Casumo Esports এর বোনাস অফারগুলিকে নতুন করে তোলে৷

খবর

2022-08-25

Casumo Esports, Casumo Services Limited এর মালিকানাধীন এবং পরিচালিত, সবচেয়ে জনপ্রিয় eSport বেটিং সাইটগুলির মধ্যে একটি। এটির অনুমোদনের প্রধান কারণগুলির মধ্যে এটি হল যে এটি ইস্পোর্টস বেটিং মার্কেটগুলির একটি চিত্তাকর্ষক অ্যারে অফার করে৷ এছাড়াও, বেটিং প্রদানকারীকে বিভিন্ন এখতিয়ারে লাইসেন্স দেওয়া হয়, যা এটিকে শুধুমাত্র বিশ্বের সব প্রান্তের পান্টারদের জন্যই উপলব্ধ নয় বরং বিশ্বস্ত ইস্পোর্টস গেমিং সাইট

Casumo Esports এর বোনাস অফারগুলিকে নতুন করে তোলে৷

যাইহোক, বেটিং কোম্পানি সম্প্রতি বেশ কিছু চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাচ্ছে, যার বেশিরভাগই শিল্পে বর্ধিত প্রতিযোগিতার কারণে। প্রতিযোগিতা থেকে আলাদা হয়ে দাঁড়ানোর জন্য, কোম্পানিটি নতুন বোনাস অফারগুলির একটি সিরিজ রোল আউট করছে এবং একই সাথে বিদ্যমানগুলিকে উন্নত করছে।

সাইনআপ বোনাস

সাইনআপ বোনাস হল প্রাথমিক প্রণোদনা যা দ্বারা ব্যবহৃত হয় ক্যাসুমো তাদের প্ল্যাটফর্মে নতুন পান্টারদের আকৃষ্ট করতে। সাইনআপ বোনাস, ওয়েলকাম বোনাস নামেও পরিচিত, এটি তার প্রতিযোগীদের অফার করার তুলনায় অপেক্ষাকৃত কম ছিল। ফলস্বরূপ, ক্যাসুমো সার্ভিসেস লিমিটেড তার অফারটি উন্নত করতে এবং এটিকে শিল্পের মান বিবেচনা করে বেশিরভাগ বিশেষজ্ঞের চেয়ে আরও ভাল করার জন্য আরও এক ধাপ এগিয়ে দেখেছে।

2022 সালের জুলাই মাসে, ক্যাসুমো এটি তৈরি করেছিল স্বাগত বোনাস অফার সমস্ত নতুন পন্টারের জন্য প্রথম জমার 100%। যাইহোক, এই বোনাস £100 এ সীমাবদ্ধ ছিল। বোনাসটি প্ল্যাটফর্মে দেওয়া কার্যত সমস্ত ই-স্পোর্ট বেটিং মার্কেটে বাজি ধরার জন্য ব্যবহার করা যেতে পারে। নতুন সাইনআপ বোনাস শুধুমাত্র x30 এর বাজির প্রয়োজনের সাথে আসে।

বোনাস দাবি করা এখন সাইন আপ করার মতোই সহজ, উপযুক্ত পদক্ষেপগুলি অনুসরণ করা, বোনাস সক্রিয় করা এবং £10-এর কম নয়। তারপর বোনাস সরাসরি বোনাস অ্যাকাউন্টে জমা হবে। লক্ষণীয় কিছু হল যে ক্যাসুমো বেটিং প্রদানকারী কাজ করে এমন দেশগুলিতে স্বাগত বোনাসের পরিমাণ পরিবর্তিত হতে পারে।

দ্বিতীয় আমানত বোনাস

দ্বিতীয় আমানত বোনাস Casumo eSports-এর জন্য নতুন বোনাস অফারগুলির মধ্যে একটি। ইস্পোর্টস বেটিং এর জন্য এই ধরনের বোনাস অফার করার জন্য ইন্ডাস্ট্রির কয়েকজনের মধ্যে বেটিং প্রদানকারী অন্যতম। অফারটি এমন নতুন পন্টারদের প্রলুব্ধ করার জন্য ডিজাইন করা হয়েছে যারা হয়তো ভাগ্যের চেষ্টা চালিয়ে যেতে পারেননি আরেকটি ডিপোজিট করে। বোনাসের পরিমাণ স্বাগত বোনাসের চেয়েও ভালো। 

Punters তাদের আমানতের 100% পেতে পারে, যা £300 এ সীমাবদ্ধ। যাইহোক, বাজির শর্তাবলী স্বাগত বোনাসের মতই। বোনাস অফারের মেয়াদও পুরস্কৃত হওয়ার 30 দিনের মধ্যে শেষ হয়ে যায়।

অডস বুস্ট

আর একটি কিছুটা অপ্রচলিত বোনাস, যা সাধারণত সেরা ইস্পোর্টস বেটিং সাইটগুলিতে সাধারণ, ক্যাসুমো ইস্পোর্টস বেটিং সাইটে প্রবর্তন করা হয় বাড়ানো সম্ভাবনা। আদর্শভাবে, বর্ধিত প্রতিকূলতাগুলি নির্দিষ্ট সুযোগের জন্য ম্যাচের বাড়ানোর সম্ভাবনাকে বোঝায়, যার ফলে সম্ভাব্য জয়ের সম্ভাবনা বৃদ্ধি পায়। অফারটি পন্টারদের দেওয়া হয় যারা বুস্টের জন্য যোগ্য নির্দিষ্ট ম্যাচগুলিতে নির্দিষ্ট বাজি রাখে।

বর্ধিত মতভেদ শুধুমাত্র সীমিত সময়ের জন্য দেওয়া হয়। অন্যান্য বোনাস অফারের তহবিলগুলি এমন ম্যাচগুলিতে বাজি রাখার জন্য ব্যবহার করা যাবে না যা প্রতিকূলতা বাড়িয়েছে। বর্ধিত প্রতিকূলতাগুলিও একটি সঞ্চিত ই-স্পোর্টস বাজির অংশ হতে পারে না।

সংশোধিত বোনাস শর্তাবলী

নতুন বোনাস অফার প্রবর্তন করা এবং বিদ্যমান কিছুকে উন্নত করার পাশাপাশি, Casumo Services Limited বোনাসের শর্তাবলীও সংশোধন করেছে। উদাহরণস্বরূপ, পন্টাররা শুধুমাত্র বোনাস পেতে পারে যদি তাদের অফারগুলির জন্য পাঠানো আসল অনুমোদিত লিঙ্কে ফিরে পাওয়া যায়। বেশিরভাগ ক্ষেত্রে, গ্রহণযোগ্য অ্যাফিলিয়েট লিঙ্কগুলি ফোরাম, লিঙ্ক শেয়ারিং, ইমেল রেফারেল এবং অনুমোদিত অ্যাফিলিয়েট ওয়েবসাইটের মাধ্যমে অ্যাক্সেস করা যেতে পারে। এর আগে ব্যবহারকারীর অ্যাকাউন্টও যাচাই করতে হবে বোনাস পুরস্কৃত করা যেতে পারে।

পরিবর্তনের প্রভাব কি হয়েছে?

ক্যাসুমোর ব্যবস্থাপনার মতে, পরিবর্তনগুলি ইতিবাচক হয়েছে এবং প্রত্যাশিত ফলাফল দিচ্ছে, যদিও ধীর গতিতে। এই প্রণোদনা ওয়েবসাইটে আরো পন্টারদের আকৃষ্ট করবে এবং দ্বিতীয় ডিপোজিট বোনাসের সাথে নিশ্চিত করবে যে নতুন পান্টাররা দীর্ঘমেয়াদী বিশ্বস্ত গ্রাহক হয়ে উঠবে।

ক্যাসুমো সার্ভিসেস লিমিটেড সাম্প্রতিক অফার সম্পর্কে জ্ঞানের অভাবের জন্য নতুন গ্রাহক অধিগ্রহণের ধীরগতির জন্য দায়ী করছে। বোনাস অফারগুলি বড় প্রভাব ফেলতে তুলনামূলকভাবে এখনও খুব নতুন। যাইহোক, কোম্পানিটি আশাবাদী যে এর বিপণন কৌশলগুলি কাজ করবে এবং eSports বেটিং শিল্পে তার বাজারের অংশীদারিত্ব বাড়াতে সাহায্য করবে।

অন্যান্য ক্যাসুমো মার্কেটিং কৌশল

নতুন বোনাস অফার প্রবর্তন শুধুমাত্র Casumo এর বিপণন কৌশল ছিল না. আরেকটি চ্যানেল যা তারা ক্রমাগত কাজ করছে তা হল অ্যাফিলিয়েট মার্কেটিং। Casumo তাদের অধিভুক্ত বিপণনকারীরা যে কমিশনগুলি অফার করে তা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করেছে, যা তাদের বেটিং সাইটের ট্রাফিক পরিচালনার দিকে আরও বেশি কাজ করতে প্রলুব্ধ করেছে। বর্তমান কমিশনের হার প্রতি মাসে 41 জনের বেশি আমানতকারী গ্রাহকের জন্য করা ডিপোজিটের 45% পর্যন্ত যায়।

অন্য কৌশলটিতে ব্যবহারকারীর রেফারেলগুলি জড়িত, যেখানে ব্যবহারকারীরা বাজির সাইটে উল্লেখ করা যেকোনো ডিপোজিটিং ব্যবহারকারীর জন্য আকর্ষণীয় বোনাস পান। আদর্শভাবে, এটি সমস্ত বিদ্যমান ব্যবহারকারীদের কোম্পানির সম্ভাব্য বিপণনকারী করে তোলে। দুর্ভাগ্যবশত, কোম্পানিটি এখনও তার অনুমোদিত বিপণন কৌশলের কার্যকারিতা সম্পর্কিত তথ্য প্রকাশ করেনি। যাইহোক, বেশিরভাগ ক্যাসুমো ফোরামের উত্তেজনা থেকে বিচার করে, অ্যাফিলিয়েট মার্কেটাররা কমিশনের জন্য কাজ করতে ভালভাবে প্রলুব্ধ বলে মনে হয়।

সর্বশেষ সংবাদ

StarCraft II-এ সর্বশেষ বেটিং খবর
2022-09-15

StarCraft II-এ সর্বশেষ বেটিং খবর

খবর