তাত্ক্ষণিক প্রত্যাহার

একটি তাত্ক্ষণিক প্রত্যাহার বুকমেকার এমন একটি যা খেলোয়াড়দের তাদের জয় তুলে নিতে দেয় এবং 24 ঘন্টার মধ্যে পরিশোধ করতে দেয়। এটি যে সময় নেয় তা অনেকটাই নির্ভর করে ক্যাসিনো বা এস্পোর্টস বেটিং সাইট ব্যবহার করা হচ্ছে এবং প্লেয়ারটি যে দেশে রয়েছে তার উপর। এই সময়ে শুধুমাত্র কয়েকটি অনলাইন ইস্পোর্ট বেটিং সাইট রয়েছে যেগুলি মার্কিন যুক্তরাষ্ট্র এবং অস্ট্রেলিয়াতে তাত্ক্ষণিকভাবে টাকা তোলার অনুমতি দেবে।

সঠিক তাত্ক্ষণিক প্রত্যাহারের সাইট খুঁজে পেতে ব্যবহারকারীদের তাদের যথাযথ পরিশ্রম করার জন্য সময় নেওয়ার পরামর্শ দেওয়া হয়। ব্যবহারকারীর পর্যালোচনা পড়া প্রতিটি সাইট কত দ্রুত অর্থ প্রদান করে তার একটি পরিষ্কার ধারণা দেবে। সাইট দ্বারা প্রদত্ত সময়ের স্কেল থেকে প্রত্যাহার প্রক্রিয়ার কার্যকারিতা বলা সবসময় সম্ভব নয়।

কেউ কেউ 24 ঘন্টার মধ্যে তাত্ক্ষণিক প্রত্যাহারের প্রতিশ্রুতি দেয় তবে এটি তার চেয়ে বেশি সময় নিতে পারে। কেউ কেউ বলতে পারে 72 ঘন্টা কিন্তু তা তাৎক্ষণিক হতে পারে। এটি প্লেয়ার যে ধরনের স্থানান্তর পদ্ধতি ব্যবহার করে তার দ্বারাও প্রভাবিত হয়। কখনও কখনও সত্যই জানার একমাত্র উপায় হল এটি পরীক্ষা করা।

অনলাইন এস্পোর্টস বেটিং অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে এবং এই কারণেই খেলোয়াড়দের জন্য তারা সঠিক সাইট ব্যবহার করছে তা নিশ্চিত করা খুবই গুরুত্বপূর্ণ - একটি যা তাদের লেনদেনগুলি দ্রুত এবং দক্ষতার সাথে প্রক্রিয়া করবে।

Section icon
সেরা তাত্ক্ষণিক প্রত্যাহার eSport বেটিং সাইট 2021

সেরা তাত্ক্ষণিক প্রত্যাহার eSport বেটিং সাইট 2021

তাত্ক্ষণিক প্রত্যাহার বেশ কয়েকটি শীর্ষ এস্পোর্টস বেটিং সাইট থেকে উপলব্ধ।

  • 1xBetএর উত্তোলনের দ্রুততম পদ্ধতি হল বিটকয়েন, যেখানে লেনদেন 15 মিনিটের মধ্যে সম্পন্ন করা যেতে পারে।

  • বেটফেয়ার ফাস্ট ফান্ড বিকল্প সহ একটি শীর্ষ সাইট যেখানে কয়েক সেকেন্ডের মধ্যে একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পাঠানো যেতে পারে। এটি গ্রাহকদের জন্য কাজ করে যাদের ভিসা ডেবিট কার্ড বা প্রিপেইড কার্ড আছে।

  • ধান পাওয়ার 2019 সাল থেকে তাত্ক্ষণিক উত্তোলনের প্রস্তাব দিয়েছে। আবার, এটি সেই গ্রাহকদের জন্য যারা ভিসা ডেবিট বা প্রিপেইড কার্ড ব্যবহার করেন।

  • ল্যাডব্রোকস ভিসা ডেবিট ব্যবহারকারীদের জন্য ফাস্ট ফান্ড বিকল্প অফার করে কিন্তু 'তাত্ক্ষণিক' শব্দটি ব্যবহার করে না। প্রক্রিয়াটি এখনও কয়েক ঘন্টার মধ্যে কাজ করবে।

  • প্রবাল সর্বোচ্চ £2000 সহ দ্রুত তহবিল উত্তোলনের প্রস্তাব দেয় এবং রাজ্যের তহবিল চার ঘন্টার মধ্যে পাওয়া উচিত।

  • উইলিয়াম হিল চার ঘন্টা প্রত্যাহার টার্নঅরাউন্ডের জন্য সরাসরি ভিসা ব্যবস্থা রয়েছে।

  • বেটওয়েএর দ্রুত বিকল্প হল একটি ওয়েব ওয়ালেট থেকে টাকা তোলা, যেখানে অ্যাকাউন্টে উপস্থিত হতে 24 ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে।

  • বেট365 অন্যান্য পদ্ধতির তুলনায় অনেক বেশি সর্বাধিক পরিমাণ সহ তাত্ক্ষণিক ভিসা ডেবিট বিকল্প রয়েছে।

  • রিভারলি একটি সাইট যেখানে দ্রুততম বিকল্প হল একটি ইওয়ালেট যেমন স্ক্রিল এবং এটি 24 ঘন্টা পর্যন্ত সময় নেয়৷

  • 22 বাজি এছাড়াও 24 ঘন্টার মধ্যে প্রত্যাহারের জন্য দ্রুত ইওয়ালেট বিকল্পগুলি অফার করে৷

সেরা তাত্ক্ষণিক প্রত্যাহার eSport বেটিং সাইট 2021
কেন কিছু বুকমেকাররা টাকা দিতে এত সময় নেয়?

কেন কিছু বুকমেকাররা টাকা দিতে এত সময় নেয়?

কিছু ই-স্পোর্টস বাজির সাইটগুলিতে এমন কেউ থাকবে না যারা চব্বিশ ঘন্টা টাকা তোলা নিয়ে কাজ করবে এবং যদি তারা না করে তবে এটি গ্রাহকের জন্য একটি লাল পতাকা হওয়া উচিত, সর্বোপরি, তারা চব্বিশ ঘন্টা টাকা নিয়ে খুশি। তাদের অবিলম্বে প্রত্যাহারের অনুরোধগুলি প্রক্রিয়া করার অবস্থানে থাকা উচিত।

কিছু ক্ষেত্রে, গ্রাহক সঠিক যাচাইকরণ প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে পারেননি এবং যদি এই পদক্ষেপগুলি এখনও বাকি থাকে তবে সাইটটি প্রত্যাহারের অনুরোধ প্রক্রিয়া করার আগে আরও তথ্য পেতে চাইতে পারে। তাদের প্রয়োজন হতে পারে এমন আইডির উদাহরণগুলির মধ্যে পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স এবং ঠিকানার প্রমাণ অন্তর্ভুক্ত। এই পদক্ষেপগুলি যত তাড়াতাড়ি সম্ভব সম্পন্ন হয়েছে তা নিশ্চিত করা একটি ভাল ধারণা যাতে প্রত্যাহারের প্রয়োজন হলে অপেক্ষা করার সময় না থাকে।

প্রত্যাহারের অনুরোধ প্রক্রিয়া করতে এক দিনের বেশি সময় লাগে এমন যেকোন সাইট থেকেও গ্রাহককে সতর্ক থাকতে হবে। তাদের মধ্যে কেউ কেউ দেরি করে অর্থপ্রদান করে যাতে খেলোয়াড়দেরকে বাহ্যিক অ্যাকাউন্টে স্থানান্তর না করে জয়ের সাথে বাজি চালিয়ে যেতে উৎসাহিত করা যায়। কোনও ওয়েবসাইটের জন্য অর্থপ্রদানের জন্য একদিনের বেশি সময় নেওয়ার কোনও উপযুক্ত কারণ নেই, তাই একবার একজন খেলোয়াড় এমন একটি সাইটের মুখোমুখি হন যেটি করে, তাদের কেবল অ্যাকাউন্ট খালি করা উচিত এবং অন্য একটি সাইট খুঁজে নেওয়া উচিত।

কেন কিছু বুকমেকাররা টাকা দিতে এত সময় নেয়?
আপনি একটি বাজি সাইট থেকে কোন পরিমাণ টাকা উত্তোলন করতে পারেন?

আপনি একটি বাজি সাইট থেকে কোন পরিমাণ টাকা উত্তোলন করতে পারেন?

কিছু সাইট আছে যা ব্যবহারকারী যেকোন সময়ে প্রত্যাহার করতে পারে এমন পরিমাণের উপর সীমাবদ্ধ করতে পারে। সাইটটি ব্যবহার শুরু করার আগে এটি আগে থেকেই পরীক্ষা করে নেওয়া একটি ভাল ধারণা৷ উদাহরণ স্বরূপ, যদি £50 তোলার সীমা থাকে কিন্তু ব্যবহারকারীর £100 থাকে তাহলে এর অর্থ হল একাধিক প্রত্যাহার তাদের নিজস্ব অর্থ পেতে সক্ষম হবে।

যারা একটি eSports বেটিং সাইট ব্যবহার করেন তাদের জন্য দ্রুততম প্রত্যাহার পদ্ধতি রয়েছে তা নিশ্চিত করা একটি ভাল ধারণা। প্রত্যাহারের গতিতে দুটি উপাদান রয়েছে। প্রথমটি হল অনুরোধটি প্রক্রিয়া করার জন্য সাইট দ্বারা নেওয়া সময়। দ্বিতীয়টি হল তাদের শেষে অনুরোধটি প্রক্রিয়া করার জন্য নির্বাচিত প্রত্যাহার পদ্ধতি দ্বারা নেওয়া সময়।

একটি eWallet দ্রুততম বিকল্পগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয় এবং PayPal এই বিভাগে পড়ে তবে এটি শুধুমাত্র যুক্তরাজ্য এবং ইউরোপে উপলব্ধ। মার্কিন যুক্তরাষ্ট্রে বর্তমানে কোনো eWallet সিস্টেম নেই। পরবর্তী দ্রুততম সিস্টেম হল eTransfer। এটি বণিক এবং ব্যবহারকারীর ব্যাঙ্ক অ্যাকাউন্টের মধ্যে একটি সংযোগ। আমানত এবং উত্তোলন দ্রুত হয় এবং প্রকৃত ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিবরণ কখনও ব্যবসায়ীর কাছে প্রকাশ করা হয় না।

আপনি একটি বাজি সাইট থেকে কোন পরিমাণ টাকা উত্তোলন করতে পারেন?
24 ঘন্টার মধ্যে পেআউট সহ বুকমেকারদের সুবিধা এবং অসুবিধা

24 ঘন্টার মধ্যে পেআউট সহ বুকমেকারদের সুবিধা এবং অসুবিধা

তাত্ক্ষণিক প্রত্যাহার এসপোর্ট বেটিং সাইটগুলি ব্যবহার করার কয়েকটি সুবিধা এবং অসুবিধা রয়েছে। প্লাস পাশ দিয়ে:

  • 24 ঘন্টার মধ্যে একটি দ্রুত অর্থ প্রদানের অর্থ হল ব্যবহারকারী আরও দ্রুত তাদের নিজস্ব অর্থ অ্যাক্সেস করতে সক্ষম হবে। এটি তাদের সেই সাইটে বা অন্য সাইটে আরও খেলার বিষয়ে আরও বিকল্প দেবে।

  • এটি দেখায় যে অনলাইন এস্পোর্ট বেটিং সাইটটি যতদিন সম্ভব তাদের গ্রাহকের অর্থ ধরে রাখার চেষ্টা করার পরিবর্তে গ্রাহক পরিষেবার উপর একটি শক্তিশালী ফোকাস রয়েছে।

  • এসপোর্ট বেটিং সাইটগুলি থেকে অর্থ উত্তোলনের অনেকগুলি পদ্ধতির সাথে, একটি দ্রুত পদ্ধতি রয়েছে যা প্রায় প্রতিটি গ্রাহকের জন্য উপযুক্ত হবে তাই কাউকে তাদের অর্থের জন্য 24 ঘন্টার বেশি অপেক্ষা করতে হবে না।

  • দ্রুত লেনদেনের অর্থ হল যে অর্থ সাইটে কম সময় ব্যয় করে এবং স্বতঃস্ফূর্ত বাজি রাখার জন্য কম প্রলোভন রয়েছে।

অন্যদিকে, 24-ঘন্টা প্রত্যাহার সাইটের খুব কমই কোন অসুবিধা নেই, যদিও ব্যবহারকারীরা বিবেচনা করতে চাইতে পারেন যে এটি তাদের পরিষেবা সম্পর্কে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় নাও হতে পারে। কিছু ব্যবহারকারী বাজি ধরার জন্য ভাল মানের গ্রাহক পরিষেবা বা বিস্তৃত পরিসরের এস্পোর্ট থাকতে পছন্দ করতে পারে।

24 ঘন্টার মধ্যে পেআউট সহ বুকমেকারদের সুবিধা এবং অসুবিধা