খবর

February 12, 2024

হেলডাইভারস 2-এ চার্জার এলিমিনেশন মাস্টারিং

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

Helldivers 2-এ, সুপার আর্থকে রক্ষা করার লড়াই বিভিন্ন শত্রুতে ভরা, এবং চার্জাররা সবচেয়ে শক্তিশালী। তাদের পরাজিত করার জন্য প্রয়োজন শক্তিশালী অস্ত্র, ফোকাস এবং বিপদের মুখোমুখি হওয়ার ইচ্ছা। আপনি যদি চার্জারগুলিকে কীভাবে নির্মূল করবেন সে সম্পর্কে একটি গাইড খুঁজছেন, আমরা আপনাকে কভার করেছি।

হেলডাইভারস 2-এ চার্জার এলিমিনেশন মাস্টারিং

চার্জার বোঝা

Helldivers 2-এর নির্দিষ্ট মিশনে চার্জারগুলির সম্মুখীন হতে পারে, তবে তারা টার্মিনিড অঞ্চলের অন্যান্য মিশনেও উপস্থিত হতে পারে। এই ভারী সাঁজোয়া শত্রুরা চ্যালেঞ্জিং অসুবিধা বা উচ্চতর একটি সাধারণ দৃশ্য, তবে নির্দিষ্ট লক্ষ্য মিশনে নিম্ন অসুবিধা স্তরেও তাদের সম্মুখীন হতে পারে। সফলভাবে তাদের নামিয়ে নিতে, আপনাকে ভালভাবে প্রস্তুত হতে হবে।

প্রস্তাবিত কৌশল

একটি চার্জারকে পরাজিত করার সবচেয়ে সহজ উপায় হল একটি রিকয়েললেস রাইফেল বা এক্সপেন্ডেবল অ্যান্টি-ট্যাঙ্ক লঞ্চার ব্যবহার করা। এই অস্ত্রগুলি মাত্র কয়েকটি আঘাতে একটি চার্জারকে হত্যা করতে পারে বা দুর্বল পয়েন্টগুলি প্রকাশ করতে পারে যা মৌলিক অস্ত্রের আগুন দিয়ে লক্ষ্যবস্তু করা যেতে পারে। রেলগান চার্জারদের বিরুদ্ধেও কার্যকর। চার্জারগুলির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে এমন একটি মিশনে প্রবেশ করার সময় এই কৌশলগুলির মধ্যে অন্তত একটি সজ্জিত করার পরামর্শ দেওয়া হয়।

আপনার যদি প্রস্তাবিত স্ট্র্যাটেজেমগুলিতে অ্যাক্সেস না থাকে বা সেগুলি কুলডাউনে থাকে, আপনি চার্জারের পিছনের দিকে লক্ষ্য রাখতে পারেন, যেখানে এটির একটি দুর্বল বিন্দু রয়েছে। যাইহোক, চার্জারের পিছনে থাকা চ্যালেঞ্জিং হতে পারে, তাই আপনাকে টোপ হিসাবে একজন সতীর্থকে ব্যবহার করতে হতে পারে।

একাধিক হুমকি মোকাবেলা

চার্জারের মুখোমুখি হওয়ার সময়, একই সাথে আক্রমণ করতে পারে এমন অন্যান্য বাগ সম্পর্কে সচেতন হওয়া গুরুত্বপূর্ণ। যদিও এই ছোট শত্রুগুলি চার্জারের মতো হুমকিস্বরূপ নাও হতে পারে, আপনি যদি শুধুমাত্র প্রধান হুমকির দিকে মনোনিবেশ করেন তবে তারা দ্রুত আপনাকে অভিভূত করতে পারে। একটি বুরুজ ব্যবহার করে আপনি চার্জারকে পরাজিত করার দিকে মনোনিবেশ করার সময় ছোট শত্রুদের কাটাতে সাহায্য করতে পারেন।

উপসংহার

Helldivers 2 এ চার্জারদের পরাজিত করার জন্য সতর্ক পরিকল্পনা এবং সঠিক কৌশল প্রয়োজন। প্রস্তাবিত অস্ত্রগুলি সজ্জিত করে এবং আশেপাশের হুমকি সম্পর্কে সচেতন হওয়ার মাধ্যমে, আপনি সফলভাবে চার্জারগুলিকে নির্মূল করতে এবং সুপার আর্থের প্রতিরক্ষায় অবদান রাখতে পারেন।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর