নিখুঁত বোনাস খুঁজুন

ইস্পোর্টস গেমগুলির ক্রমবর্ধমান জনপ্রিয়তা দেখেছে যে বুকিরা খেলোয়াড়দের অনুপ্রাণিত রাখতে বিভিন্ন কৌশল প্রয়োগ করে। বোনাস ব্যবহার নিঃসন্দেহে eSports বিপণন অবিচ্ছেদ্য হয়েছে. যেহেতু অনলাইন গেমিং ইন্ডাস্ট্রি প্রচণ্ড প্রতিযোগিতামূলক হয়ে উঠেছে, এটা স্পষ্ট যে ইস্পোর্টস প্লেয়াররা সেরা বোনাস পাওয়ার আরও ভালো সম্ভাবনা রয়েছে।

অনলাইন বোনাস সমান তৈরি করা হয় না. খেলোয়াড়দের ক্যাসিনোতে একটি বাস্তব প্রান্ত পেতে, তাদের সেরা বোনাসগুলি সন্ধান করতে উত্সাহিত করা হয়। নিখুঁত ইস্পোর্টস বোনাসের জন্য স্কাউটিং বোনাসের পরিমাণ দেখার চেয়ে বেশি লাগে। বিভিন্ন কারণ, তাদের মধ্যে মূল হল বাজির প্রয়োজনীয়তা, সঠিক বোনাস বেছে নিতে অনেক দূর এগিয়ে যায়।

কি একটি ভাল esports বোনাস তোলে?

কি একটি ভাল esports বোনাস তোলে?

কিছু এস্পোর্টস খেলোয়াড়, প্রধানত নতুন, তাদের ব্যাঙ্করোল প্রসারিত করার আশায় যতটা সম্ভব বোনাস নিতে প্রলুব্ধ হতে পারে। দুর্ভাগ্যবশত, সব বোনাস নেওয়ার যোগ্য নয়। বোনাস নেওয়ার যোগ্য কিনা তা মূল্যায়ন করার সময় এখানে কয়েকটি বিষয় বিবেচনা করতে হবে:

বোনাস সাইজ

বোনাসের পরিমাণ সম্ভবত প্রথম জিনিস যা কোনো খেলোয়াড় বোনাস খুঁজছেন। আদর্শভাবে, যথেষ্ট ই-স্পোর্টস বোনাস সাধারণত খেলোয়াড়দের তাদের অর্থের সর্বোচ্চ মূল্য প্রদান করে। যাইহোক, শুধুমাত্র আকার একটি নির্ধারক ফ্যাক্টর হিসাবে ব্যবহার করা যাবে না; খেলোয়াড়দের বোনাস সক্রিয় করার জন্য প্রয়োজনীয় পরিমাণ সহ অন্যান্য কারণগুলির একটি হোস্টের প্রতি আগ্রহী হওয়া উচিত।

বাজি ধরার প্রয়োজনীয়তা

যদিও বোনাসের আকার সাধারণত প্রথমে আসে, এটি অবশ্যই বিবেচনা করার একমাত্র কারণ নয়। eSports বেটিং সাইটগুলি দ্বারা অফার করা বেশিরভাগ বোনাসগুলিতে সাধারণত 1 থেকে 20X পর্যন্ত বাজি ধরার প্রয়োজনীয়তা থাকে৷ wagering প্রয়োজনীয়তা সব সম্পর্কে কি? উদাহরণস্বরূপ, 5x বাজির প্রয়োজনীয়তা সহ $100 বোনাসের অর্থ হল যে একজন খেলোয়াড়কে প্রত্যাহারের জন্য যোগ্যতা অর্জন করতে $500 মূল্যের বাজি রাখতে হবে। মোটকথা, নিখুঁত বোনাসের সর্বনিম্ন বাজির প্রয়োজন থাকা উচিত।

মেয়াদ শেষ হওয়ার তারিখ

মেয়াদ শেষ হওয়ার তারিখ সহ eSports বোনাস পাওয়া সাধারণ। পাকা খেলোয়াড়দের কাছ থেকে eSports বেটিং টিপস অনুসরণ করে, একটি ভাল বোনাসের দীর্ঘ মেয়াদ শেষ হওয়া উচিত। একটি সংক্ষিপ্ত মেয়াদ শেষ হওয়ার তারিখ বিশেষভাবে সীমিত হতে পারে, বিশেষ করে যখন উচ্চ বাজির প্রয়োজনীয়তা সহ একটি বোনাসের উপর পেগ করা হয়। এবং যেহেতু eSports সাইটগুলি দ্বারা অফার করা বেশিরভাগ বোনাসগুলি অনন্য বাজির প্রয়োজনীয়তার সাথে আসে, একটি বর্ধিত শেলফলাইফ নিঃসন্দেহে বেশিরভাগ ক্ষেত্রেই কাম্য যাতে আপনার শখটি একটি অবাঞ্ছিত কাজে পরিণত না হয়।

বহুমুখিতা

একটি বোনাস ইস্যু করার সময়, যেকোনো eSports বুকমেকারের লক্ষ্য তাদের খেলোয়াড়দের একটি মূল্যবান পুরস্কার প্রদান করা। যেমন, বহুমুখিতা বা বোনাসের বিভিন্ন গেমে ব্যবহার করার ক্ষমতা যেকোন প্রণোদনার মূল্য নির্ধারণে গুরুত্বপূর্ণ। উদাহরণস্বরূপ, একাধিক eSports ইভেন্ট এবং বাজারে একটি ভাল eSports বোনাস ব্যবহার করা যেতে পারে। যদি একটি বোনাস সীমাবদ্ধ হয়, এটি একটি নিশ্চিত চিহ্ন হতে পারে যে খেলোয়াড়কে অন্যান্য বিকল্পগুলি অন্বেষণ করতে হবে।

মুল্য পরিশোধ পদ্ধতি

বেশিরভাগ অনলাইন বোনাস সাধারণত পেগ করা হয় বিশ্বাসযোগ্য পেমেন্ট পদ্ধতি. বেশিরভাগ শীর্ষ-স্তরের ক্যাসিনো অসংখ্য অর্থপ্রদানের পদ্ধতি অফার করে। এইভাবে, খেলোয়াড়দের বোনাস দাবি করার আগে দুবার ভাবতে হবে না। সর্বোপরি, বোনাস দাবি করার সহজতাও বোনাস জয়ের দাবি করার সহজতার প্রতিফলন হওয়া উচিত।

কি একটি ভাল esports বোনাস তোলে?
কিভাবে esports বাজি বোনাস পেতে?

কিভাবে esports বাজি বোনাস পেতে?

বোনাসের বৈচিত্র্যের দিকে তাকিয়ে, কিছু খেলোয়াড় প্রায়শই একটি eSports বোনাস হাতে পাওয়ার বিষয়ে বিভ্রান্ত হন। একটি eSports বোনাস দাবি করা একটি কাজ হতে হবে না, ঠিক যেমন সেরা esports বাজির প্রতিকূলতা সনাক্ত করা, বিবেচনা করে যে বেশিরভাগ eSports-বেটিং সাইটগুলিতে আপনার বোনাস অ্যাক্সেস করার সময় একটি সহজ অনুসরণযোগ্য পদ্ধতি রয়েছে৷ এটি বলেছে, এখানে যেকোনো eSports বোনাস দাবি করার জন্য একটি সাধারণ ধাপে ধাপে নির্দেশিকা রয়েছে।

একটি esports বেটিং সাইট চয়ন করুন

একটি এস্পোর্টস বোনাস দাবি করার প্রথম ধাপ হল একজন বুকির সাথে সাইন আপ করা। যাইহোক, এর অর্থ এই নয় যে আপনি যে অন্য কোনও এস্পোর্টস বাজির সাইটগুলি দেখেন তা বেছে নেওয়া, তবে এমন একটি যা বোনাসের একটি দীর্ঘ তালিকা অফার করে। যদিও এটি একটি যোগ্যতা নাও হতে পারে, এটি প্রায়শই অন্যান্য বোনাস পাওয়ার ভিত্তি তৈরি করে। একটি ক্যাসিনোর সঠিক পছন্দের অর্থ হতে পারে তাদের সাথে আপনার গেমিংয়ের পুরো কোর্সে বিভিন্ন ধরনের বোনাস পাওয়া। যাইহোক, কোনো বেটিং সাইট বেছে নেওয়ার আগে সম্ভাব্য অফারগুলির সাথে সংযুক্ত শর্তাবলী পড়া গুরুত্বপূর্ণ।

সাইন আপ - স্বাগতম বোনাস

বেশিরভাগ ক্যাসিনোই নতুন খেলোয়াড়দের স্বাগত জানায় স্বাগত বোনাস. এই বোনাসের একমাত্র যোগ্যতা হল যে খেলোয়াড়কে অবশ্যই নতুন হতে হবে। তাই একটি স্বাগত বোনাস লক্ষ্য করার সময় সাইন আপ করা আবশ্যক। একজন খেলোয়াড় কিভাবে esports-এ বাজি ধরতে হয় এবং একজন eSports বুকির সাথে সাইন আপে যোগদান করার জন্য বেছে নেওয়ার পরে, তাদের সাথে ম্যাচ এবং ক্যাশব্যাক বোনাস সহ অন্যান্য বোনাসের একটি পরিসরের সাথে আচরণ করা হয়। সাইন আপ করার পরে, নতুন এস্পোর্টস প্লেয়াররাও প্রোমো কোডগুলির সুবিধা নিতে পারে, বিশেষত যখন স্বাগত বোনাস সক্রিয় করা হয়।

একটি ডিপোজিট করুন - ম্যাচ/রিলোড বোনাস

যদিও কিছু ক্যাসিনো নিয়মিতভাবে খেলোয়াড়দের অফার করে কোন আমানত বোনাস, বেশিরভাগ esports সাইট খেলোয়াড়দের পুরস্কৃত করে যারা তাদের অ্যাকাউন্টে প্রকৃত অর্থ দিয়ে অর্থ প্রদান করে। বেশিরভাগ ক্যাসিনো একটি ম্যাচ বা রিলোড বোনাস আকারে বোনাস অফার করে, যেখানে আমানত একটি নির্দিষ্ট পরিমাণ পর্যন্ত মেলে। আদর্শভাবে, ম্যাচ বোনাস সক্রিয় করতে এটি শুধুমাত্র একটি আমানত নেয়।

প্লেস বাজি - আনুগত্য/ক্যাশব্যাক বোনাস

প্রকৃত অর্থ বাজি রাখা বোনাস দাবি করার আরেকটি উপায় হতে পারে। স্পোর্টসবুকের মতো, এস্পোর্টস বেটিং সাইটগুলিও এমন খেলোয়াড়দের পুরস্কৃত করে যারা মাঝে মাঝে সত্যিকারের অর্থ বাজি করে। এই বোনাসগুলি বিভিন্ন আকারে আসে, এর মধ্যে প্রধান হল আনুগত্য এবং ক্যাশব্যাক বোনাস। প্রাক্তনটি সাধারণত নিয়মিত বাজি ধরতে দেওয়া হয়, যখন পরেরটি হারানো বাজির ভগ্নাংশ হিসাবে ফেরত দেওয়া হয়।

কোন বোনাস দাবি করার আগে যে পদ্ধতি বা পদক্ষেপ নিতে হবে তা বোনাসের প্রকৃতি দ্বারা অবহিত করা হয়। উদাহরণস্বরূপ, একটি সাইনআপ বোনাস পাওয়া ম্যাচ বা ক্যাশব্যাক বোনাস দাবি করার থেকে সম্পূর্ণ আলাদা। বেশিরভাগ ক্ষেত্রে, যখন একজন খেলোয়াড় বোনাসের পরিমাণ পায় তখন বোনাস দাবি করা শেষ হয় না; esports খেলোয়াড়দের নিজ নিজ বাজির প্রয়োজনীয়তা পূরণ করতে হবে। কখনও কখনও, বাজির প্রয়োজনীয়তার সাথে সংযুক্ত od বিধিনিষেধ থাকবে।

কিভাবে esports বাজি বোনাস পেতে?
সেরা esports বাজি সাইট বোনাস কি কি?

সেরা esports বাজি সাইট বোনাস কি কি?

অধিকাংশ অনলাইন esports bookmakers আজ কিছু উদার বোনাস উপর করা. ফলস্বরূপ, যে কোনও এস্পোর্টগুলি এই প্রণোদনাগুলির সুবিধা নিতে প্রস্তুত হওয়া উচিত তাদের আশেপাশে কেনাকাটা করতে এবং তাদের পছন্দ অনুসারে একটি বোনাস বাছাই করার জন্য প্রস্তুত হওয়া উচিত।

সেরা এস্পোর্টস বোনাস বাছাই করা সাধারণত ব্যক্তিগত পছন্দের বিষয়। কিছু পন্টার বড় বোনাসের জন্য যেতে পারে যদিও তাদের উচ্চ বাজির প্রয়োজনীয়তা রয়েছে। অন্যরা প্লে-থ্রু প্রয়োজনীয়তাগুলি সহজে পূরণ করার সাথে একটি ছোট বোনাস পছন্দ করবে। এটি সব একটি বোনাস চয়ন করার জন্য নিচে যায় যা অর্থের জন্য সর্বোত্তম মূল্য প্রদান করে।

যদিও এস্পোর্টস বেট টিপস বেশিরভাগ খেলোয়াড়ের পছন্দগুলিকে অবহিত করে, এখানে সেরা কিছু ইস্পোর্টস বেটিং সাইট বোনাস অফারগুলির একটি তালিকা রয়েছে:

  • 1xBet বোনাস:1xBet বিভিন্ন ধরনের বোনাস অফার করে. ভাগ্যবান শুক্রবার, স্বাগত এবং জমাকৃত পরিমাণের 200% পর্যন্ত বোনাস রয়েছে, তবে আপনি এই প্রদানকারীর কাছে আরও অনেক উত্তেজনাপূর্ণ বোনাস পেতে পারেন।
  • বেটসন বোনাস বাজি: Betsson.com esports খেলোয়াড়রা সাইন আপ করার পরে এবং অনুরূপ পরিমাণের একটি আসল অর্থ জমা করার পরে বোনাস বেটে $25 পর্যন্ত দাবি করতে পারে।
  • Leovegas স্বাগতম বোনাস: Leovegas.com স্বাগত অফারটি অনন্য, খেলোয়াড়রা তাদের প্রথম দুটি বেটে সর্বোচ্চ $25 পর্যন্ত 100% মুনাফা বৃদ্ধি উপভোগ করছে।
সেরা esports বাজি সাইট বোনাস কি কি?
পণ সাইট এ বাজি বোনাস

পণ সাইট এ বাজি বোনাস

এস্পোর্টস খেলোয়াড়দের বিভিন্ন বোনাস দিয়ে আচরণ করা হয়, প্রত্যেকটি অনন্য সুবিধা প্রদান করে। এখানে একটি ভাঙ্গন আছে সেরা ইস্পোর্টস বোনাস যেটা বেশিরভাগ বুকি অফার করে।

বিনামূল্যে বাজি

বিনামূল্যে বাজি, নো ডিপোজিট বোনাস নামেও পরিচিত, নতুন এবং বিদ্যমান উভয়ই এস্পোর্টস বেটরদের জন্য উৎসাহিত বোনাস অফার। তাদের নাম অনুসারে, এই বাজি ধরন খেলোয়াড়দের লাইনে আসল অর্থ না রেখে জেতার সুযোগ দেয়।

কোন বাজি বোনাস নেই

কোন বাজি বা বাজি বিনামূল্যে বোনাস প্লেথ্রু প্রয়োজনীয়তা সংযুক্ত ছাড়াই দেওয়া বোনাস। এর অর্থ হল কোন নির্দিষ্ট সীমা নেই, এবং খেলোয়াড়রা যত তাড়াতাড়ি খুশি তত তাড়াতাড়ি তাদের জয়গুলি স্কুপ করতে পারে৷

আনুগত্য বোনাস

Esports বেটিং সাইট নিয়োগ আনুগত্য বোনাস উত্সর্গীকৃত খেলোয়াড়দের পুরস্কৃত করার উপায় হিসাবে। এই বোনাসটি প্রায়শই একটি পয়েন্ট সিস্টেমে থাকে, যেখানে খেলোয়াড়রা প্রকৃত অর্থের বাজি খেলা শুরু করার সাথে সাথে পয়েন্ট অর্জন করে।

রেফারেল বোনাস

রেফারেল বোনাস টি খেলোয়াড়দের দেওয়া হয় যারা তাদের বন্ধুকে খেলার জন্য তাদের পথের বাইরে চলে যায়। রেফারেল বোনাস সম্পর্কে সবচেয়ে ভাল জিনিস হল যে সক্রিয় খেলোয়াড় এবং রেফার করা উভয়ই একটি বোনাস পায়।

ইস্পোর্টস বেটিং বোনাসের তালিকা এর থেকে অনেক লম্বা। অন্যান্য উল্লেখযোগ্য উল্লেখ অন্তর্ভুক্ত ম্যাচ বোনাস, মোবাইল বোনাস, এবং বিনামূল্যে স্কিনস.

পণ সাইট এ বাজি বোনাস