খবর

February 16, 2024

স্পেসিয়াল রেন্ড বনাম সময়ের গর্জন: পোকেমন গো অ্যাডভেঞ্চার প্রভাব তুলনা

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

আপনি আগের পোকেমন গেমগুলি থেকে এই চালগুলি সম্পর্কে শিখেছেন বা পোকেমন গো-তে তাদের গো ট্যুরের জন্য তাদের সাথে পরিচয় করিয়ে দিয়েছেন: অ্যাডভেঞ্চার ইফেক্টস, স্পেসিয়াল রেন্ড এবং রোর অফ টাইম কিংবদন্তি পোকেমনের জন্য শক্তিশালী হাতিয়ার। কিন্তু বিকল্প দেওয়া হলে কোন পদক্ষেপটি বেছে নেওয়া উচিত?

স্পেসিয়াল রেন্ড বনাম সময়ের গর্জন: পোকেমন গো অ্যাডভেঞ্চার প্রভাব তুলনা

স্পেসিয়াল রেন্ড বনাম সময়ের গর্জন: পোকেমন গো অ্যাডভেঞ্চার প্রভাব তুলনা এবং ব্যাখ্যা করা হয়েছে

স্পেসিয়াল রেন্ড:

  • খরচ: 5,000 স্টারডাস্ট এবং পাঁচটি পালকিয়া ক্যান্ডি
  • প্রভাব: বন্য পোকেমনের এনকাউন্টার এলাকা বাড়ানোর জন্য 10 মিনিটের জন্য স্থান বিকৃত করে।
  • প্রশিক্ষক যুদ্ধ: 95 পাওয়ার ড্রাগন-টাইপ চার্জড অ্যাটাক
  • জিম এবং রেইড যুদ্ধ: 160 পাওয়ার ড্রাগন-টাইপ চার্জড অ্যাটাক

সময়ের গর্জন:

  • খরচ: 5,000 স্টারডাস্ট এবং পাঁচটি ডায়ালগা ক্যান্ডি
  • প্রভাব: ছয় মিনিটের জন্য সময় বিকৃত করে, খেলোয়াড়দের ধূপ, ডেইলি অ্যাডভেঞ্চার ধূপ, লাকি এগস এবং স্টার পিসেসের মতো আইটেমগুলিতে টাইমার থামাতে দেয়। আরও স্টারডাস্ট এবং ডায়ালগা ক্যান্ডি ব্যবহার করে 24 ঘন্টা পর্যন্ত একবারে দুই ঘন্টা স্ট্যাক করা যেতে পারে।
  • প্রশিক্ষক যুদ্ধ: 150 পাওয়ার ড্রাগন-টাইপ চার্জড অ্যাটাক
  • জিম এবং রেইড যুদ্ধ: 160 পাওয়ার ড্রাগন-টাইপ চার্জড অ্যাটাক

যদিও স্পেসিয়াল রেন্ড এবং রোর অফ টাইম যথাক্রমে শুধুমাত্র পালকিয়া এবং ডায়ালগা দ্বারা পরিচিত একচেটিয়া চাল, আপনাকে শুধুমাত্র একটির মধ্যে সীমাবদ্ধ রাখতে হবে না-অন্তত যখন এটি একটি পোকেমন আছে যা সেগুলি জানে।

এখানে দুটির মধ্যে মৌলিক পার্থক্যগুলি সরাসরি তুলনা করা হয়েছে যাতে আপনি জানেন যে আপনি ঠিক কী বিষয়ে যাচ্ছেন৷ শুধু মনে রাখবেন, অন্তত গো ট্যুর চলাকালীন: সিন্নোহ, আপনি একটি অরিজিন ফর্ম ডায়ালগা বা অরিজিন ফর্ম পালকিয়ার সাথে একটি মুখোমুখি হওয়ার প্রায় গ্যারান্টি দিতে পারেন যা যদি আপনি ইভেন্টের বিশেষ গবেষণার জন্য সঠিক পথ বেছে নেন তবে এটির স্বাক্ষর মুভ জানে৷

পোকেমন গোতে স্পেসিয়াল রেন্ড কি ভাল?

আপনি যদি এনকাউন্টার-নির্দিষ্ট ইভেন্টগুলি থেকে সর্বাধিক লাভ করার চেষ্টা করেন বা চকচকে শিকারের মতো কিছু করার চেষ্টা করেন তবে স্পেসিয়াল রেন্ড হল একটি পদক্ষেপ যা আপনাকে বেছে নেওয়া উচিত।

বর্ধিত এনকাউন্টার পরিসীমা আরও সাধারণ পদে উপযোগী কারণ এটি আপনাকে কঠোর পরিশ্রম করার প্রয়োজন ছাড়াই আরও পোকেমন খুঁজে পেতে সহায়তা করে। কমিউনিটি ডে-র মতো ইভেন্টের জন্য, এটি আপনাকে সীমিত সময়ের মধ্যে আরও বেশি এনকাউন্টার পেতে দেয় যখন আপনি Poké বলগুলিকে স্প্যাম করেন—এবং এর ফলে আপনি আরও অনন্য এনকাউন্টারের মধ্য দিয়ে যাওয়ার কারণে আপনি একটি চকচকে খুঁজে পাবেন। এটি গ্রামীণ খেলোয়াড়দের জন্যও ত্রাণ সরবরাহ করতে পারে যারা তাদের বসবাসের আশেপাশের নির্দিষ্ট এলাকায় এনকাউন্টার খুঁজে পেতে সংগ্রাম করে।

যুদ্ধে, পালকিয়ার ড্রাগন/ওয়াটার টাইপিং টাইপ ম্যাচআপে উপযোগিতার ক্ষেত্রে এটিকে ডায়ালগার উপরে একটি প্রান্ত দেয় তবে স্পেসিয়াল রেন্ড রর অফ টাইমের তুলনায় কম ক্ষতি করে। এটি একটি ট্রেড-অফ যা আপনাকে একটি মুভসেট তৈরি করার সময় মোকাবেলা করতে হবে কারণ ড্রাকো মিটিওরের মতো কিছু থেকে ক্ষতি হ্রাস আপনাকে ঢালগুলিতে আরও চাপ দিতে দেয়।

Pokémon Go-তে Roar of Time কি ভালো

আপনি যে এক্সপি বা স্টারডাস্ট পাবেন তা বুস্ট করতে কখন লাকি এগস এবং ধূপ-এর মতো আইটেমগুলি ব্যবহার করবেন তা আপনি পরিকল্পনা করতে ভাল থাকলে সময়ের গর্জন হল চূড়ান্ত গ্রাইন্ডিং টুল। আপনি যদি জিনিসগুলি সঠিকভাবে শেষ করেন তবে আপনি আপনার লাকি এগ ইভোলিউশন এক্সট্রাভ্যাঞ্জাস বা স্টারডাস্ট গ্রাইন্ডগুলিকে একবারে দুই ঘন্টার জন্য প্রসারিত করতে পারেন, এটি একাধিক আইটেম ব্যবহার না করে করা জিনিসগুলিকে আগের চেয়ে সহজ করে তোলে।

এটি দৈনিক অ্যাডভেঞ্চার ধূপকে সহজেই প্রসারিত করার একটি দুর্দান্ত সুযোগ, যা আপনাকে দৈনিক মেকানিকের মধ্যে বৈশিষ্ট্যযুক্ত বিরল এনকাউন্টারগুলি সন্ধান করতে দেয়। আপনি যদি গ্যালারিয়ান আর্টিকুনো, গ্যালারিয়ান জ্যাপডোস, বা গ্যালারিয়ান মোলট্রেস ধরতে ব্যর্থ হন তবে এই অ্যাডভেঞ্চার ইফেক্টটি আপনার নতুন সেরা বন্ধু হয়ে উঠতে পারে কারণ আপনি তাদের ট্র্যাক করতে থাকবেন।

ডায়ালগা যুদ্ধের ক্ষেত্রে একটু বেশি পরিস্থিতিগত হতে পারে তবে রোর অফ টাইম যে কোনও মুভসেটে আপগ্রেড যা আপনি ড্রাগন/স্টিল-টাইপ বরাদ্দ করতে পারেন। এটি একটি গর্তকে খোঁচা দেয় যা আপনি এটির সামনে রাখেন কারণ আপনি ট্যাঙ্কের বিনিময়ে আঘাত করেন।

রায়

স্পেসিয়াল রেন্ড যদি আপনি আরও বেশি এনকাউন্টারের জন্য শিকার হন এবং আপনি যদি XP গ্রাইন্ড করতে প্রস্তুত হন বা ধূপের মতো আইটেমগুলির সুবিধা নিতে চান তবে Roar of Time আরও উপযোগিতা প্রদান করে। তারা যুদ্ধে তুলনামূলক সুবিধা প্রদান করে, তাই আপনার সিদ্ধান্ত সম্পূর্ণরূপে অ্যাডভেঞ্চার ইফেক্ট বা আপনি কোন ড্রাগন-টাইপ কিংবদন্তির উপর ভিত্তি করে হতে পারে।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর