Paysafe Card

2000 সালে চার অস্ট্রিয়ান দ্বারা প্রতিষ্ঠিত, পেমেন্ট প্ল্যাটফর্মটি এখন ইউরোপ এবং উত্তর আমেরিকার বেশিরভাগ সহ 40 টিরও বেশি দেশে গ্রাহকদের আর্থিক পরিষেবা প্রদান করে। 2015 সালের মধ্যে, paysafecard ব্র্যান্ডটি Optimal Payments, একটি বহুজাতিক ডিজিটাল পেমেন্ট কোম্পানীতে যোগদান করে, যেটি Paysafe Group নিজেদেরকে পুনরায় ব্র্যান্ড করেছে। ইউরোপে, কোনও বহিরাগত ব্যাঙ্কিং অংশীদারের প্রয়োজন নেই, কারণ অর্থপ্রদান প্রদানকারীর সহায়ক সংস্থা আর্থিক লেনদেন করার জন্য লাইসেন্সপ্রাপ্ত।

যাইহোক, উত্তর আমেরিকায়, ব্যানকর্প ব্যাংক নিয়ন্ত্রক প্রয়োজনীয়তা পূরণের অংশীদার হিসাবে কাজ করে। Paysafecard গ্রাহকরা ওয়েব-ভিত্তিক কেনাকাটার জন্য ব্যবহার করার জন্য একটি 16-সংখ্যার পিন বা প্রি-পেইড মাস্টারকার্ড কিনতে পারেন। ব্যবহারকারীরা নিয়মিত ডিজিটাল অর্থপ্রদানের জন্য paysafecard ব্যবহার করার জন্য একটি অনলাইন অ্যাকাউন্টের জন্যও নিবন্ধন করতে পারেন, যে কারণে অর্থ প্রদানকারী অনলাইন বেটরদের কাছে জনপ্রিয়।

Paysafe Card
Paysafe কার্ড সহ 10 বুকমেকার

Paysafe কার্ড সহ 10 বুকমেকার

Paysafe কার্ড প্রিপেইড প্রদান করে অনলাইন পেমেন্ট সেবা 16-সংখ্যার PIN ভাউচার সহ গ্রাহকদের কাছে। গ্রাহকরা অনলাইনে সেলস আউটলেট এবং ডিজিটাল প্ল্যাটফর্মে কোডটি বিক্রির পয়েন্টে প্রবেশ করে কোডটি ব্যবহার করেন। ব্র্যান্ডের ক্রমবর্ধমান জনপ্রিয়তা বিশ্বজুড়ে প্রধান জুয়া প্রতিষ্ঠানের সম্প্রসারণকে ত্বরান্বিত করেছে, যার মধ্যে রয়েছে:

  • BUFF.bet
  • আরকানেবেট
  • 22 বাজি
  • 888 খেলাধুলা
  • ইউনিবেট
  • GG.BET
  • বেট365
  • Betway Esports
  • LOOT.BET
  • বুকমেকার
Paysafe কার্ড সহ 10 বুকমেকার
পেসেফ কার্ডের জনপ্রিয়তা

পেসেফ কার্ডের জনপ্রিয়তা

এস্পোর্টস বেটিং এর জন্য ডিপোজিট পদ্ধতি খোঁজার ক্ষেত্রে সিকিউরিটি রাজা, যা পেসেফেকার্ড জনপ্রিয়তা বৃদ্ধির একটি কারণ। গেমারদের জন্য, সুবিধাজনক এবং ব্যক্তিগত লেনদেনগুলি esports বেটিং অ্যাকাউন্টগুলিতে তহবিল জমা করার একটি দ্রুত উপায় অফার করে। নিরাপত্তা এবং গোপনীয়তা প্রধান কারণ হল শীর্ষ বেটিং সাইটগুলি এস্পোর্টস জুয়াড়িদের পেসেফেকার্ড দিয়ে বাজি রাখার বিকল্প দেয়।

পেসেফ কার্ডের জনপ্রিয়তা
Paysafe কার্ড ব্যবহার করা

Paysafe কার্ড ব্যবহার করা

বেটকারীদের জন্য, paysafecard সহ একটি ক্যাসিনো অ্যাকাউন্টে তহবিল জমা করা সহজ। ব্যবহারকারীরা একটি অনলাইন অ্যাকাউন্টে তহবিল জমা করার জন্য ওয়েবসাইটের চেকআউটে অর্থপ্রদানের পদ্ধতি হিসাবে 16-সংখ্যার পিন প্রবেশ করান। যাইহোক, একটি জুয়াড়ি পেসফেকার্ডে যে পরিমাণ সবচেয়ে বেশি জমা করতে পারে তা স্ট্যান্ডার্ড অ্যাকাউন্ট হোল্ডারদের জন্য প্রতি মাসে 250 ইউরোতে সীমাবদ্ধ।

একজন খেলোয়াড় কেবল অনলাইন ক্যাসিনো হোম পেজে নেভিগেট করে। আমানতের জন্য বোতামে ক্লিক করুন. আমানত পদ্ধতি হিসাবে paysafecard চয়ন করুন. জমার পরিমাণ এবং কোড লিখুন। একজন খেলোয়াড় তহবিলের সীমা অর্জন করতে একাধিক কোড লিখতে পারে।

সৌভাগ্যবশত, paysafecard ভাউচারগুলি ব্যাঙ্ক অ্যাকাউন্টগুলির থেকে স্বাধীন, যা গ্রাহকদের অনলাইন বেটিং প্রতিষ্ঠানগুলিকে ব্যক্তিগত, ব্যক্তিগত ব্যাঙ্কিং তথ্যে অ্যাক্সেস না দিয়ে ক্যাসিনো তহবিল জমা করার একটি সুবিধাজনক উপায় অফার করে৷ Paysafecard গ্রাহকদের বণিকদের বেনামী থাকতে সাহায্য করে।

যে কোনো প্রতারণামূলক ক্ষতি শুধুমাত্র ভাউচার মূল্যের মধ্যেই সীমাবদ্ধ। যাইহোক, paysafecard ভাউচারে তহবিল লোড করার সময় ভাউচার ধারকদের অবশ্যই পরিচয় যাচাই করতে হবে এবং গ্রাহকদের তহবিল উত্তোলনের অনুমতি দেওয়ার আগে পরিচয় যাচাইকরণ সম্পূর্ণ করার জন্য লাইসেন্সপ্রাপ্ত বেটিং প্রতিষ্ঠানগুলি আইন অনুসারে প্রয়োজনীয়।

Paysafe কার্ড ব্যবহার করা
প্রত্যাহার প্রক্রিয়া

প্রত্যাহার প্রক্রিয়া

Paysafe কার্ড অ্যাকাউন্টে তহবিল উত্তোলন একটি বিরামহীন প্রক্রিয়া। পেমেন্ট প্ল্যাটফর্মটি ক্যাসিনো এবং বেটিং প্রতিষ্ঠানগুলিকে paysafecard এর মাধ্যমে গ্রাহকের অ্যাকাউন্টে টাকা পাঠাতে দেয়। জুয়া খেলার ওয়েবসাইটগুলি থেকে কার্ডে তহবিল তোলার জন্য ব্যবহারকারীদের অবশ্যই একটি paysafecard অ্যাকাউন্ট থাকতে হবে। গ্রাহকরা বেটিং প্ল্যাটফর্মের প্রত্যাহার পৃষ্ঠায় নেভিগেট করেন।

উত্তোলনের পদ্ধতি হিসাবে paysafecard বেছে নিন। গ্রাহকের paysafecard-এর সাথে নিবন্ধিত ইমেলটি লিখুন। ওয়েবসাইট যখন প্রত্যাহার প্রক্রিয়াটি সম্পূর্ণ করে, অনুরোধকৃত তহবিলগুলি 24 ঘন্টার মধ্যে গ্রাহকের paysafecard ব্যালেন্সে জমা হয়।

Paysafecard ব্যবহারকারীদের জন্য ন্যূনতম $10 এবং সর্বোচ্চ $2000 টাকা তোলার সীমা রয়েছে। এখন Paysafe Group নামে পরিচিত, কোম্পানিটি ব্যবহারকারীদের দ্রুত, সহজ এবং নিরাপদ লেনদেন প্রদান করার চেষ্টা করে। উপরন্তু, মোবাইল-বান্ধব অ্যাপ্লিকেশন ব্যবহারকারীদের দ্রুত ক্যাসিনো এবং অনলাইন বেটিং অ্যাকাউন্ট থেকে তহবিল জমা এবং উত্তোলন করতে দেয়।

প্রত্যাহার প্রক্রিয়া
পেসেফ কার্ডের সুবিধা এবং অসুবিধা

পেসেফ কার্ডের সুবিধা এবং অসুবিধা

পেশাদার

Paysafecard ভাউচার ক্রয় করা সহজ. ইউরোপীয় বাসিন্দারা এবং দর্শকরা মোবাইল ফোন খুচরা বিক্রেতা এবং অন্যান্য ভাউচার বিক্রি করে এমন দোকানে সুবিধাজনক কোডগুলি খুঁজে পেতে পারেন।

ব্যবহারকারী ভাউচারে যে মুদ্রা লোড করেছেন সেই মুদ্রায় তহবিল জমা করার জন্য কোনও ফি নেই৷

বাজি ধরার সীমা জুয়াড়িদের একটি পূর্ব-নির্ধারিত মাসিক বাজেটের মধ্যে থাকতে সাহায্য করে, দায়িত্বশীল বাজির প্রচার করে।

জমা এবং উত্তোলন উভয় প্রক্রিয়াই সহজ এবং দ্রুত।

বেটরদের জন্য, পেসেফ কার্ডের বেশ কিছু উপকারী ফাংশন রয়েছে। আইনি দরপত্র লোড করার জন্য বিভিন্ন বিকল্পের অফার করে, কার্ডটি সেই সমস্ত ব্যবহারকারীদের পূরণ করে যারা একটি সহজ, দ্রুত লেনদেনের অভিজ্ঞতা নিতে চান।

ব্যবহার করা সহজ

ব্যবহারকারীদের নিবন্ধন করার জন্য একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বা ক্রেডিট কার্ডের প্রয়োজন নেই। অর্থের সাথে যেকোন এস্পোর্টস বেটর মানি অর্ডার, চেক, নগদ এবং উপহার কার্ড জমা দেওয়ার জন্য একটি PaySafe কার্ড কিনতে পারে। একটি কার্ড লোড করার মাধ্যমে, বেটর জনপ্রিয় এস্পোর্টস বেটিং সাইটগুলিতে অনলাইনে তহবিল জমা করার জন্য একটি 16-সংখ্যার পিন ব্যবহার করে অর্থপ্রদানের পদ্ধতিতে বাজি ধরতে পারে।

নিরাপদ লেনদেন

পেসেফ কার্ড আর্থিক এবং ব্যক্তিগত তথ্য সুরক্ষিত রাখতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে। বেশিরভাগ ডিজিটাল ওয়ালেট প্ল্যাটফর্মের মতো, কোম্পানিটি তার অর্থপ্রদানের পদ্ধতির জন্য গোপনীয়তাকে অগ্রাধিকার দেয়। এটি এমন একটি পরিষেবা যা অনেক অনলাইন জুয়াড়িরা বেছে নিচ্ছে৷ অন্যান্য আর্থিক পরিষেবা প্রদানকারীদের সাথে পরিষেবা এবং পর্যালোচনাগুলির তুলনা করে, esports bettors আবিষ্কার করতে পারে যে অর্থপ্রদানের পদ্ধতি ওয়েবসাইট অ্যাকাউন্টগুলিতে আমানত করার জন্য প্রতিযোগিতামূলক পরিষেবা সরবরাহ করে।

অ্যাক্সেসযোগ্যতা

650,000-এরও বেশি দোকানে কেনার জন্য উপলব্ধ, কার্ডটি স্থানীয় সুপারমার্কেট, গ্যাস স্টেশন এবং সুবিধার দোকানগুলিতে খুঁজে পাওয়া সহজ৷ দৈনিক ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য, জুয়া খেলার সময় একটি নিরবচ্ছিন্ন জমা পদ্ধতির জন্য সুবিধার চাবিকাঠি।

কনস

  • ক্যাসিনো গেম খেলতে বা অনলাইনে বাজি ধরতে তহবিল জমা করার আগে আপনাকে 16-সংখ্যার ভাউচারটি কিনতে হবে।
  • Paysafe সব দেশে উপলব্ধ নয়।
পেসেফ কার্ডের সুবিধা এবং অসুবিধা
পেসেফ কার্ড কেন ব্যবহার করবেন?

পেসেফ কার্ড কেন ব্যবহার করবেন?

বিশ্বজুড়ে অসংখ্য ক্যাসিনো এবং এস্পোর্টস প্ল্যাটফর্মগুলি তহবিল জমা দেওয়ার জন্য ব্যবহারকারীদের কাছ থেকে পেসেফ কার্ড গ্রহণ করে। ক্রয় এবং জমা করার প্রক্রিয়াটিকে আরও সহজ করতে প্লেয়ারদের কাছে একটি স্মার্টওয়াচ অ্যাপের সাথে পেসেফ কার্ড মাস্টারকার্ড ব্যবহার করার বিকল্প রয়েছে। বেটকারীদের জন্য, আর্থিক প্রদানকারী তহবিল ছড়িয়ে দেওয়ার একটি দ্রুত এবং নিরাপদ উপায় অফার করে। সাইন আপ করার পরে, আর্থিক প্রদানকারী ব্যবহারকারীদের ব্যাপক নিরাপত্তা এবং প্রতিযোগিতামূলক ফি প্রদান করে।

Paysafecard-এর জন্য ভাউচার কেনার জন্য 18 বছর বা তার বেশি বয়সী ব্যবহারকারীদের একটি জমি-ভিত্তিক দোকান খুঁজে বের করতে হবে। কোম্পানির ওয়েবসাইট তার ওয়েবসাইটে অংশগ্রহণকারী খুচরা বিক্রেতাদের অবস্থানের তথ্য প্রদান করে। শুধুমাত্র স্থানীয় খুচরা বিক্রেতাদের ঠিকানা অ্যাক্সেস করতে জিপ কোড তথ্য লিখুন, যারা paysafecard ভাউচার বিক্রি করে। ভাউচার কেনার জন্য কোনো ব্যাঙ্ক অ্যাকাউন্ট বা ক্রেডিট কার্ডের প্রয়োজন নেই। পরিবর্তে, গ্রাহকরা কাছাকাছি একটি খুচরা বিক্রেতা বেছে নিন, আউটলেটে যান এবং 16-সংখ্যার পিন সহ ভাউচারটি কিনুন৷

সুবিধাজনকভাবে স্থানীয় মুদি দোকান, গ্যাস স্টেশন এবং অন্যান্য খুচরা আউটলেটে অবস্থিত, paysafecard ক্রয় ব্যবহারকারীদের এক ট্রিপে একাধিক কাজের যত্ন নিতে দেয়। কার্ড লোড করার জন্য, ব্যবহারকারীদের অবশ্যই সরকারী জারি করা শনাক্তকরণ বা বসবাসের প্রমাণ দিয়ে পরিচয় যাচাই করতে হবে। যাচাইকরণের পর, ক্যাশিয়ার ক্রেতাকে ভাউচার দেন, যা গ্রাহকরা অনলাইন ক্যাসিনো এবং গেমিং সাইটে ব্যবহার করতে পারেন।

পেসেফ কার্ড কেন ব্যবহার করবেন?
গ্রাহক সেবা

গ্রাহক সেবা

পেসেফ কার্ড গ্রাহকরা তিনটি উপায়ে গ্রাহক পরিষেবা অ্যাক্সেস করতে পারেন। অর্থপ্রদান প্রদানকারীর ওয়েবসাইটে, একটি সুবিধাজনক ফর্ম ব্যবহারকারীদের অর্থপ্রদানের পদ্ধতি সম্পর্কিত অনুসন্ধান, প্রশ্ন এবং মন্তব্য জমা দেওয়ার অনুমতি দেয়। গ্রাহক পরিষেবার সময় পরিবর্তিত হয়, তবে ব্যবহারকারী জমা দেওয়া তথ্যের প্রতিক্রিয়া আশা করতে পারেন।

ব্যবহারকারীরা ফোনের মাধ্যমে paysafecard গ্রাহক সহায়তাতেও পৌঁছাতে পারেন। ওয়েবসাইটটি ভাউচার ধারকদের দ্রুত সাহায্যের প্রয়োজন হলে কল করার জন্য একটি সুবিধাজনক 800 নম্বর তালিকাভুক্ত করে।
চুরি বা জালিয়াতির ক্ষেত্রে, ভাউচার এবং অ্যাকাউন্টধারীরা অবিলম্বে কোডটির ব্যবহার ব্লক করতে পারে। কোম্পানির ওয়েবসাইটে 'ব্লক কোড নাউ' বোতামে ক্লিক করার মাধ্যমে গ্রাহকরা অবিলম্বে অ্যাকাউন্ট ব্যালেন্স রক্ষা করতে পারেন।

Paysafe কার্ড অনলাইন বাজারে সহজ এবং নিরাপদ আর্থিক লেনদেন নিয়ে আসে। বেটকারীদের জন্য, বেসরকারী ব্যাঙ্কিং তথ্য প্রকাশ না করে অনলাইন ক্যাসিনো এবং স্পোর্টসবুকগুলিতে তহবিল জমা করার ক্ষমতা বিশেষভাবে উপকারী। যদিও paysafecard ফিশিং এবং জালিয়াতির মতো সমস্ত অনলাইন পেমেন্ট প্রদানকারীর মুখোমুখি হওয়া চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে কাজ করছে, ভাউচারগুলি সারা বিশ্বে প্রতিদিনের ইন্টারনেট জুয়াড়িদের জন্য অনলাইন কেনাকাটা এবং জমা করা সহজ করে তোলে।

গ্রাহক সেবা