Evil Geniuses

Evil Geniuses হল সবচেয়ে জনপ্রিয় এস্পোর্টস দলগুলির মধ্যে একটি যার সদর দফতর সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়ার। এটি প্রাচীনতম পরিচিত ভিডিও গেমিং প্রতিষ্ঠানগুলির মধ্যে একটি। এর দীর্ঘ ইতিহাসের সাথে, ইভিল জিনিয়াস 1999 সালে প্রতিষ্ঠার পর থেকে গেমিং দৃশ্যকে আকার দিয়েছে। তাদের সাফল্য তাদের গেমারদের তাদের যাত্রা বেছে নেওয়ার এবং প্রয়োজনীয়তার দ্বারা সীমাবদ্ধ না হয়ে সাহসী হওয়ার উপর নির্ভর করে।

এই কৌশলটি কার্যকরভাবে প্রয়োগ করার ফলে পেশাদার গেমিংয়ের জগতে তাদের ক্রমাগত সাফল্য রয়েছে, যা তাদের ইতিহাসে দীর্ঘস্থায়ী ছাপ রেখে গেছে।

Evil Geniuses
দলের বিশ্বাস

দলের বিশ্বাস

দলটি দক্ষ অতীত তারকাদের দ্বারা বিভিন্ন ধরনের অর্জনের প্রতিনিধিত্ব করে। সেই ঐতিহাসিক উত্তরাধিকার এবং প্রধান অংশীদারিত্বগুলি শীর্ষ প্রতিভা আকৃষ্ট করার ক্ষেত্রে সহায়ক হয়েছে। অতিরিক্তভাবে, এগুলি দলটিকে তাদের নির্মাণ এবং পুনঃউদ্ভাবনের প্রচেষ্টায় সহায়তা করেছে।

দলের দ্বারা সাহসী কৌশলগুলি তাদের বিশ্বাসের কারণে তৈরি করা হয়েছে যে বিজয় ট্রফি তোলার চেয়ে প্রস্তুতির বিষয়ে বেশি। এটি গেমিং শিল্পের নিয়মের চেয়ে ক্রমাগত যা সঠিক তা বেছে নিয়ে বারকে বাড়িয়েছে। খেলোয়াড়দের সহ তাদের দলের সদস্যদের যত্ন নেওয়া এবং সম্মান করার পেশাদার স্তরটি অসামান্য হয়েছে। দর্শক এবং ভক্তদের পুরস্কৃত করার নতুন উপায়গুলিও শীর্ষস্থানীয় এস্পোর্টস দল দ্বারা চালু করা হয়েছে।

এই পদক্ষেপগুলি দলের সাফল্যের সামগ্রিক সম্ভাবনাকে উন্নত করেছে। EG দল বছরের পর বছর ধরে নতুন গেম ভিজ্যুয়াল প্রবর্তন করে গেমিং জগতে স্থানান্তরিত হয়েছে। সফলভাবে দলটি তার গেমিং মহাবিশ্বে লড়াইয়ের খেলাগুলিকে অন্তর্ভুক্ত করে অগ্রগতি করেছে। নতুন খেলোয়াড় নিয়োগের পাশাপাশি, এই উদ্যোগগুলো দলকে নতুন পরিবেশে প্রতিযোগিতামূলক থাকতে সাহায্য করেছে।

দল দ্বারা মাঝে মাঝে নিয়োগ করা হয় এবং তারা সবসময় প্রতিভাবান কর্মচারীদের ধরে রাখার দিকে মনোনিবেশ করে। সম্ভাব্য খেলোয়াড়দের প্রতিদ্বন্দ্বিতা করার এবং দলে যোগদানের সুযোগ পাওয়ার সমান সুযোগ দেওয়া হয়। এই দলের পরিচালনা লিঙ্গ, জাতিগত পটভূমি বা অভিযোজনের মতো লেবেলগুলির চেয়ে আবেগ এবং প্রতিভা পছন্দ করে। তারা সমস্ত গেমারদের চিনতে তাদের স্থানের জন্য লক্ষ্য রাখে।

গেমস যে বিখ্যাত এস্পোর্ট দল Dota 2, League of Legends, CS: GO, Rocket League, EG Prodigies, LC Academy, Valorant, এবং Fighting Games এ ভালো।

দলের বিশ্বাস
ইভিল জিনিয়াস খেলোয়াড়

ইভিল জিনিয়াস খেলোয়াড়

দলের জন্য ডোটা 2 রোস্টারে বেশ কয়েকটি প্রতিভা রয়েছে। আর্টিজি (আর্টুর বাবায়েভ ক্যারি, কানাডিয়ান), জেরাএক্স (জেসি ভাইনিক্কা, ফিনিশ), এবং নাইটফল (এগর গ্রিগোরেঙ্কো, রাশিয়ান) দলের অভিজ্ঞ খেলোয়াড়। Cr1t (Andreas Nielsen, Danish), এবং ফিলিপাইনের আবেদ (Abed Yusop) 5 খেলোয়াড়ের দল সম্পূর্ণ করে।

লিগ অফ লিজেন্ডস দলে দক্ষ কন্ট্রাক্টজ (জুয়ান আর্তুরো গার্সিয়া, মেক্সিকান) এবং সভেনস্কেরেন (ডেনিস জনসেন, ডেনিশ) রয়েছে। Jiizuke (Daniele Di Mauro, Italian), এবং Danny (Kyle Sakamaki, American-Japanese) এছাড়াও অভিজ্ঞ এবং প্রতিভাবান সদস্য। দুই দক্ষিণ কোরিয়ান, ইমপ্যাক্ট (জিওং ইয়ং) এবং ইগনার (লি ডং-জিউন) 6 সদস্যের দল তৈরি করে।

এলসিএস একাডেমি দলে চারজন খেলোয়াড়। Jojopyun (জোসেফ Pyun, কানাডিয়ান) এবং TeamLuke (Luke Wasikowski, আমেরিকান) এই দলের অভিজ্ঞ সদস্য। মিস্টিকস (প্যাট্রিক পিওরকোস্কি, পোলিশ), এবং টনি টপ (ঝেং ফেন, চাইনিজ) দক্ষ এবং অভিজ্ঞ।

প্রতিনিধিত্বকারী খেলোয়াড়রা মন্দ প্রতিভাবন্ CS: GO সবাই আমেরিকান। তারা হলেন ব্রেহেজ (ভিনসেন্ট ক্যাওন্টে), স্টিউই (জেক ইপ), অটিম্যাটিক (টিমোথি টা), রাশ (উইলিয়াম উইরজবা), এবং বুলগেরিয়ান বংশোদ্ভূত CeRq (Cvetelin Dimitrov)।

রকেট লিগের খেলোয়াড় তিনজন কানাডিয়ান: স্কাইটেক (ড্যানিয়েল জোসেফ সোয়েটিকনো), টমিও (টোমিও ফানলিথ চ্যান) এবং শোরিউ (কুয়েন্টিন পেরেরা)। দুই আমেরিকান, অ্যাসপেক্ট (জোশুয়া ইয়ংজুন লি) এবং শ্রটি (জেট জয়), যিনি অস্ট্রেলিয়ান বংশোদ্ভূত 5 সদস্যের দলটি সম্পূর্ণ করেন।

তাপমাত্রা (নোলান মরিচ) এবং বুস্টিও (কেল্ডেন পুপেলো) উভয়ই আমেরিকান।

রকেট লিগের খেলোয়াড়দের দুজন খেলোয়াড় আছে; Rizex45 (Riccardo Mazzotta, German) এবং Catalysm (Leonardo Christ Ramos, German-cuban)।

ফাইটিং গেমের খেলোয়াড়দের মধ্যে রয়েছে রিকি (রিকি অর্টিজ), ডেকিলসেজ (জন কোয়েলো), এবং সোনিকফক্স (ডোমিনিক ম্যাকলিন), সমস্ত আমেরিকান।

ইভিল জিনিয়াস খেলোয়াড়
ইভিল জিনিয়াসের সবচেয়ে শক্তিশালী গেম

ইভিল জিনিয়াসের সবচেয়ে শক্তিশালী গেম

কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ

মূলত, কাউন্টার-স্ট্রাইক দলটি সম্পূর্ণ কানাডিয়ানদের নিয়ে গঠিত। এখন অগ্রাধিকার হচ্ছে অনেক অভিজ্ঞ ও প্রতিভাবান খেলোয়াড় নিয়ে দল গঠন করা। ইএসএল ওয়ান ইয়ার ইয়র্ক 2019-এর মতো আন্তর্জাতিক ইভেন্টে CeRq-এর গুণাবলী তাকে স্বীকৃতি দিয়েছে। এটি ছিল তার প্রথম টুর্নামেন্ট ইজি ব্যানারের অধীনে। তাদের গেমগুলি সর্বদা শীর্ষস্থানীয় এস্পোর্টস বেটিং সাইটগুলি দ্বারা বাজারে অফার করা হয়।

Brehze দুই বছরেরও বেশি সময় ধরে CeRq এর সাথে সতীর্থ। তার তালিকার ধারাবাহিকতা তার ইন-গেম শক্তিকেও প্রসারিত করে। উভয়ই ধারাবাহিকভাবে বড় সংখ্যা তুলে ধরে নিজেদেরকে একটি বড় হুমকি হিসেবে প্রতিষ্ঠিত করেছে। জেকের এবং উইলের অভিজ্ঞতাও দলকে ব্যাপকভাবে উপকৃত করেছে। উইল তার ক্যারিয়ারের বেশিরভাগ সময় ইউরোপের সর্বোচ্চ স্তরে প্রতিযোগিতায় কাটিয়েছেন। 2020 সালের বসন্তে, তিনি ব্লাস্ট স্প্রিং ফাইনালে জিতেছিলেন।

টিম এই গোষ্ঠীকে প্রচুর অভিজ্ঞতা প্রদান করে। 2018 সালে ESL মেজর বোস্টন জেতার পর HLTV তাকে বছরের সেরা 20 জন খেলোয়াড়ের একজন হিসেবে মনোনীত করেছে। দুর্দান্ত খেলোয়াড়দের সমন্বয়ের মাধ্যমে, Epic Geniuses' Dota 2 টিম বড় চ্যাম্পিয়নশিপে সবচেয়ে বিপজ্জনক হয়ে উঠেছে। দক্ষ ও অভিজ্ঞ খেলোয়াড়দের অনন্য সমন্বয়ে দলটি বেশ কয়েকটি শিরোপা জিতেছে।

কিংবদন্তীদের দল

জানুয়ারী 2013 সালে, EG সত্তা লিগ অফ লিজেন্ডস দৃশ্যে যোগদান করার সিদ্ধান্ত নেয়। বর্তমানে, লিগ অফ লিজেন্ডস-এ প্রচুর প্রতিভা রয়েছে। কন্ট্রাক্টজ একজন জঙ্গলার তার প্লেমেকিং ক্ষমতা এবং ক্যারি স্টাইলের জন্য পরিচিত।

ইমপ্যাক্টকে গেমের ইতিহাসের অন্যতম সেরা শীর্ষ লেনার হিসাবেও বিবেচনা করা হয়। তিনি কোরিয়া এবং উত্তর আমেরিকায় অসংখ্য আঞ্চলিক চ্যাম্পিয়নশিপ জিতেছেন। এছাড়াও, তিনি জিতেছেন বিশ্ব চ্যাম্পিয়নশিপ 2013 সালে। Svenskeren 15 বছর বয়সে তার প্রতিযোগিতামূলক লীগ ক্যারিয়ার শুরু করেন। বছরের পর বছর ধরে তিনি প্রায় এক দশক ধরে শীর্ষ-স্তরের জঙ্গলার হিসাবে নিজের জন্য একটি নাম তৈরি করেছেন।

ড্যানি হলেন একজন 17 বছর বয়সী ADC খেলোয়াড় যিনি 2021 সালের বসন্তে অ্যামেচার থেকে LCS রোস্টারে যোগদানের পর থেকে NA-এর অন্যতম সেরা প্রতিভায় পরিণত হচ্ছেন।

IgNar একজন পাকা সাপোর্ট প্লেয়ার যিনি অতীতে তিনটি ভিন্ন অঞ্চলে Misfits এবং FlyQuest-এর প্রতিনিধিত্ব করেছেন, বেশ কয়েকটি শীর্ষ র‍্যাঙ্কিং এবং দুটি বিশ্ব উপস্থিতি অর্জন করেছেন। তিনি খেলার সেরা প্লেমেকারদের একজন হিসেবে সুপরিচিত। স্বাক্ষর চ্যাম্পিয়নদের সাথে তার ব্যস্ততা তার প্রতিপক্ষদের মধ্যে ভয় জাগিয়েছে।

কিংবদন্তিদের অধীনে এই বিশাল প্রতিভার সংমিশ্রণটি দলের জন্য কিছু ট্রফি জিতেছে।

ইভিল জিনিয়াসের সবচেয়ে শক্তিশালী গেম
কেন ইভিল জিনিয়াস জনপ্রিয়

কেন ইভিল জিনিয়াস জনপ্রিয়

ইজি দলটি কয়েক বছর ধরে নিজেকে চিত্তাকর্ষক হিসাবে দেখিয়েছে। আজকাল, এটি শিল্পের অন্যতম শক্তিশালী হিসাবে বিবেচিত হয়। তাদের গেমিং সাফল্যের ফলে বিকশিত অংশীদারি দলটিকে জনপ্রিয় করেছে। সম্প্রদায়, একটি গ্রুপ যে গেমিং বৈচিত্র্য প্রচার করে। তারা গেমিং এবং গেমিং শিল্পে সংখ্যালঘু যুবকদের অংশগ্রহণ বাড়ানোর জন্য একসাথে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছে।

এছাড়াও, তারা দলের অভ্যন্তরে এবং তাদের ভক্তদের মধ্যে বৈচিত্র্যকে উত্সাহিত করেছিল। তারা যুক্তি দেয় যে আপনি কখনই জানেন না যে অনলাইনে খেলার সময় অন্য দিকে কে আছে। তাই তারা কে, তারা দেখতে কেমন, বা যতক্ষণ তাদের পাগল দক্ষতা থাকে ততক্ষণ তারা একই ভাষা ভাগ করে কিনা তা বিবেচ্য নয়। তারা সবাই একসাথে আছে এবং জয়ী হতে যাচ্ছে।

উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স এবং মনস্টার এনার্জি উভয়ই ক্লাবের অংশীদার। এই দুটি বিশাল ব্র্যান্ড যা বিশ্বজুড়ে সুপরিচিত। ফলস্বরূপ, তারা সেরা এস্পোর্টস দলগুলির মধ্যে একটি হিসাবে ইভিল জিনিয়াসদের আরও জনপ্রিয়করণে সহায়তা করেছে।

এলজি আল্ট্রাগিয়ার একটি উল্লেখযোগ্য অংশীদারও হয়েছে। তাদের গেমিং স্ক্রিন রয়েছে যা পেশাদার-গ্রেডের এবং গুরুতর গেমিংয়ের উদ্দেশ্যে। উচ্চ-পারফরম্যান্স বৈশিষ্ট্যগুলি যে কোনও ব্লকবাস্টার গেমগুলিতে প্রতিক্রিয়া দেখায় যা ইভিল জিনিয়াস খেলে এই অংশীদার দ্বারা তৈরি করা হয়েছে৷ অধিকন্তু, তারা প্রতিটি গেমকে সবচেয়ে পরিষ্কার ভিজ্যুয়াল, দ্রুততম রিফ্রেশ রেট এবং তীক্ষ্ণ স্বচ্ছতা দেয়। এগুলি দলকে গেম খেলতে দেয় এবং বিশ্বজুড়ে তাদের ভক্তদের সাথে কথা বলে।

কেন ইভিল জিনিয়াস জনপ্রিয়
ইভিল জিনিয়াস বিজয়ী দল এবং সবচেয়ে স্মরণীয় মুহূর্ত

ইভিল জিনিয়াস বিজয়ী দল এবং সবচেয়ে স্মরণীয় মুহূর্ত

CS: যান

EG 2000 এর দশকের গোড়ার দিকে কাউন্টার-স্ট্রাইক খেলা শুরু করে। 2009 সালে, তারা কমপ্লেক্স গেমিং এর বিলুপ্ত রোস্টারে স্বাক্ষর করার পরে সাফল্য পেয়েছে। এর ফলে তারা IEM IV আমেরিকান চ্যাম্পিয়নশিপ ফাইনাল জিতেছে। তবুও, তারা 2012 সালে তাদের কাউন্টার-স্ট্রাইক ডিভিশন বন্ধ করে দিয়েছে। 2019 সালে NRG Esports রোস্টার কেনার ফলে EG টিম তার অবস্থান পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছে।

EG CSGO ইউনিট সাম্প্রতিক প্রতিযোগিতায় শক্তিশালী ফলাফল করেছে। গত আগস্টে তাদের বিজয় আসে ইএসএল ওয়ান: কোলোন 2020 অনলাইন-উত্তর আমেরিকা টুর্নামেন্ট। জুন মাসে, তারা ব্লাস্ট প্রিমিয়ার: স্প্রিং 2020 আমেরিকান ফাইনালের চ্যাম্পিয়ন হিসাবে মনোনীত হয়েছিল। এছাড়াও তারা 2020 সালে CS: Summit 6 Online: North America প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছে।

ডোটা 2

2011 সালের পর আন্তর্জাতিক, Evil Geniuses 2011 সালের অক্টোবরে তাদের নতুন Dota 2 বিভাগ ঘোষণা করেছে। Kurtis 'Aui 2000' Ling 2014 সালে EG দ্বারা Cloud9 এবং Sumail থেকে অধিগ্রহণ করা হয়েছিল। দলটি দ্য ইন্টারন্যাশনাল 2015 জিতেছে, পুরস্কারের অর্থ হিসেবে US $6,616,014 নিয়ে গেছে। এটি ছিল এস্পোর্টের ইতিহাসে দেওয়া সবচেয়ে বড় গেমিং পুরস্কার। দলটি 2021 সালে তিনটি বড় টুর্নামেন্টে দ্বিতীয় স্থান অর্জন করেছিল। প্রশ্নে থাকা টুর্নামেন্টগুলি হল Dota Pro Circuit 2021: S2 – NA আপার ডিভিশন এবং ONE Esports Singapore Major 2021: League of Legends।

2014 সালে উত্তর আমেরিকায় যাওয়ার আগে, Evil Geniuses 2013 সালে League of Legends এ প্রবেশ করে এবং EU LCS-এ দুটি স্প্লিট খেলে। তারা উত্তর আমেরিকায় লড়াই করেছিল এবং লিগে তাদের জায়গা উইন্টারফক্সের কাছে বিক্রি করতে বাধ্য হয়েছিল। ইকো ফক্স ফ্র্যাঞ্চাইজি স্লট পাওয়ার পর তারা 2019 সালে NA LCS-এ ফিরে আসে। তারা LCS 2021 রুকি অফ দ্য ইয়ার পুরস্কার জিতেছে। উপরন্তু, তারা LCS 2021 কোচিং স্টাফ অফ দ্য স্প্লিট পুরস্কারের পাশাপাশি LCS 2021 সামার স্প্লিট অল-প্রো টিম পুরস্কার জিতেছে। তারা LCS 2020 স্প্রিং স্প্লিটে দ্বিতীয় স্থান অর্জন করেছে।

ইভিল জিনিয়াস বিজয়ী দল এবং সবচেয়ে স্মরণীয় মুহূর্ত
কোথায় এবং কিভাবে ইভিল জিনিয়াসে বাজি ধরতে হয়

কোথায় এবং কিভাবে ইভিল জিনিয়াসে বাজি ধরতে হয়

ব্যবহারকারীদের আইনি বয়স হতে হবে এবং জুয়া খেলার সাথে জড়িত ঝুঁকি সম্পর্কে সম্পূর্ণরূপে সচেতন হতে হবে। এছাড়াও, তাদের আগে বাজির কার্যকলাপ থেকে নিষেধ করা উচিত ছিল না। দ্য সেরা esports বাজি সাইট Evil Geniuses' টিমের বাজার খুঁজে বের করার জন্য GGBet, Rivalry, ArcaneBet, Vulkanbet, এবং BetDSI। টুর্নামেন্ট বিজয়ী, মানিলাইন বাজি, ওভার/আন্ডার, ফার্স্ট ম্যাপ এবং হ্যান্ডিক্যাপ বেট হল এই সাইটগুলিতে উপলব্ধ বাজির বিকল্পগুলির মধ্যে কয়েকটি। কিন্তু তা সত্ত্বেও, অন্য সব জুয়া খেলার মতো এভিল জিনিয়াসে বাজি ধরাও ঝুঁকি বহন করে।

দলগুলো বিভিন্ন ধরনের প্রতিযোগিতামূলক অনলাইন গেমে প্রতিদ্বন্দ্বিতা করে এবং তারা নিজেদেরকে ব্যাপকভাবে বিখ্যাত প্রিমিয়ার গেমিং কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত করেছে। ফলস্বরূপ, জুয়াড়িদের অবশ্যই তাদের জন্য উপযুক্ত একটি সাইট নির্বাচন করতে হবে। এর পরে, তাদের বোনাসগুলিকে পুঁজি করা উচিত। এস্পোর্টস বোনাস অফারগুলি নতুন এবং বিদ্যমান খেলোয়াড়দের জন্য এই বেটিং সাইটের কিছুতে উপলব্ধ। এই বোনাস নগদ রিজার্ভ বৃদ্ধি. এইভাবে, তারা পন্টারদের আরও আসল অর্থ বাজি রাখার অনুমতি দেয়, সাফল্যের সম্ভাবনা বাড়িয়ে দেয়।

একটি নির্দিষ্ট বেটিং কৌশলও প্রয়োজন। একটি মোটামুটি ধারণা থাকার খেলা পণ কৌশল আপনি সফল হতে সাহায্য করবে ব্যবহার করবেন. এটি আপনাকে আপনার আবেগের উপর ভিত্তি করে অযৌক্তিক জুয়া খেলা থেকে রক্ষা করে।
স্কোয়াড এবং এর খেলোয়াড়দের সম্পর্কে আপ টু ডেট থাকার জন্য, একজনকে অবশ্যই দলের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এবং ওয়েবসাইট ঘোষণাগুলি অনুসরণ করতে হবে। বিভিন্ন বেটিং মার্কেট সম্পর্কে সচেতন হওয়া এবং বিভিন্ন বেটিং সাইট দ্বারা অফার করা প্রতিকূলতার তুলনা শুরু করা গুরুত্বপূর্ণ। এটি করা খেলোয়াড়দের উপলব্ধ দুর্দান্ত বাজির সুযোগের সদ্ব্যবহার করতে সাহায্য করবে, তাদের জেতার সম্ভাবনা বৃদ্ধি করবে।

কোথায় এবং কিভাবে ইভিল জিনিয়াসে বাজি ধরতে হয়

সর্বশেষ সংবাদ

ইভিল জিনিয়াস নিয়ার-শিওর বেট দিচ্ছে
2022-07-28

ইভিল জিনিয়াস নিয়ার-শিওর বেট দিচ্ছে

ইভিল জিনিয়াস হল উত্তর আমেরিকার একটি এস্পোর্টস দল। এই এস্পোর্টস দলটি বিশ্বের প্রাচীনতম এস্পোর্টস ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে একটি। এটি 1999 সালে ভিক্টোরিয়া, ব্রিটিশ কলাম্বিয়াতে প্রতিষ্ঠিত হয়েছিল। দলটিতে বিভিন্ন ঘরানার খেলোয়াড় এবং দলগুলির একটি সংগ্রহ রয়েছে।