বাজি কৌশল

এস্পোর্টস বেটিং বাজির বিশ্বে একটি নতুন প্রবণতা হিসাবে বিবেচিত হয় এবং কিছু অর্থ জেতার চেষ্টা করার সময় অনলাইনে সময় কাটানোর একটি জনপ্রিয় উপায় হয়ে উঠেছে। এবং যখন eSports বাজি, অন্য যেকোনো ধরনের জুয়া খেলার মতো, কোনো লাভের গ্যারান্টি দেয় না, একটি ভাল কৌশল আপনাকে অভিজ্ঞতার সর্বোচ্চ সুবিধা নিতে সাহায্য করতে পারে।

আপনি যদি এস্পোর্টস বেটিং কৌশলে কীভাবে বিনিয়োগ করবেন সে সম্পর্কে আরও তথ্য খুঁজছেন, তবে এটি আপনার জন্য ব্লগ পোস্ট! কিন্তু একটি eSport পণ কৌশল কি?

একটি esport বেটিং কৌশল ব্যাখ্যা করা হয়েছে

একটি esport বেটিং কৌশল ব্যাখ্যা করা হয়েছে

একটি eSports বেটিং কৌশল হল নিয়মের একটি সেট যা আপনাকে গাইড করে কিভাবে eSports এ বাজি ধরতে হয়. একটি কৌশল থাকা বাজিতে পরিপক্কতা দেখায়, সেইসাথে বর্তমান বেটিং ল্যান্ডস্কেপ সম্পর্কে ভাল জ্ঞান। একটি কৌশল বিভিন্ন ভেরিয়েবলের দিকে তাকায় যা আপনার eSports বাজি জেতার সম্ভাবনাকে প্রভাবিত করতে পারে। উদাহরণস্বরূপ, একটি বাজি রাখার আগে, আপনাকে ইভেন্টের উপর গবেষণা করতে হবে, তারা কোন সংবাদ আইটেমগুলিতে আছে কিনা তা খুঁজে বের করতে হবে এবং তাদের অতীত কর্মক্ষমতা সম্পর্কে পড়তে হবে তা নির্ধারণ করতে।

একটি esport বেটিং কৌশল ব্যাখ্যা করা হয়েছে
কেন এটি একটি বাজি কৌশল আছে দরকারী

কেন এটি একটি বাজি কৌশল আছে দরকারী

আজকের সমাজে, লোকেরা তাত্ক্ষণিক তৃপ্তির জন্য অভ্যস্ত কারণ এটি তাদের স্মার্টফোন থেকে আসে। তারা আশা করে যে জিনিসগুলি দ্রুত সম্পন্ন হবে, কারণ এটিই তাদের সোশ্যাল মিডিয়া মার্কেটিং দ্বারা খাওয়ানো হয়েছে। পুরানো দিনের জিনিসগুলি করার পদ্ধতি - অনেক সময় নেওয়া এবং এটি সম্পর্কে চিন্তা করা - এখনকার প্রজন্মের সাথে ভালভাবে বসে না।

আমাদের জীবনযাত্রার এই আকস্মিক পরিবর্তনের সাথে, বেটরদের তাদের বাজি ধরার অভিজ্ঞতা থেকে সর্বাধিক পেতে সাহায্য করার জন্য eSports বেটিং কৌশলগুলির চাহিদা বৃদ্ধি পেয়েছে। আপনার eSports বাজির জন্য একটি কৌশল থাকা বিবেচনা করা উচিত নিম্নলিখিত তিনটি কারণ একবার দেখুন।

ব্যাঙ্করোল ব্যবস্থাপনায় সাহায্য করে

একটি সাধারণ ভুল যা বেশিরভাগ লোকেরা করে যখন এটি eSports বাজির ক্ষেত্রে আসে বাজেট সেট না করা। একটি ভাল eSports বেটিং কৌশল ব্যাঙ্করোল পরিচালনায় সাহায্য করবে। এটি নিশ্চিত করে সাহায্য করতে পারে যে আপনার ব্যাঙ্করোল স্বাস্থ্যকর এবং খারাপ বাজির ক্ষেত্রে আপনি আপনার সমস্ত অর্থ হারাবেন না। আপনার সাইটে প্রতিদিন কত টাকা জমা করা উচিত তা বোঝা গুরুত্বপূর্ণ, এমনকি তা কয়েক ডলার হলেও, কারণ eSports বেটিংয়ে টাকা হারানো খবর নয়।

eSports-এ বাজি ধরার সময় অর্থ সঞ্চয় করার একটি উপায় হল একটি কৌশল থাকা যাতে একটি মাসিক জমার সীমা সেট করা জড়িত থাকে। এটি ব্যাঙ্করোল পরিচালনায় সাহায্য করতে পারে এবং নিশ্চিত করতে পারে যে ম্যাচ বা টুর্নামেন্টের সময় আপনার দলের জন্য জিনিসগুলি দক্ষিণে যেতে শুরু করলে আপনি আপনার সমস্ত অর্থ ব্যয় করবেন না।

ক্ষতি কমাতে সাহায্য করে

একটি ভাল ই-স্পোর্টস বাজি ধরার কৌশল মানে শুধু যে কোনো ইভেন্টে বাজি রাখা নয় - তবে শুধুমাত্র যেখানে আপনার জেতার সম্ভাবনা বেশি। আপনার অর্থ কোথায় রাখবেন তা জানার একটি উপায় হল কোন দলটি বুকি বা অন্যান্য বেটরদের পছন্দের তা খুঁজে বের করা। অতিরিক্তভাবে, যদি আপনার কৌশলের সাথে ছোট বাজি রাখা জড়িত থাকে, তাহলে আপনি একটি একক বাজিতে খুব বেশি অর্থ হারানোর বিরুদ্ধে নিজেকে কুশন করতে পারবেন।

সর্বোচ্চ মজা উপভোগ করা সম্ভব করে তোলে

আপনি যা করতে পারেন সবচেয়ে খারাপ জিনিসটি হল প্রতিটি বাজি জেতার মানসিকতা নিয়ে ইস্পোর্টস বাজিতে যাওয়া। প্রকৃতপক্ষে, যে কোনো ধরনের জুয়া খেলার মতোই পণ হল হেরে যাওয়া, যদিও জেতা খুবই সম্ভব। কিন্তু শুধু জয় বা পরাজয়ের চেয়ে বাজির আরও অনেক কিছু আছে; মজার অংশ।

Esports বেটিং হল একটি জনপ্রিয় বিনোদন যা মানুষকে সামাজিকীকরণ করার, eSport ইভেন্টগুলি দেখার এবং এমনকি সামাজিক করার সুযোগ দেয়। আপনার যদি একটি বাজি ধরার কৌশল থাকে যাতে অল্প পরিমাণে বাজি ধরা জড়িত থাকে, তাহলে আপনি আপনার বাজি রাখতে পারেন, বসে থাকতে পারেন এবং এমনকি আপনার পছন্দের দেখার উপরও মনোনিবেশ করতে পারেন, আপনি যে বাজি রেখেছেন তাতে খুব বেশি টাকা হারানোর কোনো সুযোগ নেই।

কেন এটি একটি বাজি কৌশল আছে দরকারী
কিভাবে একটি eSports বেটিং কৌশল তৈরি করবেন

কিভাবে একটি eSports বেটিং কৌশল তৈরি করবেন

একটি এস্পোর্টস বেটিং কৌশল তৈরি করা একটি জটিল প্রক্রিয়া যার জন্য বেটিং কৌশলগুলি কীভাবে কাজ করে তা বোঝার প্রয়োজন। লাভের নিশ্চয়তা দেয় এমন কোনো এক-আকার-ফিট-সমস্ত কৌশল নেই বলে এটি আরও জটিল করে তোলা হয়েছে। এই কারণেই বেটিং বিশেষজ্ঞরা আপনার জন্য কাজ করে এমন একটিতে না পৌঁছানো পর্যন্ত বিভিন্ন বেটিং কৌশল চেষ্টা করার পরামর্শ দেন।

একটি esports বেটিং কৌশল তৈরির মূল বিষয়

আপনি যে কৌশল নিয়েই আসেন না কেন, তৈরির প্রক্রিয়ার অন্তত তিনটি মৌলিক বিষয় রয়েছে: সঠিক বুকমেকার খোঁজা, eSports টিম বোঝা এবং আপনার ব্যাঙ্করোল কীভাবে পরিচালনা করতে হয় তা জানা।

সঠিক বুকমেকার খোঁজা হচ্ছে

সেখানে অনেক বুকমেকার আছে, কিন্তু তাদের সকলের প্রতিটি ম্যাচের জন্য একই মতভেদ নেই। আপনি আপনার প্লেসিং কৌশল অনুসারে মতভেদ সহ একজন বুকমেকার খুঁজে পেতে চান। অতিরিক্তভাবে, আপনার অর্থের নিরাপত্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটি উপেক্ষা করা দীর্ঘমেয়াদে আপনার জন্য খুব ব্যয়বহুল প্রমাণিত হতে পারে।

Rogue eSports বেটিং প্ল্যাটফর্মগুলি ইন্টারনেটে সর্বত্র রয়েছে বলে মনে হচ্ছে, কিন্তু অসংখ্য প্রকৃত বুকি রয়েছে৷ আপনি যদি একটু সময় নিয়ে দেখেন eSports বেটিং সাইট অনলাইন পর্যালোচনা, আপনি সহজে একটি নিরাপদ, সুরক্ষিত সাইট খুঁজে পাওয়া উচিত.

এসপোর্ট দল এবং খেলোয়াড়দের বুঝুন

এটি সঠিক বুকমেকার খোঁজার মতোই গুরুত্বপূর্ণ। আপনি কার উপর বাজি ধরছেন এবং ব্যক্তিগত খেলোয়াড়রা কীভাবে খেলছেন, বা তারা তাদের দলে কোন খেলোয়াড় ব্যবহার করতে পারে তা জানা গুরুত্বপূর্ণ। তাদের প্রতিটি শক্তি এবং দুর্বলতা বোঝা আপনার বাজি রাখার আগে আপনার বাজির বিকল্পগুলিকে সংকুচিত করতে সাহায্য করতে পারে।

সাধারণ প্রতিপক্ষের বিরুদ্ধে ফলাফল বা দল দ্বারা সাম্প্রতিক পরিবর্তনের মতো বিষয়গুলি বিবেচনা করাও গুরুত্বপূর্ণ। এটি সাহায্য করবে যদি আপনি সম্ভাব্য বিপর্যয়ের দিকেও নজর রাখেন যা এই ম্যাচগুলিতে লোকেরা কীভাবে বাজি ধরতে পারে তা প্রভাবিত করতে পারে।

ব্যাঙ্করোল ব্যবস্থাপনা

ব্যাঙ্করোল ম্যানেজমেন্টের সাথে লোকেরা একটি বড় ভুল করে যা খুব বেশি খেলা এবং খুব বেশি বাজি ধরা। এইভাবে, তারা কোন অর্থ ছাড়াই ভুল বাজিতে অনেক বেশি অর্থ অপচয় করে।

যখন তারা জয়ী হয়, তাদের জয় সাধারণত তাদের পরাজয়ের দ্বারা খেয়ে ফেলা হয়। এই কারণেই কঠিন ব্যাঙ্করোল ম্যানেজমেন্ট যেকোন কার্যকর বেটিং কৌশলের একটি অপরিহার্য অংশ। আপনার ব্যাঙ্করোল পরিচালনা করার অনেক উপায় আছে, যার মধ্যে আমানতের সীমা সেট করা এবং কম ঘন ঘন বাজি ধরা।

যেখানে একটি কৌশল সন্ধান করতে হবে

একটি নির্ভরযোগ্য eSports বেটিং কৌশল খোঁজা একটি কঠিন কাজ নয়. ব্লগ সহ অনলাইনে অনেক তথ্যের উৎস রয়েছে। তাদের দেখে নিন এবং দেখুন তারা কি বলে। অন্যান্য bettors তাদের জন্য কাজ করে যে তাদের নিজস্ব কৌশল থাকতে পারে; এই মানুষ একটি উপায় সম্পদশালী হতে পারে.

কিভাবে একটি eSports বেটিং কৌশল তৈরি করবেন
Esports বাজি টিপস

Esports বাজি টিপস

MOBA পণ টিপস

একটি MOBA হল একটি মাল্টিপ্লেয়ার অনলাইন যুদ্ধের ক্ষেত্র ভিডিও গেম যেখানে খেলোয়াড়রা অনন্য দক্ষতা এবং ক্ষমতা সহ একটি নায়ককে নিয়ন্ত্রণ করে এবং অন্যান্য নায়কদের সমন্বয়ে গঠিত দুটি দলের একটিতে যোগদান করে। আপনি যদি MOBA বেটিংয়ে ডুব দেওয়ার কথা ভাবছেন, তাহলে আপনাকে গাইড করার জন্য এখানে কিছু টিপস রয়েছে।

আপনি ভাল বোঝেন MOBA গেম চয়ন করুন. কিছু জনপ্রিয় পছন্দ অন্তর্ভুক্ত কিংবদন্তীদের দল, ঝড়ের নায়করা, ডোটা 2, এবং Smite. অনলাইনে অনেকগুলি MOBA গেম উপলব্ধ থাকায়, সমস্ত ট্রেডের জ্যাক এবং কোনওটিরই মাস্টার হওয়া সম্ভব৷ যে পণ বিপজ্জনক হতে পারে.

সেরা দলের উপর বাজি. একজন বুদ্ধিমান বেটর খুব কমই দুর্বল দলগুলির উপর তাদের অর্থের ঝুঁকি নেয়।

আপনার গাইড হিসাবে পেশাদার bettors ব্যবহার করুন. পেশাদার বেটররা তাদের নিজস্ব খেলার সময় এবং অনেকগুলি বিভিন্ন গেমের সাথে অভিজ্ঞতা অর্জন করেছে এবং আপনাকে সমস্ত ধরণের বাজি সম্পর্কে বিশেষজ্ঞ অন্তর্দৃষ্টি দিতে পারে।

ব্যাটল রয়্যাল পণ টিপস

ব্যাটল রয়্যালে যেমন বাজি ধরার সময় সেরা দল এবং সেরা খেলোয়াড়দের জানুন PUBG. ব্যাটেল রয়্যালে যে দলগুলো সফল তারাই সেরা খেলোয়াড়দের নিয়ে। এই খেলোয়াড় কারা তা জানা গুরুত্বপূর্ণ কারণ তারা আপনাকে গেমটিতে কী ঘটছে তার অন্তর্দৃষ্টি দেবে এবং কীভাবে স্মার্ট বাজি রাখতে হয় সে সম্পর্কে কিছু মূল্যবান তথ্য প্রদান করবে।

আপনার বিশেষ প্রয়োজনের জন্য সেরা বাজি জানুন। আপনি ব্যাটল রয়্যালে করতে পারেন এমন অনেক ধরণের বাজি রয়েছে। আপনি বিজয়ী, অবস্থান বা হত্যার পরিমাণের উপর বাজি ধরতে পারেন।

ব্যাটল রয়্যালে বাজি ধরার সময় সেরা প্রতিকূলতার সাথে বুকমেকারদের বেছে নিন।

FPS পণ টিপস

সেখানে প্রচুর FPS গেম রয়েছে, সহ CS: যান, ওভারওয়াচ এবং যুদ্ধক্ষেত্র, আপনি বাজি ধরতে পারেন যে. প্রথম ধাপ হল আপনি কোন দল এবং খেলোয়াড়ের উপর বাজি ধরছেন তা জানা। এটি আপনাকে গত কয়েক মাসে তাদের জয়ের হার সম্পর্কে একটি ভাল ধারণা দেয়। এর পরে, কোন বুকমেকাররা বাজারে সেরা সম্ভাবনাগুলি অফার করছে তা জানা গুরুত্বপূর্ণ৷ সবশেষে, আপনাকে অবশ্যই জানতে হবে আপনি কোন FPS গেমে বাজি ধরছেন, কারণ বিভিন্ন গেমের ভিন্ন ভিন্নতা রয়েছে।

RTS বেটিং টিপস

RTT হল এক ধরনের মাল্টিপ্লেয়ার অনলাইন ভিডিও গেম, নামটি এসেছে রিয়েল-টাইম স্ট্র্যাটেজি থেকে। আরটিএস সবসময় গেমারদের মধ্যে জনপ্রিয়, কিন্তু এই ধারার জনপ্রিয়তা এর সম্প্রদায়, প্রতিযোগিতা এবং টুর্নামেন্টের সাথে দ্রুত গতিতে বৃদ্ধি পাচ্ছে। সাথে আরটিএস গেম যেমন Starcraft II, মোট যুদ্ধ: WARHAMMER II, এবং Age of Empires II, বেটিং উত্সাহীদের eSports বেটিং এ তাদের ভাগ্য চেষ্টা করার প্রচুর সুযোগ রয়েছে৷ কিন্তু অন্যান্য ঘরানার মত, RTS বেটিং এর জন্য কৌশল এবং কৌশল প্রয়োজন।

প্রথম এবং সর্বাগ্রে, স্ক্যামারদের মধ্যে ধরা পড়বেন না। একটি স্বনামধন্য RTS esports বেটিং সাইট বেছে নেওয়া খেলোয়াড়ের অভিজ্ঞতা, অর্থপ্রদানের পদ্ধতি এবং গ্রাহক সহায়তার মতো বিষয়গুলির উপর নির্ভর করে। আপনি যে সাইটটিতে সাইন আপ করতে চান সেটি দেখতে কেমন তা নির্ধারণ করুন।

একটি ভাল সাইটের অবশ্যই একটি চমৎকার ইন্টারফেস থাকতে হবে এবং তা দ্রুত হওয়া উচিত, তা কম্পিউটার বা স্মার্টফোনে। আরটিএসগুলি দ্রুত গতির গেম, তাই আপনার একটি অতি-প্রতিক্রিয়াশীল সাইট প্রয়োজন যা আপনাকে কয়েক সেকেন্ডের মধ্যে আপনার বাজি পরিবর্তন করতে দেয়৷ অন্য একটি পণ টিপ হল বাজি স্থাপন করা যখন প্রতিকূলতা তাদের সর্বোচ্চ হয়। RTS মতভেদ পরিবর্তিত হতে থাকে, তাই আপনি তাদের উপর নজর রাখতে চাইতে পারেন। এছাড়াও, আপনি সর্বনিম্ন প্রতিকূলতা সহ বুকিদের থেকে দূরে থাকতে চাইতে পারেন।

Esports বাজি টিপস

সর্বশেষ সংবাদ

FIFA eWorld Cup 2022 eSports বেটিং গাইড
2022-04-28

FIFA eWorld Cup 2022 eSports বেটিং গাইড

এই বছরের বহুল প্রতীক্ষিত eSports ইভেন্টগুলির মধ্যে একটি হল FIFA eWorld Cup 2022, FIFA eSports দৃশ্যের সবচেয়ে মর্যাদাপূর্ণ টুর্নামেন্ট৷ হ্যাঁ, আরও অনেক ফিফা টুর্নামেন্টে বাজি ধরার জন্য আছে, কিন্তু তারা ফিফা ই-ওয়ার্ল্ড কাপের সাথে আসা প্রভাবকে আকর্ষণ করে না। এই নিবন্ধে, পন্টাররা এই আসন্ন টুর্নামেন্ট সম্পর্কে যা কিছু জানার আছে তা খুঁজে পেতে পারে।