয়াড়কে রক্ষা করে। গেম ডিজাইনার ক্লেমেন্ট ডোমিনিকের মতে, কিবা বাধাগুলি নিপুণভাবে ব্যবহার করা হলে ডিফেন্ডারদের জন্য সবচেয়ে প্রয়োজনীয় এবং গেম পরিবর্তনকারী গ্যাজেটগুলির মধ্যে একটি হতে পারে।

আজমির প্রধান ভূমিকা

আজমি যেকোনো রক্ষণাত্মক ভূমিকা নিতে পারে। যাইহোক, ক্লিমেন্টের মতে, আজমির অ্যাঙ্কর প্লেয়ারদের কাছাকাছি থাকা উচিত যাতে তিনি তাদের রক্ষা করতে পারেন। আক্রমণকারীরা চেষ্টা করতে পারে এমন যেকোনো লঙ্ঘন বন্ধ করতে তার স্থাপত্য দক্ষতা ব্যবহার করার লক্ষ্যের কাছাকাছি থাকা উচিত। সামগ্রিকভাবে, প্রতিটি খেলোয়াড়ের গেমিং কৌশল নির্ধারণ করবে কিভাবে সর্বোত্তম চরিত্রটি ব্যবহার করতে হবে। অনলাইন ইস্পোর্টস বেটিং উত্সাহীরা যখনই রক্ষণাত্মক দিকে বাজি ধরবে তখন তার অতিরিক্ত সুরক্ষা ক্ষমতা থেকে উপকৃত হবে।

নতুন পান্নার সমতল মানচিত্র

তিন বছরেরও বেশি সময় ধরে এটির জন্য অপেক্ষা করার পরে, R6 সিজ খেলোয়াড়দের একটি নতুন এবং আকর্ষণীয় মানচিত্র দিয়ে পুরস্কৃত করা হয়েছে। 2018 সালের ডিসেম্বরে ফোর্টেস রিলিজ হওয়ার পর থেকে অনেকগুলি মানচিত্র পুনর্নির্মাণ করা হয়েছে, কিন্তু বিশেষ করে নতুন কিছু নেই। ডেমন ভেল খেলোয়াড়দের একটি সম্পূর্ণ নতুন স্থানে নিয়ে যায়, আয়ারল্যান্ডের পান্না সমভূমিতে।

মানচিত্রটি বিলাসবহুল কান্ট্রি ক্লাব দ্বারা অনুপ্রাণিত অভিনব ট্রিমিং এবং সমৃদ্ধ উচ্চ সিলিং বৈশিষ্ট্যযুক্ত। নতুন মানচিত্র উপভোগ করার জন্য খেলোয়াড়দের সমস্ত উত্সাহ এবং উদ্বেগ সত্ত্বেও, বিকাশকারীদের দ্বারা ঘোষণা করা হিসাবে তাদের মধ্য মৌসুম পর্যন্ত অপেক্ষা করতে হবে। ডেভেলপাররা আরও দাবি করেন যে দেরীতে প্রকাশের কারণে তারা অপারেশন ডেমন ভেইলে কোনও মানচিত্রের পুনর্ব্যবহার করবেন না।

গেম মোড এবং গেমপ্লে পরিবর্তন

ডেভেলপারদের মতে, R6 Siege তার প্লেলিস্ট প্রসারিত করতে চাইছে। এটি ঋতু অগ্রসর হওয়ার সাথে সাথে বেশ কয়েকটি নতুন গেম মোড প্রবর্তিত হবে। টিম ডেথম্যাচ ইতিমধ্যেই চালু করা হয়েছে এবং স্থায়ী প্লেলিস্টে অন্তর্ভুক্ত করা হয়েছে। এতে দুটি দল জড়িত, পাঁচজন খেলোয়াড়ের প্রত্যেকে, 75টি কিল পাওয়ার জন্য প্রতিযোগিতায় অংশ নেয়।

গেম মোডে গ্যাজেট অন্তর্ভুক্ত নেই, যার অর্থ আজমির কিবা বাধা সেখানে ব্যবহার করা যাবে না। খেলোয়াড়রা শুধুমাত্র মৌলিক অস্ত্র ব্যবহার করতে পারে এবং পরিত্যাগের শাস্তির সম্মুখীন হয় না। বিকাশকারীরা এটিকে নতুন মানচিত্রের জন্য একটি দুর্দান্ত ওয়ার্মআপ হিসাবে বিবেচনা করে। এটি eSport বেটিং সাইটগুলি দ্বারা অফার করা অনলাইন বেটিং বাজারের সংখ্যাও বৃদ্ধি করে৷ পান্টাররা ইতিমধ্যেই এই নতুন রিলিজকে পুঁজি করার জন্য এস্পোর্ট বেটিং টিপস খুঁজছেন।

অসংখ্য সামান্য পরিবর্তন নিঃসন্দেহে সামগ্রিক গেমিং অভিজ্ঞতাকে সমৃদ্ধ করবে। এছাড়াও মুখের প্রযুক্তিতে বেশ কিছু উন্নতি হবে, যা ভবিষ্যতের চরিত্রগুলিতে প্রয়োগ করা হবে। যাইহোক, খেলোয়াড়রা ইতিমধ্যেই আজমির সাথে অ্যাকশনে কিছু উন্নতি অনুভব করতে পারে।

সর্বশেষ সংবাদ

StarCraft II-এ সর্বশেষ বেটিং খবর
2022-09-15

StarCraft II-এ সর্বশেষ বেটিং খবর

খবর