Betsafe CS: GODSENT এর সাথে বেটিং পার্টনারদের সাথে যান

খবর

2022-10-20

দুই কোম্পানির মধ্যে একটি চুক্তি স্বাক্ষরের পর বেটসেফ গডসেন্টের একচেটিয়া বেটিং অংশীদার হয়ে ওঠে। বুকি বলেছেন যে CS: GO-তে ফোকাস করা হবে যদিও কোম্পানিটি দশ থেকে পেশাদার এস্পোর্টস দল, খেলোয়াড় এবং বিষয়বস্তু প্রযোজক নিয়ে গঠিত বিভিন্ন এস্পোর্টস গেমলিগ অফ লিজেন্ডস এবং ডোটা 2 সহ।

Betsafe CS: GODSENT এর সাথে বেটিং পার্টনারদের সাথে যান

গত কয়েক বছরে Esports অনেক গতি অর্জন করেছে। যেহেতু সমস্ত প্রধান ক্রীড়া ইভেন্ট বসন্তে স্থগিত করা হয়েছিল, তাই এস্পোর্টগুলি আরও বেশি এক্সপোজার পেয়েছিল, যা বৃহত্তর দর্শকদের কাছে তাদের আকর্ষণ বাড়িয়েছিল। বেটসন গ্রুপের সুইডেনের বিপণনের প্রধান কিম একেলুন্ডের মতে, বিশ্বব্যাপী মহামারীটি এস্পোর্টগুলির অবস্থানকে আরও দৃঢ় করেছে।

বেটসেফ, সবচেয়ে সাহসী এবং সক্রিয় কোম্পানি এক, ছিল esport দলএই স্পনসরশিপের জন্য এর পছন্দ। দুটি গ্রুপ বিশ্বাস করে যে ভবিষ্যতে এসপোর্ট শিল্পে আরও অনেক অগ্রগতি হবে। অতএব, উচ্চাকাঙ্ক্ষী গডসেন্ট এবং বেটসেফের মধ্যে এই স্পনসরশিপ হল স্পোর্টসের ভবিষ্যতের প্রতি তাদের উত্সর্গের একটি বাস্তব চিত্র।

গডসেন্টের উপর অংশীদারিত্বের প্রভাব

চুক্তিটি ডেটা সমৃদ্ধ, প্রাসঙ্গিক বিষয়বস্তু সহ GODSENT-এর জন্য সমস্ত পরিকল্পিত গেমগুলিকে কভার করবে৷ esports-এ নন-এন্ডেমিক বাণিজ্যিক অংশীদারদের আগ্রহ এর বৃদ্ধির পরিমাপ করতে ব্যবহার করা যেতে পারে, এবং BetSafe-এর সাথে GODSENT-এর অংশীদারিত্ব বিশেষ করে CS: GO-এর অগ্রগতির উপর জোর দেয়। 

এটা আশ্চর্যজনক নয় যে বেটিং কোম্পানি একটি উচ্চ সম্মানিত CS: GO সংস্থাকে তার প্রথম এস্পোর্টস অংশীদার হতে বেছে নিয়েছে কারণ গেমটি দীর্ঘদিন ধরে এস্পোর্টস জুয়াড়িদের মধ্যে একটি প্রিয়।

একটি প্রেস বিবৃতিতে, গডসেন্টের সিইও লুডভিগ স্যান্ডগ্রেন বলেছেন যে তারা আনন্দিত যে বেটসেফ, অনন্য বিষয়বস্তু এবং স্পনসরশিপে বিনিয়োগের দীর্ঘ ইতিহাস সহ, তাদের সাথে এই দীর্ঘমেয়াদী প্রতিশ্রুতি স্বাক্ষর করেছে। বেটসেফ হল GODSENT-এর জন্য আদর্শ অংশীদার কারণ এর অসাধারণ উচ্চাকাঙ্ক্ষা। দলটি একটি টায়ার-ওয়ান কোম্পানিতে বিকশিত হওয়ার সাথে সাথে এটি তাদের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে CS: GO বিভাগ এবং একটি চমৎকার কৌশলগত অংশীদার হিসাবে পরিবেশন করুন।

বেটসেফের উপর অংশীদারিত্বের প্রভাব

এটি বেটসেফের প্রথম এস্পোর্টস স্পনসরশিপ চুক্তি, স্পোর্টস বেটিং কোম্পানির দাবি। অংশীদারিত্বের লক্ষ্য হল দুই পক্ষের মধ্যে সহযোগিতা এবং সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভেশনের উপর মনোযোগ কেন্দ্রীভূত করে বেটসেফের বেটিং অফারকে উন্নত করা। 

ইউরোপীয় এস্পোর্টস বেটরদের মধ্যে জনপ্রিয়তার কারণে, এটি অনুমান করা হচ্ছে যে কোম্পানিটি প্রধানত CS: GO দৃশ্যে মনোনিবেশ করবে। উপরন্তু, অংশীদারিত্ব জুড়ে, পর্দার পিছনের ফুটেজ উত্পাদিত হবে বলে আশা করা হচ্ছে।

অপারেটর আরও বলে যে এই ব্যবস্থাটি ব্র্যান্ড সচেতনতা এবং আর্থিক সহায়তার পাশাপাশি ঘনিষ্ঠ সহযোগিতা এবং সোশ্যাল মিডিয়া জড়িত থাকার উপর জোর দেয়। গডসেন্ট এবং ডেটা প্রদানকারী GRID Esports-এর সহযোগিতায় লেনদেন সম্ভব হয়েছে। আয়োজনের অংশ হিসেবে, GRID গডসেন্টের আসন্ন প্রতিযোগিতার জন্য বিভিন্ন বিষয়বস্তু অফার করবে।

গডসেন্ট কি একটি জনপ্রিয় এস্পোর্টস দল?

কাউন্টার-স্ট্রাইক, কল অফ ডিউটি, লিগ অফ লিজেন্ডস এবং PUBG-এর জন্য বিভাগ সহ, গডসেন্ট হল একটি সুপরিচিত সুইডিশ পেশাদার এস্পোর্টস কোম্পানি। প্রাক্তনকে ত্যাগ করার পর প্রোনাক্স তার দল গঠনে যাত্রা শুরু করেন ধর্মান্ধ সারিবদ্ধ.

15 অগাস্ট, 2016-এ, GODSENT পূর্ববর্তী লাইনআপের বেশিরভাগ অংশ গ্রহণ করে, যার মধ্যে জেস্পার "JW" ওয়েকসেল, প্রোনাক্স, ফ্রেডি "ক্রিমজ" জোহানসন এবং রবিন "ফ্লুশা" রনকুইস্ট অন্তর্ভুক্ত ছিল। এটি সুইডেনের CS: GO প্রো-সিনে প্লেয়ার ট্রেডের ফলে ঘটেছে, কারণ Fnatic সাইমন "টুইস্ট" এলিয়াসন এবং জোনাস "লেক্র0" ওলোফসন উভয়কেই অধিগ্রহণ করেছিল। Math Lekr0 এবং KRiMZ পরবর্তীতে Fnatic এবং GODSENT-এর মধ্যে লেনদেনের অন্য রাউন্ডে অদলবদল করা হয়।

ELleague সিজন 2 কোয়ালিফায়ারে, GODSENT Alternate aTTaX-এর কাছে হেরে যায় এবং এইভাবে লীগ থেকে অযোগ্য ঘোষণা করা হয়। আসন্ন জন্য একটি অফলাইন কোয়ালিফায়ার বার্থ সিএস: গো মেজর, ELEAGUE মেজর, আটলান্টা, 6 নভেম্বর, 2016-এ ইউরোপীয় মাইনর চ্যাম্পিয়নশিপের ফাইনালে দল হেলরাইজারদের পরাজিত করার পরে নিশ্চিত হয়েছিল।

দলটি 21 জুন, 2018-এ ঘোষণা করেছিল যে তারা আপাতত সমস্ত অপারেশন বন্ধ করবে। GODSENT এর মতে, সংগঠনটি বন্ধ করার সিদ্ধান্তটি এর পরিচালনার সাথে জড়িত সমস্ত পক্ষের দ্বারা সম্মত হয়েছিল এবং এটি প্রতিটি স্টেকহোল্ডারের জন্য সর্বোত্তম সমাধান ছিল।

গডসেন্টের অর্জন

সুইডিশ এস্পোর্টস গ্রুপ The Final Tribe-এর সাথে একীভূত হওয়ার পর, GODSENT সেপ্টেম্বর 2019-এ কার্যক্রম পুনরায় শুরু করে। নভেম্বর মাসে, এটি সেই বছরের শেষের দিকে SMASH Esports-এর CS:GO লাইনআপ কিনেছিল।

গডসেন্ট সহ অনেক প্রতিযোগিতা জিতেছে ড্রিমহ্যাক ওপেন সেপ্টেম্বর 2021: উত্তর আমেরিকা, যখন তারা চ্যাম্পিয়নশিপ ম্যাচে এক্সট্রা সল্টকে পরাজিত করেছিল। 2020 সালে LOOT.BET/CS সিজন 7-এও স্কোয়াড গ্যাম্বিট ইয়াংস্টারদের উপর জয়লাভ করেছে। একই বছর আইসিই চ্যালেঞ্জ 2020-এ তারা চতুর্থ হয়েছিল।

TACO, latto, dumau, cky, adr, এবং dead 00 Nation দ্বারা GODSENT থেকে 30 জুন ক্রয় করা হয়েছিল। এছাড়াও, HEN1, যারা মার্চে স্বাক্ষরিত হয়েছিল, তাকে ছেড়ে দেওয়া হয়েছিল। এই মুহূর্তে দলের একমাত্র CS:GO খেলোয়াড় হলেন ব্রুনো "b4rtiN" কামারা। 2021 সালের জানুয়ারিতে, ব্রাজিলিয়ানকে অধিগ্রহণ করা হয়েছিল। অ্যাথলিট স্কোয়াডকে সফল হতে সাহায্য করতে থাকবে কারণ সে অন্যান্য বেশ কয়েকটি প্রতিযোগিতায় দক্ষতা অর্জন করেছে। 

B4rtiN ড্রিমহ্যাক ওপেন: উত্তর আমেরিকা, সেপ্টেম্বর 2021 এবং ESEA ক্যাশ কাপ: উত্তর আমেরিকা, সামার 2021 #2 সহ বেশ কয়েকটি প্রতিযোগিতায় জয়লাভ করেছে।

সর্বশেষ সংবাদ

Esports বেটিং অডস এর মৌলিক বিষয়
2022-12-01

Esports বেটিং অডস এর মৌলিক বিষয়

খবর