খবর

April 13, 2023

২০২৪ মিস্টার গ্রিন-এ সেরা ক্রীড়া গেম

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

একটি ওয়ান স্টপ জুয়ার কেন্দ্র। ক্যাসিনো গেমগুলি ছাড়াও, এই সাইটে ঐতিহ্যগত এবং ভার্চুয়াল খেলাগুলিকে কভার করে স্পোর্টস বেটিং মার্কেট রয়েছে৷ মিস্টার গ্রীনও ২০২৪ এর সেরা ইস্পোর্টস বেটিং সাইটগুলির মধ্যে একটি।

গত কয়েক বছরে, eSports বেটিং হল অনলাইন জুয়ার দৃশ্যে সবচেয়ে দ্রুত বর্ধনশীল বাজার। সর্বশেষ পরিসংখ্যানে ইস্পোর্টস বেটিং শিল্পের মূল্য $66 বিলিয়ন। এই নতুন বাজারে টোকা দিতে, উইলিয়াম হিল পিএলসি, মি. গ্রীনের মাদার কোম্পানি, ইস্পোর্টস বেটিংয়ে নামে।

২০২৪ এর জন্য একটি দুর্দান্ত বছর হবে৷ জনাব সবুজ eSport পণ সমস্ত সবচেয়ে প্রতিযোগিতামূলক গেমের বাজার হিসাবে ভক্তরা উপলব্ধ। এই রাউন্ডআপে এই বছর মিস্টার গ্রিন-এ বাজি ধরার জন্য সেরা কিছু ইস্পোর্টস গেম দেখুন।

মাল্টিপ্লেয়ার অনলাইন ব্যাটল এরিনা (MOBA)

কোন সন্দেহ নেই MOBA গেমগুলি eSports বেটিং দৃশ্যে সবচেয়ে জনপ্রিয়৷ প্রারম্ভিকদের জন্য, MOBA ভিডিও গেমগুলি হল কৌশলগত গেম যা একটি পূর্বনির্ধারিত যুদ্ধক্ষেত্রে দুটি দলকে দাঁড় করিয়ে দেয়। তারা জনপ্রিয় কারণ তারা সামাজিক এবং সারা বিশ্ব থেকে গেমারদের একত্রিত করে দলগত কাজকে উৎসাহিত করে। মিস্টার গ্রীন-এ, eSports বেটিং উত্সাহীদের কাছে ২০২৪ এ বাজি ধরার জন্য বেশ কয়েকটি MOBA গেম রয়েছে৷

প্রথমটি হল ডোটা 2। ভালভ দ্বারা বিকাশিত এবং প্রকাশিত, ডোটা 2 হল সবচেয়ে জনপ্রিয় ভিডিও গেম বাজির দৃশ্যে। এটি একটি যুদ্ধে পাঁচজনের দুটি দলকে দাঁড় করিয়ে দেয় যেখানে প্রতিটি দলের সুরক্ষার জন্য একটি ঘাঁটি থাকে এবং একই সময়ে, শত্রুর শিবির ধ্বংস করার জন্য। ডোটা 2 সারা বছর কয়েক ডজন টুর্নামেন্ট নিয়ে থাকে, যার সাথে আন্তর্জাতিক ক্রেম দে লা ক্রেম।

রায়ট গেমসের ব্লকবাস্টার লিগ অফ লিজেন্ডস (এলওএল) হল মিস্টার গ্রিন-এ বাজি ধরার জন্য আরেকটি ভাল খেলা। এই মাল্টিপ্লেয়ার অনলাইন যুদ্ধক্ষেত্র ভিডিও গেমটিতে প্লেয়ার বনাম প্লেয়ার (PVP) যুদ্ধে পাঁচজনের দুটি দল জড়িত। মানচিত্রের প্রতিপক্ষের দিক আক্রমণ করার চেষ্টা করার সময় প্রতিটি দল তার অর্ধেক রক্ষা করে। LoL সারা বছর প্রচুর টুর্নামেন্ট আছে, তাই খেলোয়াড়রা বাজি বাজার মিস করবেন না।

হিরোস অফ দ্য স্টর্ম হল ব্লিজার্ড এন্টারটেইনমেন্টের আরেকটি শীর্ষ-রেটেড ইস্পোর্টস MOBA গেম। এটি অন্যান্য MOBA গেমগুলির সাথে প্রায় একই রকম এবং বেশ কয়েকটি গেম মোড নিয়ে গর্ব করে৷ এই গেমের অনুরাগীরা মিস্টার গ্রীন ইস্পোর্টস-এ হিরোস অফ দ্য স্টর্ম বাজির বাজার খুঁজে পেতে পারেন।

শ্যুটার গেম

শ্যুটিং গেমে পন্টারদের জন্য, মিস্টার গ্রীনও হতে পারে। শ্যুটার গেম হল অ্যাকশন ভিডিও গেম যেখানে খেলোয়াড়রা শত্রুকে শেষ করার লক্ষ্যে বন্দুক এবং অন্যান্য অস্ত্র ব্যবহার করে। ইস্পোর্টসের বেশিরভাগ শ্যুটার গেমই ফার্স্ট-পারসন শুটার (এফপিএস)।

মিস্টার গ্রীন ধীরে ধীরে তার ইস্পোর্টস গেমস পোর্টফোলিও তৈরি করছে। এই বুকমেকারের প্রচুর কাউন্টার-স্ট্রাইক রয়েছে: গ্লোবাল অফেন্সিভ মার্কেট। এই FPS গেমের অনুরাগীরা ম্যাচ বিজয়ী, সঠিক স্কোর, নো বেট, পিস্তল রাউন্ড বিজয়ী, প্রতিবন্ধী, মানচিত্র বিজয়ী ইত্যাদির মতো ফলাফলের ২০২৪ বাজি ধরতে পারে। উদাহরণস্বরূপ, ভ্যালোরেন্ট এবং টম ক্ল্যান্সির রেইনবো সিক্স সিজ।

কৌশল গেম

কৌশলগত গেমিং উপভোগ করা খেলোয়াড়দের ২০২৪ বাদ দেওয়া হয়নি৷ মিস্টার গ্রীন তাদের ইস্পোর্টস বেটিং মার্কেট পোর্টফোলিওতে দুটি জনপ্রিয় কৌশল গেম যোগ করেছেন।

সাই-ফাই রিয়েল-টাইম স্ট্র্যাটেজি গেম StarCraft II: উইংস অফ লিবার্টি-এর ভক্তরা মিস্টার গ্রীন বেটিং সাইটে সেরা ই-স্পোর্টস দলগুলিতে তাদের অর্থ রাখতে পারে৷ স্টারক্রাফ্ট বিশ্বের সবচেয়ে বেশি দেখা এবং স্পনসর করা ই-স্পোর্টগুলির মধ্যে একটি। এখানে আবার, প্রচুর বাজির বিকল্প রয়েছে।

মিস্টার গ্রিন-এ উপলব্ধ অন্যান্য কৌশল গেম হল হার্থস্টোন, ব্লিজার্ড এন্টারটেইনমেন্টের সংগ্রহযোগ্য কার্ড গেম। Hearthstone এছাড়াও সক্রিয় eSports বেটিং সাইটমিঃ গ্রীন সহ।

স্পোর্টস সিমুলেটর

নাম অনুসারে, স্পোর্টস সিমুলেশন গেমগুলি হল সেইগুলি যেগুলি আসল খেলাগুলিকে অনুকরণ করে৷ এখনও অবধি, সকার, বাস্কেটবল, মোটরস্পোর্টস, আমেরিকান ফুটবল এবং ক্রিকেটে স্পোর্টস সিমুলেটর রয়েছে। eSports এবং বাজির দৃশ্যে, সকার এবং বাস্কেটবল হল ক্লাসিক স্পোর্টস সিমুলেশন গেম।

অবশ্যই, সেরা সকার সিমুলেটর ভিডিও গেম হিসাবে, এই বুকমেকারে উপলব্ধ বেটিং মার্কেটে ফিফা বৈশিষ্ট্যগুলি রয়েছে৷ ফিফা ছাড়াও, পিইএস টুর্নামেন্টও আছে যেগুলো মিস্টার গ্রিন কভার করেন। সকার বাজির বাজারগুলি ২০২৪ এর মধ্যে সবচেয়ে বেশি চাওয়া হয়েছে, তাই নিশ্চিতভাবেই, মিস্টার গ্রিন এখানে তার খেলা শুরু করবেন৷

ঐতিহ্যবাহী বাস্কেটবল বেটিং মার্কেটের পাশাপাশি, মি. গ্রীনের পাইপলাইনে প্রচুর NBA 2K বেটিং মার্কেট রয়েছে। সম্প্রতি প্রকাশিত NBA 2K22, ফ্র্যাঞ্চাইজির 23তম কিস্তি, NBA 2K eSports দৃশ্যের প্রাথমিক ফোকাস। আসন্ন টুর্নামেন্টে প্রচুর বাস্কেটবল বেটিং অপশন আশা করুন।

প্রকৃতপক্ষে, ২০২৪ এ eSports বাজি ধরার ক্ষেত্রে মিঃ গ্রীন একটি শক্তি হিসাবে গণ্য করা হয়৷ বেটিং সাইটটি সমস্ত শীর্ষ-রেটেড eSports গেম এবং eSports ইভেন্ট কভার করে৷ এটিই এটিকে আজকের সেরা ইস্পোর্টস বেটিং সাইটগুলির মধ্যে একটি করে তোলে৷ মজার ব্যাপার হল, মিঃ গ্রীনের কাছে ওয়েলকাম বোনাস থেকে রিলোড বোনাস পর্যন্ত দাবি করার জন্য প্রচুর ইস্পোর্টস বোনাস রয়েছে। এটি eSports বাজিতে বাজারের নেতা হিসাবে নিজেকে জাহির করার জন্য।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
undefined is not available in your country. Please try:

সাম্প্রতিক খবর

ALGS 2024 সিজনের দ্বিতীয়ার্ধ: Esports ফেনোমেননের মধ্যে একটি গভীর ডুব
2024-06-02

ALGS 2024 সিজনের দ্বিতীয়ার্ধ: Esports ফেনোমেননের মধ্যে একটি গভীর ডুব

খবর