জাপান এ সর্বাধিক জনপ্রিয় eSports Bookies

মাত্র এক বছরে, এস্পোর্টস বাজার একটি বিশাল ডিগ্রীতে বৃদ্ধি পেয়েছে। এবং এটির চেহারা দ্বারা, এটি বাড়তে থাকবে। 2017 সালে, জাপানের এস্পোর্টস বাজারের মূল্য ছিল $3 মিলিয়ন। এক বছর পরে, 2018 সালে, সম্পত্তিটির মূল্য ছিল $44 মিলিয়ন। দেখা যাচ্ছে, তিনটি জাপানি আইন প্রণয়ন দেশের এস্পোর্টস সম্প্রসারণে উল্লেখযোগ্য প্রভাব ফেলেছে।

সম্প্রসারণ জাপানের মানুষের প্রকৃতির সাথেও যুক্ত। সেখানে, মানুষ সবসময় মজা-প্রেমময় মানুষ হিসাবে একটি খ্যাতি বহন করে। যেহেতু তারা মজাদার ক্রিয়াকলাপগুলিতে নিযুক্ত থাকতে পছন্দ করে, এটি অনস্বীকার্য যে এস্পোর্টস এবং এস্পোর্টস বেটিং এই ক্রিয়াকলাপের মধ্যে রয়েছে। এই কারণেই জাপানে এস্পোর্টস বাজি ধরার জন্য অনেক সাইট রয়েছে।

জাপান এ সর্বাধিক জনপ্রিয় eSports Bookies
জাপানি খেলোয়াড়দের প্রিয় এস্পোর্ট গেম

জাপানি খেলোয়াড়দের প্রিয় এস্পোর্ট গেম

উপরন্তু, উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য একটি এস্পোর্টস স্কুল (ইস্পোর্টস হাই স্কুল নামে পরিচিত) প্রতিষ্ঠিত হয়েছিল। eSports High School মূলত দ্রুত প্রসারিত এবং প্রাণবন্ত গেম মিডিয়া শিল্পের জন্য একটি ট্রেড স্কুল হিসাবে নিজেকে প্রচার করছে। স্ট্রিমার, গেম ডেভেলপার, ভার্চুয়াল ইউটিউবার, গেমিং সাংবাদিক, প্রোগ্রামার, এস্পোর্টস পন্ডিত এবং 3-ডি সিজি ডিজাইনার সহ স্নাতকদের সম্ভাব্য ক্যারিয়ারের তালিকার অনেকগুলি বিকল্পের মধ্যে প্রতিযোগিতামূলক প্রো গেমার হল একটি।

কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার জাপানের অন্যতম জনপ্রিয় এস্পোর্ট। এটি একটি যুদ্ধ খেলা যেখানে খেলোয়াড়রা সৈন্যদের দলে প্রতিদ্বন্দ্বিতা করে। দ্রুত গেমপ্লে এবং গভীরতার কারণে অনেক জাপানি খেলোয়াড়ের কাছে এই গেমটি তাদের সর্বকালের অন্যতম প্রিয়।

2021 সালে, কল অফ ডিউটি: মোবাইল ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ জাপানে $50,000 প্রাইজ পুলের সাথে অনুষ্ঠিত হয়েছিল। কল অফ ডিউটি, আশ্চর্যজনকভাবে, শীর্ষগুলির মধ্যে একটি মোবাইল এস্পোর্টস গেম. Treyarch এবং আরও কয়েকটি দল কল অফ ডিউটিতে সহযোগিতা করে, যা প্রতি বছর একটি নতুন গেম প্রকাশ করে।

বর্তমানে জাপানের অন্যান্য জনপ্রিয় এস্পোর্টগুলির মধ্যে রয়েছে:

  • কিংবদন্তীদের দল - একটি MOBA (মাল্টিপ্লেয়ার অনলাইন ব্যাটল এরিনা) গেম যা দুটি দলে বিভক্ত দশজন খেলোয়াড়কে তাদের অঞ্চল রক্ষা করতে উত্সাহিত করে৷
  • CS: যান - এটি কাউন্টার-স্ট্রাইকের জন্য সংক্ষিপ্ত: গ্লোবাল অফেনসিভ। এটি একটি মাল্টিপ্লেয়ার FPS (ফার্স্ট-পারসন শুটার) গেম।
  • ওভারওয়াচ - একটি স্পন্দনশীল এফপিএস গেম যা একটি নিকট-ভবিষ্যত আর্থ সেটিং জড়িত।

এই সব খেলাই প্রতিযোগিতামূলক। তারা একটি সম্প্রদায়ের ধারনা পোষণ করে যা লোকেরা উপভোগ করে এবং ছড়িয়ে দিতে চায়।

এবং প্রতিযোগিতার পরিপ্রেক্ষিতে, এটি সন্দেহজনক বলে মনে হচ্ছে যে কোনও জাপানি দল লিগ অফ লিজেন্ডস বা ওভারওয়াচ-এ চীন, উত্তর আমেরিকা, দক্ষিণ কোরিয়া এবং ইউরোপের দলগুলির আধিপত্যকে হুমকি দেবে। যাইহোক, চাইনিজ এস্পোর্টস ব্যবসার অবস্থার পরিপ্রেক্ষিতে, ভবিষ্যতে এটি এমন নাও হতে পারে এবং আমরা দেখতে পারি যে দেশ থেকে বিভিন্ন ধরণের এস্পোর্টে শক্তিশালী প্রতিযোগীরা আবির্ভূত হতে পারে।

জাপানি খেলোয়াড়দের প্রিয় এস্পোর্ট গেম
জাপানে ভিডিও গেম পেমেন্ট পদ্ধতি

জাপানে ভিডিও গেম পেমেন্ট পদ্ধতি

Bettors উভয় ব্যবহার করতে পারেন নেটেলার এবং স্ক্রিল একটি আমানত করতে উভয়ই অনলাইন ই-ওয়ালেট যা অনলাইনে কেনাকাটা করতে ব্যবহার করা যেতে পারে। একজন ব্যক্তি তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে তাদের স্ক্রিল বা নেটেলার অ্যাকাউন্টে অর্থ স্থানান্তর করতে পারেন এবং তারপরে সেই তহবিলগুলি একটি আমানত করতে ব্যবহার করতে পারেন।

বিটকয়েন এবং অন্যান্য ক্রিপ্টোকারেন্সি কিছু বুকমেকারদের জন্য অন্যান্য সম্ভাব্য বিকল্প। একজন বেটর তাদের বিটকয়েন ওয়ালেট থেকে সরাসরি তাদের এস্পোর্টসবুকে তহবিল স্থানান্তর করতে পারে যদি সেই বুকমেকার বিটকয়েন গ্রহণ করে। বিটকয়েন খনির ফি বহন করে, তবুও এটি ই-ওয়ালেটের বাইরে উপলব্ধ সবচেয়ে নিরাপদ সমাধানগুলির মধ্যে একটি। ই-ওয়ালেট এবং বিটকয়েন ডিপোজিট দ্রুত প্রক্রিয়া করা হয়, এবং বাজি ধরা এখনই শুরু করতে পারে।

জাপানে ভিডিও গেম পেমেন্ট পদ্ধতি
জাপানে এস্পোর্টস বাজি ধরার ইতিহাস

জাপানে এস্পোর্টস বাজি ধরার ইতিহাস

জাপানে এস্পোর্টস বাজি ধরার ইতিহাস জুয়া খেলার সাথে দেশটির ইতিহাসের সাথে সম্পর্কিত। সম্রাট টেনমু, অষ্টম শতাব্দীর একটি ঐতিহাসিক রেকর্ড অনুসারে, ব্যাকগ্যামনের মতো একটি পাশা-ভিত্তিক খেলা খেলতে উপভোগ করতেন। এই খেলাটি ব্যান-সুগোরোকু নামে পরিচিত ছিল, যার অর্থ "ডাবল সিক্স" এবং সম্রাজ্ঞী জিতোর শাসনামলে এটি নিষিদ্ধ ছিল।

বাকুটো (পেশাদার জুয়াড়ি) অত্যধিক জুয়া খেলার এই যুগে বর্তমান আধুনিক কিয়োটো থেকে গড়ে উঠেছে। এই পেশাদার জুয়াড়িদের উত্থানের সাথে সাথে জুয়ার সাথে জড়িত সহিংসতার পরিমাণ বৃদ্ধি পেয়েছে।

জাপান সরকার 13 শতকে গেমিংয়ের বিরুদ্ধে নয়টি আদেশ জারি করেছিল। ইডো যুগে সামুরাইদের জুয়া খেলার অনুমতি ছিল না। অন্যদিকে, উচ্চপদস্থ সামুরাইদের মদ্যপান, জুয়া খেলা এবং পতিতাদের সাথে মেলামেশা করার অনুমতি দেওয়া হয়েছিল।

সময়ের সাথে সাথে জুয়া খেলার অন্যান্য ধরন চালু হয়েছিল। উল্লেখযোগ্যভাবে, কার্ড, স্লট এবং ডাইস গেম যেমন মাহজং এবং পাচিঙ্কো ছবিতে এসেছে। মানুষও বিনোদনের মাধ্যম হিসেবে তকরকুজি (লটারি) খেলা শুরু করে। জুয়ার জনপ্রিয়তা বৃদ্ধির কারণে, অবৈধ সেক্টরগুলিও ঝাঁপিয়ে পড়ে৷ এবং দুঃখের বিষয়, তারা অপরাধ সংস্থাগুলি তৈরি করে জুয়া শিল্পকে কাজে লাগানোর সুযোগ নিয়েছিল যেগুলি অবৈধ জুয়া কার্যক্রমের উপর ফোকাস করে৷

জাপানে এস্পোর্টস বাজি ধরার ইতিহাস
জাপানে আজকাল খেলাধুলা

জাপানে আজকাল খেলাধুলা

ভাগ্যক্রমে, এই সব পরিবর্তিত. যখন বিশ্ব 2000-এর দশকে প্রবেশ করেছিল, তখন অনেক দিন চলে গেছে যখন জুয়া খেলা এবং মজা করা নেতিবাচক অর্থের সাথে যুক্ত ছিল, যেমন সহিংসতা, জনসাধারণের অশান্তি এবং দাঙ্গা। আজকাল, জাপানে জুয়া খেলার আয়োজন করা হয় এবং মজা করা আর অপরাধের সাথে যুক্ত নয়। এবং আজকাল, এস্পোর্টস বাজি ছবির অংশ হয়ে উঠেছে।

জুয়া খেলার এই উল্লেখযোগ্য পরিবর্তন জাপানে ইন্টারনেটের জনপ্রিয়তার সাথেও জড়িত। কয়েক দশক আগে, দেশের বেশিরভাগ মানুষের জন্য ইন্টারনেট অ্যাক্সেস করা চ্যালেঞ্জিং ছিল। কিন্তু 2000 এর দশকে, সেই চ্যালেঞ্জ আর ছিল না। আজকাল, একজন ব্যক্তি প্রায় যেকোনো জায়গায় যেতে এবং ইন্টারনেট অ্যাক্সেস করতে পারে। এবং ইন্টারনেটে অ্যাক্সেস যত সহজ হবে, তত বেশি মানুষ অ্যাক্সেস করতে চাইবে esports বাজি সাইট.

এস্পোর্টস বাজির জন্য জাপানি সরকারের সমর্থন অপ্রতিরোধ্য বলে মনে হতে পারে। এনটিটি-স্পোর্টস, টেলিকমিউনিকেশন কর্পোরেশন এনটিটি-এর প্রতিযোগিতামূলক গেমিং সাবসিডিয়ারি এবং টোকিও ভার্ডির ই-স্পোর্টস স্পিনঅফ (যেটি স্পোর্টস জেনারের বাইরেও গেম খেলে) ইস্পোর্টস হাই স্কুলকে সমর্থন করে, ভার্দে সদস্যরা ছাত্র শিক্ষায় সক্রিয়।

যদি একটি গেমিং হাই স্কুলের ধারণাটি বিভ্রান্তিকর হয়, তবে মনে রাখবেন যে জাপানের হাই স্কুল বাধ্যতামূলক শিক্ষা ব্যবস্থার অংশ নয় এবং উচ্চ বিদ্যালয়গুলি তাদের পাঠ্যক্রমের একটি ট্রেড স্কুলের মতো উপাদান সহ অস্বাভাবিক নয়। ইস্পোর্টস হাই স্কুলের ওয়েবসাইটে বলা হয়েছে, "পেশাদার হিসেবে পেশাদার গেমিং, অবিশ্বাস্যভাবে চ্যালেঞ্জিং, এবং তাই আমাদের লক্ষ্য হল শিক্ষার্থীদের এমন দক্ষতা প্রদান করা যা শুধুমাত্র প্রতিযোগিতামূলক গেমিংয়ে নয়, বিভিন্ন উপায়ে প্রয়োগ করা যেতে পারে।"

জাপানে আজকাল খেলাধুলা
জাপানে ভিডিও গেম বাজির ভবিষ্যত

জাপানে ভিডিও গেম বাজির ভবিষ্যত

সামনের দিকে তাকিয়ে, জাপানে এস্পোর্টস এবং এস্পোর্টস বাজির ভাগ্য ভাল হতে চলেছে। অনেক কিছুর মধ্যে, এটি এই সত্যের সাথে যুক্ত যে জাপান এমন একটি দেশ যা পরিবর্তনকে আলিঙ্গন করে। জাপানী লোকেরা, যারা আজীবন শিক্ষার্থী হতে থাকে, তারাও এস্পোর্টস এবং বেটিং শিল্পের ভবিষ্যতের এই আশাবাদী দৃষ্টিভঙ্গির জন্য কৃতিত্বের যোগ্য।

2022 এবং তার পরে, দেশে এস্পোর্টস বাজির আইনি অবস্থার একটি স্পষ্টীকরণ নিঃসন্দেহে শিল্পের বিকাশে সহায়তা করবে। এখন পর্যন্ত বিভিন্ন ধরনের বাজি বৈধ করতে দ্বিধাগ্রস্ত জাপানী সরকার পরিস্থিতি ব্যাখ্যা করতে অগ্রসর হবে কিনা তা দেখার বিষয়।

কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার, লিগ অফ লিজেন্ডস, সিএস: জিও এবং ওভারওয়াচের মতো এস্পোর্টগুলির জনপ্রিয়তার প্রেক্ষিতে, সেইসাথে সর্বাধিক জনপ্রিয় এস্পোর্টস শিরোনামের পরিপ্রেক্ষিতে জাপানি বাজারের অনন্য বৈশিষ্ট্য, এস্পোর্টস বেটিং সম্পর্কে কিছু স্পষ্টতা বেশ উপকারী হবে।

জাপানে ভিডিও গেম বাজির ভবিষ্যত
জাপানে esport বেটিং কি বৈধ?

জাপানে esport বেটিং কি বৈধ?

সাধারণত, শিল্প প্রতিশ্রুতিশীল মনে হয়. এবং জাপানে esports এবং esports বাজির ক্রমবর্ধমান জনপ্রিয়তা দেখে, দেশটি কিছুটা হলেও শিল্পকে বৈধ করার দিকে এগিয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে।

ন্যায্যভাবে বলতে গেলে, এস্পোর্টস বেটিং বৈধতার ক্ষেত্রে কাজ করে যা বর্তমানে অস্পষ্ট। যদিও জাপানি ক্লায়েন্টদের তাত্ত্বিকভাবে বাজি ধরার অনুমতি নেই, জাপান সরকার বিদেশী অপারেটরদের জাপানি গ্রাহকদের অ্যাক্সেস করতে নিষেধ করে না।

এটি জাপানে এস্পোর্টস বাজির সম্পূর্ণ বৈধকরণের দিকে নিয়ে যাবে কিনা তা স্পষ্ট নয়, তবে কথোপকথন খোলার ফলে নিঃসন্দেহে স্থানীয় ব্যবসাগুলিকে তারা যা চায় তা পেতে সহায়তা করবে। অনুমিতভাবে, তারা জাপানি গ্রাহকদের তাদের কাঙ্খিত এস্পোর্টস বেটিং মার্কেট সরবরাহ করতে বিশেষজ্ঞ হতে পারে।

জাপানের সেরা এস্পোর্টস বেটিং সাইটগুলিকে শুধুমাত্র আংশিকভাবে আইনি প্রতিষ্ঠান হিসাবে কাজ করার অনুমতি দেওয়া হয়েছে। শুধুমাত্র কয়েকটি ঘরোয়া খেলায় এখন বাজি ধরা যায় এবং শুধুমাত্র একটি লাইভ ক্যাসিনোতে। এই ক্রীড়াগুলির মধ্যে রয়েছে ঘোড়দৌড়, পাওয়ারবোট দৌড়, মোটরবাইক দৌড়, ঘোড়দৌড় এবং নির্বাচিত ফুটবল লীগ।

জাপানে ক্রীড়া আইন

স্ট্যাটাসটি জটিল। পরামর্শ অনুযায়ী, সমস্ত বাজি লটারির মতো প্যারিমুটুয়েল ফ্যাশনে করা উচিত। জাপানের দণ্ডবিধির 23 অধ্যায় ইন্টারনেট এস্পোর্টস বেটিং সহ ঐতিহ্যবাহী ক্রীড়া বেটিং নিষিদ্ধ করে। আইন অনুযায়ী নাগরিকদের অননুমোদিত ওয়েবসাইটে খেলা নিষিদ্ধ করা হয়েছে।

আইনের বিরুদ্ধে কোন জরিমানা হবে না তা সম্পূর্ণরূপে নিশ্চিত হওয়ার জন্য, এস্পোর্টস বাজি রাখার সময় বা বেটিং সাইটগুলি অ্যাক্সেস করার সময় একটি ব্যক্তিগত ওয়াইফাই নেটওয়ার্ক ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়।

জাপানে esport বেটিং কি বৈধ?
জাপানে বেটিং কাজ করে

জাপানে বেটিং কাজ করে

Esports বাজি এবং জুয়া কর আইন একটু জটিল. ঘোড়দৌড় থেকে জেতা করযোগ্য, কিন্তু শুধুমাত্র যদি আপনি প্রতি বছর $500,000-এর বেশি জিতেন। আপনি আপনার জয় থেকে বাজি হারানোর খরচও কাটাতে পারবেন না। আপনি এক বছরে বাজিতে $600,000 হারালেও আপনার উপার্জনের উপর ট্যাক্স দিতে হবে।

উল্লেখ্য যে জাপানে শুধুমাত্র সীমাবদ্ধ এস্পোর্টস বাজি ধরার অনুমতি দেওয়া হলেও ট্যাক্স কোড অন্যান্য খেলায় বাজি ধরার ব্যবস্থা করে না। কারণ জাপান সরকার দেশে কাজ করে এমন স্পোর্টসবুকগুলি নিয়ন্ত্রণ করে না, এটি সন্দেহজনক যে কোনও ট্যাক্স আটকে রাখা হবে। আপনার ট্যাক্স অবস্থান সম্পর্কে একজন হিসাবরক্ষকের সাথে কথা বলা অপরিহার্য।

এর আগে, এটি উল্লেখ করা হয়েছিল যে তিনটি জাপানি আইনী আইন এস্পোর্টস বাজারকে পুনরায় আকার দিয়েছে। সেই আইনগুলো নিম্নরূপ:

1. ফুইহো

এই আইনের অধীনে, "গেম সেন্টার" (অর্থাৎ, বিনোদন তোরণ) ফুইহোর অধীনে বিশেষ আইনের অধীন (একটি ব্যবসা হিসাবে বর্ণনা করা হয়েছে যেখানে মালিকরা একটি বিভাজিত জায়গায় স্লট মেশিন, টিভি গেম মেশিন বা অন্যান্য বিনোদন সুবিধা দিয়ে আর্কেড সজ্জিত করে এবং গেস্ট খেলতে অনুমতি দিন)।

ধরুন একটি ব্যবসা ফুইহোর অধীন। সেক্ষেত্রে, এটিকে অবশ্যই প্রিফেকচারাল পাবলিক সেফটি কমিশনের কাছ থেকে কাজ করার অনুমতি নিতে হবে এবং ব্যবসার সময় সীমিত করা, নাবালকদের অ্যাক্সেস সীমিত করা এবং খেলোয়াড়রা প্রতিযোগিতায় অংশ নিলে তাদের পুরস্কারের অর্থ প্রদান নিষিদ্ধ সহ বেশ কিছু বিধিনিষেধ মেনে চলতে হবে।

2. প্রিমিয়াম আইন

প্রিমিয়াম আইন ব্যবসাগুলিকে তাদের পরিষেবার বিনিময়ে অতিরিক্ত প্রিমিয়াম চার্জ করা নিষিদ্ধ করে৷ জাপানে, এস্পোর্টের সাথে প্রধান প্রশ্ন ছিল প্রতিযোগিতার জন্য গেমের প্রকাশক কর্তৃক প্রদত্ত পুরস্কারের অর্থ প্রকাশকের জন্য প্রিমিয়াম হিসাবে বিবেচিত হবে কিনা।

যদি কোনো এস্পোর্টস প্রতিযোগিতার পুরস্কারের অর্থ প্রিমিয়াম আইনের অধীন হয়, তাহলে পুরস্কারের অর্থের পরিমাণ লেনদেনের মূল্যের 20 গুণের কম হতে পারে না; বা (ii) 100,000 জাপানি ইয়েন (প্রায় $900)।

3. পেনাল কোড

জাপানে জুয়া কঠোরভাবে নিয়ন্ত্রিত, এবং যে কেউ জুয়া খেলে বা জুয়া খেলার সুবিধা চালায় তাকে ফৌজদারি অভিযোগের সম্মুখীন হতে হয়। জাপানি পেনাল কোডে বেটিংকে নিম্নরূপ সংজ্ঞায়িত করা হয়েছে:
"একটি প্রতিযোগিতায় সম্পত্তি বাজি ধরা যার ফলাফল সুযোগ দ্বারা নির্ধারিত হয়।"

এটি শুধুমাত্র esports বাজির ক্ষেত্রেই নয়, esports প্রতিযোগিতার ক্ষেত্রেও প্রযোজ্য। যখন কোনো এস্পোর্টস প্রতিযোগিতার খেলোয়াড়রা প্রতিযোগিতার আয়োজককে রেজিস্ট্রেশনের খরচ দেয় এবং পুরস্কারের অর্থের মধ্যে রেজিস্ট্রেশন ফি অন্তর্ভুক্ত থাকে (যা প্রায় সবসময়ই হয়), রেজিস্ট্রেশন ফি প্রদান করাকে বাজি ধরা হতে পারে। যেহেতু আপনি ফি প্রদান করে "একটি প্রতিযোগিতায় একটি সম্পত্তি বাজি ধরছেন যার ফলাফল সুযোগের উপর নির্ভর করে", আপনি "একটি প্রতিযোগিতায় একটি সম্পত্তি বাজি ধরছেন যার ফলাফল সুযোগের উপর নির্ভর করে।"

জাপানে বেটিং কাজ করে
FAQs

FAQs

অনেক লোক যারা এস্পোর্টস বেটিং সাইটগুলি কীভাবে পরিচালনা করে সে সম্পর্কে অপরিচিত তাদের অনেক প্রশ্ন রয়েছে। এগুলোর মধ্যে কয়েকটি হল:

সমস্ত জাপানি এস্পোর্টস বেটিং সাইট কি জাপানি ইয়েন গ্রহণ করে?

না। বেটিং সাইটগুলি তাদের প্রধান মুদ্রা হিসাবে EUR, USD এবং GBP গ্রহণ করে চলেছে। শুধুমাত্র কিছু বুকি JPY কে মুদ্রা হিসাবে গ্রহণ করে কারণ এটিকে "বহিরাগত" বলে মনে করা হয়।

বয়স সম্পর্কিত সীমাবদ্ধতা আছে?

সাধারণত, জাপানে, এস্পোর্টস বাজি রাখার জন্য একজন ব্যক্তির বয়স 18 বছর (বা তার বেশি) হতে হবে। যাইহোক, তারা একটি দলের সাথে খেলতে পারে এবং 18 বছরের কম বয়সী হলেও বাজি রাখতে পারে না।

আমি কি একজন জাপানি অনলাইন বেটার হিসাবে অন্য বিকল্প পেতে পারি?

স্থানীয় নিয়মের কারণে জাপানে সর্বোত্তম পণ (ভূমি-ভিত্তিক বা অনলাইন) অভিজ্ঞতা পাওয়া কঠিন। শুধুমাত্র চারটি খেলার অনুমতি রয়েছে এবং বাজির বিকল্পগুলি কঠোরভাবে সীমাবদ্ধ। আপনি যদি আন্তর্জাতিক বেটিং সাইটগুলিতে খেলেন তবে আপনি অনেক সম্ভাবনা এবং সুবিধা পেতে পারেন।

জাপানে অনলাইন এস্পোর্টস বেটিং সাইটগুলি থেকে আমি কী আশা করতে পারি?

জাপানের অনলাইন এস্পোর্টস বেটিং সাইটগুলি খেলোয়াড়দের আন্তর্জাতিক বেটিং সাইটগুলি অ্যাক্সেস করার সুযোগ দেয়।

FAQs