FIFA eWorld Cup 2022 eSports বেটিং গাইড

খবর

2022-04-28

এই বছরের বহুল প্রতীক্ষিত eSports ইভেন্টগুলির মধ্যে একটি হল FIFA eWorld Cup 2022, FIFA eSports দৃশ্যের সবচেয়ে মর্যাদাপূর্ণ টুর্নামেন্ট৷ হ্যাঁ, আরও অনেক ফিফা টুর্নামেন্টে বাজি ধরার জন্য আছে, কিন্তু তারা ফিফা ই-ওয়ার্ল্ড কাপের সাথে আসা প্রভাবকে আকর্ষণ করে না। এই নিবন্ধে, পন্টাররা এই আসন্ন টুর্নামেন্ট সম্পর্কে যা কিছু জানার আছে তা খুঁজে পেতে পারে।

FIFA eWorld Cup 2022 eSports বেটিং গাইড

ফিফা ইওয়ার্ল্ড কাপ কি?

FIFA eWorld Cup হল সবচেয়ে বড় eSports টুর্নামেন্ট এবং FIFA eSports-এ সবচেয়ে লোভনীয়। 2004 সালে ফিফা ইন্টারেক্টিভ ওয়ার্ল্ড কাপ (FIWC) হিসাবে প্রতিযোগিতাটি শুরু হয়েছিল ফিফা ইওয়ার্ল্ড কাপে পুনঃব্র্যান্ড করার আগে। ফিফার সহযোগিতায় ইএ স্পোর্টস এই টুর্নামেন্টের আয়োজন করে।

দুর্ভাগ্যবশত, গত দুই বছরে ভক্তরা হতাশ হয়েছে কারণ 2020 এবং 2021 ফিফা ই-ওয়ার্ল্ড কাপ টুর্নামেন্টই মহামারীর কারণে বাতিল হয়ে গেছে। কিন্তু এখন যখন জিনিসগুলি ঠান্ডা হতে শুরু করেছে এবং এমনকি নিয়মিত খেলাধুলাও করা হচ্ছে, ফিফা ইওয়ার্ল্ড কাপ 2022 সালে প্রত্যাবর্তন করা উচিত।

ফিফা ই-ওয়ার্ল্ড কাপ কবে?

আয়োজকদের কাছ থেকে কোনো আনুষ্ঠানিক যোগাযোগ নেই বা eSports বেটিং সাইট এই বছর ফিফা ই-ওয়ার্ল্ড কাপ হবে কিনা। এটি বলেছে, ইভেন্টটি কখন হবে সে সম্পর্কে কোনও আনুষ্ঠানিক তারিখ নেই। আয়োজকরা, EA স্পোর্টস এবং FIFA, সম্ভবত কাতারে নির্ধারিত ফিফা বিশ্বকাপ টুর্নামেন্টের চারপাশে প্রচারের পরিপূরক করতে শীঘ্রই এটি ঘোষণা করবে। বাজি ধরার জন্য এটি একটি দুর্দান্ত সময় হবে কারণ প্রচুর ফুটবল বাজির বিকল্প থাকবে।

ফিফা ই-ওয়ার্ল্ড কাপ বেটিং

FIFA হল স্পোর্টস বেটিং ল্যান্ডস্কেপে সবচেয়ে জনপ্রিয় eSportsগুলির মধ্যে৷ এটি সবচেয়ে জনপ্রিয় সকার সিমুলেটর গেম, কোনামীর প্রো ইভোলিউশন সকার (PES) কে ছাড়িয়ে গেছে। বেটিং দৃশ্যে, এটি শুধুমাত্র ফিফা উত্সাহীদের কাছেই প্রিয় নয়৷ ঐতিহ্যবাহী ফুটবল বাজির ভক্তরাও অ্যাকশনে নামছেন।

মজার ব্যাপার হল, পন্টাররা ভার্চুয়াল সকারে বাজি ধরার চেয়ে ফিফা বেটিংকে অনেক বেশি ভালো মনে করেন। কারণ ফিফা ভিডিও গেমটিতে মানুষের স্পর্শ রয়েছে। ফিফা জনপ্রিয় হওয়ার আরেকটি কারণ হল গ্রাফিক্স এবং বাস্তবসম্মত গেমপ্লে। এটি ভার্চুয়াল স্পোর্টস থেকে ভিন্ন, যেটিতে বিরক্তিকর গ্রাফিক্স এবং গেমপ্লে রয়েছে। তৃতীয়ত, বিশ্বকাপ ফিফা বেটিংয়ে প্রচুর অনলাইন বেটিং অপশন রয়েছে। খেলোয়াড়রা টুর্নামেন্টের বিজয়ী, ম্যাচের বিজয়ী, হাফ-টাইম/ফুল-টাইম বিজয়ী, টোটাল (গোল, কার্ড, কর্নার, ইত্যাদি), প্রতিবন্ধকতা ইত্যাদির উপর বাজি ধরতে পারে। সর্বশেষ হল লাইভ বেটিং, যা ইন-প্লে বেটিং নামেও পরিচিত। খেলোয়াড়দের চলমান ম্যাচে বাজি ধরতে দেয়

বাজি ধরার জন্য সেরা ফিফা দল

ফিফা ইস্পোর্টস শিল্প কয়েক ডজনকে আকৃষ্ট করেছে ফিফা ইস্পোর্টস দলগুলো, প্রত্যেকেই ট্রফি তোলার গৌরব দেখছে। কিন্তু বাস্তব জীবনের ফুটবলের মতোই, শীর্ষ-রেটিং দল এবং গড় দল রয়েছে। একটি বাজি ধরার জন্য, ফোকাস জয়ের উচ্চ সম্ভাবনার দলগুলির উপর, A+ প্রো খেলোয়াড়দের দলগুলির উপর। তাহলে FIFA eWorld Cup 2022-এ বাজি ধরার জন্য সেরা দলগুলো কী হবে?

বাজি ধরার জন্য অনেকগুলি শীর্ষ FIFA eSports টিম রয়েছে৷ বর্তমান র‌্যাঙ্কিংয়ে লন্ডন-ভিত্তিক পোশাক Fnatic শীর্ষে রয়েছে, তারপরে লন্ডনে অবস্থিত টুন্ড্রা এসপোর্টস রয়েছে। সেরা ফিফা ইস্পোর্টস দলগুলির তালিকায় তৃতীয়টি হল কমপ্লেক্সিটি গেমিং, তারপরে রয়েছে রোগ, টিম কিউএলএএসএইচ, নিনজাস ইন পাইজামাস, ভিএফএলওল্ফসবার্গ, ভাইটালিটি অ্যাজাক্স আমস্টারডাম ইস্পোর্টস এবং দ্য ইম্পেরিয়াল৷

উপরের দলগুলি এই মুহূর্তে সেরা, কিন্তু তার আগে, জিনিসগুলিকে কিছুটা নাড়াতে স্থানান্তর হতে পারে। সেজন্য চলমান উন্নয়নের সাথে যোগাযোগ রাখা বাঞ্ছনীয়।

ফিফা ইওয়ার্ল্ড কাপ বেটিং টিপস

প্রথাগত সকার বাজির মতো, পন্টাররা তাদের জেতার সুযোগ বাড়াতে কয়েকটি টিপস ব্যবহার করতে পারে। তাই, ফিফা ই-ওয়ার্ল্ড কাপ বাজির কিছু সম্পদপূর্ণ টিপস কী কী?

  • প্রথমত, ই-ওয়ার্ল্ড কাপের বিল্ড-আপে খেলা সমস্ত শীর্ষ-স্তরের টুর্নামেন্টগুলি অনুসরণ করা গুরুত্বপূর্ণ। এই ঘটনাগুলি জুয়াড়িদের ফিফা দলগুলির বর্তমান অবস্থার একটি আভাস দেয়৷ এই তথ্যের সাহায্যে, বেটররা আরও সঠিকভাবে প্রতিটি দলের শক্তি পরিমাপ করতে সক্ষম হতে পারে।
  • দ্বিতীয় গুরুত্বপূর্ণ টিপটি হল eSports টিমের দক্ষতাকে সমালোচনামূলকভাবে মূল্যায়ন করা এবং eSports পোশাকটি যে বাস্তব জীবনের দলটি ব্যবহার করছে তার নয়। ফিফা ইস্পোর্টসে, এটি ফিফা প্রো প্লেয়ারের ক্ষমতা যা সবচেয়ে গুরুত্বপূর্ণ।
  • অনলাইন ইস্পোর্টস বেটিং বোনাস খোঁজার জন্য এটি একটি চতুর ধারণা। সেরা ইস্পোর্ট বেটিং সাইটগুলি নতুন খেলোয়াড়দের জন্য লোভনীয় স্বাগত বোনাস নিয়ে আসে। এছাড়াও রিলোড বোনাস, ক্যাশব্যাক এবং অন্যান্য প্রচার রয়েছে৷
  • শেষ পর্যন্ত, eSport বেটিং টিপস সাইটগুলি কী বলছে তা দেখুন। ফিফা পান্টারদের ভবিষ্যদ্বাণী 100% নাও হতে পারে, কিন্তু তারা বাজি ধরতে সাহায্য করতে পারে আরও ভালো সিদ্ধান্ত নিতে। মতভেদ বিশ্লেষণ করাও মৌলিক।

মোড়ক উম্মচন

এটা, লোকেরা, চূড়ান্ত ফিফা ইওয়ার্ল্ড কাপ 2022 eSports বাজি গাইড. শেষ দুটি টুর্নামেন্ট অনুষ্ঠিত না হওয়া বিবেচনা করে, 2022 ফিফা ই-ওয়ার্ল্ড কাপ একটি ধাক্কা দিয়ে ফিরে আসবে। প্রতিভা একটি মহান পুল এবং সম্ভবত একটি বড় পুরস্কার আশা. ইতিমধ্যে, ফিফা ই-ওয়ার্ল্ড কাপ ঘোষণা করার আগে বেশ কিছু চলমান এবং আসন্ন ফিফা প্রতিযোগিতা এবং টুর্নামেন্টে বাজি ধরার জন্য রয়েছে।

সর্বশেষ সংবাদ

NewBee-এ সর্বশেষ বাজির খবর
2022-09-22

NewBee-এ সর্বশেষ বাজির খবর

খবর