Astralis

Astralis, AST নামেও পরিচিত, নিঃসন্দেহে বিশ্বের সেরা eSports দলগুলির মধ্যে একটি। ডেনিশ পোশাকটি শীর্ষস্থানীয় ইস্পোর্টস টুর্নামেন্ট এবং প্রতিযোগিতায় প্রভাবশালী শক্তিতে পরিণত হয়েছে। এই রাউন্ড-আপে, অ্যাস্ট্রালিস সম্পর্কে প্রতিটি বিশদ বিবরণ খুঁজে বের করুন, এটির প্রতিষ্ঠা থেকে শুরু করে বিভিন্ন গেমের মধ্যে এটির রোস্টার রয়েছে। এছাড়াও, গ্লোবাল ই-স্পোর্টস অঙ্গনে দলের কৃতিত্ব এবং কৃতিত্বগুলি এবং গুরুত্বপূর্ণভাবে, কীভাবে অ্যাস্ট্রালিসের উপর বাজি ধরতে হয় তা খুঁজে বের করুন।

Astralis হল একটি বিখ্যাত ই-স্পোর্ট দল যা 2019 সালে প্রতিষ্ঠিত হয়েছিল যখন এর প্রতিষ্ঠাতারা RFRSH এন্টারটেইনমেন্ট কিনেছিলেন, একটি eSports কোম্পানি 2016 সালে Nikolaj Nyholm এবং Jakob Lund Kristensen দ্বারা শুরু হয়েছিল। RFRSH এন্টারটেইনমেন্টের দুটি বিভাগে দল ছিল, কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ (CS: GO) এবং লিগ অফ লিজেন্ডস। RFRSH এন্টারটেইনমেন্টের অধিগ্রহণের পর, দুটি দল অ্যাস্ট্রালিস ব্র্যান্ডের অধীনে খেলা শুরু করে। ফলস্বরূপ, সংশ্লিষ্ট দলের খেলোয়াড়দের পাশাপাশি মূল কর্মীরাও অ্যাস্ট্রালিসে চলে যান।

Astralis
অ্যাস্ট্রালিস সম্পর্কে

অ্যাস্ট্রালিস সম্পর্কে

Astralis গ্রুপ ম্যানেজমেন্ট ApS-এর মালিকানাধীন, Astralis 2019 সালের ডিসেম্বরে Nasdaq ফার্স্ট নর্থ গ্রোথ মার্কেটে তালিকাভুক্ত হওয়ার পর সর্বজনীনভাবে তালিকাভুক্ত হওয়া প্রথম eSports ফ্র্যাঞ্চাইজি হিসেবে রেকর্ড করেছে। কোম্পানির সর্বশেষ আর্থিক প্রতিবেদন অনুযায়ী, 2021 সালের জন্য Astralis-এর নেট আয় অর্থবছর ছিল প্রায় $10 মিলিয়ন, যা আগের বছরের তুলনায় 45% বৃদ্ধি পেয়েছে।

আজ, অ্যাস্ট্রালিস হল সবচেয়ে জনপ্রিয় ইস্পোর্টস দলগুলির মধ্যে৷ এটি GARMIN, POWER, Aim Lab, Logitech, UNIBET, Turtle Beach, HP দ্বারা OMEN, Hummel, Secretlab, Next Level Trading, এবং Bang & Olufsen সহ বিশ্বের কিছু নেতৃস্থানীয় ব্র্যান্ডের সাথে অংশীদারিত্ব করে, শুধুমাত্র কয়েকটি উল্লেখ করার জন্য।

অ্যাস্ট্রালিস সম্পর্কে
অ্যাস্ট্রালিস দল

অ্যাস্ট্রালিস দল

যদিও অ্যাস্ট্রালিস CS: GO-তে একটি শীর্ষ এস্পোর্টস দল হিসাবে শুরু করেছিল, এটি অন্যান্য বিভাগে প্রসারিত হয়েছে। 2022 সাল পর্যন্ত, কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ, লিগ অফ লিজেন্ডস (এলওএল), ফোর্টনাইট, ফিফা এবং রেইনবো সিক্স: সিজ-এ ই-স্পোর্টস সংগঠনের রোস্টার রয়েছে।

আগেই উল্লেখ করা হয়েছে, দুটি অগ্রগামী দল CS: GO এবং লীগ অফ লিজেন্ডস-এ অংশগ্রহণ করেছিল। দুটি আরএফআরএসএইচ এন্টারটেইনমেন্ট দল অধিগ্রহণ করার পরপরই, অ্যাস্ট্রালিস এগিয়ে যান এবং একটি ফিফা দল প্রতিষ্ঠা করেন যা পূর্বে ফিউচার এফসি নামে পরিচিত ছিল এবং পরে একটি রেইনবো সিক্স: সিজ রোস্টার চালু করে, যা পূর্বে ডিসরাপ্ট গেমিং নামে পরিচিত। অন্যদিকে, অ্যাস্ট্রালিস ফোর্টনাইট দলটি 2021 সালে 'Th0masHD'-তে স্বাক্ষর করার পরে গঠিত হয়েছিল, যা বিশ্বের অন্যতম সেরা পেশাদার খেলোয়াড়। যুদ্ধ রয়্যাল খেলা সময়ে

আজ, পাঁচটি দলই অ্যাস্ট্রালিস লোগো সহ দলের অফিসিয়াল রঙ, কালো এবং লাল রঙে অ্যাস্ট্রালিস ছাতার নিচে খেলছে।

অ্যাস্ট্রালিস দল
অ্যাস্ট্রালিসের সবচেয়ে শক্তিশালী খেলা

অ্যাস্ট্রালিসের সবচেয়ে শক্তিশালী খেলা

যদিও অ্যাস্ট্রালিসের পাঁচটি ইস্পোর্টস বিভাগে দল রয়েছে, তবে এর আধিপত্য কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভে। CS: GO-তে দলের সাফল্যের জন্য RFRSH এন্টারটেইনমেন্টের রোস্টার অধিগ্রহণের জন্য দায়ী করা যেতে পারে যেটিতে রেনে "কাজুনব" বোর্গ, আন্দ্রেয়াস "Xyp9x" হজস্লেথ, ফিন "ক্যারিগান" অ্যান্ডারসেন, নিকোলাই "ডিভাসেস" সহ প্রথম-ব্যক্তি শ্যুটারের কিছু হটশট অন্তর্ভুক্ত ছিল। " রিডটজ, এবং পিটার "দুপ্রেহ" রাসমুসেন। সমৃদ্ধ রোস্টার ছাড়াও, দলের কোচ ড্যানি "জোনিক" সোরেনসেনের ভূমিকাকে উপেক্ষা করা যায় না। প্রাক্তন CS: GO প্রো প্লেয়ার অ্যাস্ট্রালিস CS: GO দলের সাফল্যে মুখ্য ভূমিকা পালন করেছে। গেমস অ্যাওয়ার্ড 2020-এ তিনি 'সেরা এস্পোর্টস কোচ' জিতেছেন।

চারটি CS: GO Majors এর ট্রফি ক্যাবিনেটে এবং 20 টিরও বেশি অন্যান্য চ্যাম্পিয়নশিপের সাথে, Astralis যুক্তিযুক্তভাবে সেরা CS: GO দল। তাতে বলা হয়েছে, ভালভ এবং হিডেন পাথ এন্টারটেইনমেন্টের মাল্টিপ্লেয়ার ফার্স্ট-পারসন শ্যুটার, CS: GO হল অ্যাস্ট্রালিসের সবচেয়ে শক্তিশালী খেলা।

অন্যান্য শীর্ষ অ্যাস্ট্রালিস দল

দেখার মতো অন্যদের মধ্যে একটি হল অ্যাস্ট্রালিস ফিফা দল। মাত্র সম্প্রতি, স্টেফানি "টেকা" লুয়ানা প্রথম মহিলা যিনি কাঙ্ক্ষিত ফিফার চ্যালেঞ্জার মোডের জন্য যোগ্যতা অর্জন করেছেন৷ এটি একটি চিহ্ন যা অ্যাস্ট্রালিস ফিফা দল মহত্ত্বের জন্য প্রস্তুত। অ্যাস্ট্রালিস লিগ অফ লিজেন্ডস রোস্টারে আন্দ্রেই "জেরক্সে" ড্রাগোমিরের প্রত্যাবর্তন এবং কিস "ভিজিক্সাসি" তামাস-এ স্বাক্ষর করার অর্থ হল অ্যাস্ট্রালিস LoL টুর্নামেন্টে দেখার জন্য একটি দল হবে৷

অ্যাস্ট্রালিসের সবচেয়ে শক্তিশালী খেলা
কেন Astralis জনপ্রিয়?

কেন Astralis জনপ্রিয়?

Astralis এর মধ্যে একটি সবচেয়ে জনপ্রিয় ইস্পোর্ট দল যে punters উপর বাজি. এই দলটি eSports বেটিং দৃশ্যে বিখ্যাত হওয়ার বেশ কয়েকটি কারণ রয়েছে।

প্রথমটি হল কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ টুর্নামেন্টে দলের আধিপত্য। দলটি চারটি CS-এ শ্রেষ্ঠত্ব অর্জন করেছে: GO Majors FaZe Clan, Fnatic, Team Liquid, এবং Natus Vincere সহ পরিবারের নামগুলোকে মারধর করেছে। অ্যাস্ট্রালিস আরও বেশ কয়েকটি শীর্ষস্থানীয় CS: GO টুর্নামেন্টে গণনা করার মতো একটি শক্তি হয়েছে। নিশ্চিতভাবে, এই আধিপত্য দলটিকে বাজির দৃশ্যে জনপ্রিয় করে তোলে কারণ পন্টাররা সর্বদা সর্বাধিক বিজয়ী এবং খেলোয়াড়দের উপর বাজি ধরে।

অ্যাস্ট্রালিসের জনপ্রিয়তার আরেকটি কারণ হল সোশ্যাল মিডিয়ার ব্যাপক পৌছানো। দলটি তার সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলিতে লক্ষ লক্ষ অনুসরণকারীর গর্ব করে: টুইটার, ফেসবুক, টুইচ, ইউটিউব এবং ইনস্টাগ্রাম। বিস্তৃত দর্শকরা এটিকে বেটিং দৃশ্যে একটি জনপ্রিয় ইস্পোর্টস দল করে তোলে।

সর্বশেষ হল UNIBET এর সাথে অংশীদারিত্ব, সেরা ইস্পোর্টস বুকমেকারদের মধ্যে একটি। দলটি UNIBET এর সাথে একটি সহযোগিতায় প্রবেশ করেছে, যা বাজি ধরার ক্ষেত্রে এটিকে প্রথম সারিতে রাখে। এর মানে হল বেশিরভাগ UNIBET পন্টাররা অন্য যেকোনো eSports পোশাকের তুলনায় Astralis-এ বাজি ধরার সম্ভাবনা বেশি।

কেন Astralis জনপ্রিয়?
অ্যাস্ট্রালিসের পুরষ্কার এবং ফলাফল

অ্যাস্ট্রালিসের পুরষ্কার এবং ফলাফল

Astralis হল সবচেয়ে সজ্জিত ই-স্পোর্টস দলগুলির মধ্যে একটি, বিশেষ করে কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেনসিভ। দলটি 127 থেকে মোট $9,347,284.71 অর্জন করেছে টুর্নামেন্ট. নীচে ড্যানিশ সাজসরঞ্জাম সবচেয়ে বড় জয় কিছু আছে.

  • ELEAGUE মেজর: আটলান্টা 2017: Astralis 10th Counter-Strike: Global Offensive Major Championship-এ ELEAGUE Major: Atlanta 2017 ট্রফি নিয়ে চলে গেছে, অন্য 15 টি দলকে হারিয়ে $500,000 প্রাইজমানি নিয়ে চলে গেছে। অ্যাস্ট্রালিস তার প্রথম ফাইনালে ছিল, যেটি Virtus.pro এর বিরুদ্ধে অল-ডেনিশ দলকে প্রতিহত করেছিল। একটি উত্তপ্ত যুদ্ধের পর, AST তার প্রথম মেজর জিততে সেরা তিনটি ফাইনালের তৃতীয় ম্যাচে Virtus.pro-কে হারিয়েছে।

  • FACEIT মেজর: লন্ডন 2018: অ্যাস্ট্রালিসের দ্বিতীয় মেজর 13তম কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ মেজর চ্যাম্পিয়নশিপে এসেছিল যা 24 টি দলকে আকৃষ্ট করেছিল। FaZe ক্ল্যান এবং টিম লিকুইডের অতীতকে সহজ করার পর, অ্যাস্ট্রালিস Natus Vincere-এর সাথে দেখা করেছিলেন, যিনি কোয়ার্টারে BIG এবং সেমিফাইনালে MIBR কে পরাজিত করেছিলেন। যদিও এটি একটি অ্যাড্রেনালাইন-পূর্ণ ম্যাচ হবে বলে আশা করা হয়েছিল, অ্যাস্ট্রালিস ইউক্রেনীয় দলকে পরাজিত করে তার দ্বিতীয় মেজর চ্যাম্পিয়নশিপ এবং $500,000 প্রাইজমানি জিততে পেরেছে।

  • ইন্টেল এক্সট্রিম মাস্টার্স সিজন XIII: Katowice Major 2019: তৃতীয় অ্যাস্ট্রালিস মেজর 14 তম কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ মেজর চ্যাম্পিয়নশিপে এসেছিল, যেখানে 24 টি দলও ছিল। অ্যাস্ট্রালিস আবারও CS: GO-তে তার আধিপত্য প্রমাণ করেছে ENCE-এর সাথে দেখা করতে প্লে-অফে পায়জামা এবং MIBR-এ নিনজাসকে পরাজিত করে, যেটি ফাইনালে পৌঁছানোর জন্য টিম লিকুইড এবং Natus Vincere-কে হারিয়ে বিশ্বকে অবাক করেছিল। কিন্তু সবাই যেমন আশা করেছিল, ENCE অ্যাস্ট্রালিসের জন্য কোনও মিল ছিল না। ডেনিসরা তাদের তৃতীয় মেজর চ্যাম্পিয়নশিপ এবং $500,000 নিয়ে পরপর মেজর জেতার তৃতীয় দল হয়ে বাড়ি চলে গেছে।

  • স্টারল্যাডার মেজর: বার্লিন 2019: 15 তম কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ মেজর চ্যাম্পিয়নশিপে, অ্যাস্ট্রালিস বিশ্বের কাছে প্রমাণ করতে এগিয়ে গিয়েছিল যে এটি সেরা CS: GO দল, অন্য 23 টি দলকে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হিসাবে তার শিরোপা ধরে রাখতে। ওয়াকওভারের একটি সিরিজের পরে, অ্যাস্ট্রালিস কাজাখস্তানি ইস্পোর্টস দল আভাঙ্গারকে তার চতুর্থ মেজর জয়ের জন্য দৃঢ়ভাবে পরাজিত করে। জার্মানির জয়টি ছিল স্মরণীয় কারণ অ্যাস্ট্রালিস চারটি মেজর জয়ের একমাত্র দল হয়ে উঠেছে, শেষ পর্যন্ত এটিকে ইতিহাসের সেরা কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ দলে পরিণত করেছে।

উপরের অ্যাস্ট্রালিসের সবচেয়ে উল্লেখযোগ্য অর্জন। দলটি আরও 20 টিরও বেশি চ্যাম্পিয়নশিপ জিতেছে, যার মধ্যে রয়েছে IEM গ্লোবাল চ্যালেঞ্জ 2020, ড্রিমহ্যাক মাস্টার্স উইন্টার 2020 ইউরোপ, ব্লাস্ট প্রো সিরিজ: গ্লোবাল ফাইনাল 2019, ইসিএস সিজন 8 ফাইনাল, এবং ব্লাস্ট প্রো সিরিজ: সাও পাওলো 2019, শুধুমাত্র কয়েকটি উল্লেখ করার জন্য।

অ্যাস্ট্রালিসের পুরষ্কার এবং ফলাফল
সেরা এবং সবচেয়ে জনপ্রিয় অ্যাস্ট্রালিস খেলোয়াড়

সেরা এবং সবচেয়ে জনপ্রিয় অ্যাস্ট্রালিস খেলোয়াড়

অ্যাস্ট্রালিসের সাফল্যের অন্যতম চালিকাশক্তি হল এর প্রতিভার ফসল। দলটি বিভিন্ন বিভাগে বিশ্বের সেরা খেলোয়াড়দের প্রতিভা অর্জনে উল্লেখযোগ্যভাবে বিনিয়োগ করেছে। নীচে কিছু সেরা অ্যাস্ট্রালিস প্লেয়ার রয়েছে।

  • পিটার "দুপ্রেহ" রাসমুসেন (CS: GO): Dupreeh Astralis' CS: GO রোস্টারের সাফল্যে মুখ্য ভূমিকা পালন করেছে যা ডেনিশ দলকে চারটি মেজর এবং অন্যান্য অনেক চ্যাম্পিয়নশিপ জিততে সাহায্য করেছে। অ্যাস্ট্রালিসে একটি সফল কার্যকালের পরে, ডুপ্রীহ 2022 সালে টিম ভাইটালিটিতে যোগ দেন।
  • আন্দ্রেয়াস "Xyp9x" Højsleth (CS: GO): আরেকটি হটশট হল ''Xyp9x'' যিনি অ্যাস্ট্রালিসের চারটি মেজর জয়ী দলেরও অংশ ছিলেন। প্রাক্তন টিম সলোমিড এবং টিম ডিগনিটাস প্লেয়ারকে 2018 সালে সেরা CS: GO খেলোয়াড়দের মধ্যে একজন হিসাবে ভোট দেওয়া হয়েছিল এবং অ্যাস্ট্রালিসের সাথে প্রতিপক্ষকে ধ্বংস করে চলেছে।
  • লুকাস "গ্লা1ভে" রোসান্ডার (CS: GO): রোসান্ডারও সেরা এবং জনপ্রিয় অ্যাস্ট্রালিস খেলোয়াড়দের মধ্যে অন্যতম। তিনি চারটি মেজর জিতেছেন এবং অ্যাস্ট্রালিসের সাথে তার ব্যবসা চালিয়ে যাচ্ছেন।
  • আন্দ্রেই "জেরক্সে" ড্রাগোমির (এলওএল): Astralis তার LoL রোস্টারকে শক্তিশালী করতে সম্প্রতি "Xerxe" ফেরত স্বাক্ষর করেছে৷ জঙ্গলার প্রচুর অভিজ্ঞতা নিয়ে আসে এবং 2022 সালের এলইসি সামার স্প্লিটে অবশ্যই সহায়ক হবে।
  • স্টেফানি "টেকা" লুয়ানা (ফিফা): FIFA এর চ্যালেঞ্জার্স মোডে যোগ্যতা অর্জনকারী প্রথম মহিলা খেলোয়াড় হওয়ার পর, "Teca" প্রকৃতপক্ষে ভক্তদের প্রিয় হয়ে উঠবে৷
সেরা এবং সবচেয়ে জনপ্রিয় অ্যাস্ট্রালিস খেলোয়াড়
কোথায় এবং কিভাবে Astralis উপর বাজি

কোথায় এবং কিভাবে Astralis উপর বাজি

যারা ই-স্পোর্টস বাজিতে আছেন তাদের জন্য, অ্যাস্ট্রালিস বাজি ধরার জন্য সেরা দলগুলির মধ্যে একটি। কিন্তু পন্টারদের কিছু জিনিস জানা দরকার।

প্রথমটি হল কোনটি সেরা অ্যাস্ট্রালিস দলকে নির্ভর করতে হবে। যেমনটি আগে আলোচনা করা হয়েছে, কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ হল সেই বিভাজন যেটিতে অ্যাস্ট্রালিস প্রভাবশালী৷ তাতে বলা হয়েছে, যে বাজিকররা অ্যাস্ট্রালিসের উপর বাজি ধরতে চান তাদের কাছে একটি ভাল সুযোগ থাকে যখন তারা অ্যাস্ট্রালিস CS: GO দলে বাজি ধরে৷ অ্যাস্ট্রালিস রোস্টারে সেরা CS: GO প্লেয়ার রয়েছে। কিন্তু এটা বলার অপেক্ষা রাখে না যে অন্যান্য অ্যাস্ট্রালিস দলে বাজি ধরাটা ভালো ধারণা নয়। এটি যতক্ষণ না পন্টাররা প্রতিপক্ষকে এবং গুরুত্বপূর্ণভাবে, মতভেদ বিবেচনা করে। বিধিটি হল যে যত বেশি প্রতিকূলতা, জেতার সম্ভাবনা তত কম এবং তদ্বিপরীত।

পরবর্তী দিকটি খোঁজার বিষয়ে সেরা ইস্পোর্টস বেটিং সাইট. ব্যাঙ্করোল বাড়ানোর জন্য কোনো ডিপোজিট এবং ডিপোজিট বোনাস ছাড়াই একটি বেটিং সাইটে খেলুন। একটি স্বনামধন্য বেটিং নিয়ন্ত্রক কর্তৃপক্ষও সাইট লাইসেন্স করা উচিত. শেষ, ব্যবহারযোগ্যতা বৈশিষ্ট্য পরীক্ষা করুন; উদাহরণস্বরূপ, বিভিন্ন ইস্পোর্টস ম্যাচ এবং টুর্নামেন্টের লাইভ স্ট্রিম। এই চমত্কার বৈশিষ্ট্যটি পন্টারদের বেটিং সাইট থেকে সরাসরি অ্যাকশন অনুসরণ করতে সক্ষম করে।

কোথায় এবং কিভাবে Astralis উপর বাজি