Visa

ভিসা হল একটি ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার সিস্টেম যা ব্যাঙ্ক, বণিক, ভোক্তা এবং ব্যাঙ্কিং প্রতিষ্ঠানের মধ্যে সহজে লেনদেন করতে সাহায্য করে। এটি সারা বিশ্বে ব্যবহৃত সবচেয়ে সুবিধাজনক ডিজিটাল পেমেন্ট বিকল্পগুলির মধ্যে একটি। এমনকি লাইসেন্সপ্রাপ্ত বুকমেকাররাও ভিসাকে ডিপোজিট পদ্ধতি হিসেবে ব্যবহার করে তার একাধিক স্তরের সুরক্ষার জন্য ধন্যবাদ।

কিছু সেরা বুকি খেলোয়াড়দের বিশেষ বোনাস দেয় যারা তাদের প্রথম জমাতে ভিসা ব্যবহার করে। জুয়াড়িরাও কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই তাদের জয় তুলে নিতে এটি ব্যবহার করতে পারে। এই নির্দেশিকাটি এই ব্যাঙ্কিং পদ্ধতির একটি পটভূমি, এটি কীভাবে ব্যবহার করতে হয় এবং এর সুবিধা এবং অসুবিধা প্রদান করে। এছাড়াও, ভিসা আমানত গ্রহণকারী ক্যাসিনোগুলির জন্য আমাদের সেরা পছন্দগুলি খুঁজুন৷

Visa
ভিসা সম্পর্কে

ভিসা সম্পর্কে

ভিসা ইন্টারন্যাশনাল সার্ভিস অ্যাসোসিয়েশন 1958 সালে ফ্রেসনো, ক্যালিফোর্নিয়ার ব্যাংক অফ আমেরিকা (BofA) দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। 20,000-সদস্যের আর্থিক প্রতিষ্ঠান তাদের নামে ভিসা কার্ড ইস্যু করার লাইসেন্সপ্রাপ্ত। এটি UnionPay-এর পরে ভিসাকে দ্বিতীয় জনপ্রিয় কার্ড পেমেন্ট পদ্ধতিতে পরিণত করে। এটি ঘটেছিল যখন BofA মার্কিন যুক্তরাষ্ট্রে মধ্যবিত্ত ভোক্তা এবং ব্যবসায়ীদের জন্য ক্রেডিট কার্ড চালু করেছিল।

1974 সালে, তারা অন্যান্য মহাদেশে পরিষেবাটি প্রসারিত করে এবং 1975 সালে একটি ভিসা ডেবিট কার্ড চালু করে। সারা বিশ্ব জুড়ে আঞ্চলিক উদ্যোগগুলি ভিসা ইনক গঠনের জন্য বাহিনীতে যোগ দেয়, যা 2008 সালে সর্ববৃহৎ আইপিওগুলির মধ্যে একটি সর্বজনীনভাবে অনুষ্ঠিত কোম্পানি হিসাবে ঘোষণা করা হয়েছিল।

ভিসা জনপ্রিয়? পেমেন্ট অপশন কি কি?

আজ, ভিসা 200 টিরও বেশি দেশে কার্ড, মোবাইল ডিভাইস এবং কম্পিউটারের মাধ্যমে তার পরিষেবাগুলি অফার করে৷ সদস্য ব্যাঙ্কগুলি তাদের নিজস্ব শর্তাবলী, যেমন, সুদের হার এবং বার্ষিক ফি সহ ভিসা কার্ড ইস্যু করে। তারা ভিসা কেনাকাটার জন্য অর্থপ্রদানের অনুরোধ সহ ব্যবসায়ীদের সাথে যোগাযোগ করতে পারে। এর সার্বজনীন ইউটিলিটি এটিকে ক্যাসিনো উত্সাহীদের জন্য একটি যাওয়ার বিকল্প করে তোলে।

ভিসা-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড এবং প্রিপেইড কার্ড সহ গ্রাহকরা কয়েক মিনিটের মধ্যেই এস্পোর্টস ভিসা বাজিতে তহবিল দিতে পারেন। আপনি সহজেই আমাদের তালিকা থেকে এই পদ্ধতি গ্রহণ করে একটি অনলাইন ক্যাসিনো খুঁজে পেতে পারেন। আপনার যা দরকার তা হল কার্ডের তথ্য এবং একটি নিরাপত্তা কোড প্রবেশ করানো।

ভিসা সম্পর্কে
অনলাইন বুকমেকারদের ভিসা ব্যবহার করা

অনলাইন বুকমেকারদের ভিসা ব্যবহার করা

নিশ্চিত করুন যে আপনি একটি সম্মানজনক অনলাইন ক্যাসিনো বেছে নিয়েছেন, তারপর বিনামূল্যে সাইন আপ করতে এগিয়ে যান। আপনি ভিসার জন্য স্পষ্টভাবে ডিজাইন করা একটি মোবাইল ব্যাঙ্কিং অ্যাপের মাধ্যমে আপনার তহবিল পরিচালনা করতে পারেন। অ্যাপটি সরাসরি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সাথে সংযুক্ত। ভিসার সাথে এস্পোর্টস খেলতে, আপনাকে আপনার ক্যাসিনো অ্যাকাউন্টে অর্থ যোগ করতে হবে এবং এর জন্য কয়েকটি সহজ পদক্ষেপ নেওয়া উচিত।

প্রথম জমা করার জন্য আপনার একটি 16-সংখ্যার কার্ড নম্বর, নাম, CVV কোড এবং মেয়াদ শেষ হওয়ার তারিখ প্রয়োজন। তথ্যটি ক্যাসিনো সাইটে সংরক্ষিত আছে, তাই যখনই আপনি ব্যাঙ্করোল বাড়াতে চান তখন আপনাকে এটি প্রদান করতে হবে না।

ভিসা দিয়ে কিভাবে ডিপোজিট করা যায়

এখানে একটি দ্রুত আমানত করার পদক্ষেপ আছে.

  • বুকমেকারের ক্যাশিয়ার বিভাগ খুঁজুন
  • আপনার পছন্দের পেমেন্ট পদ্ধতি হিসাবে ভিসা বেছে নিন
  • কার্ডের তথ্য এবং কতটা স্থানান্তর করতে হবে তা লিখুন
  • নিরাপত্তা বিশদ সম্পূর্ণ করুন এবং একটি অনন্য কোড দিয়ে লেনদেন নিশ্চিত করুন যা মেল বা পাঠ্য বার্তার মাধ্যমে পাঠানো হয়

ভিসা কার্ডের দৈনিক সীমা নিরাপত্তা উন্নত করতে এবং জালিয়াতি রোধ করার জন্য। আপনি যদি একটি ভিসা ডেবিট কার্ড ব্যবহার করেন, তাহলে আপনার ব্যাঙ্ক থেকে অনলাইনে কত টাকা স্থানান্তর করতে পারবেন তা চেক করুন। বেশিরভাগ ডেবিট কার্ড কার্ডধারীদের প্রতিদিন $1,000 পর্যন্ত ব্যবহার করতে দেয়।

অনলাইন বুকমেকারদের ভিসা ব্যবহার করা
ভিসা দিয়ে কিভাবে টাকা তোলা যায়

ভিসা দিয়ে কিভাবে টাকা তোলা যায়

অনেক বুকমেকার পেআউটের জন্য ভিসা সমর্থন করে। এইভাবে, আপনার পছন্দের ডিপোজিট পদ্ধতি হিসাবে ভিসা থাকলে আপনাকে ভিন্ন বিকল্প ব্যবহার করার বিষয়ে চিন্তা করতে হবে না। এর উচ্চ-নিরাপত্তা মানগুলির সাথে, আপনি আপনার গোপনীয় ডেটার সাথে আপস না করেই তহবিল পাবেন৷ একটি অর্থপ্রদানের অনুরোধ করার আগে, আপনার ভিসা কার্ডের নামটি আপনার ক্যাসিনো অ্যাকাউন্টের সাথে মেলে তা নিশ্চিত করুন৷

এছাড়াও, আপনার ভিসা কার্ড জুয়া প্ল্যাটফর্ম থেকে অর্থপ্রদান পাওয়ার যোগ্যতা থাকলে আপনার কার্ড প্রদানকারীর কাছ থেকে নিশ্চিত করুন। শীর্ষস্থানীয় এস্পোর্টস ভিসা ক্যাসিনোগুলি গ্রাহকদের কাছ থেকে তোলার জন্য খুব কমই চার্জ করে। নিরাপত্তার উদ্দেশ্যে আপনার পরিচয় যাচাই করার জন্য তারা অতিরিক্ত নথি চাইতে পারে।

  • আপনার ক্যাসিনো অ্যাকাউন্টে লগইন করুন
  • ক্যাশিয়ার পৃষ্ঠায় নেভিগেট করুন
  • ব্যাঙ্কিং পদ্ধতির তালিকা থেকে, ক্যাশ আউট করার জন্য ভিসা বেছে নিন
  • আপনি যে জয়গুলি ভাঙাতে চান তা লিখুন৷
  • আপনার পরিচয় নিশ্চিত করতে প্রম্পট অনুসরণ করুন

ভিসা ক্যাসিনো সাধারণত 48 ঘন্টার মধ্যে প্রত্যাহারের অনুরোধ অনুমোদন করে। আপনার ভিসা ক্রেডিট কার্ডে টাকা প্রতিফলিত হতে এক থেকে পাঁচ কার্যদিবস সময় লাগতে পারে। ক্যাসিনো উত্তোলন $20 থেকে শুরু করে $5,000-এর বেশি হতে পারে, তবে ভিআইপি অ্যাকাউন্টগুলি একটি উচ্চতর তোলার সীমা উপভোগ করে। আপনি যদি মোবাইল ক্যাসিনোতে খেলছেন তাহলে আপনার স্মার্টফোনে টাকা তোলা অনেক সহজ।

ভিসা দিয়ে কিভাবে টাকা তোলা যায়
ভিসার সুবিধা এবং অসুবিধা

ভিসার সুবিধা এবং অসুবিধা

একটি ক্যাসিনোতে ভিসা কার্ড ব্যবহারের সুবিধা এবং অসুবিধাগুলি জানা দায়িত্বশীল জুয়া খেলার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ৷ ঋণের চক্রে পড়া এড়াতে ভিসা ক্রেডিট কার্ড ব্যবহার করার সময় আপনাকে অবশ্যই সতর্ক থাকতে হবে। কিন্তু ভিসা ডেবিট এবং প্রিপেইড কার্ডগুলি অনেক বেশি নিরাপদ কারণ আপনি ঋণ জমা করবেন না। সৌভাগ্যবশত, ভিসা আপনাকে মাসিক বিবৃতি দিয়ে আপনার অনলাইন খরচ ট্র্যাক করতে দেয়।

পেশাদার

  • ভিসার কিছু শক্তিশালী নিরাপত্তা প্রোটোকল রয়েছে
  • আমানত তাত্ক্ষণিক এবং বিনামূল্যে
  • বেশিরভাগ অনলাইন বুকমেকারদের কাছে ব্যাপকভাবে গৃহীত
  • সবচেয়ে সহজ পেমেন্ট পদ্ধতি এক
  • কিছু ক্যাসিনোতে ভিসা বড় বোনাসের জন্য যোগ্য

কনস

  • ভিসা উত্তোলন দ্রুততম নয়
  • কিছু ক্যাসিনো নির্দিষ্ট দেশের ভিসা কার্ড প্রত্যাখ্যান করে
  • কার্ডের বিবরণ এবং আপনার আসল নাম ইনপুট প্রয়োজন
ভিসার সুবিধা এবং অসুবিধা
ভিসা অ্যাকাউন্ট খোলার প্রক্রিয়া

ভিসা অ্যাকাউন্ট খোলার প্রক্রিয়া

যেহেতু শুধুমাত্র আর্থিক প্রতিষ্ঠানগুলি ভিসা কার্ড দেয়, তাই একটির জন্য আবেদন করার আগে আপনাকে একটি সেভিংস বা চেকিং অ্যাকাউন্ট খুলতে হবে। বেশিরভাগ ব্যাঙ্ক তাদের অফিসিয়াল ওয়েবসাইটে অনলাইন আবেদন গ্রহণ করে। আপনার যদি ইতিমধ্যেই ব্যাঙ্কে একটি অ্যাকাউন্ট থাকে, তাহলে আপনি একটি ভিসা অ্যাকাউন্টের জন্য মাত্র কয়েক ধাপ এগিয়ে আছেন। KYC সম্মতির জন্য ডকুমেন্টেশন বাধ্যতামূলক। সাধারণত, ভিসা অ্যাকাউন্টগুলি অর্জন করতে আবেদনকারীদের অবশ্যই 18 বছর বা তার বেশি হতে হবে।

ভিসা অ্যাকাউন্ট খোলার প্রক্রিয়া
কিভাবে একটি ভিসা অ্যাকাউন্ট সেট আপ করবেন

কিভাবে একটি ভিসা অ্যাকাউন্ট সেট আপ করবেন

আপনার আবেদন জমা দিতে ব্যক্তিগতভাবে আপনার ব্যাঙ্কে বা অফিসিয়াল ওয়েব পোর্টালে যান। তোমার দরকার:

  • পরিচয়ের প্রমাণ (জাতীয় পরিচয়পত্র)
  • বর্তমান ঠিকানা
  • পাসপোর্ট আকারের ছবি

তাদের অতিরিক্ত নথির প্রয়োজন কিনা তা দেখতে আপনার ব্যাঙ্কিং প্রদানকারীর সাথে যোগাযোগ করুন। আপনার ভিসা অ্যাকাউন্ট বজায় রাখার জন্য বেশিরভাগ ব্যাঙ্কের একটি বার্ষিক ফি রয়েছে। আপনি যদি জুয়া খেলার জন্য আপনার অর্থপ্রদানের পদ্ধতি হিসাবে ভিসা বেছে নিয়ে থাকেন, তাহলে অতিরিক্ত চার্জ এড়াতে আপনি প্রতি মাসে কতগুলি লেনদেন করতে পারেন তা খুঁজে বের করুন। ডেবিট কার্ড ব্যবহার করার সময় আপনি একটি ক্যাসিনো অ্যাকাউন্টে অর্থায়নের জন্য সুদ বা বিলম্বিত অর্থপ্রদানের ফি আকর্ষণ করবেন না।

কর্তন সরাসরি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে করা হয়. যাইহোক, একটি ভিসা ক্রেডিট সুদের সাথে আসে, যা আপনাকে জরিমানা এড়াতে সময়মতো পরিশোধ করতে হবে। নিরাপদে থাকার জন্য, একটি আন্তর্জাতিক ভিসা কার্ডের জন্য আবেদন করুন যাতে আপনি আপনার অর্থ অ্যাক্সেস করতে পারেন এবং আপনার দেশের বাইরে থাকাকালীন বাজি চালিয়ে যেতে পারেন।

কিভাবে একটি ভিসা অ্যাকাউন্ট সেট আপ করবেন
ভিসা গ্রাহক সমর্থন বিকল্প

ভিসা গ্রাহক সমর্থন বিকল্প

কখনও কখনও, আপনার ভিসা কার্ড অ্যাকাউন্ট সম্পর্কে আরও তথ্যের প্রয়োজন। আপনি কার্ডের পিছনে প্রদানকারীর যোগাযোগের বিশদ, অফিসিয়াল সাইট, ভিসা স্টেটমেন্ট বা ইস্যুকারী ব্যাঙ্কের ইমেলগুলি খুঁজে পেতে পারেন৷ কাস্টমার কেয়ার বিভাগের সাথে যোগাযোগ করার জন্য সবচেয়ে জনপ্রিয় বিকল্পগুলি হল:

  • ইমেইল
  • চ্যাট সিস্টেম
  • টেলিফোন নাম্বার
  • FAQ বিভাগ
  • অনলাইন সহায়তা কেন্দ্র

আপনার ইমেল একটি উত্তর পেতে প্রায় 48 ঘন্টা সময় নিতে পারে. উপলব্ধ ফোন নম্বর সাধারণত টোল-ফ্রি, এবং আপনি সরাসরি ভিসা প্রতিনিধির সাথে কথা বলতে পারেন। কল করার বা একটি ইমেল পাঠানোর আগে, সহায়তা কেন্দ্রটি দেখুন যেখানে গ্রাহকরা ভিসা কার্ড সম্পর্কিত প্রশ্নগুলি পোস্ট করেন। প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন বিভাগে, আপনি ভিসা ব্যবহারের আপডেট নির্দেশিকা পাবেন।

ভিসা গ্রাহক সমর্থন বিকল্প