G2 Esports

G2 eSports, পূর্বে Gamers2, একটি ইউরোপীয় eSports ফ্র্যাঞ্চাইজি যেটি বিভিন্ন eSports টুর্নামেন্ট এবং ইভেন্টে অংশগ্রহণ করে। সংস্থাটি জার্মানির বার্লিনে অবস্থিত। এটি ফেব্রুয়ারী 2014-এ কার্লোস রদ্রিগেজ সান্তিয়াগো নামে লিগ অফ লিজেন্ডসের একজন পেশাদার খেলোয়াড় এবং জেনস হিলগার্স নামে একজন বিনিয়োগকারী দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। Gamers2 অক্টোবর 2015 এ G2 eSports-এ পুনরায় ব্র্যান্ড করা হয়েছিল।

সংস্থাটি সৃজনশীলতা, সংকল্প, উচ্চাকাঙ্ক্ষা, উদ্ভাবন, প্রাসঙ্গিকতা এবং eSports-এর উপর নির্মিত একটি বৈশ্বিক বিনোদন ব্র্যান্ড হয়ে ওঠার দৃষ্টিভঙ্গির মূল মানগুলিও ঘোষণা করেছে।

G2 Esports
G2 eSports দলের রোস্টার

G2 eSports দলের রোস্টার

সংগঠনটির রয়েছে আটটি শীর্ষ এস্পোর্টস দল, প্রত্যেকেরই বিশ্বের সেরা পেশাদার ইস্পোর্টস প্লেয়ার রয়েছে। G2 eSports দলগুলো বেশ কিছু গেম খেলে, যার মধ্যে রয়েছে League of Legends, Hearthstone, Rainbow Siege Six, Rocket League, iRacing, Halo Infinite, Fortnite এবং Counter-Strike: Global Offensive। G2 eSports-এর আরও কয়েকটি বিভাগ ছিল, যেগুলি বিভিন্ন কারণে বন্ধ হয়ে গিয়েছিল। বিভাগগুলি ছিল কল অফ ডিউটি, ক্ল্যাশ রয়্যাল, ওভারওয়াচ, হিরোস অফ দ্য স্টর্ম, প্যালাডিনস এবং প্লেয়ার আননোনস ব্যাটলগ্রাউন্ডস।

G2 এর প্রতিটি eSports টিম শুধুমাত্র একটি eSports গেমের উপর ফোকাস করে। কাউন্টার-স্ট্রাইকের জন্য দল রোস্টার: গ্লোবাল অফেন্সিভে নিকোলা কোভাক, আলেক্সি ভিরোলাইনেন, ইলিয়া ওসিপভ, নেমাঞ্জা কোভাক এবং অড্রিক জুগ রয়েছে। গত বছর দলটির জয়ের হার ছিল 63%, যা খেলায় প্রতিযোগিতা কতটা কঠিন তা বিবেচনা করে বেশ চিত্তাকর্ষক।

লিগ অফ লিজেন্ডস G2 ইস্পোর্টস টিমের লাইন আপের মধ্যে রয়েছে মার্সিন জানকোস্কি, রাফেল ক্র্যাবে এবং ডিলান ফ্যালকো। গত বছর, দলটির জয়ের হার কম ছিল কিন্তু এখন এই বছর বাউন্স ব্যাক করতে প্রস্তুত। G2 eSports Rainbow Six টিমে নিকলাস মরিটজেন, জুহানি টোইভোনেন, ড্যানিয়েল রোমেরো, জুনাস সোভোলাইনেন এবং ফ্যাবিয়ান হেলস্টেন রয়েছে। Valorant দলে Avova, Nukkye, Hoody, Meddo, m1xwell, এবং Pipson আছে। রকেট লীগ দল JKnaps, Atomic এবং শিকাগো নিয়ে গঠিত। ফোর্টনাইট প্লেয়াররা হল জাহক, লেটশে, জেল্টি, ম্যাকউড, আজারস এবং স্মকিউকড। হ্যালো ইনফিনিট দলে সাবিনাটার, টাস্ক, স্ট্র8 সিক এবং গিলকি রয়েছে।

G2 eSports প্লেয়াররা বিভিন্ন দেশ থেকে এসেছে, যাদের বেশিরভাগই ইউরোপে অবস্থিত। টিম রোস্টারগুলিও সাধারণত নিয়মিতভাবে পরিবর্তিত হয়, সংস্থার একটি উপায় হিসাবে নিশ্চিত করে যে দলগুলির ভাল পারফরম্যান্সের উচ্চ সম্ভাবনা রয়েছে।

G2 এর অংশীদার

G2 eSports এর অংশীদারদের একটি বৈচিত্র্যময় তালিকা রয়েছে। সংস্থাটি অংশীদারদের সাথে খুব ঘনিষ্ঠভাবে কাজ করে যাতে তারা চূড়ান্ত eSports অভিজ্ঞতা এবং বিনোদন প্রদান করে। অংশীদারদের মধ্যে রয়েছে বেটিং কোম্পানি, ডিজিটাল ওয়ালেট কোম্পানি এবং স্ট্রিমিং পরিষেবা, আরও অনেকের মধ্যে। অন্যান্য কোম্পানিগুলি এখনও একটি দ্রুত এবং সহজ প্রক্রিয়ার মাধ্যমে অংশীদার হতে পারে যা হাইলাইট করা হয়েছে৷ G2 eSports অফিসিয়াল ওয়েবসাইট.

G2 eSports দলের রোস্টার
G2 eSports শক্তিশালী গেম

G2 eSports শক্তিশালী গেম

কিংবদন্তীদের দল

G2 eSports-এর জন্য সেরা eSports টিম লাইন-আপগুলির মধ্যে একটি রয়েছে৷ কিংবদন্তীদের দল যা কখনো ইউরোপে তৈরি হয়েছে। তার সুবাদে দলটি সম্প্রতি ভালো পারফর্ম করছে। পারফরম্যান্স ছাড়াও, G2 প্লেয়াররা ভক্তদের ভালো বিনোদন দিতে পরিচিত। তাদের সাফল্য তাদের গেমপ্লের প্রকৃতি এবং তারা যে উদ্ভাবনী কৌশলগুলি নিযুক্ত করে তার জন্য দায়ী করা যেতে পারে, যা ভক্তদের সবসময় তাদের আসনের প্রান্তে রাখে।

কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ

দ্য CS: যান দলটি নতুন এবং পুরানো তারকাদের নিয়ে গঠিত, তারা যে সমস্ত টুর্নামেন্টে অংশগ্রহণ করে তার বেশিরভাগ ক্ষেত্রে অসামান্য ফলাফল করতে ব্যাপক দক্ষতা এবং অভিজ্ঞতার সমন্বয় করে। টিয়ার ওয়ান টুর্নামেন্টগুলির মধ্যে কয়েকটি যেখানে দলটি ভাল পারফরম্যান্স করছে তার মধ্যে রয়েছে ব্লাস্ট প্রিমিয়ার এবং ইএসএল প্রো লীগ।

রকেট লীগ

রকেট লীগ আরেকটি গেম যেখানে G2 eSports ধারাবাহিকভাবে বিতরণ করে, বিশেষ করে সাম্প্রতিক সময়ে। দলটি সাধারণত গণনা করা সমন্বয় ব্যবহার করে কিন্তু জ্বলন্ত আগ্রাসনের সাথে, যা খুব কার্যকর প্রমাণিত হয়েছে। সর্বশেষ শীর্ষ পারফরম্যান্স ছিল জানুয়ারী 2022 সালে, যখন তারা RLCS ফল আঞ্চলিক ইভেন্ট 2 জিতেছিল।

রেইনবো সিক্স সিজ

জি 2 ইস্পোর্টস দলগুলি আধিপত্য বিস্তার করেছে রেইনবো সিক্স সিজ বেশ দীর্ঘ সময়ের জন্য ইভেন্ট এবং টুর্নামেন্ট, অধিকাংশ স্বীকৃত টুর্নামেন্টে অংশ নেওয়া। সাম্প্রতিক কিছু শীর্ষ পারফরম্যান্সের মধ্যে রয়েছে ইউরোপিয়ান লীগ এবং জিএসএ লিগ জয়।

G2 eSports শক্তিশালী গেম
কেন G2 eSports জনপ্রিয়?

কেন G2 eSports জনপ্রিয়?

G2 eSports টিম বিশ্বব্যাপী জনপ্রিয়তা উপভোগ করে, বিশেষ করে পান্টারদের মধ্যে। বেশিরভাগ ই-স্পোর্টস বেটররা সাধারণত দলের উপর বাজি ধরে, বিশেষ করে উপরে হাইলাইট করা গেমগুলির জন্য তাদের সবচেয়ে শক্তিশালী হিসাবে। জুয়ার বৃত্তে দলের জনপ্রিয়তার পিছনে প্রধান কারণ হল এটি ধারাবাহিকভাবে সর্বোচ্চ স্তরে ভাল পারফর্ম করে। তার মানে পন্টাররা নির্ভরযোগ্যভাবে বাজি ধরতে পারে দলের জয়ের উপর এবং বাজির সফল হওয়ার উচ্চ সম্ভাবনা থাকে।

G2 eSports এর একটি খুব ব্যাপক ওয়েবসাইট রয়েছে যা সাধারণত নিয়মিত আপডেট করা হয়। তার মানে পন্টাররা সহজেই এবং সুবিধাজনকভাবে দল সম্পর্কিত তথ্য খুঁজে পেতে পারে। Bettors বাজি সিদ্ধান্ত নিতে তথ্য ব্যবহার করতে পারেন. এটি দলটিকে অন্য অনেকের চেয়ে বেশি জনপ্রিয় করে তোলে যে পন্টাররা তাদের ডেটা অ্যাক্সেস করা কঠিন বলে মনে করে। G2 eSports সম্পর্কে তথ্য সাধারণত এর লক্ষ লক্ষ ভক্তদের দ্বারা ভাগ করা হয়।

G2 eSports বেটকারীদের মধ্যে জনপ্রিয় হওয়ার আরেকটি কারণ হল বেশিরভাগ eSports বেটিং সাইটগুলি তাদের বেটিং মার্কেট কভার করে। এর মানে হল যে পন্টাররা সহজেই দলের জন্য বাজি বাজার খুঁজে পেতে পারে। তাদের শুধুমাত্র একটি উপযুক্ত বেটিং সাইট বেছে নিতে হবে।

অন্য সুস্পষ্ট কারণ হল যে দলের গেমপ্লে সাধারণত বিনোদনমূলক হয়। পন্টাররা বিনোদনের মূল্য উপভোগ করার জন্য বাজি ধরার পরে ম্যাচ স্ট্রিমিং উপভোগ করতে পারে। এমনকি পান্টাররা লাইভ বেটিং বিবেচনা করতে পারে কারণ তারা ম্যাচগুলি দেখতে উপভোগ করে।

কেন G2 eSports জনপ্রিয়?
G2 eSports পুরস্কার এবং ফলাফল

G2 eSports পুরস্কার এবং ফলাফল

ই-স্পোর্টস অ্যাওয়ার্ড 2020

G2 eSports 2020 সালের ই-স্পোর্টস অ্যাওয়ার্ডে বছরের সেরা ই-স্পোর্টস অর্গানাইজেশন জিতেছে। এটি দলের সবচেয়ে বড় কৃতিত্বের একটি হিসেবে চিহ্নিত, যা দীর্ঘ এক বছর ধরে সমস্ত ই-স্পোর্টস জুড়ে চিত্তাকর্ষক পারফরম্যান্সের পরে এসেছে। সংস্থার প্রতিষ্ঠাতা একই ইভেন্টে ই-স্পোর্টস পার্সোনালিটি অফ দ্য ইয়ার পুরস্কারও জিতেছেন।

এটি সেই বছর দলের জন্য অর্জনের তালিকায় আরও বেশি স্তূপ করে। সংস্থাটি আরও দশটি পদের জন্য মনোনীত হয়েছিল, যেটি সেই বছর কতটা ভাল পারফরম্যান্স করেছিল তা নির্দেশ করে। ইভেন্টটি সুস্পষ্ট কারণে অনলাইনে অনুষ্ঠিত হয়েছিল, কিন্তু এটি বিশ্বব্যাপী G2 eSports অনুরাগীদের কৃতিত্ব উদযাপন থেকে বিরত করেনি।

G2 eSports পুরস্কার এবং ফলাফল
G2 eSports ফলাফল

G2 eSports ফলাফল

G2 eSports টিমের আটটি বিভাগের প্রত্যেকটি বছর ধরে বেশ কিছু চিত্তাকর্ষক পারফরম্যান্স করেছে। বছরের পর বছর ধরে, অপ্রীতিকর পারফরম্যান্সের সাথে বিভাজন বন্ধ করে দেওয়া হয়েছিল যা সংগঠনটিকে আরও শক্তিশালী এবং উন্নত করে রেখেছিল। নীচে G2 eSport টিমের কিছু স্ট্যান্ডআউট পারফরম্যান্স রয়েছে যা দলটিকে সবচেয়ে জনপ্রিয় esports টিমের মধ্যে একটি স্থান অর্জন করেছে।

কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ

G2 eSports CS: GO টিম 2017 জিতেছে স্বপ্নে ব্যাঘাত ওপেন ট্যুর এবং ড্রিমহ্যাক মাস্টার্স মালমো। এটি ইএসএল প্রো লিগ সিজন 5 এবং ইস্পোর্টস চ্যাম্পিয়নশিপ সিরিজ 1ও জিতেছে৷ গেমের সেরা পারফরম্যান্স দলটিকে $3.3 মিলিয়নের বেশি আয় করেছে৷

কিংবদন্তীদের দল

G2 eSports League of Legends টিম 2020 LEC Summer Championship, 2020 LEC Spring Championship, 2019 Mid Season Invitational, 2019 LEC Spring Split, 2017 EU LCS Spring, এবং 2015 LCS Promotion জিতেছে। এগুলি দলটি জিতেছে এমন আরও দশটি ট্রফির মধ্যে রয়েছে। এছাড়াও আরো শত শত আছে টুর্নামেন্ট যেখানে G2 eSports দ্বিতীয় বা তৃতীয় অবস্থান নিয়েছে, যা এখনও চিত্তাকর্ষক পারফরম্যান্স।

রেইনবো সিক্স সিজ

রেনবো সিক্স সিজ দলের সেরা ফলাফলের মধ্যে রয়েছে ইউরোপিয়ান লিগ 2020, GSA লিগ 2020 জেতা এবং ছয় আমন্ত্রণমূলক 2019. উল্লেখ করার মতো অন্যান্য সেরা পারফরম্যান্সগুলি ছিল ছয় আগস্ট 2020 মেজর, ইউরোপিয়ান লিগ সিজন 1, ইউরোপিয়ান ওপেন ক্ল্যাশ এবং প্রো লিগ সিজন 11।

সাহসী

G2 eSports Valorant দলের পারফরম্যান্স নিঃসন্দেহে প্রতিষ্ঠানের সমস্ত বিভাগের মধ্যে সবচেয়ে চিত্তাকর্ষক। এটি ব্লাস্ট টুইচ ইনভাইটেশনাল, এলভিএল ক্ল্যাশ 2, অ্যালাইড ই-স্পোর্টস ওডিসি, ভাইটালিটি ইউরোপিয়ান ওপেন, ওয়েপ্লে ইনভিটেশনাল এবং ম্যান্ডেটরি.জিগ কাপ সহ বেশ কয়েকটি ভ্যালোরেন্ট ইগনিশন সিরিজ জিতেছে। সর্বশেষ শীর্ষ পারফরম্যান্স ছিল 2021 সালে বার্লিনে অনুষ্ঠিত স্টেজ 3 মাস্টার্সে।

রকেট লীগ

G2 eSports রকেট লীগ দলের জন্য সর্বশেষ ট্রফি ধারণ করেছে, যা জানুয়ারী 2022-এ RLCS শীতকালীন NA আঞ্চলিক ইভেন্ট 2 জেতার জন্য জিতেছে। অন্যান্য শীর্ষ পারফরম্যান্স হল টুর্নামেন্টে যেমন RLCS সিজন X, অ্যাস্ট্রোনট স্টার সার্কিট s1, রকেট লীগ চ্যাম্পিয়নশিপ সিরিজ সিজন 9 , 2019 DreamHack Pro সার্কিট, এবং RLCS সিজন 7 ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ।

G2 eSports ফলাফল
সেরা এবং সবচেয়ে জনপ্রিয় G2 eSports প্লেয়ার

সেরা এবং সবচেয়ে জনপ্রিয় G2 eSports প্লেয়ার

মার্সিন জানকোস্কি

মার্কিন, জনকোস নামে পরিচিত, 1995 সালে জন্মগ্রহণকারী একজন পোলিশ খেলোয়াড়। তিনি জংলার হিসেবে লিগ অফ লেজেন্ডস খেলা খেলেন। জ্যাঙ্কোস প্রায় $492,000 উপার্জন করেছেন যখন তিনি সক্রিয় ছিলেন এবং দলকে বিভিন্ন টুর্নামেন্ট জিততে সাহায্য করেছেন। তিনি দুটি এমভিপি শিরোনাম সহ বেশ কয়েকটি পুরষ্কার জিতেছেন। লিগ অফ লিজেন্ডস ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে 300 টিরও বেশি গেম জেতার প্রথম খেলোয়াড় ছিলেন তিনি।

কেনি স্ক্রাব

কেনি স্ক্রাব, কেনিস নামে বেশি পরিচিত, কাউন্টার-স্ট্রাইক খেলেন: G2 eSports দলের হয়ে গ্লোবাল অফেন্সিভ। ফরাসি খেলোয়াড় 1995 সালে জন্মগ্রহণ করেছিলেন। তিনি G2 eSports-এ যোগদানের আগে আরও কয়েকটি দলের হয়ে খেলেছিলেন, যার অর্থ তিনি অনেক অভিজ্ঞতার সাথে দলে যোগ দিয়েছিলেন। তিনি বেশ কয়েকটি পুরষ্কার জিতেছেন, তার একটি প্রধান কৃতিত্বের নাম দ্য গেম অ্যাওয়ার্ডস ইস্পোর্টস প্লেয়ার অফ দ্য ইয়ার।

রাসমাস উইনথার

রাসমাস জনপ্রিয়ভাবে ক্যাপস নামে পরিচিত। লিগ অফ লিজেন্ডস গেমটিতে তিনি মিড লেনারের ভূমিকা পালন করেন। ডেনিশ খেলোয়াড়টি 2016 সালে পেশাদারভাবে খেলা শুরু করে কিন্তু 2019 মৌসুমের আগে G2 eSports এ যোগ দেয়। তাকে 2020 সালে লিগ অফ লিজেন্ডস ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের MVP নাম দেওয়া হয়েছিল।

বেন ম্যাকমিলান, জনপ্রিয়ভাবে CTZN নামে পরিচিত, একজন ব্রিটিশ পেশাদার eSPorts প্লেয়ার যিনি রেইনবো সিক্স সিজ গেমে বিশেষজ্ঞ। CTZN R6-এ তার প্রথম স্তরের ইভেন্টে MVP খেতাব জিতেছে।

সেরা এবং সবচেয়ে জনপ্রিয় G2 eSports প্লেয়ার
কোথায় এবং কিভাবে G2 Esports এ বাজি ধরবেন?

কোথায় এবং কিভাবে G2 Esports এ বাজি ধরবেন?

যেখানে G2 Esports এ বাজি ধরতে হবে

অনলাইন ইস্পোর্টস বেটিং সাইট G2 eSports এ বাজি ধরার সবচেয়ে সহজ উপায় অফার করুন। শত শত বেটিং সাইটগুলি বেশিরভাগ টুর্নামেন্টের জন্য বেটিং বাজার অফার করে যেখানে G2 eSports সাধারণত অংশগ্রহণ করে। পান্টারদের এই ধরনের বেটিং সাইটগুলির মধ্যে একটি বেছে নিতে হবে এবং বেটিং প্রদানকারীর প্রয়োজনীয়তা অনুযায়ী নিবন্ধন করতে হবে।

একটি বেটিং সাইট বেছে নেওয়ার সময়, সেরা ইস্পোর্টস বেটিং প্ল্যাটফর্ম পেতে পন্টারদের বেশ কিছু বিবেচনা করতে হবে। নির্বাচিত বাজির সাইটটি পন্টারদের বাজি ধরার অভিজ্ঞতা নির্ধারণে একটি অপরিহার্য ভূমিকা পালন করে।

বিবেচনার উদাহরণগুলির মধ্যে রয়েছে লাইসেন্সিং, উপলব্ধ অর্থপ্রদানের পদ্ধতি এবং বোনাস অফার। এটি সম্পর্কে যাওয়ার একটি সহজ উপায় হল একটি সম্মানজনক র‍্যাঙ্কিং সাইট পরীক্ষা করা যা সেরা ইস্পোর্টস বেটিং সাইটগুলির তালিকা করে৷ র‌্যাঙ্কিং সাইটটি ব্যক্তিগত প্রয়োজন অনুযায়ী সঠিক ওয়েবসাইট বেছে নেওয়ার বিষয়ে দরকারী তথ্য এবং পরামর্শ প্রদান করতে পারে।

কিভাবে G2 Esports এ বাজি ধরবেন

Punters প্রথমে তাদের বেটিং অ্যাকাউন্টে তহবিল জমা করতে হবে, যা তারা বাজি রাখার জন্য ব্যবহার করবে। বেশিরভাগ বেটিং সাইটই বেশ কিছু অফার করে মুল্য পরিশোধ পদ্ধতি, punters তাদের জন্য সবচেয়ে সুবিধাজনক চয়ন করার অনুমতি দেয়. পরবর্তী ধাপ হল একটি G2 eSports ম্যাচ এবং সঠিক ধরনের বাজি নির্বাচন করা। এটা লক্ষনীয় যে বিভিন্ন পণ বাজারের বিভিন্ন মতভেদ আছে।

তদুপরি, জয়ের জন্য আগ্রহী যে কোনও পন্টারের সর্বদা G2 এর সেরা এস্পোর্টস দলগুলিতে বাজি ধরা উচিত। একটি বিখ্যাত এস্পোর্ট টিমের উপর ফোকাস করার পাশাপাশি, যা সর্বোচ্চ স্তরে বিতরণ করে, দায়িত্বশীল জুয়া খেলাটি উপভোগ করার জন্য অমূল্য।

কোথায় এবং কিভাবে G2 Esports এ বাজি ধরবেন?