Dignitas

ডিগনিটাস হল 2003 সালে প্রতিষ্ঠিত একটি বিখ্যাত এস্পোর্ট দল। দলটি দক্ষ গেমিং ব্যবসায় সবচেয়ে বিখ্যাত এবং স্বীকৃত কোম্পানিগুলির মধ্যে একটি। তাদের কয়েকটি বৃহত্তম এবং সর্বাধিক জনপ্রিয় এস্পোর্টস দল রয়েছে। গেমিং এবং এস্পোর্টস মার্কেটে সরাসরি প্রবেশদ্বার খুঁজছেন এমন অংশীদারদের জন্য, Dignitas-এর অনন্য এবং স্বতন্ত্র ব্র্যান্ডের অবস্থান জীবনে একবার সুযোগ দেয়। Dignitas সেপ্টেম্বর 2016 এ NBA এর ফিলাডেলফিয়া 76ers দ্বারা কেনা হয়েছিল।

সৃজনশীল এবং সফল উদ্যোগের হ্যারিস ব্লিটজার স্পোর্টস অ্যান্ড এন্টারটেইনমেন্ট পরিবার যা ডিগনিটাসকে সমর্থন করে তার মধ্যে রয়েছে এনএইচএলের নিউ জার্সি ডেভিলস এবং প্রুডেনশিয়াল সেন্টার, নিউয়ার্কের একটি বহুমুখী সুবিধা, এনজে ম্যানেজিং পার্টনার জোশ হ্যারিস এবং ডেভিড ব্লিজার একটি বিনিয়োগকারী গোষ্ঠী চালান যা মালিকানাধীন। এই সবগুলু. ডিগনিটাস নিউ মেটা এন্টারটেইনমেন্ট (এনএমই) তৈরি করেছে, একটি ডিজিটাল স্পোর্টস এবং এন্টারটেইনমেন্ট ফার্ম যা তিনটি মূল উল্লম্বে কাজ করে। কার্যরত এই তিনটি সেক্টর হল এস্পোর্টস দল, বিনিয়োগ, বিষয়বস্তু এবং বিপণন। ফার্মটি 2019 সালের সেপ্টেম্বরে তৈরি করা হয়েছিল এবং মাইকেল প্রিন্ডিভিল গ্রুপের সিইও।

Dignitas
বিশিষ্ট খেলোয়াড়

বিশিষ্ট খেলোয়াড়

লিগ অফ লিজেন্ডস ডিভিশন বেশ মেধাবী। পাঁচ সদস্যের তালিকায় থাকা খেলোয়াড়রা হলেন ডংউও 'রিভার' কিম (দক্ষিণ কোরিয়ান), এরসিন গোরেন ওরফে ব্লু (বেলজিয়াম), টোন 'নিও' ট্র্যান (ভিয়েতনাম), এবং ভিনসেন্ট 'বায়োফ্রস্ট' ওয়াং (কানাডিয়ান)। ডিগনিটাসের একটি লিগ অফ লিজেন্ডস একাডেমি বিভাগও রয়েছে। ছয়জন সদস্য রয়েছেন: ট্রেভর 'স্পন' কের-টেইলর এবং আইজ্যাক 'ডার্কউইংস' চৌ, ইউজি 'এক্লিপস' উ লরেন্স 'ইএক্সিউ' লিন জু, জুয়ান 'জেজে' গুইবার্ট এবং মারভিন-অ্যাঞ্জেলো লাচিকা ওরফে ডেওস। Eclipse দলের একমাত্র আমেরিকান। বাকিরা কানাডিয়ান।

ডিগনিটাসের সিএস: জিও বিভাগে ছয়জন খেলোয়াড় রয়েছে। অ্যাডাম 'ফ্রিবার্গ' ফ্রাইবার্গ (সুইডেন) এবং ফারুক 'পিটা' পিটা সহ পাঁচজন খেলোয়াড় সুইডিশ। অন্যান্য খেলোয়াড়রা হলেন লুডভিগ আলোনসো ওরফে হিপ (সুইডেন), প্যাট্রিক 'ফ্রেস্ট' লিন্ডবার্গ (সুইডেন) এবং জোনাস 'লেক্র0' ওলোফসন (সুইডেন)। শুধুমাত্র Håkon 'hallzerk' Fjærli নরওয়ে থেকে এসেছে।

অন্যান্য খেলোয়াড়

মাত্র তিনজন খেলোয়াড় ডিগনিটাসের প্রতিনিধিত্ব করেন ফোর্টনাইট প্রতিযোগিতা এরা হলেন ম্যাথিউ 'মেরো' ফাইটেল (মার্কিন যুক্তরাষ্ট্র), পিয়েরো রামিরেজ ওরফে পগড (পেরু), এবং লুকাস কার্ডেনাস ওরফে ডুকেজ (মেক্সিকো)।
জুলিয়ানা মারানসাল্ডির ওরফে 'শোলিয়ানা' (ব্রাজিল) এবং আমান্ডা 'রেইন' স্মিথ (কানাডিয়ান) পাঁচ সদস্যের ভ্যালোরেন্ট ফিমেল বিভাগের মধ্যে রয়েছেন। অন্য তিনজন আমেরিকান খেলোয়াড় হলেন ইমালি 'ইমুহলেট' গ্যারিডো, মেলিসা 'তাদের' মুন্ডর্ফ এবং স্টেফানি 'স্টেফানি' জোন্স।

রকেট লিগ বিভাগে জ্যাক 'অ্যাপারলি জ্যাক' বেন্টন (ইংল্যান্ড) এবং জোরিস 'জোরেউজ' রবেন (ডাচ) সহ চারজন খেলোয়াড় রয়েছে। অন্য দুজন হলেন কাইল 'স্ক্রাব কিলা' রবার্টসন (স্কটল্যান্ড) এবং বোস্টন স্কট ওরফে বোস্টন (মার্কিন যুক্তরাষ্ট্র)।

বিশিষ্ট খেলোয়াড়
ডিগনিটাসের সবচেয়ে শক্তিশালী গেম

ডিগনিটাসের সবচেয়ে শক্তিশালী গেম

দলটির একটি শক্তিশালী প্রতিযোগিতামূলক ট্র্যাক রেকর্ড রয়েছে। ডিগনিটাস বেশ কয়েকটি প্রতিযোগিতা এবং প্রতিযোগিতা জিতেছে যেখানে তারা প্রতিদ্বন্দ্বিতা করেছে। এস্পোর্টস দৃশ্যে প্রবেশ করার পরে, ভক্ত এবং অন্যান্য আন্তর্জাতিক সংস্থাগুলি দ্রুত ডিগনিটাসের ক্ষমতা স্বীকার করেছে। কয়েক বছর ধরে, দলটি অনেক কিছু করেছে। কাউন্টার স্ট্রাইক এবং রকেট লীগ যে কোনো খেলার মধ্যে দলগুলোর সবচেয়ে জনপ্রিয় এবং শক্তিশালী দল। এইভাবে ভক্তরা এই দলগুলির কাছ থেকে চমত্কার ফলাফল আশা করতে পারে।

কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ

দল ঢুকল কাউন্টার স্ট্রাইক অক্টোবর 2004 সালে Darkie, Equx, Intact, Syl, এবং Zenon স্বাক্ষর করার পর। পরে ডিসেম্বরে, সিল এবং ডার্কিকে রেজিয়েল এবং গোল্ডপুশ দ্বারা প্রতিস্থাপিত করা হয়েছিল। বছরের পর বছর পর্যন্ত ডিগনিটাস খুব বেশি সাফল্য উপভোগ করতে পারেনি। দলটি কয়েক বছর ধরে মিশ্র ফলাফল করেছে। প্রথম বড় জয় ছিল ইএসএল প্রো সিরিজ জার্মানি সিজন IX -ফাইনালে, একটি অফলাইন বি-টায়ার টুর্নামেন্ট।

CGS 2007 পর্যন্ত দলটির আরেকটি বড় জয় ছিল না: UK Combine, একটি অফলাইন A-Tier টুর্নামেন্ট। এই জয়গুলি সত্ত্বেও, ESL মেজর সিরিজ ওয়ান কাটোয়াইস 2014 পর্যন্ত দলটি একটি বড় প্রাইজমানি জেতেনি৷ দলটি $22,000 প্রাইজমানি জিতে পাজামাসে শক্তিশালী নিনজাসকে 2-0 তে পরাজিত করে৷ এর পরে, দলটি শীর্ষস্থানীয় এস্পোর্টস দল হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিল।

তাদের প্রথম বড় জয় ছিল RLCS সিজন 5 -ফাইনালে, একটি S-টায়ার টুর্নামেন্ট। তারা NRG Esports কে একটি কঠিন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে পরাজিত করে, 4:3 ব্যবধানে জিতেছে। ডিগনিটাস রকেট লিগ ডিভিশন $700,000 এর বেশি জিতেছে এবং গেমের শীর্ষ নামগুলির মধ্যে রয়েছে।

রকেট লীগ

ডিগনিটাস অ্যাপলসস অধিগ্রহণ করার পর বিভাগটি 2018 সালের জানুয়ারিতে প্রতিষ্ঠিত হয়েছিল। জোল, কচ্ছপ এবং শিকাগো। কিন্তু মে মাসে, ডিগনিটাস Gale Force eSports-এর সম্পূর্ণ রোস্টার অধিগ্রহণ করে। কচ্ছপ, জোল এবং শিকাগো নিষ্ক্রিয় তালিকায় চলে গেছে। দলের রোস্টারে ব্যাপক পরিবর্তন হয়েছে এবং এটি গেমের বিখ্যাত এস্পোর্ট দলগুলির মধ্যে একটি।

ডিগনিটাসের সবচেয়ে শক্তিশালী গেম
কেন Dignitas জনপ্রিয়?

কেন Dignitas জনপ্রিয়?

গত কয়েক বছর ধরে ডিগনিটাস যে জিনিসগুলিকে চেনেন তার মধ্যে একটি তুলে ধরছে দল বা খেলোয়াড় একটি প্রতিযোগিতামূলক খেলার জীবনের প্রথম দিকে। প্রথম দিকে, সংস্থাটি স্মাইট, ট্র্যাকম্যানিয়া এবং হার্থস্টোনের মতো গেমগুলিতে ঝাঁপিয়ে পড়ে, পাশাপাশি আরও স্বীকৃত শিরোনামে অংশগ্রহণ করে।

ডিগনিটাস তাদের খেলা নিয়ে বেপরোয়া থাকতেন। দলটি কেবল বিখ্যাত ব্যক্তিদের অনুসরণ করেনি, তারা সেরা ইস্পোর্টস গেমগুলির জন্য গিয়েছিল কারণ তারা গেমটি পছন্দ করেছিল। ডিগনিটাস সাম্প্রতিক বছরগুলিতে বক্ররেখার থেকে এগিয়ে থাকার চেষ্টা করেছিল নতুন এবং জনপ্রিয় গেমগুলি যা শীঘ্রই সেরা এস্পোর্টস দলের প্রতিযোগিতার মধ্যে থাকবে। এস্পোর্টস দল প্রথম দিকে যাওয়ার এবং দল নিয়োগের উপায় খুঁজছে।

কেন এই দল বাজি জনপ্রিয়?

ডিগনিটাসের বিভাগগুলি অনলাইন এবং অফলাইন প্রতিযোগিতামূলক গেমগুলির একটি পরিসরে অংশগ্রহণ করে। তারা বিশ্বমানের গেমিং কর্পোরেশন হিসাবে নিজেদের নাম তৈরি করেছে। জুয়াড়িদের তাদের জন্য উপযুক্ত একটি সাইট বেছে নিতে হবে। তাদের তখন বোনাসের সুবিধা নেওয়া উচিত। এই বেটিং সাইট কিছু অফার esports বোনাস নতুন এবং বিদ্যমান উভয় খেলোয়াড়দের জন্য প্রণোদনা। এই প্রণোদনা নগদ মজুদ বৃদ্ধি. ফলস্বরূপ, তারা খেলোয়াড়দের আরও আসল অর্থ জুয়া খেলতে দেয়, তাদের জেতার সম্ভাবনা উন্নত করে।

কেন Dignitas জনপ্রিয়?
ডিগনিটাস এসপোর্টের পুরষ্কার এবং ফলাফল

ডিগনিটাস এসপোর্টের পুরষ্কার এবং ফলাফল

CS: যান

টিম ডিগনিটাস কাউন্টার স্ট্রাইক ডিভিশন বিভিন্ন টুর্নামেন্ট জুড়ে $1,000,000 পুরষ্কার অর্থ উপার্জন করেছে। ডিগনিটাস EPICENTER 2016, WESG 2016 ইউরোপিয়ান ফাইনাল, এবং জিতেছে স্বপ্নে ব্যাঘাত ইউরোপীয় মাইনর এট ট্যুর 2016। এই তিনটি টুর্নামেন্টে দলটি যথাক্রমে $250,000, $29,960 এবং $30,000 আয় করেছে। TeamDignitas এছাড়াও CS: GO চ্যাম্পিয়ন্স লিগ সিজন 2 জিতেছে, হেলরাইজার্সকে হারিয়ে $25,000 উপার্জন করেছে।

ডিগনিটাস এস্পোর্টস চ্যাম্পিয়নশিপ সিরিজ সিজন 2-ফাইনালে ষষ্ঠ এবং ELEAGUE সিজন 2-এ পঞ্চম স্থান লাভ করে। দল দুটি টুর্নামেন্টে প্রাইজমানি হিসেবে $45,000 এবং $50,000 অর্জন করেছে। দুর্ভাগ্যবশত, গ্লোবাল ইস্পোর্টস কাপ সিজন 1 এ ডিগনিটাস টিম EnVyUs-এর কাছে হেরেছে কিন্তু $50,000 উপার্জন করেছে।

রকেট লীগ

বিভাগটি রকেট লিগ টুর্নামেন্টে প্রশংসনীয় সাফল্য পেয়েছে। তারা RLCS 2021-22- ফল: EU আঞ্চলিক ইভেন্ট 2- BMW রকেট লীগ ওপেন এবং RLCS সিজন 9-ইউরোপ জিতেছে। তারা পুরস্কারের অর্থে যথাক্রমে $30,000 এবং $96,397 পেয়েছে।

Team Dignitas এছাড়াও DreamHack Pro সার্কিট জিতেছে: Leipzig 2019, RLCS সিজন 6-ইউরোপ, নর্দান এরিনা: রকেট লীগ আমন্ত্রণমূলক 2, এবং RLCS সিজন 5 -ফাইনাল। এই টুর্নামেন্ট জিতে, টিম ডিগনিটাস যথাক্রমে $50,000, $38,531, $15,000 এবং $100,000 উপার্জন করেছে।

পুরস্কারের অর্থের দিক থেকে তাদের সবচেয়ে বড় জয়গুলোর একটি ছিল RLCS সিজন 6 -ফাইনালে। ফাইনালে ক্লাউড 9-এর কাছে 4-1 হারলেও, ডিগনিটাস $120,000 উপার্জন করেছে।

কিংবদন্তীদের দল

LoL বিভাগের সাম্প্রতিক সাফল্য খুব বেশি ছিল না। দলটি NA LCS সামার 2017-এ $20,000 উপার্জন করে চতুর্থ স্থান অর্জন করেছে। টিম ডিগনিটাস সিজন 2 আঞ্চলিক ফাইনালে টিম সোলোমিডের কাছে হেরেছে- উত্তর আমেরিকা 2012 কিন্তু $30,000 উপার্জন করেছে। ডিগনিটাস 2012 সালে আইইএম সিজন VI -ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে রানার্স-আপ হওয়ার জন্য $20,000 উপার্জন করেছে। সিজন 2 ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ 2012-এ, টিম ডিগনিটাস 12 তম অবস্থানে শেষ করেছে কিন্তু $25,000 অর্জন করেছে।

সাহসী

মহিলা বিভাগে জিতেছে তিনটি টুর্নামেন্ট. টিম ডিগনিটাস Missharvey Invitational 2021-এ TSM Xকে পরাজিত করেছে এবং Fly High Invitational-এর ফাইনালে AIMPUNCH-কে পরাজিত করেছে। Dignitas VCT 2022-এ তৃতীয় স্থান অর্জন করেছে: Game Changers North America Series 1, Shopify বিদ্রোহের কাছে 2-1 হেরেছে।
2020 সালে এর বিলুপ্তির আগে মূল বিভাগটি কম সাফল্য পেয়েছিল। তারা পপ ফ্ল্যাশ 2010-এ চতুর্থ এবং পিটসবার্গ নাইটস বিফোর ক্রিসমাস-2020-এ দ্বিতীয় স্থান অর্জন করেছিল।

ডিগনিটাস এসপোর্টের পুরষ্কার এবং ফলাফল
ডিগনিটাসের সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়

ডিগনিটাসের সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়

মেরো

ম্যাথু ফাইটেল সর্বাধিক NA-E FNCS জয়ের রেকর্ড গড়েছেন। পাঁচবারের এফএনসিএস চ্যাম্পিয়ন হিসাবে তার আত্মবিশ্বাসী এবং কৌতুকপূর্ণ ভঙ্গি তার প্রতিপক্ষদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে যখন তারা তাকে এড়িয়ে চলার পরিকল্পনা করে। তিনি এককভাবে উত্তর আমেরিকার সেরা ফ্রেগারের খেতাব দাবি করে অধ্যায় 2, সিজন 4-এর গ্র্যান্ড ফাইনালে অন্য প্রতিটি ত্রয়ী/দলকে ছাড়িয়ে যান এবং সম্প্রদায়ের দ্বারা 2021 সালের সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

মেরো, যিনি 17 বছর বয়সী, বর্তমানে 2022 সালে শীর্ষস্থানীয় খেলোয়াড় এবং ব্যাক-টু-ব্যাক FNCS চ্যাম্পিয়নশিপ জেতার চেষ্টা করছেন।

Pgod

পিয়েরো রামিরেজ একজন পেশাদার ফোর্টনাইট খেলোয়াড় যার বয়স 21 বছর। তিনি 2018 সালের প্রথম দিকে Fortnite আবিষ্কার করেন এবং দ্রুত নিজেকে গেমের অন্যতম সেরা লক্ষ্যকারী হিসেবে প্রতিষ্ঠিত করেন। Pgod টুইচ-এ তার বহুল প্রত্যাশিত প্রত্যাবর্তনে একজন প্রতিযোগী খেলোয়াড় এবং প্রভাবক হিসেবে বেড়ে ওঠেন, লক্ষ লক্ষ অনুগামী অর্জনের সময় উত্তর আমেরিকার অন্যতম সেরা শট-কলার হয়ে ওঠেন। তিনি তার টুইচ শ্রোতাদের সবচেয়ে সক্রিয় এবং সহায়ক হতে প্রসারিত করেছেন, যার ফলে শত শত ফ্যান সাইট, ফ্যাশনের প্রতি তার ভালোবাসার জন্য একটি উত্সাহী অনুসরণ এবং IRL বিষয়বস্তুর জন্য একটি বিশাল আকাঙ্ক্ষা।

ডিউকেজ

ফোর্টনাইট-এ লুকাস কারডেনাসের প্রাথমিক সাফল্য জোন ওয়ার এবং বক্স যুদ্ধের মতো সৃজনশীল গেম মোড থেকে এসেছে, যেখানে তার দৃশ্যত সুন্দর গেমপ্লে অবিলম্বে গুরুত্বপূর্ণ সম্প্রদায়ের সদস্যদের দৃষ্টি আকর্ষণ করেছিল। প্রতিযোগিতামূলক দৃশ্যটি তার জমকালো গেমিংকে টুর্নামেন্টের জায়গায় অনুবাদ করার ডিউকেজের ক্ষমতাকে প্রশ্নবিদ্ধ করেছিল কারণ সে ক্রিয়েটিভে তার যান্ত্রিক দক্ষতা প্রদর্শন করতে থাকে। ডিউকেজ একজন আন্ডারডগ হিসাবে তার ভূমিকা গ্রহণ করে এবং অধ্যায় 2, সিজন 7-এ তার প্রথম FNCS চ্যাম্পিয়নশিপ জিতে সবাইকে চমকে দেয়।

ডিগনিটাসের সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়
কোথায় এবং কিভাবে Dignitas Esports এ বাজি ধরবেন?

কোথায় এবং কিভাবে Dignitas Esports এ বাজি ধরবেন?

ডিগনিটাস ম্যাচগুলিতে আগ্রহী ব্যক্তিরা প্রতিটি এস্পোর্ট বেটিং সাইটে অনন্য বেটিং বিকল্পগুলি খুঁজে পেতে পারেন, বিশেষ করে বিভিন্ন চ্যাম্পিয়নশিপে স্বতন্ত্র বেটিং অভিজ্ঞতা নিশ্চিত করে। বেটরদের Dignitas Esports-এ বাজি ধরতে স্বাচ্ছন্দ্য বোধ করা উচিত কারণ তাদের দলে উচ্চ-দক্ষ খেলোয়াড় রয়েছে।

দ্য সর্বশ্রেষ্ঠ esports বেটিং প্ল্যাটফর্ম দলে বাজি ধরার জন্য হল GGBet Rivalry, ArcaneBet, এবং Betway. যারা CS: GO বা Rocket League খেলার সময় জুয়া খেলতে চান তাদের জন্য দলটি একটি চমৎকার পছন্দ। তারা বিশ্বের অন্যতম সেরা কাউন্টার-স্ট্রাইক দল হিসাবে স্বীকৃত, এবং তারা সহজেই এমনকি সবচেয়ে শক্তিশালী প্রতিপক্ষকেও পরাজিত করবে। গেমের উপর সরাসরি বাজি রাখা এবং ম্যাচ বিজয়ীদের জন্য নতুনদের জেতার একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে।

Dignitas Esports এ বাজি ধরার কৌশল

অন্যান্য দলগুলি একটু বেশি বিপজ্জনক, প্রধানত কারণ তারা তাদের পাদদেশ পেতে পারে বলে মনে হচ্ছে না। ম্যাচ-বিজয়ী বাজি শুধুমাত্র তখনই ব্যবহার করা উচিত যখন একটি দল কম বা সমান প্রতিপক্ষের বিরুদ্ধে খেলছে, যেখানে সরাসরি বাজি ছোট প্রতিযোগিতার জন্য চমৎকার।

পান্টাররা ফিড এবং পূর্ববর্তী ম্যাচগুলি দেখে ডিগনিটাস এস্পোর্টস দল সম্পর্কে আরও জানতে পারে। তাদের দ্য ইন্টারন্যাশনাল ফাইনালে যেতে দেখা উত্তেজনাপূর্ণ, এবং এটি ডিগনিটাস দলে ব্যক্তিদের প্রচুর জ্ঞান সরবরাহ করে। কোন বাজি রাখার আগে পন্টারদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি হল তাদের বাড়ির কাজ পরিচালনা করা। রকেট লিগ এবং কাউন্টার-স্ট্রাইক, অন্যদিকে, যুক্তিসঙ্গতভাবে নিরাপদ পছন্দ।

কোথায় এবং কিভাবে Dignitas Esports এ বাজি ধরবেন?