লিও ভেগাস এস্পোর্টস বেটিং দখল করে

খবর

2022-04-21

কোন সন্দেহ নেই লিও ভেগাস আজকের সেরা অনলাইন ক্যাসিনোগুলির মধ্যে একটি। সুইডিশ কোম্পানিটি ক্যাসিনো সফ্টওয়্যার সরবরাহকারীদের বিশাল নেটওয়ার্কের সৌজন্যে তার দুর্দান্ত ক্যাসিনো গেম পোর্টফোলিওর জন্য পরিচিত। তাই এটি সর্বশেষ অনলাইন ক্যাসিনো গেম হোক বা সেই খাঁটি লাইভ ডিলার গেম হোক, লিও ভেগাসে সবই আছে।

লিও ভেগাস এস্পোর্টস বেটিং দখল করে

এটি একটি ক্যাসিনো হিসাবে শুরু হওয়ার সময়, কোম্পানিটি UEFA ইউরো 2016 সকার টুর্নামেন্টের ঠিক আগে, 2016 সালে লিও ভেগাস স্পোর্ট নামে একটি স্পোর্টসবুক যুক্ত করে তার পণ্যের পোর্টফোলিওকে প্রসারিত করেছিল। এটি এমন একটি পদক্ষেপ ছিল যা এখন সত্যিকার অর্থে পরিশোধ করেছে যে ক্যাসিনো জুয়াড়িরা যারা বাজি ধরছে তাদের একটি ওয়ান-স্টপ জুয়া খেলার সাইট রয়েছে যেখানে তারা ক্যাসিনো গেম খেলতে এবং একটি প্ল্যাটফর্মে বাজি ধরতে পারে।

স্পোর্টস বাজির সাফল্যের সাথে, সংস্থাটি ভার্চুয়াল স্পোর্টসও যুক্ত করেছে। খেলোয়াড়রা এখন ভার্চুয়াল সকার, ভার্চুয়াল মোটরস্পোর্টস, ভার্চুয়াল ঘোড়দৌড়, ভার্চুয়াল টেনিস, এবং গ্রেহাউন্ড, অন্যান্য খেলার মধ্যে বাজি ধরতে পারে৷ কিন্তু তারপরে, ভার্চুয়াল খেলাগুলি প্রতিটি বাজির কাছে এতটা আকর্ষণীয় নয় কারণ তাদের সেই মানবিক স্পর্শের অভাব রয়েছে।

দ্য কামিং অফ এস্পোর্টস বেটিং

মহামারীর উচ্চতায়, যখন লকডাউন এবং নিয়ন্ত্রণের ব্যবস্থা খেলাধুলাকে থামতে বাধ্য করেছিল, লিও ভেগাস ইস্পোর্ট বেটিং মার্কেটগুলিতে মনোনিবেশ করে মুহূর্তটি দখল করেছিল। এটি এখন একটি কৌশলগত পদক্ষেপ ছিল যে, সেই সময়ে, খেলাধুলার ইভেন্টগুলি বাতিল করেনি এমন কয়েকটি দেশ ছাড়া বাজি ধরার মতো কোনও ম্যাচ ছিল না।

লিও ভেগাসে বাজি ধরার জন্য গেম

এর সেরা বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি লিও ভেগাস হল বিভিন্ন ধরনের ইস্পোর্টস গেমের উপর বাজি ধরার জন্য. ফার্স্ট-পারসন শুটার (FPS) গেমস, মাল্টিপ্লেয়ার অনলাইন ব্যাটল এরেনা (MOBA) গেমস, কৌশল, স্পোর্টস সিমুলেশন ইত্যাদির মতো জেনার জুড়ে গেমগুলি কাটা হয়।

ফার্স্ট-পারসন শুটার (FPS) গেম

FPS গেমগুলি eSports দৃশ্যে, সেইসাথে বেটিং-এ খুব জনপ্রিয়। লিও ভেগাস সারা বছর বেটিং মার্কেট সহ প্রচুর FPS গেমের বাড়ি।

কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ (CS: GO) এই বুকমেকারের সবচেয়ে জনপ্রিয় ইস্পোর্টগুলির মধ্যে একটি। হিডেন পাথ এন্টারটেইনমেন্ট এবং ভালভ দ্বারা তৈরি, এই মাল্টিপ্লেয়ার ফার্স্ট-পারসন শ্যুটার দুটি দলকে বিভিন্ন গেম মোডে পিট করে, প্রতিটি মোড তার উদ্দেশ্য সহ। দ্য

লিও ভেগাস স্পোর্টে পন্টাররা বাজি ধরতে পারে এমন আরেকটি শীর্ষ-রেটেড এফপিএস ভিডিও গেম হল ভ্যালোরেন্ট। এটি Riot Games এর সর্বশেষ রিলিজ, এবং মাত্র দুই বছর দৃশ্যে থাকা সত্ত্বেও, Valorant বেটিং মাটিতে আঘাত করেছে। গেমটি অদূর ভবিষ্যতে আধুনিক যুদ্ধের সেটে দুটি দলকে পিট করে।

লিও ভেগাসে বাজি ধরার জন্য অন্যান্য প্রথম-ব্যক্তি শ্যুটার গেমগুলির মধ্যে রয়েছে টম ক্ল্যান্সির রেইনবো সিক্স সিজ, কল অফ ডিউটি এবং ওভারওয়াচ।

মাল্টিপ্লেয়ার অনলাইন ব্যাটল এরিনা (MOBA)

MOBA গেমগুলি কৌশলগত গেমগুলির একটি সিরিজ যা দুটি দলকে একটি চির-হ্রাসমান পূর্বনির্ধারিত যুদ্ধক্ষেত্রে যুদ্ধে অংশ নেয়। লিও ভেগাস MOBA গেমে থাকা বাজিদেরও পূরণ করে।

ডোটা 2 হল লিও ভেগাসের বেটিং মার্কেটে বৈশিষ্ট্যযুক্ত সবচেয়ে জনপ্রিয় MOBA গেমগুলির মধ্যে একটি৷ ভালভ দ্বারা তৈরি, ডোটা 2 হল একটি মাল্টিপ্লেয়ার অনলাইন যুদ্ধের ক্ষেত্র গেম যা পাঁচ জনের দুটি দলকে পিট করে৷ উদ্দেশ্য হল ঘাঁটি রক্ষা করা এবং শত্রুর ঘাঁটি ধ্বংস করা।

বেটরদের কাছে লিগ অফ লেজেন্ডস, আরেকটি শীর্ষ-রেটেড MOBA ভিডিও গেমে বাজি ধরার বিকল্প রয়েছে। লিগ অফ কিংবদন্তীতে, পাঁচজন খেলোয়াড়ের দুটি দল এটিকে স্কোয়ার করে, প্রতিটি দল প্রতিপক্ষের অর্ধেক দখল করার চেষ্টা করার সময় তাদের মানচিত্রের অর্ধেক রক্ষা করার দায়িত্ব দেয়।

এই বেটিং সাইটে বাজি ধরার জন্য অন্যান্য MOBA গেমগুলির মধ্যে রয়েছে Smite এবং Heroes of the Storm।

স্পোর্টস সিমুলেশন

লিও ভেগাস স্পোর্টের সাধারণ ক্রীড়া অনুরাগীদের জন্য বেশ কয়েকটি স্পোর্টস সিমুলেশন গেমের জন্য বাজি বাজার রয়েছে যারা FPS এবং MOBA গেমগুলিতে নেই৷ নাম থেকে বোঝা যাচ্ছে, এগুলো হলো ক্রীড়া গেম যেগুলো বাস্তব ক্রীড়া অনুকরণ করে, উদাহরণস্বরূপ, সকার, বাস্কেটবল এবং মোটরস্পোর্টস।

লিও ভেগাসে বাজি ধরার সেরা স্পোর্টস সিমুলেটর হল ফিফা। EA স্পোর্টস দ্বারা বিকাশিত, সকার বাজির অনুরাগীরা এটিকে পছন্দ করে কারণ বিকাশকারীরা গেমটিতে ইনজেকশন দিয়েছে। এছাড়াও FIFA-তে অনেক বাজি বাজার রয়েছে, যেমন টুর্নামেন্ট বিজয়ী, ম্যাচ বিজয়ী, হাফ-টাইম/ফুল-টাইম বিজয়ী, মোট, প্রতিবন্ধী ইত্যাদি।

ফিফা ছাড়াও, লিও ভেগাস প্রো ইভোলিউশন সকার (পিইএস) টুর্নামেন্টগুলিও কভার করে।

লিও ভেগাস ইস্পোর্টস বেটিং বোনাস

বেশিরভাগ ইস্পোর্ট বেটিং সাইটের মতোই, লিও ভেগাস স্পোর্টস এর গ্রাহক বেস ধরে রাখতে এবং অবশ্যই নতুন পন্টারদের আকর্ষণ করার জন্য প্রচুর প্রণোদনা রয়েছে।

নতুন বাজি ধরার জন্য একটি লোভনীয় স্বাগত বোনাস রয়েছে যা খেলোয়াড়দের প্রথমবারের জন্য জমা করা পরিমাণের উপর একটি ম্যাচ অফার করে। উদাহরণস্বরূপ, $100% ডিপোজিট বোনাস দাবি করা এবং $100 জমা করলে মোট $200 পাওয়া যায়। ওয়েলকাম বোনাস ছাড়াও, লিও ভেগাসের রিলোড বোনাস রয়েছে যা নির্দিষ্ট দিনে পন্টারদের জমার পরিমাণের সাথে মেলে।

লিও ভেগাস স্পোর্ট এর মধ্যে একটি সেরা ইস্পোর্টস বেটিং সাইট যেহেতু প্রচুর বাজির বিকল্প রয়েছে। এটি Dota 2 বেটিং, লিগ অফ লিজেন্ডস, হার্থস্টোন, কল অফ ডিউটি, CS: GO, বা ভ্যালোরেন্ট যাই হোক না কেন, এই সাইটটিতে ইস্পোর্টস পান্টারদের যা কিছু চান তা রয়েছে৷ টানা চতুর্থবারের মতো, লিও ভেগাস 2021 গ্লোবাল গেমিং অ্যাওয়ার্ডস লন্ডনে "অনলাইন ক্যাসিনো অফ দ্য ইয়ার" জিতেছে৷ এই বছরের অনুষ্ঠানে এটি 2022-এর "অনলাইন বুকমেকার অফ দ্য ইয়ার" বিভাগে বিঘ্নিত হবে বলে আশা করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

NewBee-এ সর্বশেষ বাজির খবর
2022-09-22

NewBee-এ সর্বশেষ বাজির খবর

খবর