Gambit Esports

Gambit Esports রাশিয়া থেকে একটি শীর্ষ eSports দল. রাশিয়ান টেলিকমিউনিকেশন ফার্ম এমটিএসের মালিকানাধীন দলটি প্রথমে গ্যাম্বিট গেমিং নামে পরিচিত ছিল। Gambit 2013 সালের জানুয়ারিতে মস্কো ফাইভের পুরানো লিগ অফ লিজেন্ডস দলকে অধিগ্রহণের পর প্রতিষ্ঠিত হয়েছিল। Apex Legends, Dota 2, এবং Valorant হল সেই গেমগুলির মধ্যে যেখানে Gambit-এর সেরা eSports দলগুলি প্রতিযোগিতা করছে৷ লিগ অফ লিজেন্ডস গেমে এটির একটি দল ছিল যা ইউরোপীয় লীগ অফ লিজেন্ডস চ্যাম্পিয়নশিপ সিরিজ জুড়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিল। দলটি এর আগে লিগ অফ লিজেন্ডস কন্টিনেন্টাল লিগেও অংশগ্রহণ করেছিল।

ডায়মন্ডপ্রক্স, ডারিয়েন, অ্যালেক্স ইচ, এডওয়ার্ড এবং গেঞ্জা ছিলেন গ্যাম্বিটস লিগ অফ লিজেন্ডস দলের প্রাথমিক খেলোয়াড়। এই বিখ্যাত দলটি প্রতিষ্ঠার এক সপ্তাহেরও কম সময়ের মধ্যে IEM গ্লোবাল চ্যালেঞ্জ কাটোয়াইস জিতেছে। Gambit Esports এশিয়া মহাদেশের বাইরে প্রথম দল যারা চ্যাম্পিয়নশিপের পথে দক্ষিণ কোরিয়ার সেরা দুটি দলকে পরাজিত করেছিল।

Gambit Esports

গ্যাম্বিট এস্পোর্টস প্লেয়ার

দলটি 2020 সালের মার্চ মাসে জার্মানিতে অনুষ্ঠিত আইইএম ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে তৃতীয় স্থান অর্জন করেছিল, শুধুমাত্র একটি ম্যাচ হেরেছিল। জার্মানির কোলোনে আয়োজিত এলসিএস ইউরোলিগে গ্যাম্বিট দুইবার শীর্ষ তিনে উঠেছিল। আইইএম কোলোনে জয়ের মাধ্যমে দলের অভিষেক বছর শেষ হয়েছে। বছরের পর বছর ধরে, গ্যাম্বিট বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ইস্পোর্টস দলগুলির মধ্যে পরিণত হয়েছে।

ডোটা 2 টিম বিভিন্ন প্রতিযোগিতায় তারকা-খচিত রোস্টার তৈরি করে। এই আন্তর্জাতিক স্কোয়াডটি 2021 সালের শেষে একত্রিত হয়েছিল এবং বর্তমানে DPC EEU-এর দ্বিতীয় বিভাগে প্রতিযোগিতা করছে। খেলোয়াড়রা হলেন আলেক্সি স্ভিরিডভ, ওরফে স্মাইলিং ক্যারি (বেলারুশ) এবং ম্যাকসিম' মেলোজুল' পনভ (ইউক্রেন)।

ডোটা 2-এর বাকি সদস্যরা সবাই রাশিয়ান, যার মধ্যে ভাসিলি শিশকিন ওরফে আফটারলাইফ। অন্যরা হলেন ওলেগ 'সাইউ' কালেনবেট এবং নিকিতা বালাগানিন ওরফে প্যান্টোমেম। দলের প্রধান কোচ তৈমুর 'আহিলেস' কুলমুখাম্বেতভ। আলেকজান্ডার 'স্ট্রেঞ্জআর' সলোমনভ জেনারেল ম্যানেজার, ইভান কার্পভ ওরফে ইভান_4sv ম্যানেজার।

গ্যাম্বিট এপেক্স লিজেন্ডস-এ একটি তালিকা তৈরি করে, যেখানে তিনজন খেলোয়াড় এবং একজন ম্যানেজার, আলেকজান্ডার 'সুইটিপটজ' শেরবাকভ রয়েছে। অন্যান্য খেলোয়াড়রা হলেন লিওনিড গ্রিশিন, ওরফে লিওগ্রি 3x6, আরতুর 'আর্টিকো' টিশচেঙ্কো এবং কনস্ট্যান্টিন কোজলভ ওরফে হার্ডেকি। আর্টিকো ছাড়া বাকি সব খেলোয়াড়ই রাশিয়ান, যিনি ইউক্রেনীয়।

ভ্যালোরেন্ট তালিকায় সাতটি রাশিয়ান সদস্য রয়েছে। খেলোয়াড়দের মধ্যে দলের ম্যানেজার ভ্লাদিমির 'কায়োস' ইভানোভিচও রয়েছে। ইগর ভ্লাসভ, ওরফে রেডগার, আয়াজ' এনএটিএস 'আখমেতশিন, এবং নিকিতা' d3ffo' সুদাকভও গ্যাম্বিট এস্পোর্টস-এর ভ্যালোরেন্ট খেলোয়াড়। বোগদান 'শেইডোস' নাউমভ এবং প্রধান কোচ আন্দ্রে শোলোখভ, ওরফে ইং, রোস্টারটি সম্পূর্ণ করেছেন।

Section icon
Gambit Esports এর শক্তিশালী গেম

Gambit Esports এর শক্তিশালী গেম

বর্তমানে, দলটির তিনটি খেলায় রোস্টার রয়েছে। তারা এই তিনটির উপর অনেক বেশি ফোকাস করেছে, তাদের আরও শক্তিশালী করে তুলেছে।

ডোটা 2

গ্যাম্বিট গঠিত একটি ডোটা 2 2017 সালের মে মাসে বিভাগ। ডোটা 2 লাইন-আপ ESL ওয়ান ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে কাতোভিস এবং হামবুর্গে রানার্স-আপ পদক জিতেছে। Gambit Esports তৃতীয় স্থান অর্জন করেছে, এইভাবে সিঙ্গাপুরে ONE eSports এ একটি ব্রোঞ্জ পদক জিতেছে। দলটি সাংহাই-এ বছরের বড় প্রতিযোগিতার জন্য প্রায় যোগ্যতা অর্জন করেছে। তারা কিয়েভ এবং বুখারেস্টে নাবালকদের রানার্সআপ হওয়ার পরে এটি হয়েছিল। মস্কোতে DPC 2018-19 সিজন মেজর চলাকালীন, দলটি সেরা আটটি দলের মধ্যে জায়গা করে নিয়েছে।

এপেক্স লিজেন্ডস

Gambit Esports আগস্ট 2019-এ Apex Legends শাখা শুরু করেছে। দলটি তাদের প্রথম LAN ম্যাচে এই শৃঙ্খলায় একটি চমত্কার রান করেছিল, ক্রাকোতে একটি টুর্নামেন্টের ফাইনালে পৌঁছেছিল। 2020 সালের মধ্যে, Gambit Esports মহাদেশের সেরা তিনটি ইউরোপীয় দলের মধ্যে ছিল। 18 সপ্তাহের জন্য, গ্যাম্বিটের অ্যাপেক্স দলটি শীর্ষস্থানীয় ইউরোপীয় দল ছিল।

সাহসী

2020 সালের সেপ্টেম্বরে, গ্যাম্বিট শুরু করে সাহসী বিভাগ দলটি সিআইএস প্রতিযোগিতায় দুটি ইভেন্ট জিতেছে এবং একটি ব্রোঞ্জ পদক পেয়েছে। ভ্যালোরেন্ট গ্রুপ ছিল প্রথম CIS স্কোয়াড যারা 2021 সালের মার্চের শেষে VCT মাস্টার্স জিতেছিল। Gambit Esports আগস্ট মাসে VCT EMEA চ্যালেঞ্জার্স জিতেছিল। একইভাবে সেপ্টেম্বরে বার্লিনে ভিসিটি মাস্টার্সে প্রথম স্থান অধিকার করে দলটি। দলটি ডিসেম্বরে উদ্বোধনী ভ্যালোরেন্ট চ্যাম্পিয়নসে দ্বিতীয় স্থান অর্জন করেছিল।

Gambit Esports এর শক্তিশালী গেম
Gambit Esports কেন জনপ্রিয়?

Gambit Esports কেন জনপ্রিয়?

দ্য ইস্পোর্টস দল সারা বিশ্ব থেকে লক্ষ লক্ষ অনুগামী সংগ্রহ করেছে। Gambit Esports স্বীকৃত ব্র্যান্ডগুলির সাথে অংশীদারিত্ব গঠন করতে সক্ষম হয়েছে, যা তাদের অগ্রগতিতে সহায়তা করেছে।
অংশীদারদের মধ্যে রয়েছে WASD.TV এবং Abios৷ ইন্টারেক্টিভ মিডিয়া প্ল্যাটফর্ম WASD.TV হল একটি স্ট্রিমিং পরিষেবা যার উপর ভিত্তি করে MTS গেমিং, পেশাদার eSport এবং মাল্টিমিডিয়া বিষয়বস্তুতে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করে। Gambit Esports প্ল্যাটফর্মের মূল অংশীদার।

Abios 2013 সাল থেকে eSports ডেটা এবং পরিসংখ্যানের একটি উল্লেখযোগ্য B2B উৎস। তাদের API সবচেয়ে বিশদ তথ্য এবং ম্যাচের সবচেয়ে বিস্তৃত কভারেজ প্রদান করে, এটি যেকোনো ডেটার প্রয়োজনের জন্য আদর্শ করে তোলে।

কেন Gambit Esports বাজি জনপ্রিয়?

মূল খেলোয়াড়দের হারানো এবং ভাষা পরিবর্তন করা সত্ত্বেও, LoL-এ Gambit Esports দল টানা দ্বিতীয় বছরের জন্য IEM Cologne জিতেছে। এটি একটি IEM ইভেন্টে দলের টানা ষষ্ঠ টপ-থ্রি ফিনিশ, তাদের লীগ দলকে "ইন্টেল এক্সট্রিম মাস্টার্সের মাস্টার্স" এর অনানুষ্ঠানিক খেতাব অর্জন করে।

Gambit Esports অনন্য যে তারা বিভিন্ন বিখ্যাত eSport দল খেলে, যার ফলে Gambit Esports অনলাইনে বাজি ধরা সহজ হয়। এটি খুঁজে পাওয়া সহজ হবে পণ মতভেদ তাদের Dota 2, Apex Legends, এবং Valorant টিমে। এছাড়াও, কিছু উত্তেজনাপূর্ণ ই-স্পোর্টস প্রতিযোগিতা যা গ্যাম্বিট দলগুলিকে সমন্বিত করে, যেমন ভ্যালোরেন্ট চ্যাম্পিয়নস, শীঘ্রই বাজি ধরার জন্য উপলব্ধ হবে৷

Gambit Esports কেন জনপ্রিয়?
Gambit Esports' পুরস্কার এবং ফলাফল

Gambit Esports' পুরস্কার এবং ফলাফল

সাহসী

দলটি বিভিন্ন প্রতিযোগিতা থেকে $450,000 এর বেশি জিতেছে। দলটির জন্য 2021 একটি অত্যন্ত সফল বছর ছিল যখন তারা $150,000 এবং $225,000 জিতেছিল সাহসী চ্যাম্পিয়নস 2021 এবং VCT 2021: পর্যায় 3 মাস্টার্স বার্লিন, যথাক্রমে। Gambit Esports VCT 2021 জিতেছে: EMEA স্টেজ 3 চ্যালেঞ্জার্স প্লেঅফ এবং VCT 2021: CIS স্টেজ 3 চ্যালেঞ্জার্স 1।

Gambit Esports বছরের শুরুতে VCT 2021 টুর্নামেন্টের চারটি সংস্করণ জিতেছে। এগুলি ছিল যথাক্রমে সিআইএস পর্যায় 1 চ্যালেঞ্জার্স 2, সিআইএস পর্যায় 1 মাস্টার্স এবং সিআইএস পর্যায় 2 চ্যালেঞ্জার্স 2।

এপেক্স লিজেন্ডস

এই শৃঙ্খলায় প্রথম বিশ্ব চ্যাম্পিয়নশিপের আগে গ্যাম্বিট এপেক্স লিজেন্ডস লাইন আপ 2019 সালের আগস্টে প্রকাশিত হয়েছিল। গ্যাম্বিটের দল নিয়মিতভাবে আন্তর্জাতিক টুর্নামেন্টের ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করে এবং তিনটি ALGS ইউরোপীয় যোগ্যতা অর্জনকারী প্রথম এবং একমাত্র ইউরোপীয় দল। দলটি বিভিন্ন প্রতিযোগিতা থেকে $160,000 এর বেশি জিতেছে। এই বছর, দলটি ALGS: 2022 স্প্লিট 1 প্লেঅফ - EMEA-এ তৃতীয় স্থান অর্জন করেছে, যেখানে তারা $25,000 এর পুরস্কার পেয়েছে।

তবে, 2021 সালে তাদের মিশ্র ফলাফল ছিল। তারা ALGS শীতকালীন সার্কিট #4 – ইউরোপ জয়ের মাধ্যমে শুরু করেছিল এবং ALGS: 2021 স্প্লিট 1 প্রো লীগ – EMEA জিতে বছরের শেষ হয়েছিল। গত টুর্নামেন্টে তারা 30,000 ডলার জিতেছিল। যাইহোক, বছরের মাঝামাঝি সময়ে, তারা ALGS চ্যাম্পিয়নশিপ 2021 -EMEA-তে GLL মাস্টার্স স্প্রিং-শো ম্যাচ জিতে $15,025 জিতে অষ্টম স্থান অর্জন করেছে। এছাড়াও তারা জিএলএল মাস্টার স্প্রিং-ইউরোপ এবং এএলজিএস উইন্টার সার্কিট প্লেঅফ-ইএমইএ-তে যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় স্থান অর্জন করেছে। 2020 সালে, দলটি ALGS অনলাইন #3 -Europe এবং ALGS সামার সার্কিট #1 -EMEA জিতেছে।

ডোটা 2

দলটি সবচেয়ে সফল গ্যাম্বিট পোশাক। Dota 2 টিম বিভিন্ন প্রতিযোগিতা থেকে $700,000 এর বেশি জিতেছে। এই আন্তর্জাতিক স্কোয়াডটি 2021 সালের শেষে একত্রিত হয়েছিল এবং বর্তমানে DPC EEU-এর দ্বিতীয় বিভাগে প্রতিযোগিতা করছে। গ্যাম্বিট এখনও যোগ্যতা অর্জন করেনি আন্তর্জাতিক, সিআইএস-এর সবচেয়ে জনপ্রিয় MOBA প্রধান ইভেন্ট, কিন্তু দল এটা লক্ষ্য করা হয়.

কম সামগ্রিক টুর্নামেন্টের প্রথম সমাপ্তি থাকা সত্ত্বেও, দলটি একই টুর্নামেন্টে বাণিজ্যিক সাফল্য পেয়েছে। তারা StarLadder ImbaTV Dota 2 মাইনর সিজন 3 এবং WePlay-এ $54,000 এবং $42,000 জিতেছে! বুকোভেল! নাবালক 2020 যথাক্রমে। এর আগে, তারা বিভিন্ন টুর্নামেন্টের মাধ্যমে মোট $470,000 জিতেছিল। সবচেয়ে বেশি ছিল দ্য বুখারেস্ট মাইনর এবং স্টারল্যাডার ইম্বাটিভি ডোটা 2 মাইনর সিজন 1 থেকে, যেখানে তারা দ্বিতীয় হওয়ার পরে প্রত্যেকে $70,000 জিতেছে।

Gambit Esports' পুরস্কার এবং ফলাফল
Gambit Esports এর সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়

Gambit Esports এর সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়

স্মাইলিং নাইট

বেলারুশের 20 বছর বয়সী খেলোয়াড় আলেক্সি স্ভিরিডভ নামে আনুষ্ঠানিকভাবে পরিচিত, কঠোর পরিশ্রমী, শান্ত এবং যুক্তিসঙ্গত। তিনি ডোটা 2-এ ক্যারি-এর ভূমিকায় অভিনয় করেন, যার জন্য খেলোয়াড়দের সঠিক সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হয় এবং তিনি এখন পর্যন্ত এই বিষয়ে সফল হয়েছেন।

মেলোজুল

21 বছর বয়সী ইউক্রেনীয় খেলোয়াড় আনুষ্ঠানিকভাবে মাকসিম পনভ নামে পরিচিত। মেলোজুল এমন একজন দলের খেলোয়াড় যে দায়িত্ব নিতে ভয় পায় না। তার গভীর হিরো পুল এবং বিভিন্ন Dota 2 দলের কৌশলগুলিতে স্বাচ্ছন্দ্য বোধ করার ক্ষমতা তাকে তার সমকক্ষদের মধ্যে আলাদা করে তোলে। তিনি তার সোশ্যাল মিডিয়া এবং টুইচে হাজার হাজার অনুসারী সংগ্রহ করছেন।

আফটার লাইফ

25 বছর বয়সী ভাসিলি শিশকিন শান্ত এবং আলাপচারী আইআরএল নয়। আফটারলাইফ সিআইএস-এর সবচেয়ে অভিজ্ঞ অফলানারদের একজন। তিনি 2016 সালে তার প্রথম ডোটা 2 মেজর-এ খেলেছিলেন, গ্যাম্বিটের প্রথম ডোটা 2 স্কোয়াড প্রতিষ্ঠিত হওয়ার এক বছর আগে।

রেডগার

একজন প্রতিভাবান ব্যক্তি যিনি সবকিছুতে পারদর্শী। ইগর EUW-তে লিগ অফ লিজেন্ডস-এ গ্র্যান্ডমাস্টার স্তরে পৌঁছেছেন এবং হার্থস্টোনের শীর্ষ 100-এ পৌঁছেছেন এবং কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভে মস্কোতে ইউনিভার্সিটি লীগ চ্যাম্পিয়নশিপ জিতেছেন। 24 বছর বয়সী রাশিয়ান আনুষ্ঠানিকভাবে ইগর ভ্লাসভ নামে পরিচিত।

Gambit Esports এর সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়
কোথায় এবং কিভাবে Gambit Esports এ বাজি ধরবেন?

কোথায় এবং কিভাবে Gambit Esports এ বাজি ধরবেন?

গ্যাম্বিট এস্পোর্টস দলগুলির সাথে জুয়া খেলার জন্য এটি একটি রোমাঞ্চকর মুহূর্ত কারণ তারা শিল্পের সেরাদের বিরুদ্ধে প্রতিযোগিতা করে। 1xBet, Betway, Betwinner, Pixel.bet, এবং Betfair হল সেরা eSports বেটিং সাইট Gambit Esports অডস খুঁজে বের করার জন্য।

খেলোয়াড়রা যখন Gambit-এর কোনো eSports টিমের সাথে জয়ী হওয়ার জন্য বাজি ধরে, তখন তাদের অর্থ উপার্জনের সুযোগ থাকে। যাইহোক, কিছু দল অন্যদের থেকে উচ্চতর এবং একটি নিরাপদ বিকল্প হতে পারে। Gambit এর একটি শক্তিশালী Dota 2 স্কোয়াড রয়েছে। 2021 সালের মার্চ মাসে, গ্যাম্বিট অ্যাপেক্স ইউরোপীয় র‌্যাঙ্কিংয়েও প্রথম স্থান অধিকার করেছিল।

গ্যাম্বিট ভ্যালোরেন্ট, সিআইএস ইস্পোর্টস লীগের প্রথম দল যারা ভিসিটি মাস্টার্স জিতেছে। ইলিয়া "টুজ" চেরনিশভ, একজন গ্যাম্বিট ফোর্টনাইট খেলোয়াড়, এছাড়াও বিজয়ী জুটির অংশ ছিলেন ড্রিমহ্যাক ওপেন Fortnite Duo প্রতিযোগিতা।

গ্যাম্বিট এস্পোর্টসে বাজি ধরার সেরা কৌশল কী?

খেলোয়াড়দের বাছাই করার জন্য বিভিন্ন ধরণের বাজির বিকল্প রয়েছে, যার সবকটিই পরীক্ষা করার জন্য বিনামূল্যে। কিন্তু ব্যবহারকারীদের নির্দিষ্ট বেটিং কৌশল সম্পর্কে তদন্ত এবং তাদের উপলব্ধি বিকাশের জন্য সময় দেওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে। একটি কৌশল নিঃসন্দেহে দীর্ঘমেয়াদে খেলোয়াড়দের ই-স্পোর্টস বেটিংকে উপকৃত করবে।

প্রাক-ম্যাচ বাজি হল প্রতিটি গ্যাম্বিট এসপোর্টস দলে বাজি ধরার অন্যতম সেরা উপায়। একটি eSports ম্যাচ শুরু হওয়ার আগে Bettors নির্দিষ্ট বাজারে বাজি রাখতে সক্ষম হবে। স্ট্যান্ডার্ড ম্যাচ বিজয়ী বাজারের পাশাপাশি, কিছু বুকমেকার খেলোয়াড়দের অন্যান্য গেম-নির্দিষ্ট ইভেন্টগুলিতে বাজি ধরার অনুমতি দেবে।

কোথায় এবং কিভাবে Gambit Esports এ বাজি ধরবেন?