খবর

February 12, 2024

হেলডাইভার 2: সহকর্মী হেলডাইভারদের সাথে একত্রিত হন এবং আক্রমণকারী বাহিনী থেকে সুপার আর্থকে মুক্ত করুন

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

হেলডাইভার 2-এর বিশ্বে, যুদ্ধ জটিল নাও হতে পারে, তবে লড়াইয়ের পিছনে আসল উদ্দেশ্য আপনাকে প্রশ্নবিদ্ধ করতে পারে। এই নিবন্ধটি আপনাকে হেলডাইভার 2 এর গল্প সম্পর্কে আপনার যা জানা দরকার তা সরবরাহ করবে।

হেলডাইভার 2: সহকর্মী হেলডাইভারদের সাথে একত্রিত হন এবং আক্রমণকারী বাহিনী থেকে সুপার আর্থকে মুক্ত করুন

ব্যাকগ্রাউন্ড

Helldivers 2 তার পূর্বসূরি থেকে বর্ণনাটি চালিয়ে যাচ্ছে, প্রথম গেমের ঘটনাগুলি অনুসরণ করে। সল সিস্টেমের সফল মুক্তির পরে, উপদলগুলি - টার্মিনিড, সাইবোর্গস এবং ইলুমিনেটস - পিছনে ঠেলে দেওয়া হয়েছিল। সুপার আর্থ গ্যালাকটিক যুদ্ধে বিজয়ী হয়ে আবির্ভূত হয়েছে, তারার মধ্যে বসবাসকারী সভ্যতাগুলিতে শান্তি ও সম্প্রীতি এনেছে। ফলস্বরূপ, হেলডাইভাররা তাদের দায়িত্ব থেকে অব্যাহতি লাভ করে এবং দ্য গ্রেট ডেমোক্রেটাইজেশন নামে পরিচিত একটি নতুন যুগ শুরু হয়।

প্রযুক্তিগত অগ্রগতি

ইলুমিনেটস থেকে অর্জিত জ্ঞানের সাথে, সুপার আর্থে প্রযুক্তির উন্নতি হয়েছে। টার্মিনিড মৃতদেহগুলিতে E-710 আবিষ্কার উন্নত কৃষি চাষের কৌশলগুলির বিকাশের দিকে পরিচালিত করে।

দ্য রিটার্ন অফ ক্যাওস

যাইহোক, সুপার আর্থের শান্তি স্বল্পস্থায়ী ছিল। টার্মিনিডগুলি মানবতার নিয়ন্ত্রণ থেকে মুক্ত হয়ে সোল সিস্টেমের সমস্ত গ্রহ জুড়ে ছড়িয়ে পড়ে। একই সাথে, অটোমেটন নামে পরিচিত একটি নতুন হুমকি পশ্চিম থেকে আবির্ভূত হয়েছিল, যখন টার্মিনিডগুলি পূর্বে সর্বনাশ করেছিল। প্রতিক্রিয়া হিসাবে, হেলডাইভারদের আক্রমণকারী বাহিনীকে শেষ করতে এবং সুপার আর্থকে আবারও মুক্ত করার জন্য ফিরে আসার আহ্বান জানানো হয়েছিল।

হেলডাইভার হিসাবে আপনার ভূমিকা

একজন খেলোয়াড় হিসাবে, আপনি Helldiver 2-এ একজন Helldiver-এর ভূমিকা গ্রহণ করেন। আপনার লক্ষ্য হল অন্যান্য Helldiversদের সাথে একত্রিত হওয়া এবং বাগ উপদ্রব মোকাবেলা করতে এবং দুর্বৃত্ত রোবটদের পরিকল্পনাকে ব্যাহত করার জন্য একটি দল হিসেবে কাজ করা। Terminids এবং Automatons দ্বারা নিয়ন্ত্রিত গ্রহগুলিতে নেমে আসুন, তাদের সংখ্যা হ্রাস করুন, তাদের প্রচারকে ভেঙে দিন এবং এই নতুন গ্যালাকটিক যুদ্ধের সমাপ্তি ঘটান।

উপসংহার

Helldiver 2 এ, সুপার আর্থের জন্য লড়াই অব্যাহত রয়েছে। হেলডাইভার হিসাবে, আপনার কাছে গ্রহগুলিকে আক্রমণকারী বাহিনীর হাত থেকে মুক্ত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার সুযোগ রয়েছে। আপনার সহকর্মী Helldivers সঙ্গে একত্রিত, কৌশল, এবং বিশৃঙ্খলার অবসান. সুপার আর্থের ভাগ্য আপনার হাতে।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর