খবর

February 14, 2024

শেষ যুগ: মাইক্রো ট্রানজ্যাকশন এবং ফেয়ার গেমপ্লে

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

Last Epoch, একটি অ্যাকশন RPG, একটি লাইভ পরিষেবা শিরোনাম হিসাবে শ্রেণীবদ্ধ নাও হতে পারে, তবে এটি মাইক্রোট্রানজ্যাকশন বৈশিষ্ট্যযুক্ত কিনা তা বোঝা গুরুত্বপূর্ণ।

শেষ যুগ: মাইক্রো ট্রানজ্যাকশন এবং ফেয়ার গেমপ্লে

শেষ যুগে মাইক্রো ট্রানজেকশন আছে কি?

Last Epoch এর দাম স্টিমে $34.99 এবং এতে মাইক্রো ট্রানজ্যাকশন অন্তর্ভুক্ত রয়েছে। খেলোয়াড়দের কাছে ইপোচ পয়েন্টস নামক একটি ইন-গেম মুদ্রার জন্য আসল অর্থ বিনিময় করার বিকল্প রয়েছে, যা ইন-গেম স্টোর থেকে প্রসাধনী অর্জন করতে ব্যবহার করা যেতে পারে।

ডেভেলপার ইলেভেনথ আওয়ার গেমস বর্তমানে স্টিমে কেনার জন্য ইপোচ পয়েন্টের বিভিন্ন বান্ডিল অফার করছে। এই বান্ডেলগুলির রেঞ্জ 50 Epoch Points থেকে $4.99 থেকে $19.99-এর বিনিময়ে 200 Epoch Points, আরও দামী বান্ডেলগুলিতে অতিরিক্ত আইটেমগুলি অন্তর্ভুক্ত রয়েছে৷

ইলেভেনথ আওয়ার গেমস খেলোয়াড়দের আশ্বস্ত করেছে যে লাস্ট এপোচে কোনো পে-টু-জয় উপাদান থাকবে না। গেমটি প্রকৃত অর্থ কেনার মাধ্যমে গেমপ্লে সুবিধাগুলি অফার করবে না। ক্রয়ের জন্য উপলব্ধ সমস্ত আইটেম সম্পূর্ণরূপে প্রসাধনী হবে।

বিকাশকারীর দৃষ্টিকোণ

গেম ডিরেক্টর জুড কোব্লার 2023 সালের মে মাসে একটি ফোরাম পোস্টে মাইক্রো ট্রানজ্যাকশন অন্তর্ভুক্ত করার বিষয়ে ব্যাখ্যা করেছিলেন। তিনি বলেছিলেন যে $35 মূল্য ট্যাগটি লাস্ট ইপোকের আয়ের একমাত্র উৎস হওয়ার উদ্দেশ্যে নয়। স্টুডিওর রাজস্ব জেনারেট করতে এবং উন্নয়ন খরচ কভার করার জন্য অন্যান্য উপায়ের প্রয়োজন। Cobler এছাড়াও মাইক্রোট্রানজ্যাকশন পরিচালনায় গেমের প্রাথমিক অ্যাক্সেস সময়কালে করা ভুল স্বীকার করেছেন।

সমন্বয় এবং প্রতিক্রিয়া

অনুরাগীদের প্রতিক্রিয়া অনুসরণ করে, ইলেভেনথ আওয়ার গেমস এপোচ পয়েন্ট এবং ইউএসডি-এর মধ্যে রূপান্তর হারে সামঞ্জস্য করেছে। এখন, 10 Epoch Points এক ডলারের সমান, এবং কসমেটিক্সের দাম কমানো হয়েছে। উপরন্তু, দোকানের সমস্ত আইটেম 50 পয়েন্ট বৃদ্ধিতে বিক্রি করা হয়, নিশ্চিত করে যে খেলোয়াড়রা তাদের প্রয়োজনীয় পরিমাণ খরচ করে।

উপসংহারে, Last Epoch-এ Epoch Points আকারে মাইক্রো ট্রানজ্যাকশনের বৈশিষ্ট্য রয়েছে, যা প্রকৃত অর্থ দিয়ে কেনা যায়। যাইহোক, এই ক্ষুদ্র লেনদেনগুলি শুধুমাত্র কসমেটিক আইটেমগুলির মধ্যে সীমাবদ্ধ, এবং গেমটি প্রকৃত অর্থ কেনার মাধ্যমে কোনও গেমপ্লে সুবিধা প্রদান করে না। বিকাশকারী সমস্ত খেলোয়াড়দের জন্য একটি ন্যায্য এবং ভারসাম্যপূর্ণ অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য প্রতিক্রিয়া বিবেচনা করেছে এবং সমন্বয় করেছে।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman

সাম্প্রতিক খবর

রেগিং বোল্ট: পোকেমন ভিজিসির মেটাগেমের নতুন রাজা
2024-04-10

রেগিং বোল্ট: পোকেমন ভিজিসির মেটাগেমের নতুন রাজা

খবর