Invictus Gaming

ইনভিকটাস গেমিং, পূর্বে সর্বনাশা ক্রুয়েল মেমরি, একটি চীনা ইস্পোর্টস সংস্থা। এই সাংহাই-ভিত্তিক সংস্থাটি 2011 সালে ওয়াং সিকং নামে পরিচিত একজন বিখ্যাত ব্যবসায়ী দ্বারা অধিগ্রহণ করা হয়েছিল, যিনি ওয়াং জিয়ানলিন নামক চীনের অন্যতম ধনী লোকের ছেলে। মি সিকং এটিকে প্রায় $6 মিলিয়নে কিনেছিল, পরে দেশে পেশাদার এস্পোর্টস দৃশ্যকে এগিয়ে নিতে ইনভিকটাস গেমিং-এ দলটিকে পুনরায় ব্র্যান্ড করে।

ইনভিকটাস গেমিং একটি বিখ্যাত ইস্পোর্ট দল হওয়ার নিয়তি ছিল, মূলত কারণ এটি বিপর্যয়কর ক্রুয়েল মেমরি দ্বারা প্রদত্ত একটি শক্ত ভিত্তি দিয়ে শুরু হয়েছিল, যুক্তিযুক্তভাবে চীনের অন্যতম শক্তিশালী ইস্পোর্টস দল।

Invictus Gaming
দলটি

দলটি

ইনভিক্টাস গেমিং দলে শতাধিক সক্রিয় খেলোয়াড় রয়েছে। বিভিন্ন খেলোয়াড়দের মধ্যে বিশেষজ্ঞ বিভিন্ন এস্পোর্টস গেম. অভিজ্ঞতা এবং অতীত পারফরম্যান্সের মতো বিষয়গুলির উপর ভিত্তি করেও তাদের র‌্যাঙ্ক করা হয়। খেলোয়াড়রা চীন, কোরিয়া, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া, অস্ট্রেলিয়া, হংকং, ম্যাকাও, রাশিয়া এবং যুক্তরাজ্য সহ অন্যান্য দেশ থেকে আসে। তবে, প্রায় 70% খেলোয়াড় চীনের।

বছরের পর বছর ধরে, ইনভিকটাস গেমিংয়ের সাফল্য তার কর্মীদের উপর নোঙর করা হয়েছে। বছরের পর বছর ধরে, এই দলের হয়ে খেলা বিশ্বের সেরা খেলোয়াড়দের মধ্যে রয়েছে ঝো ই, চ্যান কিয়েন, জুন ওয়েন, জিন ঝিয়ে, হু লিয়াংঝি, সং ইউই, লুও ফেইচি, গাও ঝেন নিং, ওয়াং লিউ ই, ওং চুয়ান, কাং ডং। ওয়েন বো, জেং হংদা, লি হো সিওং, ঝিলেই জু, জিয়াং সেন, ইয়ে ঝিবিয়াও, বিন ফু, লুও ইয়িংকি, চেন ইয়াও, গাও তিয়ানপেং, জু জিচেন, হ্যাং জু, জিয়াং হু, ওয়াং লেই, লিউ মৌ, হেয়াং লি, সান। ইয়ালং এবং ওউ পেং।

দলটি
ইনভিকটাস গেমিংয়ের আয়

ইনভিকটাস গেমিংয়ের আয়

Invictus গেমিং 11 বছরে এটি ব্যবসা করে প্রায় 15 মিলিয়ন মার্কিন ডলার আয় করেছে। এই আয়ের একটি বিশাল অংশ এসেছে 560+ টুর্নামেন্টে অংশগ্রহণ থেকে। উল্লেখযোগ্যভাবে, Dota 2 দলের জন্য সবচেয়ে বেশি আয় করেছে, যা মোট আয়ের প্রায় 55%। লিগ অফ লিজেন্ডস 21% অবদান রেখে দ্বিতীয় স্থানে রয়েছে এবং স্টারক্রাফ্ট 2 4% অবদান রেখেছে।

খেলোয়াড়দের দেশের উপর ভিত্তি করে র‍্যাঙ্কিং করা হলে, চীনা খেলোয়াড় সর্বোচ্চ আয় এনেছে, যা মোট রাজস্বের 71.4%। মালয়েশিয়া 12.5% এবং কোরিয়া প্রজাতন্ত্র 11.4% নিয়ে এটিকে অনুসরণ করে। বাকি দেশগুলো বাকিদের থেকে কম অবদান রাখে।

ইনভিকটাস গেমিংয়ের আয়
ইনভিকটাস গেমিং সদস্য

ইনভিকটাস গেমিং সদস্য

ইনভিকটাস টিম অন্য যেকোন ইস্পোর্টস টিমের মত একটি দল দ্বারা পরিচালিত হয়। কিছু উল্লেখযোগ্য উল্লেখের মধ্যে রয়েছে প্রধান কোচ হলেন ডিং ইউ-বো, এবং সহকারী কোচ হলেন সিউ কেউং। দলটি মিঃ ঝু সং-জি দ্বারা পরিচালিত হয়, চেন জি দ্বারা নিযুক্ত করা হয়। দলে একজন বিশ্লেষক, গাও ইয়া-কিউ এবং একজন অনুবাদক, জিন মিং-কুইও রয়েছে

ইনভিকটাস গেমিং সদস্য
ইনভিকটাস গেমিং এর সবচেয়ে শক্তিশালী গেম

ইনভিকটাস গেমিং এর সবচেয়ে শক্তিশালী গেম

ডোটা এবং ডোটা 2

Invictus Gaming Dota এবং তে সেরা পারফরম্যান্স করেছে ডোটা 2. দলটি 2011 সালের বিশ্ব ডোটা চ্যাম্পিয়নশিপে তৃতীয় স্থান অধিকার করে এবং পরের বছর অনুষ্ঠিত এসএমএম গ্র্যান্ড ন্যাশনাল ডোটা চ্যাম্পিয়নশিপ জিতে নেয়। ততক্ষণে, দলটি ইতিমধ্যেই ডোটা 2-এ রূপান্তরিত হয়েছে। আন্তর্জাতিক 2012 টুর্নামেন্ট জিতে, $1 মিলিয়ন গ্র্যান্ড প্রাইজ জিতে দলটি সেরা ই-স্পোর্টস দলগুলির মধ্যে একটি হয়ে ওঠে। দলটি বছরের পর বছর ধরে সবচেয়ে বড় পর্যায়ে ধারাবাহিক রয়ে গেছে, যদিও দলের তালিকা পরিবর্তন করতে থাকে।

কিংবদন্তীদের দল

বিপর্যয়মূলক নিষ্ঠুর স্মৃতির নাম পরিবর্তন করে ইনভিকটাস গেমিং করা হয়েছিল, দলটি ইতিমধ্যেই 2011 WCG চায়না রেজিনাল ফাইনাল জিতেছে। এটি দলের জন্য একটি ভাল সূচনা হিসাবে চিহ্নিত করেছে কারণ এটি বেশিরভাগ ক্ষেত্রে ভালভাবে চলতে থাকে লিগ অফ লিজেন্ড টুর্নামেন্ট 2020 সালে, দলটি রেকর্ড 14 জয় এবং মাত্র দুটি পরাজয়ের সাথে LPL নিয়মিত বসন্ত মৌসুম শেষ করে।

স্টারক্রাফ্ট 2

ইনভিক্টাস গেমিং এর এস্পোর্টস জগতেও একটি ভাল খ্যাতি রয়েছে তারকা নৈপুণ্য বিভিন্ন StarCraft টুর্নামেন্ট এবং ইভেন্টে তাদের নিয়মিত পারফরম্যান্সের উপর ভিত্তি করে। ডোটা 2 এবং লিগ অফ লিজেন্ডসের মতো অন্যান্য গেমের তুলনায় দলটি কতটা ভাল তা গেম থেকে আয় প্রতিফলিত করে না কারণ স্টারক্রাফ্ট টুর্নামেন্টে পুরস্কারের অর্থ সাধারণত এই ধরনের গেমগুলির মতো বেশি হয় না।

ইনভিকটাস গেমিং টিম যে খেলায় অন্যান্য এস্পোর্টস গেমগুলির মধ্যে রয়েছে ক্রসফায়ার, হার্থস্টোন, রেইনবো সিক্স সিজ, কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ এবং ওভারওয়াচ।

ইনভিকটাস গেমিং এর সবচেয়ে শক্তিশালী গেম
কেন ইনভিক্টাস গেমিং জনপ্রিয়?

কেন ইনভিক্টাস গেমিং জনপ্রিয়?

Invictus গেমিং বিশ্বব্যাপী অন্যতম জনপ্রিয় এস্পোর্টস দল। এটি বিশেষ করে পন্টারদের মধ্যে যারা বাজি রাখা উপভোগ করে esports ইভেন্ট এবং টুর্নামেন্ট. জনপ্রিয়তার পেছনের কিছু প্রধান কারণ নিচে তুলে ধরা হলো।

ধারাবাহিকতা

ইনভিকটাস গেমিং দীর্ঘদিন ধরে অসাধারণভাবে ভালো পারফর্ম করেছে, বিশেষ করে ডোটা 2 এবং লিগ অফ লিজেন্ডস গেমগুলিতে। এটি পন্টারদের মধ্যে তাদের বেশিরভাগ গেম জেতার বিষয়ে বাজি ধরতে অনেক বেশি আত্মবিশ্বাস তৈরি করে, বিশেষ করে যখন তারা আন্ডারডগের বিরুদ্ধে খেলছে।

দল সম্পর্কে প্রায়ই লেখা হয়

Invoctus একটি শীর্ষ eSports টিম হওয়ার কারণে, অনেক eSports উত্সাহী সাধারণত দল সম্পর্কে নির্ভরযোগ্য সামগ্রী প্রকাশ করে। এর মধ্যে রয়েছে রোস্টার, বর্তমান ফর্ম এবং আগের পারফরম্যান্স। Punters যে কোনো সময় সহজে এই ধরনের তথ্য অ্যাক্সেস করতে পারেন. এই ধরনের তথ্য পন্টারদের দলকে বিশ্লেষণ করা এবং আরও সচেতন বাজির সিদ্ধান্ত নেওয়া সহজ করে তোলে।

অনেক esports বেটিং প্ল্যাটফর্ম দ্বারা বৈশিষ্ট্যযুক্ত

অনেক ই-স্পোর্টস বেটিং সাইট নিয়মিত স্পোর্টস বেটিং এর মতো এস্পোর্টস বেটিং মার্কেটের বিশাল বৈচিত্র্য সরবরাহ করে না। ফলস্বরূপ, পান্টাররা সাধারণত একটি দলের সাথে তাল মিলিয়ে চলতে লড়াই করে। ইনভিকটাস গেমিং বেশিরভাগ বড় ইস্পোর্ট টুর্নামেন্ট এবং ইভেন্টগুলিতে অংশগ্রহণ করতে পরিচিত, সাধারণত এতে বৈশিষ্ট্যযুক্ত সেরা esports বাজি সাইট. Punters এইভাবে সর্বদা একটি প্ল্যাটফর্ম খুঁজে পেতে পারে যেটি Invictus গেমিং গেমগুলিতে বাজি বাজার অফার করে যখনই একটি বড় ইভেন্ট হচ্ছে।

বিনোদন ফ্যাক্টর

Invictus গেমিং খেলা দেখা সাধারণত বেশ বিনোদনমূলক। তাদের বেশিরভাগ গেমে প্রদর্শিত আশ্চর্যজনক দক্ষতা সাধারণত দেখার সার্থক করে তোলে।

কেন ইনভিক্টাস গেমিং জনপ্রিয়?
ইনভিকটাস গেমিং এর পুরষ্কার এবং ফলাফল

ইনভিকটাস গেমিং এর পুরষ্কার এবং ফলাফল

এশিয়া স্টারক্রাফ্ট II আমন্ত্রণমূলক টুর্নামেন্ট 2012

নাম থেকেই বোঝা যায়, এই টুর্নামেন্টটি ছিল একটি আমন্ত্রণমূলক দল লীগ যাতে এশিয়ার বিভিন্ন দেশের প্রতিনিধিত্বকারী আটটি দল ছিল। এটি তাইওয়ান ইস্পোর্টস লীগ দ্বারা হোস্ট করা হয়েছিল এবং 40,000 USD এর একটি প্রাইজ পুল ছিল। ইনভিকটাস গেমিং তৃতীয় স্থান অর্জন করতে সক্ষম হয়েছে এবং 40,000 USD পুরস্কার পেয়েছে।

PLU StarCraft II টিম লীগ সিজন 3, 2012

এই StarCraft II ইভেন্টটি রাউন্ড-রবিন ফর্ম্যাট ব্যবহার করে খেলা হয়েছিল যার মধ্যে আটটি শীর্ষ ইস্পোর্ট দল রয়েছে। পুরস্কারের পুল মানি ছিল প্রায় 6,300 USD। ইভেন্টটি একটি চীনা সার্ভারে হোস্ট করা হয়েছিল, যার প্রধান পৃষ্ঠপোষক ছিল এলিয়েনওয়্যার। Invictus Gaming টুর্নামেন্ট জিতেছে, 3,142 USD জিতেছে।

eSports চ্যাম্পিয়ন লীগ (ECL) 2014

ECL ছিল একটি পেশাদার টুর্নামেন্ট যেটিতে Dota 2, StarCraft II, এবং Hearthstone গেম ছিল। এটি CESPC দ্বারা সংগঠিত হয়েছিল এবং প্রায় $10,000 এর একটি পুরস্কার পুল ছিল। ব্যবহৃত ফরম্যাটটি ছিল সেরা পাঁচটি থেকে একটি ডাবল-এলিমিনেশন ফরম্যাট। ম্যাচ-থ্রি বাদে সমস্ত ম্যাচ 1v1 ছিল, যা ছিল 2v2। Invictus গেমিং প্রথম স্থান অর্জন করেছে এবং $4,831 পুরস্কৃত হয়েছে।

স্টারক্রাফ্ট লীগ 2015

স্টারক্রাফ্ট লিগ 2015 টুর্নামেন্টে কিছু সুপ্রতিষ্ঠিত এবং নামকরা দল জড়িত ছিল, যা এটিকে সেই সময়ের সবচেয়ে কঠিন প্রতিযোগিতাগুলির মধ্যে একটি করে তুলেছিল। পুরস্কারের পুল ছিল প্রায় $16,000। এই বিন্যাসে একটি ডাবল রাউন্ড-রবিন অন্তর্ভুক্ত ছিল যেখান থেকে শীর্ষ দলগুলি প্লে অফে চলে যায়। Invictus গেমিং দ্বিতীয় অবস্থানে শেষ হয়েছে এবং $6,400 পুরস্কৃত হয়েছে।

নিও স্টার লীগ 2016/2017

এই ইভেন্টটি 2016 সালে NeoTV দ্বারা সংগঠিত হয়েছিল, একটি চীনা সার্ভারে হোস্ট করা হয়েছিল। এটি ডাবল রাউন্ড-রবিন বিন্যাস অনুসরণ করে, যেখান থেকে বিজয়ীরা প্লে অফে চলে যায়। পুরস্কারের অর্থ ছিল প্রায় $29,000। Invictus গেমিং প্রথম স্থান অর্জন করেছে এবং $14,513 এর নগদ পুরস্কার নিয়েছে। পরের বছর সাংহাইতেও একই ঘটনা ঘটে। ইনভিকটাস গেমিং এখনও প্রথম স্থান অর্জন করেছে এবং $8,850 পুরস্কৃত হয়েছে।

দলটি কয়েক বছর ধরে চিত্তাকর্ষক পারফরম্যান্স করে আসছে। যদিও উপরে তালিকাভুক্ত পারফরম্যান্সগুলি লক্ষণীয়, দলের ইতিহাসে বেশ কয়েকটি বড় জয়ের চিহ্ন রয়েছে। কয়েক বছর ধরে, মাত্র কয়েকটি ইভেন্ট $1,000,000-এর বেশি অবদান রেখেছে। এর মধ্যে রয়েছে Dota 2, League of Legends, যা $15 মিলিয়নে মোট 8,169,612.24 এবং $3,991,850.16 অবদান রেখেছে।

ইনভিকটাস গেমিং এর পুরষ্কার এবং ফলাফল
ইনভিকটাস গেমিং সেরা/জনপ্রিয় খেলোয়াড়

ইনভিকটাস গেমিং সেরা/জনপ্রিয় খেলোয়াড়

গান Eui-jin

গান ইউই-জিন, তার গেমিং আলিয়াস দ্বারা বেশি পরিচিত, মধ্য-লেন পজিশনে লিগ অফ লিজেন্ডস গেমে বিশেষজ্ঞ। তিনি 2011 সালে 14 বছর বয়সে কোরিয়াতে তার কর্মজীবন শুরু করেন। তার অনুকরণীয় পারফরম্যান্স তাকে লিগ অফ লিজেন্ডসের বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন হিসাবে তার অবস্থানকে মজবুত করে তোলে। তিনি আন্তর্জাতিকভাবে খেলাটির প্রতিযোগিতামূলক দৃশ্যকে বাড়াতেও সাহায্য করেছিলেন। রুকি 2014 সালে ইনভিকটাস গেমিংয়ের সাথে সাইন আপ করে এবং 2018 সালে দলকে বিশ্ব চ্যাম্পিয়নশিপ জিততে সাহায্য করেছিল।

হু লিয়াংজি

হু লিয়াংজি, তার ব্যবহারকারী নাম কাকা নামেও পরিচিত, একজন চীনা খেলোয়াড়, যার বয়স 29। তিনি ডোটা 2-এ বিশেষজ্ঞ এবং 96টি টুর্নামেন্ট খেলে 2.3 মিলিয়ন ডলারের বেশি উপার্জন করেছেন। চীনে, তিনি 6 তম সেরা খেলোয়াড় এবং বিশ্ব র‌্যাঙ্কিংয়ে 31 তম সেরা খেলোয়াড় হিসাবে স্থান পেয়েছেন।

জেং হংদা

বিশ্বাস নামেও পরিচিত, জেং হংদা চীনের একজন 30 বছর বয়সী খেলোয়াড়। তিনি Invictus গেমিং দলের হয়ে Dota 2 খেলেন এবং বর্তমানে চীনের সেরা ই-স্পোর্টস খেলোয়াড়দের তালিকায় 13 তম স্থানে রয়েছেন। জেং আটটিরও বেশি বড় টুর্নামেন্ট এবং লীগে ১ম স্থান অর্জন করেছে। তিনি তার কর্মজীবনে 1.7 মিলিয়ন মার্কিন ডলারেরও বেশি আয় করেছেন।

ইনভিকটাস গেমিং সেরা/জনপ্রিয় খেলোয়াড়
কোথায় এবং কিভাবে Invictus গেমিং বাজি?

কোথায় এবং কিভাবে Invictus গেমিং বাজি?

Invictus গেমিং এ বাজি ধরা তুলনামূলকভাবে সহজ। তোমাকে করতেই হবে একটি পণ সাইট খুঁজুন যেটি প্রারম্ভিকদের জন্য বাজি বাজারের মধ্যে এস্পোর্ট অফার করে। এর পরে, আপনাকে অবশ্যই নিশ্চিত করতে হবে যে ইনভিকটাস গেমিং টিম যে গেমগুলি এবং টুর্নামেন্টগুলি খেলবে সেগুলিকে অন্তর্ভুক্ত করার জন্য এস্পোর্টস বেটিং মার্কেটগুলি অফার করে৷ যা করতে বাকি থাকবে তা হল একটি অ্যাকাউন্টের জন্য সাইন আপ করুন এবং আপনাকে আপনার বাজি স্থাপন করতে সক্ষম করতে এটি তহবিল। তারপরে আপনি ইনভিকটাস গেমিং বৈশিষ্ট্যযুক্ত একটি গেম অনুসন্ধান করতে পারেন এবং আপনার বাজি রাখতে পারেন।

বেশিরভাগ বেটিং সাইট সাধারণত গেমের ধরন এবং গেমের পূর্বাভাসযোগ্যতার মতো বিষয়গুলির উপর নির্ভর করে বেছে নেওয়ার জন্য বিভিন্ন ধরণের বেটিং অফার করে। সঠিক বেটিং সাইট নির্বাচন করার সময়, খ্যাতি এবং অর্থপ্রদানের বিকল্পগুলি বিবেচনা করুন।

বিভিন্ন বেটিং ইস্পোর্টস বেটিং সাইটগুলিতে বাজি ধরার প্রক্রিয়া সামান্য পরিবর্তিত হতে পারে। যাইহোক, মৌলিক প্রক্রিয়ার মধ্যে আপনার বাজির কৌশল অনুসারে পছন্দের বাজির ধরন এবং সেরা প্রতিকূলতা নির্বাচন করা জড়িত। তারপরে আপনি বাজির জন্য বাজির পরিমাণ নির্ধারণ করতে পারেন এবং বাজি রাখতে পারেন। যদি অ্যাকাউন্টের ভারসাম্য বাজি পূরণের জন্য যথেষ্ট হয়, বাজি সফলভাবে স্থাপন করা হবে। বাজির প্রকারের উপর নির্ভর করে, গেম শুরু হওয়ার আগে আপনাকে বাজি ধরতে হতে পারে।

কোথায় এবং কিভাবে Invictus গেমিং বাজি?