Giants Gaming

জায়েন্টস গেমিং 2008 সালে স্পেনের মালাগায় গঠিত হয়েছিল। দলটি আনুষ্ঠানিকভাবে ভোডাফোন জায়ান্ট নামে পরিচিত। যাইহোক, এটি জায়ান্ট নামেই বেশি পরিচিত। জায়েন্টস স্পেনে অবস্থিত একটি পেশাদার ইস্পোর্টস কোম্পানি। দলটির লিগ অফ লিজেন্ডস এবং অন্যান্য খেলায় অংশগ্রহণকারী বিভাগ রয়েছে। লিগ অফ লিজেন্ডস (LoL) স্কোয়াড ইউরোপীয় লীগ অফ লিজেন্ডস চ্যাম্পিয়নশিপ সিরিজে অংশগ্রহণ করে।

পূর্বে, সংস্থাটি রেইনবো সিক্স সিজ-এ দুটি ইস্পোর্ট দলকে মাঠে নামিয়েছিল, যেখানে তারা ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল। সিঙ্গাপুরের একটি দল দক্ষিণ-পূর্ব এশিয়ান প্রো লীগে অংশ নিয়েছিল। স্পেনের অন্যজন স্প্যানিশ ন্যাশনালসে অংশ নেন।

Giants Gaming
জায়ান্টস গেমিং স্টুডিও

জায়ান্টস গেমিং স্টুডিও

এর সাথে প্রতিযোগিতা, বিনোদন এবং প্রচুর সামগ্রী রয়েছে শীর্ষ ইস্পোর্টস দল. সুবিধাগুলিতে তাদের রেকর্ডিং স্টুডিও রয়েছে, যেখানে বিষয়বস্তু বিভাগের অডিও-ভিজ্যুয়াল দক্ষতা, GGM স্টুডিও রয়েছে।

জায়ান্টস ইকোসিস্টেমের বেশ কিছু জনপ্রিয় শো এই জায়গা থেকে তৈরি এবং সম্প্রচার করা হয়। eSports-এর সবচেয়ে সুপরিচিত নামগুলি তার অনেক সেটের মধ্য দিয়ে ভ্রমণ করে, যা জায়ান্ট গেমিংকে ক্লাবের প্রতিদিনের ক্রিয়াকলাপের সাথে যুক্ত সীমাহীন সামগ্রী তৈরি করতে দেয়।

জায়ান্টরা শুধু পেশাদার ক্রীড়াবিদদের চেয়ে বেশি; তাদের শিল্পের অন্যতম জনপ্রিয় ইস্পোর্টস দল রয়েছে। কোম্পানির বিভিন্ন বিভাগ একটি অনন্য, স্বচ্ছ এবং উন্মুক্ত পরিবেশে একত্রিত হয় যা বিশেষভাবে ধ্রুবক সমন্বয় তৈরি করার উদ্দেশ্যে।

ক্লাবের অফিসগুলি শুধুমাত্র কোম্পানির কর্মচারীদের প্রয়োজনীয় সমস্ত সুযোগ-সুবিধা প্রদানের জন্যই সুপরিকল্পিত নয়, তারা নতুন সদস্যদের নিয়োগও চালিয়ে যেতে পারে।

জায়ান্টস গেমিং স্টুডিও
জায়ান্ট গেমিং খেলোয়াড়

জায়ান্ট গেমিং খেলোয়াড়

লিগ অফ লিজেন্ডস রোস্টারে পাঁচজন খেলোয়াড় রয়েছে। সদস্যদের মধ্যে রয়েছেন নুবার সারাফিয়ান ওরফে ম্যাক্সলোর (যুক্তরাজ্য থেকে), আন্তোনিও TH3ANTONIO এস্পিনোসা (স্প্যানিশ), এবং পল লারডিন ওরফে স্টেন্ড (ফরাসি)। তালিকায় আরও দুইজন প্রশিক্ষক, জোসে মিগুয়েল পিন্টো, ওরফে ফিয়ারলেস (পর্তুগিজ), এবং আলেজান্দ্রো ফার্নান্দেজ-ভালদেস, ওরফে জান্দ্রো (স্প্যানিশ) রয়েছে৷

চারজন ব্যক্তি ভ্যালোরেন্ট তালিকা তৈরি করে। এরা হলেন অ্যাডাম "জেসি" টভর্টনেক (চেক) এবং বাতুহান মালগাক ওরফে "রাশিয়া" (তুর্কি)। অন্য দুই খেলোয়াড়, অ্যাডলফো গ্যালেগো হারমিদা ওরফে FIT1NHO এবং ফ্যাবিয়ান 'কুইক' পেরেইরা গোমেজ স্প্যানিশ।

ফাইটিং গেমের তালিকা সম্পূর্ণ স্প্যানিশ। জোয়ান নামায় মিলোনস, ওরফে শ্যাঙ্কস, জায়েন্টস গেমিংয়ের একজন পেশাদার ড্রাগনবলজ খেলোয়াড়। ভেগাপ্যাচ, আনুষ্ঠানিকভাবে আলফোনসো মার্টিনেজ পোজো নামে পরিচিত, জাভিয়ের সানাব্রিয়া গ্রুয়েসো, ওরফে SH4RIN এর পাশাপাশি জায়ান্টদের জন্য একজন পেশাদার স্ট্রিট ফাইটার খেলোয়াড়। জোসে মারা মাতে মোরেনো, ওরফে CAIPER, হলেন জায়ান্টের পেশাদার টেককেন খেলোয়াড়।

পোকেমনে, মিগুয়েল মার্টি দে লা টোরে, ওরফে সেকিয়াম জায়েন্টস গেমিংয়ের প্রতিনিধিত্ব করে।

জায়ান্ট গেমিং খেলোয়াড়
জায়ান্ট গেমিং এর শক্তিশালী গেম

জায়ান্ট গেমিং এর শক্তিশালী গেম

  • সাহসী: দৈত্য গেমিং যোগদান সাহসী 2020 সালের জুনে ফ্রি-এজেন্ট স্কোয়াড সুপারস্টার, Yurii, donQ, এবং Fit1nho-এর নিউক্লিয়াস এবং পরবর্তীতে স্টারওয়াইথ এবং HITBOX যোগ করে রোস্টারকে রাউন্ড আউট করার জন্য। শীঘ্রই, হিটবক্স কোচিংয়ে চলে যান এবং জোনবা তার স্থলাভিষিক্ত হন। তারা স্থানীয় প্রতিযোগিতায় কয়েকটি শালীন পারফরম্যান্সের পরে স্ট্যান্ড-ইন হিসাবে পঞ্চম এবং চূড়ান্ত সুপারস্টার সদস্য, eXerZ-কে নিয়ে আসবে। এই লাইনআপের সাথে ইউরোপে তাদের কিছু শালীন ফলাফল ছিল, কিন্তু তাদের সত্যিকারের সাফল্য এসেছে স্প্যানিশ দৃশ্যে, যেখানে তারা বেশ কয়েকটি এলভিপি জেনেসিস কাপের ফাইনালে পৌঁছাবে এবং এনজিএল ওপেন এবং গেমগুন 22-এ উচ্চ সমাপ্তি পাবে।
  • কিংবদন্তীদের দল: দ্য কিংবদন্তীদের দল কর্পোরেশনের অংশটি জুলাই 2012 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। তারা ড্রিমহ্যাক ভ্যালেন্সিয়া 2012 এবং দ্য সিজ-এ তৃতীয় স্থান অর্জন সহ আকর্ষণীয় টুর্নামেন্ট পারফরম্যান্স করেছিল।
  • এপেক্স কিংবদন্তি: এই শৃঙ্খলায় প্রথম বিশ্ব চ্যাম্পিয়নশিপের আগে জায়ান্টরা এপেক্স লিজেন্ডস লাইনআপ 2019 সালের আগস্টে প্রকাশিত হয়েছিল। জায়েন্টস গেমিং-এর দল নিয়মিতভাবে আন্তর্জাতিক টুর্নামেন্টের ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করে এবং তিনটি ALGS ইউরোপীয় যোগ্যতা অর্জনকারী প্রথম এবং একমাত্র ইউরোপীয় দল।
জায়ান্ট গেমিং এর শক্তিশালী গেম
জায়েন্টস গেমিং কেন জনপ্রিয়?

জায়েন্টস গেমিং কেন জনপ্রিয়?

দ্যা জায়েন্টস গেমিং টিম বাজি ধরার জন্য বিস্তৃত গেম অফার করে। অতএব, সেরা ইস্পোর্টস বেটিং সাইটগুলি বিভিন্ন প্রতিকূলতা প্রদান করে। জায়ান্টের তালিকার শীর্ষ পেশাদার স্তরে প্রতিযোগিতা করার ক্ষমতা তাদের সাফল্যের জন্য গুরুত্বপূর্ণ।

স্প্যানিশ দল পূর্ববর্তী তারকাদের কৃতিত্বের একটি বিস্তৃত বর্ণালী প্রতিনিধিত্ব করে। এই ঐতিহাসিক উত্তরাধিকার এবং অর্থপূর্ণ সম্পর্ক দৈত্যের তালিকায় শীর্ষ প্রতিভা নিয়োগে সহায়তা করেছে। এই কারণগুলি দলের বৃদ্ধিতেও সাহায্য করেছে, এটিকে সবচেয়ে জনপ্রিয় ইস্পোর্টস বেটিং বিকল্পগুলির মধ্যে একটি করে তুলেছে৷

জায়েন্টস গেমিং তাদের স্কোয়াড প্রসারিত করতে সাহায্য করার জন্য বেশ কয়েকটি আন্তর্জাতিক ব্র্যান্ডের সাথে দলবদ্ধ হয়েছে। Nike, KITKAT, NESQUIK, Chupa Chups, এবং Burger King হল Giants Gaming দলের বিশ্বব্যাপী অংশীদার। ইস্পোর্টস টিমের অফিসিয়াল পার্টনাররা হল ম্যাগি ফুসিয়ান, ডিজেল অনলি দ্য ব্রেভ এবং হট হুইলস। ড্রিফ্ট, অন্যদের মধ্যে, জায়ান্টের লাইসেন্সপ্রাপ্ত গেম সরবরাহকারীদের মধ্যে একটি, ব্র্যান্ডটি চালাতে সহায়তা করে।

কেন জায়ান্ট গেমিং বাজি ধরা জনপ্রিয়?

জায়েন্টস গেমিং অনেক সাফল্য পেয়েছে, বিশেষ করে ডোটা 2-এ। দলটি ইউরোপে সুপরিচিত এবং একটি শক্তিশালী অনুসরণকারী রয়েছে। বিশ্বব্যাপী ব্র্যান্ড হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করার উপর তাদের ফোকাস তাদের আরও বেশি আকর্ষণ অর্জনে সাহায্য করেছে।

যেকোনো অনলাইন বেটিং কার্যকলাপে জড়িত হওয়ার আগে, খেলোয়াড়দের তাদের হোমওয়ার্ক করা উচিত। যদিও কোনো দলই সাফল্যের নিশ্চয়তা দিতে পারে না, গেমাররা সুবিধা নিতে পারে অনলাইন eSport পণ টিপস যে কোন ঘটনায়। ব্যক্তিরা নির্দিষ্ট গেমগুলির সাথে নিজেদের পরিচিত করতে এগুলি ব্যবহার করতে পারে।

জায়েন্টস গেমিং কেন জনপ্রিয়?
জায়ান্ট গেমিং এর পুরষ্কার এবং ফলাফল

জায়ান্ট গেমিং এর পুরষ্কার এবং ফলাফল

সাহসী

ভ্যালোরেন্ট বিভাগ সেরা ইস্পোর্টস দলগুলির মধ্যে রয়েছে। দলটি কয়েক বছর ধরে কিছু জয় পেয়েছে। 2021 সালে, জায়ান্টরা LVP-রাইজিং সিরিজ # 3 জিতেছে কিন্তু পরে রেড বুল হোম গ্রাউন্ড # 2 এ তৃতীয় স্থান অর্জন করেছে। দলটি VCT 2021: ইউরোপ স্টেজ 3 চ্যালেঞ্জার্স 2-এও রানার্স-আপ হয়েছে, $11,000 জিতেছে।

2020 সালে, দল জিতেছে ভ্যালোরেন্ট মাস্টার সিরিজ আমন্ত্রণমূলক # 1, Guardianes GG সিরিজ # 2, এবং LVP-জেনেসিস কাপ ভিশন। এটি এলভিপি – জেনেসিস কাপ ভিয়েন্তো সহ তিনটি অনুষ্ঠানে রানার আপ হয়েছিল। অন্য দুটি অনুষ্ঠান ছিল এলভিপি-জেমিনি কাপ ফুয়েগো এবং গেমগুন 22।

লিগ অফ লিজেন্ডস (LoL)

দলটির 2021 সালের আইবেরিয়ান কাপ সহ কিছু উল্লেখযোগ্য জয় রয়েছে। তারা সুপারলিগা সিজন 21 এবং আইবেরিয়ান কাপ 2020 জিতেছে। তা ছাড়াও, দলটির মিশ্র ফলাফল রয়েছে। তারা তিনবার দ্বিতীয় স্থানে এসেছে; আইবেরিয়ান কাপ 2019, ইউরোপিয়ান মাস্টার্স সামার 2019, এবং আইবেরিয়ান কাপ 2018৷ এখন পর্যন্ত, দলটি বিভিন্ন টুর্নামেন্টে $85,000 এর বেশি জিতেছে৷

দলটি বেশ কিছু পুরস্কারও জিতেছে। সুপারলিগা অরেঞ্জ সিজন 18-এ, অ্যাটিলাকে সবচেয়ে মূল্যবান খেলোয়াড়ের পুরস্কার দেওয়া হয়, যখন নাইটটি EU LCS সামার 2016-এ রুকি অফ দ্য স্প্লিট জিতেছিল। নাইট-কে EU LCS সামার 2016 অল-প্রো দলেও নাম দেওয়া হয়েছিল। SmittyJ EU LCS সামার 2016-এ 3য় অল-প্রো দলে ভূষিত হয়েছিল।

কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ

16 মার্চ, 2020-এ, গ্রো কোচিংয়ে মনোযোগ দেওয়ার জন্য তার সাংগঠনিক অবস্থান ছেড়ে দেয়। যাইহোক, একই বছরের এপ্রিলে, জায়েন্টস গেমিং এর রোস্টার দ্বারা অধিগ্রহণ করা হয় ক্লাউড 9. বছরের পর বছর ধরে, দলটি বিভিন্ন প্রতিযোগিতা থেকে $3,000,000 এর বেশি পুরস্কার জিতেছে। সবচেয়ে উল্লেখযোগ্য ফলাফলগুলির মধ্যে একটি ছিল PGL মেজর ক্রাকো 2017, যেখানে তারা প্রথম শেষ করে এবং পুরস্কারের অর্থে অর্ধ মিলিয়ন ডলার পেয়েছে।

পুরষ্কার ও পদের ক্ষেত্রে দলটি সফল। এটি ফানস্পার্ক ULTI 2021 এবং V4 ফিউচার স্পোর্টস ফেস্টিভ্যাল – বুদাপেস্ট 2021-এ প্রথম সমাপ্ত হয়েছে, যেখানে এটি যথাক্রমে $150,000 এবং $169,000 জিতেছে। ব্লাস্ট প্রিমিয়ার: ওয়ার্ল্ড ফাইনাল 202-এ রানার্স-আপ হওয়া সত্ত্বেও, দলটি $250,000 প্রাইজমানি পেয়েছে। তারা তৃতীয় হয়েছে পিজিএল মেজর 2021 সালে স্টকহোম কিন্তু $140,000 এর পুরস্কার জিততে পেরেছিল। Giants Gaming Intel Extreme Masters XV – ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ জিতেছে যার বিশাল $400,000 প্রাইজমানি।

জায়ান্ট গেমিং এর পুরষ্কার এবং ফলাফল
জায়ান্ট গেমিংয়ের সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়

জায়ান্ট গেমিংয়ের সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়

  • ম্যাক্সলোর: নুবার সারাফিয়ান হলেন একজন লিগ অফ কিংবদন্তি খেলোয়াড় 2021 সালে মুভিস্টার রাইডার্সের সাথে সুপারলিগায় একটি ভাল মৌসুমের পরে তার শহরে ফিরে আসছেন। যখন তিনি 2017 সালে মিসফিটসে খেলেন, তখন তিনি বিশ্বব্যাপী সেনসেশন হয়ে ওঠেন এবং বছরের পর বছর তিনি তার উচ্চ-স্তরের প্রদর্শন চালিয়ে যাচ্ছেন। .
  • জেসি: অ্যাডাম Tvrtnek কিংবদন্তি খেলোয়াড়দের একটি চমৎকার পেশাদার লিগ. তার দুই বছরের অভিজ্ঞতায়, জেসির একটি জয়ের রেকর্ড রয়েছে যে দলগুলিতে তিনি খেলেছেন, পাঁচ-স্তরের B এবং C প্রতিযোগিতা জিতেছেন। তিনি গত কয়েক মাস UCAM-এ কাটিয়েছেন, যেখানে তিনি যোগদান করা প্রতিটি টুর্নামেন্ট জিতেছেন।
  • রাশিয়া: বাতুহান মালগাক একজন পেশাদার ভ্যালোরেন্ট খেলোয়াড় যিনি বিখ্যাত ইস্পোর্ট দল, জায়েন্টস গেমিংয়ের প্রতিনিধিত্ব করেন। তুর্কি খেলোয়াড় তার জন্মভূমিতে শ্রেষ্ঠত্বের পরে স্পেনের প্রতিযোগিতায় আধিপত্য বিস্তার করেছিল।
  • শ্যাঙ্কস: জোয়ান নামাইস মিলোনস জায়ান্টদের জন্য একজন পেশাদার ড্রাগনবল জেড খেলোয়াড়। তিনি নিঃসন্দেহে সেরা। তিনিই একমাত্র স্প্যানিশ প্রতিযোগী যিনি বিশ্বের সবচেয়ে বড় ফাইটিং গেম প্রতিযোগিতা EVO-তে তার শোষণের সাক্ষী হওয়ার জন্য স্পেনের অন্যান্য গেম সম্প্রদায়কে প্রলুব্ধ করেছেন। তিনি EVO তে চতুর্থ স্থান অর্জন করেছেন, সমস্ত পূর্ববর্তী রেকর্ডগুলিকে ভেঙে দিয়েছেন৷
জায়ান্ট গেমিংয়ের সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়
কোথায় এবং কিভাবে জায়ান্ট গেমিং এ বাজি?

কোথায় এবং কিভাবে জায়ান্ট গেমিং এ বাজি?

নতুন জনপ্রিয় পন্টার অ্যাকশনগুলির মধ্যে একটি হল ইস্পোর্টস বেটিং৷ জায়ান্ট গেমিং এর সাথে জড়িত মাসিক বেশ কয়েকটি ম্যাচ খেলা হয়। দ্য সেরা ইস্পোর্টস বেটিং সাইট প্রতিযোগীতামূলক খেলার প্রতিটি ক্ষেত্রে প্রতিকূলতা দিন। জায়েন্টস গেমিং টিমগুলিতে বাজি ধরা সাধারণ স্পোর্টস বেটিং থেকে আলাদা হতে পারে, কিন্তু খেলোয়াড়রা এটিতে অভ্যস্ত হওয়ার সাথে সাথে তারা লক্ষ্য করবে যে এটি ক্লাসিক ম্যাচগুলিতে বাজি ধরার থেকে আলাদা নয়।

খেলোয়াড়রা একটি eSports বাজি রাখে এবং জয়ী হয়। এটা ঠিক একটা স্ট্যান্ডার্ড বাজি রাখা এবং জেতার মত। খেলোয়াড়দের তাদের প্রিয় eSport বেটিং বাজার বেছে নিতে হবে এবং eSports এর প্রতিকূলতা যাচাই করতে হবে যাতে এটি তাদের জন্য উপযুক্ত কিনা। কমিউনিটি, লাইভ স্ট্রিমিং, পরিসংখ্যান, সোশ্যাল মিডিয়া, এবং সেরা ইস্পোর্টস বুকমেকারদের কাছ থেকে আরও অনেক কিছু ইস্পোর্টে বাজি ধরাকে এমন একটি মজার অভিজ্ঞতা তৈরি করে৷

এই দলের জন্য সেরা পণ কৌশল কি?

অ্যাক্সেসযোগ্য eSports বেটের গুণমান এবং পরিমাণ একটি স্পোর্টসবুক থেকে অন্যটিতে উল্লেখযোগ্যভাবে পরিবর্তিত হয়। ম্যাচ বাজি, বা একটি খেলার ফলাফল বা আরও উল্লেখযোগ্য ইভেন্টের উপর বাজি, বর্তমানে সবচেয়ে জনপ্রিয় প্রকার। যাইহোক, 1xBet, Pixel.bet, Betwinner সহ শিল্পের সেরা কিছু ইস্পোর্টস বেটিং ওয়েবসাইটগুলি "লাইভ" বা "ইন-প্লে" বেটিং নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছে, যার মধ্যে ম্যাচ চলাকালীন ঘটনাগুলির উপর বাজি রাখা জড়িত৷

ইন-প্লে মার্কেটগুলি সেট আপ এবং বজায় রাখা চ্যালেঞ্জিং ঐতিহ্যগত ক্রীড়া. এইভাবে, বুকিদের বিস্তৃত পরিসরে ইস্পোর্টস ইভেন্টগুলির বিস্তৃত পরিসরের জন্য ভাল লাইভ বেটিং পছন্দগুলি পেতে অনেক সময় লাগবে।

কোথায় এবং কিভাবে জায়ান্ট গেমিং এ বাজি?