খবর

February 15, 2024

শেষ যুগে অমর সাম্রাজ্য কোয়েস্ট বাগ ঠিক করা: ট্র্যাকে ফিরে আসার দ্রুত সমাধান

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

শেষ যুগে, বেশিরভাগ অনুসন্ধানগুলি সহজবোধ্য এবং কোনও সমস্যা ছাড়াই সম্পূর্ণ করা যেতে পারে। যাইহোক, অমর সাম্রাজ্যের অনুসন্ধান নামে একটি অনুসন্ধান আছে যেটিতে একটি বাগ রয়েছে যা খেলোয়াড়দের এটি সম্পূর্ণ করতে বাধা দেয়। সৌভাগ্যবশত, এই বাগ ঠিক করার জন্য বেশ কিছু সমাধান আছে।

শেষ যুগে অমর সাম্রাজ্য কোয়েস্ট বাগ ঠিক করা: ট্র্যাকে ফিরে আসার দ্রুত সমাধান

বাগ সম্মুখীন

যখন খেলোয়াড়রা অমর সাম্রাজ্যের অনুসন্ধানে বাগটির মুখোমুখি হয়, তখন এটি সাধারণত আউটকাস্ট দ্রষ্টার সাথে কথা বলার পরে ঘটে। লড়াইয়ের পরিবর্তে, কিছুই জন্মায় না, যার ফলে খেলোয়াড়রা সমাধানের সন্ধানে এলাকায় ঘুরে বেড়ায়।

বাগ সমাধান

শেষ যুগে অমর সাম্রাজ্য অনুসন্ধান বাগ ঠিক করার তিনটি প্রধান উপায় রয়েছে:

  1. মানচিত্রের পরবর্তী এলাকায়, দ্য ফলন টাওয়ারে যান। এই নতুন অঞ্চলে প্রবেশ করার পরে, অমর সাম্রাজ্যের অনুসন্ধান স্বয়ংক্রিয়ভাবে সম্পূর্ণ হবে।
  2. পূর্ববর্তী বস এলাকায় ফিরে যান এবং তাদের সাথে আবার লড়াই করুন। অমর সাম্রাজ্য অনুসন্ধানের মাধ্যমে অগ্রগতি নিয়ে আলোচনা করে একটি Reddit থ্রেডে কিছু খেলোয়াড়ের দ্বারা এটি একটি কার্যকরী ফিক্স হিসাবে রিপোর্ট করা হয়েছে।
  3. যদি ইন-গেম সলিউশনগুলি কাজ না করে, আবার লগ ইন করার চেষ্টা করুন৷ Last Epoch তিন বা চারবার রিস্টার্ট করা অমর সাম্রাজ্য অনুসন্ধান বাগ সমাধান করতে পরিচিত৷

অতিরিক্ত বিবেচনা

এটা লক্ষণীয় যে কিছু খেলোয়াড় অন্যদের লাস্ট ইপোচ পার্টিতে যোগ দিয়ে এই বাগটি ঠিক করেছে। যাইহোক, উপরে উল্লিখিত তিনটি সমাধান আপনাকে ট্র্যাকে ফিরিয়ে আনার জন্য যথেষ্ট হওয়া উচিত। অতিরিক্তভাবে, কোনো সংশোধন করার চেষ্টা করার আগে গেমের সার্ভারের স্থিতি পরীক্ষা করা গুরুত্বপূর্ণ, কারণ লাস্ট ইপোকের সার্ভারগুলি ডাউন হলে অন্যান্য উপাদানগুলিও প্রভাবিত হতে পারে। যদি সার্ভারগুলি চালু না হয়, তাহলে আপনাকে এলেভেনথ আওয়ার গেমস অনলাইনে ফিরিয়ে আনার জন্য অপেক্ষা করতে হবে।

উপসংহার

আপনি যদি শেষ যুগে অমর সাম্রাজ্য অনুসন্ধান বাগ সম্মুখীন হন, চিন্তা করবেন না। উপরে বর্ণিত ধাপগুলি অনুসরণ করে, আপনি দ্রুত সমস্যার সমাধান করতে পারেন এবং গেমে আপনার যাত্রা চালিয়ে যেতে পারেন।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর