Tether

টিথার (USDT) হল টিথার প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে একটি ক্রিপ্টোকারেন্সি। এটি ব্যক্তি এবং ব্যবসার দ্বারা পণ্য এবং পরিষেবার জন্য অর্থপ্রদান হিসাবে ব্যবহৃত হয়। এটি অনলাইন বুকমেকার এবং এস্পোর্টস বেটিং ওয়েবসাইটগুলির জন্য একটি জমা পদ্ধতি। মার্কিন ডলারের বিপরীতে একটি সামঞ্জস্যপূর্ণ মূল্য সহ একটি ক্রিপ্টোকারেন্সি হিসাবে, এটি সবচেয়ে সুবিধাজনক ক্রিপ্টোকারেন্সিগুলির মধ্যে যা সবাই ব্যবহার করতে পারে৷

প্রতিযোগীদের উপস্থিতি সত্ত্বেও, এটি ক্রিপ্টোকারেন্সি বাজারে তার উচ্চ অবস্থান বজায় রাখে। এর খ্যাতি বলে যে এটি "ডিজিটাল যুগের জন্য ডিজিটাল অর্থ"। কয়েন মার্কেট ক্যাপের মতো অনেক বিশ্বাসযোগ্য উৎস এটিকে বিশ্বের শীর্ষ দশটি সবচেয়ে প্রতিশ্রুতিশীল ক্রিপ্টোকারেন্সির মধ্যে একটি হিসেবে বিবেচনা করে।

টিথার সম্পর্কে

টিথার সম্পর্কে

টেথার হংকং-এ অন্তর্ভূক্ত এবং 2014 সালে চালু করা হয়েছিল। তখন থেকে, এটি ডিজিটাল-টু-ফিয়াট মুদ্রা হিসাবে ব্যবহৃত হচ্ছে। এর পিছনের লোকেরা হলেন জেএল ভ্যান ডের ভেল্ডে (প্রধান নির্বাহী কর্মকর্তা), স্টুয়ার্ট হোগনার (জেনারেল কাউন্সেল), এবং জিয়ানকার্লো দেবাসিনি (প্রধান আর্থিক কর্মকর্তা)। এটি ব্লকচেইন প্রযুক্তি ব্যবহার করে ব্যবহারকারীদের আন্তর্জাতিকভাবে, তাৎক্ষণিকভাবে এবং নিরাপদে ডিজিটাল টোকেন পাঠাতে এবং গ্রহণ করতে দেয়।

এবং এই সুবিধাগুলি অন্যান্য বিকল্পের খরচের একটি ভগ্নাংশের জন্য ব্যবহারকারীদের কাছে উপস্থাপন করা হয়। বিটকয়েন এবং ইথেরিয়ামের মতো অন্যান্য জনপ্রিয় ক্রিপ্টোকারেন্সির সাথে, অনেক লোক এটিকে USD বিকল্প হিসাবে ব্যবহার করে। যেমন, এটি বাণিজ্যের পরিমাণের দিক থেকে শীর্ষস্থানীয় ক্রিপ্টোকারেন্সিগুলির মধ্যে একটি।

টিথারের আরেকটি বিজয়ী সুবিধা হল এটি ডলার, ভৌত সোনা, ইউরো এবং অন্যান্য বাস্তব-জগত এবং তরল সম্পদ দ্বারা সমর্থিত। এবং এর নাম এটিকে প্রতিনিধিত্ব করে- একটি ক্রিপ্টোকারেন্সি অ্যাঙ্কর করা বা বাস্তব-বিশ্বের নগদে "টিথারড"। লোকেরা, বিশেষ করে যাদের ক্রিপ্টোকারেন্সি নিয়ে সীমিত অভিজ্ঞতা রয়েছে, তারা এটি এবং এর অত্যন্ত তরল প্রকৃতির কারণে এর প্রতি আকৃষ্ট হয়। একটি টিথার টোকেনের মূল্য মুদ্রার একটি অন্তর্নিহিত ইউনিটের সমান যা এটিকে সমর্থন করে, যেমন মার্কিন ডলার। পেমেন্ট এর মাধ্যমে করা যেতে পারে:

  • নেটেলার
  • ভিসা
  • বিটকয়েন
  • স্ক্রিল
  • অ্যাস্ট্রোপে
  • ওয়েবমানি
  • সঠিক টাকা
  • জার
টিথার সম্পর্কে
টিথার কি জনপ্রিয়?

টিথার কি জনপ্রিয়?

যেখানে ক্রিপ্টোকারেন্সি সম্পর্কিত, টিথার একটি জনপ্রিয় নাম। এটির সুবিধার কারণে, এটি একটি জনপ্রিয় পছন্দ নির্ভরযোগ্য পেমেন্ট পদ্ধতি অনলাইন বুকমার্ক, এস্পোর্টস বেটিং সাইট এবং ক্যাসিনোতে ব্যবহৃত হয়।

বিশ্বব্যাপী লক্ষ লক্ষ মানুষ টিথার ব্যবহার করে এবং ব্যবহারকারীদের ক্রমবর্ধমান সংখ্যক এটি গ্রহণ করছে। যাইহোক, যেহেতু টিথার প্ল্যাটফর্ম সরকারী প্রবিধান মেনে চলে, তাই নিম্নলিখিত দেশের বাসিন্দাদের টোকেন ব্যবহার না করার পরামর্শ দেওয়া হচ্ছে:

  • উত্তর কোরিয়া
  • কিউবা
  • সিঙ্গাপুর
  • পাকিস্তান
  • ইরান

ভেনেজুয়েলা

  • সিরিয়া
  • ক্রিমিয়া

মার্কিন নাগরিকদের টিথার প্ল্যাটফর্ম ব্যবহার করার বিরুদ্ধেও পরামর্শ দেওয়া হয়। যাইহোক, টিথারের পিছনের লোকেরা ECP (যোগ্য চুক্তি অংশগ্রহণকারী) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বাইরে প্রতিষ্ঠিত ব্যবসার অন্তর্ভুক্ত পার্টিগুলির জন্য ব্যতিক্রম করতে পারে।

টিথার কি জনপ্রিয়?
টিথার ব্যবহার করে কিভাবে ডিপোজিট করা যায়

টিথার ব্যবহার করে কিভাবে ডিপোজিট করা যায়

একটি টিথার অ্যাকাউন্টের সাথে একটি ক্যাসিনো অ্যাকাউন্ট সরাসরি সংযুক্ত করা অসম্ভব৷ যাইহোক, টিথার অ্যাকাউন্ট থেকে তহবিল সহ একটি ক্যাসিনো অ্যাকাউন্ট দ্রুত লোড করা সুবিধাজনক। সর্বনিম্ন আমানতের পরিমাণ হল $10 কোন সর্বোচ্চ আমানত ছাড়া।

  1. ডিপোজিট এলাকা থেকে টিথার নির্বাচন করুন।
  2. একটি ট্রেডিং অ্যাকাউন্ট চয়ন করুন (রূপান্তর খরচ পরিশোধ এড়াতে একটি USD-ভিত্তিক ট্রেডিং অ্যাকাউন্ট সুপারিশ করা হয়)।
  3. পরবর্তী নির্বাচন করুন।
  4. Send Funds এ ক্লিক করুন। টিথার ওয়ালেট ঠিকানা এবং জমা করার জন্য USDT পরিমাণ লিখুন।

অ্যাকাউন্ট ব্যালেন্স 72 ঘন্টার মধ্যে জমা হবে।

অনলাইন বুকমেকারদের মধ্যে টিথার ব্যবহার করা

টিথার এর জন্য একটি চমৎকার অর্থপ্রদানের বিকল্প তৈরি করে esports বাজি সাইট. টিথার প্ল্যাটফর্ম ব্যবহার করা সহজ এবং অনায়াসে, ব্যবহারকারীদের জন্য এক্সচেঞ্জ, ওয়ালেট, পেমেন্ট প্রসেসর, আর্থিক পরিষেবা এবং এটিএম সহ ব্লকচেইনে ফিয়াট-সমর্থিত মুদ্রা নিয়োগ করা সহজ করে তোলে।

টিথার ব্যবহার করে কিভাবে ডিপোজিট করা যায়
টিথার ব্যবহার করে কিভাবে প্রত্যাহার করা যায়

টিথার ব্যবহার করে কিভাবে প্রত্যাহার করা যায়

Tether থেকে টাকা তোলাটা ডিপোজিট করার মতোই সুবিধাজনক। সর্বনিম্ন উত্তোলনের পরিমাণ হল $100, এবং সর্বাধিক উত্তোলনের পরিমাণ হল $1,000৷

একটি সম্পর্কিত নোটে, সুবিধার বিষয়ে একটি সাধারণ উদ্বেগ হল একজন ব্যক্তি তাদের মোবাইল ডিভাইস থেকে টাকা তুলতে পারে কিনা। দুর্ভাগ্যবশত, তারা পারে না কারণ টিথার প্ল্যাটফর্মের একটি মোবাইল অ্যাপ নেই। যদিও এটির সমাধান হতে পারে, নিরাপত্তার কারণে মোবাইল ব্যবহার করে প্রত্যাহার করার জন্য জোর দেওয়া বাঞ্ছনীয় নয়।

  1. উইথড্রয়াল বিভাগ থেকে টিথার নির্বাচন করুন।
  2. ট্রেডিং অ্যাকাউন্ট চয়ন করুন, তারপরে টিথার ওয়ালেট ঠিকানা এবং উত্তোলনের পরিমাণ টাইপ করুন।
  3. পরবর্তী নির্বাচন করুন।
  4. একটি লেনদেনের সারসংক্ষেপ উপস্থাপন করা হবে। নিরাপত্তার প্রকারের উপর নির্ভর করে একটি যাচাইকরণ কোড ইমেল বা এসএমএস দ্বারা বিতরণ করা হবে। প্রত্যাহারের অনুরোধ নিশ্চিত করতে এই কোডটি ব্যবহার করুন।

অ্যাকাউন্ট ব্যালেন্স 72 ঘন্টার মধ্যে জমা হবে।

টিথার ব্যবহার করে কিভাবে প্রত্যাহার করা যায়
টিথারের সাথে ভালো-মন্দ

টিথারের সাথে ভালো-মন্দ

পেশাদার

  • অনেক এক্সচেঞ্জ ইউএসডিটি গ্রহণ করে - যেখানে ক্রিপ্টোকারেন্সি জড়িত, সেখানে প্রায়শই USDT গ্রহণ করা হয়।
  • ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস - টিথার প্ল্যাটফর্ম সহজবোধ্য এবং শিক্ষানবিস-বান্ধব।
  • স্থিতিশীল -\খ অন্যান্য ক্রিপ্টোকারেন্সির তুলনায় এটি কম উদ্বায়ী।
  • তাত্ক্ষণিক লেনদেনের সময় -\খ লেনদেন মিনিটের মধ্যে সম্পন্ন করা যেতে পারে.
  • শূন্য ফি - ওয়ালেটের মধ্যে স্থানান্তর লেনদেনের ফি দিয়ে আসে না।

কনস

  • নাম প্রকাশ না করার অভাব - ভার্চুয়াল মুদ্রার জগতে, এটি একটি প্রধান উদ্বেগের বিষয়। USDT অবাধে ব্যবহার করতে, ব্যক্তিগত পরিচয় উপস্থাপন করা প্রয়োজন।
  • কোনো মোবাইল অ্যাপ নেই - যে ব্যবহারকারীরা মোবাইল ডিভাইস থেকে তহবিল উত্তোলনের পরিকল্পনা করছেন তাদের স্থান দেওয়া হবে না।
  • কোন খনির অনুমতি নেই - খনির USDT মান নিয়ন্ত্রণ করার সম্ভাবনা নিষিদ্ধ।
টিথারের সাথে ভালো-মন্দ
টিথার অ্যাকাউন্ট খোলার প্রক্রিয়া

টিথার অ্যাকাউন্ট খোলার প্রক্রিয়া

একটি টিথার অ্যাকাউন্ট খোলা সহজ। যে কেউ ব্যাঙ্ক অ্যাকাউন্ট বা শনাক্তকরণ নথি ছাড়াই অ্যাকাউন্ট খুলতে পারে। তারা পাঁচ মিনিটেরও কম সময়ে অ্যাকাউন্ট তৈরির প্রক্রিয়া শুরু এবং শেষ করতে পারে। কোন বয়স সীমা বা অন্যান্য সীমাবদ্ধতা নেই, এছাড়াও. যা প্রয়োজন তা হল কয়েকটি ব্যক্তিগত বিবরণ এবং একটি ইমেল ঠিকানা।

যাইহোক, একটি অ্যাকাউন্ট যাচাই করা গুরুত্বপূর্ণ। যদি একজন ব্যক্তি একটি অযাচাইকৃত অ্যাকাউন্টের সাথে এগিয়ে যেতে বেছে নেন, তবে তাদের কর্ম সীমিত। উদাহরণস্বরূপ, তাদের USDT থেকে USD তে রূপান্তর করার অনুমতি নেই।

কিভাবে একটি অ্যাকাউন্ট সেটআপ করবেন

  1. Tether.io এ যান এবং সাইনআপ ক্লিক করুন।
  2. প্রথম এবং শেষ নাম, ইমেল ঠিকানা, এবং ব্যবহারকারীর নাম মত ব্যক্তিগত বিবরণ প্রদান করুন.
  3. নিরাপত্তা বিভাগে 2FA (টু-ফ্যাক্টর প্রমাণীকরণ) সক্ষম করুন।
  4. ব্যবহারকারীর নাম ক্লিক করে পরিচয় যাচাই করুন।
  5. যাচাইকরণে ক্লিক করুন এবং পৃথক যাচাইকরণ নির্বাচন করুন।

এই প্রক্রিয়াটি শেষ করতে, ব্যক্তিগত যাচাইকরণ পৃষ্ঠায় তালিকাভুক্ত প্রয়োজনীয় তথ্যগুলি পড়ুন৷ তারপর প্রয়োজনীয় কাগজপত্র সরবরাহ করুন।

টিথার অ্যাকাউন্ট খোলার প্রক্রিয়া
টিথার গ্রাহক সমর্থন বিকল্প

টিথার গ্রাহক সমর্থন বিকল্প

টিথারের দল তাদের ওয়েবসাইটের মাধ্যমে (ইমেলের মাধ্যমে) পৌঁছানো যেতে পারে। কারণ তারা তাদের ব্যবহারকারীদের মূল্য দেয়, তারা বেশিরভাগ উদ্বেগের উত্তর প্রদান করেছে। তাদের ওয়েবসাইট মূল্যবান সম্পদে পরিপূর্ণ এবং একজন ব্যক্তির টিথার সম্পর্কে এবং কীভাবে এটির প্ল্যাটফর্ম ব্যবহার করতে হবে তার সমস্ত কিছুর উত্তর দিতে পারে। তাদের ওয়েবসাইটের বৈশিষ্ট্যগুলি সহজেই অ্যাক্সেসযোগ্য বিভাগগুলি যেমন FAQs এবং সংস্থান পৃষ্ঠাগুলি।

যদিও তাদের টিমের কাছে পৌঁছানোর জন্য অনেকগুলি বিকল্প নেই, তাদের সরবরাহ করা সিস্টেমের মাধ্যমে যোগাযোগ করা হলে সহায়তা দল প্রতিক্রিয়াশীল। এমনকি তাদের দুটি বিভাগ রয়েছে, একটি গ্রাহক সহায়তার জন্য নিবেদিত এবং অন্যটি মিডিয়া-সম্পর্কিত উদ্বেগের জন্য।

টিথার গ্রাহক সমর্থন বিকল্প