Your Live Esports Betting Guide

যেহেতু কোভিড ছড়িয়ে পড়েছে এবং প্রচলিত ক্রীড়া ইভেন্টগুলি বন্ধ হতে শুরু করেছে, বেটররা লাইভ এস্পোর্টস বাজিতে স্থানান্তরিত হয়েছে কারণ শুধুমাত্র এস্পোর্টস ইভেন্টগুলি অনলাইনে হতে পারে। লাইভ এস্পোর্টস বাজির জনপ্রিয়তার আরেকটি কারণ হল একটি লাইভ এস্পোর্টস ম্যাচে বাজি রাখা অত্যন্ত উত্তেজনাপূর্ণ যেখানে পরিস্থিতি কয়েক সেকেন্ডের মধ্যে পরিবর্তিত হয়।

আপনি যদি লাইভ এস্পোর্টস বেটিংয়ে যেতে চান এবং এটি সম্পর্কে আরও জানতে চান, তাহলে আপনি সঠিক জায়গায় আছেন। এখানে লাইভ এস্পোর্টস বেটিং এর জন্য একটি বিস্তৃত গাইডের আমাদের সংস্করণ রয়েছে, যেখানে আমরা এটি সম্পর্কে আপনার যা যা জানা দরকার তা একবার দেখে নেব।

কেন লাইভ এস্পোর্টস বেটিং আলাদা?

কেন লাইভ এস্পোর্টস বেটিং আলাদা?

একটি বাজানো ক্রীড়া খেলা একটি জিনিস. একটি লাইভ এস্পোর্টস ম্যাচে বাজি ধরাটা সম্পূর্ণ আলাদা কিছু। যখন আপনার টাকা লাইনে থাকে, তখন আপনাকে সঠিকভাবে জানতে হবে আপনি কী করছেন যদি না আপনি আপনার উচিতের চেয়ে বেশিবার হারাতে পারেন।

এমনকি আপনি যদি প্রচলিত খেলায় লাইভ বাজি ধরে থাকেন, তবুও আপনার লাইভ দেখা উচিত esports বাজি গাইড কারণ এস্পোর্টস গেমগুলি নিয়মিত খেলার তুলনায় অনেক বেশি দ্রুত গতির। একটি এস্পোর্টস ম্যাচে সেকেন্ডের মধ্যে পরিস্থিতি পরিবর্তন হতে পারে। একটি এস্পোর্টস ম্যাচে প্রায় অসম্ভব জিনিসগুলি ঘটতে দেখাটা অস্বাভাবিক নয়।

কেন লাইভ এস্পোর্টস বেটিং আলাদা?
লাইভ এস্পোর্টস বেটিং কি?

লাইভ এস্পোর্টস বেটিং কি?

ধরা যাক যে আগামীকাল একটি এস্পোর্টস ইভেন্ট হতে চলেছে এবং আপনি নিশ্চিত যে আপনার প্রিয় দল জিতবে৷ ধরা যাক আপনি আপনার প্রিয় দলে বাজি রাখতে চেয়েছিলেন। প্রচলিত এস্পোর্টস বাজির সাথে, আপনি ম্যাচ শুরু হওয়ার আগেই তা করতে পারেন।

যাইহোক, প্রচলিত esports বাজি সঙ্গে একটি সমস্যা আছে. Esports বাজি মতভেদ সাধারণত ম্যাচের পরিস্থিতি অনুযায়ী পরিবর্তন হয়। আপনি যদি কোনো ইভেন্ট শুরু হওয়ার আগেই বাজি রাখেন, তাহলে আপনি পরিবর্তনশীল প্রতিকূলতার সাথে সামঞ্জস্য করতে পারবেন না।

এই কারণেই লাইভ এস্পোর্টস বেটিং যা বেশিরভাগ বেটর পছন্দ করে। এস্পোর্টস লাইভ বাজিতে, আপনি একটি এস্পোর্টস ইভেন্টে বাজি রাখতে পারেন যখন এটি হচ্ছে। পরিবর্তনশীল প্রতিকূলতা অনুযায়ী আপনি আপনার পণ কৌশল পরিবর্তন করতে পারেন। আপনি এটি লাইভ দেখার সাথে সাথে একটি ম্যাচের উপর বাজি রাখাও অনেক বেশি উত্তেজনাপূর্ণ।

লাইভ এস্পোর্টস বাজির আরেকটি সুবিধা হল যে এটি আরও বাজি বাজারের দরজা খুলে দিয়েছে, বা অন্য কথায়, এমন ইভেন্ট যা লোকেরা বাজি রাখতে পারে। উদাহরণস্বরূপ, লোকেরা হাফ-টাইম স্কোরে বা কোন দল প্রথমে নির্দিষ্ট সংখ্যক রাউন্ড জিতে বাজি রাখতে পারে।

লাইভ এস্পোর্টস বেটিং কি?
কিভাবে লাইভ এস্পোর্টে বাজি ধরবেন?

কিভাবে লাইভ এস্পোর্টে বাজি ধরবেন?

লাইভ এস্পোর্টে বাজি ধরা অন্য যেকোনো বাজির মতোই। আপনি একটি বাজি বাজার বেছে নিন যেটি আপনি esports-এ লাইভ বাজি ধরতে চান, উদাহরণস্বরূপ, ম্যাচ বিজয়ী, আপনি সেগুলি পছন্দ করেন কিনা তা দেখতে প্রতিকূলতাগুলি পরীক্ষা করুন এবং তারপরে আপনি যে ফলাফলটি ঘটবে বলে মনে করেন তার উপর একটি বাজি রাখুন৷

বাজি রাখার জন্য আপনার একটি স্পোর্টসবুক লাগবে। শারীরিক খেলাধুলার বই আছে যেখানে আপনি যেতে পারেন এবং বাজি রাখতে পারেন। অথবা, আপনি অনলাইন স্পোর্টসবুক ব্যবহার করতে পারেন যা আপনাকে আপনার কম্পিউটার বা মোবাইল ফোনে বাজি রাখার অনুমতি দেয়।

বেশিরভাগ esports bettors অনলাইন স্পোর্টসবুক ব্যবহার করতে পছন্দ করে। এর একটি কারণ হল এটি সুবিধাজনক। আপনি আপনার সোফায় বসে বাজি ধরতে পারেন। দ্বিতীয় কারণ হল esports অনুরাগীরা অভ্যস্ত অনলাইন এস্পোর্টস ইভেন্ট দেখছেন ব্যক্তিগতভাবে ইভেন্টে যোগ দেওয়ার চেয়ে।

কিভাবে লাইভ এস্পোর্টে বাজি ধরবেন?
একটি অনলাইন ই-স্পোর্টসবুক বাছাই করা

একটি অনলাইন ই-স্পোর্টসবুক বাছাই করা

লাইভ এস্পোর্টস বাজির জন্য সঠিক স্পোর্টসবুক বাছাই করা খুবই গুরুত্বপূর্ণ। প্রথমত, সঠিক স্পোর্টসবুক বেছে নেওয়া আপনাকে স্ক্যাম হওয়া বা আপনার তথ্য ফাঁস হওয়া থেকে বাধা দেবে।

একটি অনলাইন স্পোর্টসবুক ব্যবহার করে বাজি রাখার জন্য, আপনি কিছু জমা করবেন এবং ক্রেডিট কার্ডের তথ্যের মতো আপনার সবচেয়ে সংবেদনশীল কিছু তথ্য লিখবেন। সেখানে অনেক প্ল্যাটফর্ম রয়েছে যা হয় আপনার আমানত চুরি করতে পারে বা আপনার তথ্য ফাঁস করতে পারে।

এই কারণে, একটি অনলাইন স্পোর্টসবুকে আপনার প্রথম যে জিনিসটি পরীক্ষা করা উচিত তা হল এটি একটি বৈধ প্ল্যাটফর্ম কিনা এবং এটি ব্যবহার করা নিরাপদ কিনা। আপনি একটি ভাল ধারণা পেতে অনলাইন স্পোর্টসবুক পর্যালোচনা দেখতে পারেন।

একটি সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার পরবর্তী জিনিসটি দেখতে হবে অনলাইন এস্পোর্টস বুকি এটির সমস্ত বৈশিষ্ট্য সম্পর্কে খুঁজে বের করা এবং আপনি যা খুঁজছেন তা আছে কিনা তা দেখতে হবে৷ উদাহরণস্বরূপ, আপনি স্পোর্টসবুকে আপনার পছন্দের কোনো অর্থপ্রদানের পদ্ধতি আছে কিনা বা আপনি যে টুর্নামেন্টে বাজি রাখতে চান তা কভার করে কিনা তা আপনি পরীক্ষা করতে পারেন।

একটি অনলাইন ই-স্পোর্টসবুক বাছাই করা
সেরা লাইভ এস্পোর্টস বেটিং টিপস

সেরা লাইভ এস্পোর্টস বেটিং টিপস

লাইভ এস্পোর্টস বেটিং এর দিকে আপনার যাত্রায় সাহায্য করার জন্য, এখানে কিছু সহজ টিপস রয়েছে যা আপনি এখনই প্রয়োগ করতে পারেন।

এস্পোর্টস দল এবং খেলোয়াড়দের উপর কিছু গবেষণা করুন

আপনি একটি এস্পোর্টস ম্যাচে লাইভ বাজি রাখা শুরু করার আগে, আপনাকে ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করতে চলেছে এমন খেলোয়াড়দের সন্ধান করা উচিত। এই দলে যোগদানের আগে তারা কোন দলের অংশ ছিল এবং সাম্প্রতিক ম্যাচে তাদের পারফরম্যান্স কেমন ছিল তার মতো বিষয়গুলি আপনার জানা উচিত।

উদাহরণস্বরূপ, ধরা যাক যে আপনি খুঁজে পেয়েছেন যে একজন খেলোয়াড় আগে একটি অ-জনপ্রিয় দলে ছিলেন কিন্তু তারপরও তাদের দলের জন্য বেশ কয়েকটি বিজয় অর্জন করতে পেরেছিলেন। কিছু চিত্তাকর্ষক দক্ষতা দেখানোর পরে, খেলোয়াড় একটি ভাল দলে নিয়োগ পেয়েছিলেন। এটি থেকে, আপনি উপসংহারে আসতে পারেন যে তারা আসন্ন ইভেন্টেও ভাল পারফর্ম করতে পারে।

আপনার অন্যান্য কারণগুলির দিকে নজর দেওয়া উচিত যেমন একজন খেলোয়াড়ের তাদের দলের সাথে কী সম্পর্ক রয়েছে, তাদের কি যোগাযোগের সমস্যা রয়েছে বা তাদের সঠিক নেতৃত্বের অভাব রয়েছে। অত্যন্ত দক্ষ হওয়া সত্ত্বেও, যদি একজন খেলোয়াড় তাদের দলের সাথে ভাল সম্পর্ক না রাখে, তাহলে তারা ম্যাচ জিততে সক্ষম হবে না।

ম্যাচটি মনোযোগ সহকারে দেখুন

এই বিন্দুটি আপনার কাছে কিছুটা সুস্পষ্ট হিসাবে বেরিয়ে আসতে পারে, কিন্তু কতজন নতুনরা এটিকে উপেক্ষা করে তা দেখে আপনি অবাক হবেন। কিছু নতুনরা বাজি ধরার আগে ম্যাচটি লাইভ না দেখার ভুল করে।

Esports ম্যাচগুলি সত্যিই অপ্রত্যাশিত, এবং কিছু সেকেন্ডের মধ্যে পরিবর্তন হতে পারে। এস্পোর্টসে এমন বেশ কয়েকটি ঘটনা ঘটেছে যেখানে খেলোয়াড়রা কিছু উন্মাদ এবং প্রায় অসম্ভব খপ্পর টেনে আনতে সক্ষম হয়েছে।

সুতরাং, আপনি যদি মনে করেন যে একটি নির্দিষ্ট দল জিততে চলেছে কারণ আপনি দেখেছেন যে তারা কীভাবে পারফর্ম করেছে, তাহলে অপেক্ষা করা এবং ম্যাচটি ঘনিষ্ঠভাবে দেখা খারাপ ধারণা নয়। আপনি কখনই জানেন না যে আন্ডারডগ কখন লিড ফিরিয়ে নেওয়া শুরু করতে পারে এবং ম্যাচ জিততে পারে।

আপনি যে গেমগুলি সম্পর্কে সবচেয়ে বেশি জানেন সেগুলিতে ফোকাস করুন৷

এটি বিভিন্ন esports শিরোনাম যে সম্পর্কে আপনি অনেক কিছু জানেন না বাজি করা লোভনীয় হতে পারে. সমস্ত বিভিন্ন বিকল্প নিশ্চিত আকর্ষণীয়. যাইহোক, আপনি যে গেমগুলি সম্পর্কে সবচেয়ে বেশি জানেন সেগুলির সাথে লেগে থাকা সর্বোত্তম, বিশেষ করে যদি আপনি একজন শিক্ষানবিস হন।

আপনি যদি CSGO সম্পর্কে আরও জানেন এবং দীর্ঘকাল ধরে এর এস্পোর্টস দৃশ্য অনুসরণ করছেন, তাহলে আপনি CSGO esports ইভেন্টগুলি সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা থেকে আরও ভাল হবেন। অন্যদিকে, আপনি যদি প্রায়শই Dota 2 না খেলে থাকেন এবং আপনি "ফার্স্ট টু ডেস্ট টাওয়ার" বাজিতে বাজি রাখেন, তাহলে আপনার ভুল হওয়ার সম্ভাবনা বেশি। একজন শিক্ষানবিশ হিসাবে, আপনি বাজি ধরতে চান না যেখানে প্রতিকূলতা আপনার পক্ষে নয়।

ম্যাচ-উইনার বেটিং মার্কেট দিয়ে শুরু করুন

এস্পোর্টস বেটিং মার্কেটের ক্ষেত্রে অনেক অনলাইন বুকমেকারদের কাছে প্রচুর বিকল্প থাকে। আপনি প্রথম রক্তের বাজি বেছে নিতে পারেন, টাওয়ার ধ্বংস করার জন্য প্রথম বাজি বা এমনকি 10 মেলস বাজিতে পৌঁছাতে প্রথম। যাইহোক, এগুলি অনেক বেশি অপ্রত্যাশিত কারণ এতে জড়িত প্রচুর ভেরিয়েবল রয়েছে।

আপনি যদি একজন শিক্ষানবিস হন, তাহলে আপনাকে ম্যাচ বিজয়ী বাজি বাজারের সাথে লেগে থাকা উচিত। আপনি অন্যান্য বাজি বাজার বিবেচনা করা উচিত নয় যদি না আপনি বেশিরভাগ ম্যাচ বিজয়ী বাজি সঠিকভাবে পেতে শুরু করেন। ম্যাচ বিজয়ীর উপর বাজি ধরা অনেক সহজ এবং ভবিষ্যদ্বাণী করা সহজ। সুতরাং আপনি যদি বেশিরভাগ সময় সেই অধিকারগুলি পেতে পারেন, তবেই আপনার অন্যান্য বেটিং বাজারে যাওয়ার কথা বিবেচনা করা উচিত।

সেরা লাইভ এস্পোর্টস বেটিং টিপস
FAQs

FAQs

লাইভ বেটিং এস্পোর্টস কি নিরাপদ?

যতক্ষণ না আপনি একজন সম্মানিত এবং বৈধ অনলাইন এস্পোর্টস বুকমেকার হন, আপনি সম্পূর্ণ নিরাপদ থাকবেন। অনেক লোক তাদের প্রচুর অর্থ হারিয়েছে এবং অনলাইন প্ল্যাটফর্মে তাদের তথ্য ফাঁস করেছে যা বৈধ নয়। আপনি যদি এই ধরণের সাইটে না থাকেন তবে আপনার উদ্বিগ্ন হওয়ার কিছু নেই।

লাইভ esports বাজি আইনি?

এই প্রশ্নের উত্তর নির্ভর করে আপনি বিশ্বের কোন অংশে বসবাস করছেন৷ আপনি যদি এমন দেশে থাকেন যেখানে জুয়া খেলা, সাধারণভাবে, বৈধ, তাহলে আপনি যদি লাইভ বেটিংয়ে অংশ নেন তাহলে আপনি কোনো ধরনের সমস্যায় পড়বেন না৷ যাইহোক, কিছু দেশ জুয়া খেলার অনুমতি দেয় না। আপনি যদি এইসব দেশে বসবাস করেন, তাহলে লাইভ বেটিং আপনার জন্য বৈধ নয়।

লাইভ এস্পোর্টস বাজির জন্য সেরা অনলাইন বুকমেকার কী?

এটি একটি বিষয়গত প্রশ্ন। যদিও সেরা অনলাইন বুকমেকাররা সর্বদা সম্পূর্ণ বৈধ হবে এবং তাদের সর্বোচ্চ নিরাপত্তা থাকবে, সেরাটিকে বেছে নেওয়া ব্যক্তিগত পছন্দের উপর নির্ভর করে।

কোন এস্পোর্টস গেমগুলিতে আমার লাইভ বাজি রাখা উচিত?

অনেকগুলি এস্পোর্টস গেম রয়েছে যেগুলিতে আপনি CS: GO, Dota 2, League of Legends, Rainbow Six Siege, Call of Duty, Rocket League এবং Overwatch এর মত লাইভ বাজি রাখতে পারেন। যাইহোক, আপনার শুধুমাত্র সেই খেলাতেই বাজি রাখা উচিত যেটি সম্পর্কে আপনি সবচেয়ে বেশি জানেন।

FAQs