খবর

February 14, 2024

সাইবারপাঙ্ক 2077 এ আপনার রোমান্টিক পার্টনারের সাথে কীভাবে হ্যাং আউট করবেন

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

'আমি সত্যিই আপনার বাড়িতে থাকতে চাই' সাইবারপাঙ্ক 2077-এর 2.1 আপডেটে যোগ করা একটি পার্শ্ব কাজ। এই কাজটি খেলোয়াড়দের V-এর অ্যাপার্টমেন্টে তাদের রোমান্টিক অংশীদারদের সাথে অবাধে আড্ডা দিতে দেয়। এই নির্দেশিকায়, আমরা ব্যাখ্যা করব কিভাবে এই অনুসন্ধান শুরু এবং সম্পূর্ণ করতে হয়।

সাইবারপাঙ্ক 2077 এ আপনার রোমান্টিক পার্টনারের সাথে কীভাবে হ্যাং আউট করবেন

কোয়েস্ট শুরু হচ্ছে

'আই রিয়েলি ওয়ান্ট টু স্টে অ্যাট ইওর হাউস' কোয়েস্ট শুরু করার জন্য, আপনি অবশ্যই সাইবারপাঙ্ক 2077-এর রোম্যান্স বিকল্পগুলির মধ্যে অন্তত একটি রোম্যান্স করেছেন। গেমটি 2.1 সংস্করণে আপডেট করার পরে, আপনি আপনার রোমান্টিক সঙ্গীর কাছ থেকে একটি পাঠ্য বার্তা পাবেন, যা প্রকাশ করবে তাদের আপনার বাড়িতে থাকার ইচ্ছা। আপনি কীভাবে বার্তাটির প্রতিক্রিয়া জানাবেন তা বিবেচ্য নয়। আপনি যদি একাধিক অ্যাপার্টমেন্টের মালিক হন, তাহলে আপনাকে বেছে নিতে হবে যে আপনি কোনটিতে আড্ডা দিতে চান৷

কোয়েস্ট সম্পূর্ণ করা হচ্ছে

একবার আপনি টেক্সট মেসেজে সাড়া দিলে, আপনার জার্নাল থেকে কাজটি ট্র্যাক করুন। আপনি হ্যাং-আউট স্পট হিসাবে নির্বাচিত অ্যাপার্টমেন্টে নিয়ে যাবেন। আপনি যখন পৌঁছাবেন, আপনার সঙ্গী ইতিমধ্যে আপনার জন্য অপেক্ষা করবে। তারিখের সময়, আপনি ভি এর অ্যাপার্টমেন্টের কেন্দ্রে একসাথে নাচতে পারেন। আপনি সোফায় বসে আপনার সঙ্গীর সাথে আলিঙ্গন করতে পারেন, তাদের প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন এবং তাদের চুম্বন করতে পারেন। আপনি যদি ঘুমাতে চান তবে আপনার সঙ্গী কাটসিনে জড়িত থাকবেন।

কোয়েস্ট রিপ্লে করা হচ্ছে

অ্যাপার্টমেন্ট ছেড়ে যাওয়ার পরে, আপনার সঙ্গী আপনাকে টেক্সট পাঠাবে এবং প্রকাশ করবে যে সন্ধ্যাটি কত সুন্দর ছিল। আপনি পাঠ্য বার্তার উত্তর দিতে পারেন এবং তারপর আপনার ফোন বন্ধ করতে পারেন৷ আপনি যখন আপনার ফোনটি পুনরায় খুলবেন, তখন প্রাথমিক পাঠ্য বার্তাটি হাইলাইট হবে যেন আপনি একটি নতুন বার্তা পেয়েছেন৷ আপনি আপনার সঙ্গীর কাছে একটি ক্রিংজি টেক্সট বার্তা পাঠাতে পারেন এবং দুই দিন পরে, তারা অন্য তারিখের জন্য বিনামূল্যে হবে। এই প্রক্রিয়াটি যতবার ইচ্ছা পুনরাবৃত্তি করা যেতে পারে।

উপসংহার

সাইবারপাঙ্ক 2077-এ 'আই রিয়েলি ওয়ান্ট টু স্টে অ্যাট ইউর হাউস' কোয়েস্ট কীভাবে সম্পূর্ণ করতে হয় তা এখন আপনি জানেন, আপনি গেমে আপনার রোমান্টিক সঙ্গীর সাথে সময় কাটাতে উপভোগ করতে পারেন। শুভকামনা!

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর