Pixel.bet জার্নি টু ইস্পোর্টস প্রমিনেন্স

খবর

2022-06-16

2018 সালের জানুয়ারী মাসের প্রথম দিকে, Pixel.bet একটি ডেডিকেটেড eSports বেটিং সাইট চালু করার পরে eSports বেটিং দৃশ্যে তার দাবিকে পরিচিত করেছিল। Pixel.bet একটি কুরাকাও গেমিং লাইসেন্সের অধীনে কাজ করে, তার প্রাথমিক বছরগুলিতে শুধুমাত্র ইউরোপীয় বাজারকে লক্ষ্য করে। এর অর্থ হল যে বেটিং প্রদানকারী যুক্তরাজ্যে উপলব্ধ ছিল না কারণ এটির সেই সময়ে ইউকে জুয়া কমিশন থেকে লাইসেন্স ছিল না।

Pixel.bet জার্নি টু ইস্পোর্টস প্রমিনেন্স

প্রাথমিকভাবে বিটা মোডে লঞ্চ করা হয়েছিল, তাদের প্ল্যাটফর্মটি কভার করার চেষ্টা করেছিল ইস্পোর্টস টুর্নামেন্টলিগ অফ লেজেন্ডস (LoL), Heroes of the Storm, Starcraft, Dota 2, এবং Counter-Strike: Global Offensive (CS: GO) এর মতো প্রধানগুলি সহ যা নিয়মিতভাবে ই-স্পোর্টস টুর্নামেন্টে দেখা যায়। eSports অনুরাগীদের জন্য এটা হয়তো ভালো খবর ছিল, কিন্তু Pixel.bet-এর সেই সময়ে সিইও, মিঃ রিচার্ড স্মিথ, eSports কভারেজ প্রসারিত করার এবং eSports গেমগুলিকে একটি ছোট কোণে আটকে রাখার পরিবর্তে একটি ডেডিকেটেড প্ল্যাটফর্ম দেওয়ার পরিকল্পনা করেছিলেন যে সাইটটি তার কথায় ফুটবল বা টেনিসকে কেন্দ্র করে।

মালিকানা

Pixel চলাকালীন। বেটের প্রথম বছর, সেপ্টেম্বর 2018 এ, লিও ভেগাস গ্রুপ, একটি সুইডিশ গেমিং কোম্পানি, পিক্সেল হোল্ডিং গ্রুপ লিমিটেডের 51% অংশীদারিত্ব অধিগ্রহণ করে। এই অধিগ্রহণটি লিওভেঞ্চারস লিমিটেডের মাধ্যমে করা হয়েছিল, বিনিয়োগকারীদের দৃষ্টিভঙ্গি দ্বারা অনুপ্রাণিত একটি পদক্ষেপ, যা পিক্সেলের সাথে পুরোপুরি সংযুক্ত বাজি Pixel.bet থেকে প্রকাশিত একটি বিবৃতি থেকে, এই প্রাথমিক অংশীদারিত্বের লক্ষ্য কোম্পানিটিকে পরবর্তী পর্যায়ে নিয়ে যাওয়া, এটিকে "বিস্তৃত লঞ্চের জন্য প্রস্তুত" করার অনুমতি দেয়৷ এছাড়াও, সাম্প্রতিক বছরগুলিতে ইস্পোর্টস বৃদ্ধির পর লিওভেগাস তার প্রচেষ্টাকে আরও জোরদার করার জন্য পিক্সেল-এ তার অংশীদারিত্ব 34% বাড়িয়েছে।

মূল অংশীদারিত্ব

Playson Pixel.bet এর নেটওয়ার্কে ট্যাপ করে

লিওভেগাসের কার্যক্রমে অংশীদারিত্ব নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। লিওভেগাস এবং Pixel.bet সহযোগিতা সহায়ক হয়েছে। এই পদক্ষেপটি দেখেছে Pixel.bet তাদের বিস্তৃত গেমিং পোর্টফোলিওতে প্লেসনের কিছু শীর্ষ শিরোনাম অন্তর্ভুক্ত করেছে। যাইহোক, প্লেসন এই অংশীদারিত্বের প্রাথমিক সুবিধাভোগী ছিলেন, কারণ এটি জার্মান এবং স্ক্যান্ডিনেভিয়ান বাজারে তার ব্যস্ততা বাড়িয়েছে, যেখানে লিওভেগাস প্রধানত কাজ করে।

Playson-এর বাণিজ্যিক অংশীদারিত্ব থেকে, Pixel.bet সিইও এরিক ক্রিস্টিয়ানসেন এই দুটি গেমিং প্রদানকারীর মধ্যে প্রচেষ্টার প্রশংসা করেছেন, প্লেসন একটি অত্যাধুনিক সামগ্রী স্যুট এবং চিত্তাকর্ষক গেমপ্লে বৈশিষ্ট্য নিয়ে এসেছে৷

PandaScore-এর সাথে Pixel.bet অংশীদার

সম্প্রতি, PandaScore, একটি লাইভ ইস্পোর্টস অডস এবং ডেটা প্রদানকারী, Pixel.bet এর সাথে একটি চুক্তি করেছে। এই চুক্তিটি দেখতে পাবে PandaScore Pixel.betকে তাদের উদ্ভাবনী ইস্পোর্টস পরিসংখ্যান উইজেট প্রদান করবে যা Pixel.bet eSports প্লেয়ারদেরকে গুরুত্বপূর্ণ প্লেয়ারের পরিসংখ্যান সহ তাদের তথ্য বাছাই করতে সাহায্য করার জন্য ডিজাইন করা হয়েছে।

বছরের পর বছর ধরে, Pixel.bet-এর খেলোয়াড়রা বাজি রাখার সময় সর্বদা বাহ্যিক ডেটার উপর নির্ভর করে। এস্পোর্ট বেটিং প্রদানকারীরা তাদের অনুরাগীদের সঠিক বিষয়বস্তু প্রদানের জন্য যে সংগ্রামের সম্মুখীন হয় তার জন্য অফিসিয়াল ডেটার অভাব দায়ী। Pixel.bet/PandaScore অংশীদারিত্বকে eSports বেটিং শিল্পে তার ধরনের প্রথম হিসাবে স্বাগত জানানো হয়।

পান্ডাস্কোরের সিইও, ফ্ল্যাভিয়েন গুইলোচেউ, এই অংশীদারিত্ব সম্পর্কে আশাবাদী রয়েছেন, উল্লেখ করেছেন যে ই-স্পোর্টস বেটিংয়ে সাফল্য সঠিক বিচার এবং কিছু ভাগ্যের উপর নোঙর করা হয়। তিনি চুক্তিতে তার আনন্দ প্রকাশ করার সাথে সাথে, তিনি অন্যান্য নেতৃস্থানীয় এস্পোর্ট বেটিং সাইটগুলির সাথে অংশীদার হওয়ার তার ইচ্ছার কথাও উল্লেখ করেছিলেন।

Pixel.bet ওভারভিউ

Pixel.bet নিঃসন্দেহে ই-স্পোর্টস উত্সাহীদের জন্য একটি উদ্ভাবনী গেমিং গন্তব্য। গেমাররা এই প্ল্যাটফর্মটি সেট আপ করে, যার মানে এখানে দেওয়া গেমিং অভিজ্ঞতা তাদের জন্য তৈরি। মজা এবং পেশাদারিত্বের চিত্তাকর্ষক মিশ্রণের জন্য ধন্যবাদ, গেমারদের চাহিদার একটি প্রকৃত বোঝাপড়া এই প্ল্যাটফর্ম জুড়ে স্পষ্ট রয়ে গেছে।

সম্প্রতি, Pixel.bet একটি ডেডিকেটেড এস্পোর্ট বেটিং প্ল্যাটফর্ম চালু করেছে যা তাদের কভারেজে অতুলনীয় সৃজনশীলতা এবং উদ্ভাবনের প্রতিশ্রুতি দেয়। এই প্ল্যাটফর্মটি নিম্নলিখিত এলাকায় সমস্ত বাক্সে টিক চিহ্ন দেয়।

বাজি বাজার এবং মতভেদ

যদি এমন একটি এলাকা থাকে যেখানে Pixel.bet উন্নতি লাভ করে, তবে এটি তাদের বাজির বাজার এবং মতভেদ থাকা উচিত। সাইটটি কার্যত প্রতিটি eSports ইভেন্টে বিভিন্ন ধরণের বাজি অফার করে। সাধারণ বিজয়ী বাজির পাশাপাশি, সাইটটি বাজির বিকল্পগুলির একটি দীর্ঘ তালিকা প্রদান করে যেমন হত্যা এবং প্রতিবন্ধকতা। Pixel.bet এই বিভাগে ব্যতিক্রমীভাবে ভাল পারফর্ম করে, এবং আরও বাজি বাজার এবং প্রতিকূলতা শীঘ্রই তাদের পথে আসতে পারে।

ওয়েবসাইট ডিজাইন

Pixel.bet-এর ওয়েবসাইট ডিজাইন বিভিন্ন দিক থেকে চিত্তাকর্ষক। প্রারম্ভিকদের জন্য, তাদের নতুন সাইটটি নেভিগেট করা এবং সনাক্ত করা খুবই সহজ। সবুজ হাইলাইট সহ সাইটের গোলাপী, বেগুনি এবং মাউভ রঙের স্কিম একটি অপ্রতিরোধ্য ডিজাইনের প্রতিশ্রুতি দেয় যা যেকোনো বাজি ধরতে পারে।

সরাসরি সম্প্রচার

ইস্পোর্টস পান্টাররা আজ লাইভ স্ট্রিমিং বৈশিষ্ট্যকে অত্যন্ত গুরুত্ব দেয়। Pixel.bet তার সমস্ত পৃষ্ঠায় লাইভ স্ট্রিম লিঙ্ক অফার করে যাতে বাজি রাখার সময় পন্টারদের গেমগুলি অনুসরণ করতে সহায়তা করে। তাদের লাইভ স্ট্রিম বৈশিষ্ট্যটি প্রাক-ম্যাচ এবং লাইভ গেম উভয়ই কভার করে এবং এটি টুইচ (একটি ইন্টারেক্টিভ লাইভ-স্ট্রিমিং পরিষেবা) দ্বারা সমর্থিত।

ইস্পোর্টস বেটিং মার্কেটের একটি চিত্তাকর্ষক বৈচিত্র্যের সাথে অন্যান্য বৈশিষ্ট্যের একটি হোস্টের সাথে, এটি স্পষ্ট যে Pixel.bet সেরা এস্পোর্টস বেটিং সাইটগুলির মধ্যে একটি খেলা পরিবেশন করে। এছাড়াও, বুকিরা যে একটি ক্যাসিনো বিভাগ অফার করে তা এই সত্যের প্রমাণ যে Pixel.bet-এ খেলোয়াড়দের আগ্রহ রয়েছে। কিন্তু eSports তাদের প্রাথমিক ফোকাস হওয়ার সাথে সাথে, ক্যাসিনো গল্পটিকে অন্য দিনের জন্য সরিয়ে রাখা ভাল।

সর্বশেষ সংবাদ

NewBee-এ সর্বশেষ বাজির খবর
2022-09-22

NewBee-এ সর্বশেষ বাজির খবর

খবর