Ninjas in Pyjamas

পায়জামায় নিনজা হল সুইডেনে অবস্থিত একটি পেশাদার এস্পোর্টস সংস্থা। প্রায়শই "NiP" হিসাবে স্টাইলাইজ করা হয়, এটি বিশ্বের বৃহত্তম এবং সবচেয়ে বিখ্যাত এস্পোর্ট দলগুলির মধ্যে একটি। সুইডিশ কোম্পানিটি 2000 সালে গঠিত হয়েছিল এবং এটি তার কাউন্টার-স্ট্রাইক দলের জন্য বিখ্যাত। দলটি বিভিন্ন প্রতিযোগিতায় সর্বোচ্চ পর্যায়ে বাজারে আধিপত্য বিস্তার করেছে। তাদের নীতিবাক্য হয় জয় বা শেখা, কিন্তু 'তারা কখনো হারে না।'

এনআইপি গঠিত হওয়ার পর কাউন্টার-স্ট্রাইকে প্রতিযোগিতা শুরু করে। 2000 সালে তাদের গর্ভধারণের এক বছর পরে, তারা কাউন্টার-স্ট্রাইকে তাদের প্রথম শালীন দলের সাথে মিলিত হয়েছিল। X3 দলের বিপক্ষে তাদের বেশ কঠিন ফাইনাল ছিল, কিন্তু তারা এই মঞ্চে তাদের প্রথম কৃতিত্ব অর্জন করেছিল। তারা CS-GO দৃশ্যে উপস্থিত হয়েছিল, তারপর এসকে স্ক্যান্ডিনেভিয়া এবং এসকে সুইডেন দলের নামে। 2003 সালে, তারা বিজয়ের একটি স্ট্রিং সংগ্রহ করে এবং পেশাদার CS: GO দৃশ্যে একটি শক্তিশালী শক্তি হিসাবে নিজেদের প্রতিষ্ঠিত করে।

Ninjas in Pyjamas
দলের বৃদ্ধি

দলের বৃদ্ধি

পরবর্তী বছরগুলোতে দলটির কিছু সাংগঠনিক সমস্যা ছিল। সবচেয়ে সাধারণ ছিল স্পনসরশিপ সমস্যা, ঘন ঘন নাম পরিবর্তন এবং প্লেয়ার কম্পোজিশন। পরবর্তীতে, 2005 সালের প্রথম দিকে, তারা এসকে গেমিংয়ের সাথে তাদের চুক্তি শেষ করার সিদ্ধান্ত নেয়। দলের কয়েকজন খেলোয়াড় পরে ফিরে আসবে, যা দলের বাকিদের অবাক করার মতো কারণ তারা আগে তাদের চুক্তি ভঙ্গ করেছিল। কিন্তু এটি আরও খারাপ হয়ে যায়, এবং 2007 সালে ভেঙে যাওয়ার আগে দলটি কয়েক বছরের জন্য গেমিং লাইমলাইট থেকে বিবর্ণ হয়ে যায়। এই পরিবর্তনের পরে, তারা 2007 সালে দলটি ভেঙে দেয় এবং সুপরিচিত এসকে গেমিং সংস্থায় যোগ দেয়।

দীর্ঘ বিরতির পর 2012 সালে পায়জামায় থাকা নিনজারা তাদের CS: GO-তে ফিরে আসার বিষয়টি নিশ্চিত করেছে। সংগঠনটি দৃশ্যের বাইরে থাকাকালীন ব্যাপক সংস্কার করে এবং নতুন মালিকানার অধীনে আসে। সেই বছর, তারা একটি ব্যতীত সমস্ত LAN প্রতিযোগিতা জিতেছিল, যেটিতে তারা প্রতিদ্বন্দ্বিতা করতে পারেনি। তখন তারা 2012 সালের জন্য বিশ্বের সেরা দল নির্বাচিত হয়েছিল।

দলের বৃদ্ধি
বর্তমান অবস্থান

বর্তমান অবস্থান

যেকোন খেলায় তারা অংশগ্রহণ করলে সব সময়ই তাদের লক্ষ্য ছিল সবচেয়ে শক্তিশালী হওয়া। এইভাবে ক্রু তাদের লক্ষ্য অর্জনের জন্য তাদের প্রধান প্রশিক্ষক হিসেবে থ্রেটকে পুনরায় স্বাক্ষর করে। তার নেতৃত্বে, সংস্থার সংস্থানগুলি নওক এবং ইন-গেম লিডার হ্যাম্পসের মতো প্রচলিত তরুণ প্রতিভা অর্জনের দিকে পুনঃনির্দেশিত হয়েছে। অত্যন্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপগুলির মধ্যে একটি হল, বিদায় নেওয়া খেলোয়াড়দের প্রতিস্থাপন করার জন্য এপ্রিল 2021 সালে অ্যাস্ট্রালিস থেকে Dev1ce কেনা হয়েছিল।

NIP একটি নর্ডিক ইস্পোর্টস পাওয়ার হাউস হওয়ার পথে চলতে থাকে। তারা স্ক্যান্ডিনেভিয়ান গেমিংকে আরও দৃঢ় করার লক্ষ্য রাখে, যা প্রায়শই সফল হয়েছে এবং গেমিং জগতে প্রযুক্তির কাটিং প্রান্তে রয়েছে। প্রাথমিক দিনগুলিতে, দলের খেলোয়াড়রা সামান্য বা কোন আর্থিক সমর্থন ছাড়াই বিভিন্ন প্রতিযোগিতায় প্রশংসনীয়ভাবে পারফর্ম করেছিল।

কিন্তু এখন সবকিছু বদলে গেছে। NiP সদস্যদের বৃদ্ধির জন্য সর্বোত্তম সুযোগ এবং সংস্থান রয়েছে তা নিশ্চিত করার জন্য দলটি যথাসাধ্য চেষ্টা করছে। কাউন্টার-স্ট্রাইক ছাড়াও, সংস্থাটি ভ্যালোরেন্ট, রেইনবো সিক্স সিজ, ফিফা এবং লিগ অফ লিজেন্ডসে দল তৈরি করেছে।

বর্তমান অবস্থান
পায়জামা খেলোয়াড়দের মধ্যে নিনজা

পায়জামা খেলোয়াড়দের মধ্যে নিনজা

CS: GO পাঁচ সদস্যের দলটি তিনজন সুইডিশ খেলোয়াড় নিয়ে গঠিত: REZ (Sterner Fredrik), Plopski (gonzalez Zamorra Nicolas), এবং Hampus (Poser, Hampus)। Dev1ce (Reedtz Nicolai) এবং Es3tag (Hansen Patrick), উভয়ই ডেনিশ, এই বিখ্যাত দলের তালিকা সম্পূর্ণ করে।

রেনবো সিক্স সিজও পাঁচ খেলোয়াড়ের দল। কামিকাজে (গোমেস জু), জুলিও (গিয়াকোমেলি, জুলিও), এবং সাইকো (রিগাল গুস্তাভো) বিশ্বের শীর্ষ খেলোয়াড়দের মধ্যে রয়েছেন। মুজি (মোসকাতেলি মুরিলো) এবং পিনো (ফার্নান্দেস গ্যাব্রিয়েল)ও দলের সহকর্মী ব্রাজিলিয়ানদের মধ্যে রয়েছেন।

একইভাবে, ভ্যালোরেন্ট খেলোয়াড়রাও দক্ষিণ আমেরিকার দেশ থেকে। Xand (Zizi Alexander) এবং Bnj (Rabinovich Benjamin) খুবই অভিজ্ঞ দলের সদস্য। বাকিরা, bezn1 (da Costa Gabriel), Cauanzin (Pereira Cauan), এবং Jonn (Reis Walney), তাদের মধ্যে বেশ কয়েকটি ট্রফি জিতেছে। এই তিনটি ভবিষ্যতের প্রতিযোগিতায় আকর্ষণীয় সম্ভাবনা।
শুধুমাত্র একজন খেলোয়াড়, ওলেলিটো (আরবিন ওলে, সুইডেন থেকে), FIFA-তে NiP-এর প্রতিনিধিত্ব করে।

পায়জামা খেলোয়াড়দের মধ্যে নিনজা
কেন পায়জামা মধ্যে Ninjas জনপ্রিয়?

কেন পায়জামা মধ্যে Ninjas জনপ্রিয়?

পায়জামায় নিনজা দুই দশকেরও বেশি সময় ধরে গেমিং সম্প্রদায়ের একটি অংশ। তারা বিশ্ব ক্রীড়া সংস্থার প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে ছিলেন। সম্প্রদায়টি কয়েক বছর ধরে তাদের বিনয় এবং চিন্তাশীলতার জন্য দলটির প্রশংসা করেছে। এনআইপি অনেক উদ্যোগের মাধ্যমে এস্পোর্টস শিল্পের শিক্ষার ক্ষেত্রেও জড়িত। এর মধ্যে কিছু অংশীদারিত্বে করা হয়েছে সুইডিশ সরকার

NiP শুধুমাত্র সবচেয়ে জনপ্রিয় এস্পোর্টস দলগুলির মধ্যে একটি নয়, একটি বাণিজ্যিক উদ্যোগও। এটি একটি অনুরূপ মডেল কৌশল যা সমস্ত নেতৃস্থানীয় এস্পোর্ট কোম্পানি দ্বারা নিযুক্ত করা হয়। দলটি আসল পণ্যদ্রব্য বিক্রি করে, যা তাদের ভক্তদের দ্বারা অপ্রতিরোধ্যভাবে গৃহীত হয়েছে। আরও, প্রতিযোগিতায় তাদের বর্তমান সাফল্য এবং কর্পোরেট বাজার একত্রিত হয়ে একটি সুপরিচিত অনলাইন উপস্থিতি তৈরি করেছে।

দলটির সঙ্গে জুটি সেরা esports বাজি সাইট যেমন Betway এটি জনপ্রিয় করার জন্য একটি মূল ফ্যাক্টর হয়েছে। বেটওয়ে ছিল প্রথম বেটিং কোম্পানি যারা ভিডিও গেমকে গুরুত্ব সহকারে নেয়। এটি তখন থেকে ইস্পোর্টস ইকোসিস্টেমের একটি স্তম্ভে পরিণত হয়েছে। 2017 সালে শুরু হওয়া তাদের অংশীদারিত্বের জন্য, সম্প্রদায়ের জন্য প্রচুর দুর্দান্ত সামগ্রী রয়েছে৷

এই সমস্ত কারণগুলি এর ক্রমবর্ধমান জনপ্রিয়তায় উল্লেখযোগ্য অবদান রেখেছে।

কেন পায়জামা মধ্যে Ninjas জনপ্রিয়?
পায়জামা সবচেয়ে শক্তিশালী খেলা Ninjas

পায়জামা সবচেয়ে শক্তিশালী খেলা Ninjas

কাউন্টার-স্ট্রাইক নিঃসন্দেহে NiP এর সবচেয়ে শক্তিশালী খেলা। তারা গত চার বছরে চারটি ড্রিমহ্যাক প্রতিযোগিতা জিতেছে এবং একবার দ্বিতীয় হয়েছে। তারা ইএসএল ওয়ান কোলোন 2014 টুর্নামেন্ট এবং অন্যান্য কয়েকটি বড় টুর্নামেন্ট জিততেও সক্ষম হয়েছে।

Xand এবং Bnj-এ, দলে বর্তমানে দুইজন অভিজ্ঞ খেলোয়াড় রয়েছে। দলে যোগদানের আগে, Xand FURIA Esports-এর সদস্য হিসাবে নিজের জন্য একটি খ্যাতি প্রতিষ্ঠা করেছিলেন। তিনি ব্রাজিলিয়ান সংস্থার সাথে VCT: দক্ষিণ আমেরিকা লাস্ট চান্স কোয়ালিফায়ার জিতেছেন এবং চ্যাম্পিয়নদের জন্য যোগ্যতা অর্জন করেছেন, যেখানে তিনি গ্রুপ পর্বে শেষ করেছেন। পায়জামা কাউন্টার-স্ট্রাইক লাইনআপের নিনজারা তাদের অন্যান্য তরুণ এবং প্রতিশ্রুতিশীল সতীর্থদের সাহায্যে শক্তিশালী হয়ে উঠছে। এটি ইতিমধ্যে বিশ্বের সেরা এস্পোর্টস দলগুলির মধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।

এর আরেকটি শীর্ষ দলগুলো গ্রুপে রেইনবো সিক্স সিজ। সাইকো একজন ইন-গেম লিডার যিনি দলের মস্তিষ্ক এবং ভয়েস হিসেবে কাজ করেন। গুস্তাভোকে এস্পোর্টস শিল্পের অন্যতম দক্ষ খেলোয়াড় হিসাবে বিবেচনা করা হয়। তিনি তার প্রতিপক্ষকে ছাড়িয়ে যাওয়ার জন্য তার বুদ্ধির পাশাপাশি দ্রুত প্রতিচ্ছবি ব্যবহার করেন। একসাথে, এই উত্সর্গীকৃত গেমাররা যারা সমস্ত স্তরে দক্ষতা অর্জন করেছে তারা দলকে ট্রফি জিততে সাহায্য করেছে। এটাই সব না. অনেক আন্তর্জাতিক টুর্নামেন্টে অনেক জয় সহ বাকি দলের একটি দীর্ঘ ইতিহাস রয়েছে।

পায়জামা সবচেয়ে শক্তিশালী খেলা Ninjas
জয়ী দল এবং পায়জামায় নিনজাদের জন্য প্রধান মুহূর্ত

জয়ী দল এবং পায়জামায় নিনজাদের জন্য প্রধান মুহূর্ত

পায়জামায় নিনজাদের একটি দীর্ঘ এবং বর্ণাঢ্য ইতিহাস রয়েছে। প্রকৃতপক্ষে, এই ক্লাবটি খুব তাড়াতাড়ি বড় প্রতিযোগিতায় জয়ের স্বাদ নিতে শুরু করেছিল। চিত্তাকর্ষক জীবনবৃত্তান্তটি মূলত LAN প্রতিযোগিতার মাধ্যমে তৈরি করা হয়েছিল, যেখানে তারা বেশ কয়েক মাস ধরে অপরাজিত থেকে পেশাদার ইভেন্টকে ছাপিয়েছে। উপরন্তু, 2012 সালে, তারা প্রতিটি আন্তর্জাতিক LAN টুর্নামেন্ট জিততে সক্ষম হয়েছিল।

তারা প্রায় এক ডজন বিভিন্ন গেমের শিরোনামে সেরাদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে খ্যাতি অর্জন করেছে। তাদের বিলুপ্তির আগ পর্যন্ত দলটি কাউন্টার-স্ট্রাইকে যুদ্ধ করেছে। তাদের বিদায়ের আগে, তারা সিপিএল শীতকালীন 2001 এবং এনজিএল-ওয়ান সিজন I ফাইনাল উভয়ই জিতেছিল। তারপর থেকে তারা একটি সুপরিচিত দলে ফিরেছে।

NiP ড্রিমহ্যাক উইন্টার 2013 টুর্নামেন্ট জিতেছে VeryGaming এর বিরুদ্ধে তাদের প্রত্যাবর্তনের কিছুক্ষণ পরে এবং ESL One: Cologne টুর্নামেন্ট চার মাস পরে Fnatic এর বিরুদ্ধে। তারাও জিতত স্বপ্নে ব্যাঘাত Winter 2014, DreamHack Masters Malmo, এবং StarLadder i-League StarSeries সিজন 2 StarLadder i-League এর। পরের দুটির দুটিই 2016 সালে।

একটি খুব সফল 2021

শীর্ষস্থানীয় এস্পোর্টস দলটি 2021 সালের সংস্করণও জিতেছে ছয় আমন্ত্রণমূলক, গেমের ডেভেলপার এবং প্রকাশক Ubisoft দ্বারা অনুষ্ঠিত একটি বার্ষিক পেশাদার রেইনবো সিক্স সিজ চ্যাম্পিয়নশিপ। এই টুর্নামেন্টটি, যা মন্ট্রিলে অনুষ্ঠিত হয়, ইউবিসফ্ট স্টুডিওর সদর দফতর যা গেমটিতে কাজ করছে, সারা বিশ্বের সেরা দলগুলিকে একত্রিত করে৷ ইভেন্টটি এক ধরণের অনানুষ্ঠানিক বিশ্বকাপ হিসাবে কাজ করে, যা আগের বছরের শেষের দিকে চিহ্নিত করে। দলটি 2020 সংস্করণে দ্বিতীয় স্থানে এসেছিল।

এটি কোপা এলিট সিক্স-সিজন 2021: পর্যায় 2 এবং ছয় আগস্ট 2020 মেজর-ব্রাজিল-এও প্রথম স্থান অধিকার করেছে। অন্যান্য উল্লেখযোগ্য পারফরম্যান্সের মধ্যে রয়েছে ব্রাসিলিরাও 2021 ফাইনাল এবং ছয়টি সুইডেন মেজর 2021, যেখানে দলটি দ্বিতীয় হয়েছিল।

দুটি রোস্টার পরিবর্তনের পরে, সংস্থাটি তাদের অন্যান্য এসপোর্ট দলগুলিতে আরও মনোনিবেশ করতে 2020 সালে তাদের ডোটা 2 টিম বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। খারাপ Dota 2 পারফরম্যান্স টিমকে CS: GO ক্রুদের গৌরব ফিরিয়ে আনতে সংস্থানগুলিকে উত্সর্গ করতে বাধ্য করেছে৷

তারা দৃশ্যে তাদের দীর্ঘমেয়াদী উপস্থিতি পুনঃপ্রতিষ্ঠিত করতে এবং আরও স্থিতিশীল পরিবেশ প্রদানের জন্য লিগ অফ লিজেন্ডস বিভাগগুলিকে পুনর্গঠন করেছে। একটি সাংগঠনিক দৃষ্টিকোণ থেকে, দলটি বিশ্বাস করে যে এই অপ্টিমাইজেশানটি বিশ্বজুড়ে সমস্ত অনুরাগী এবং অংশীদাররা যে ফলাফলগুলি আশা করে তা প্রদানের উপর সম্পূর্ণ মনোযোগ দেওয়ার জন্য প্রয়োজনীয়৷

জয়ী দল এবং পায়জামায় নিনজাদের জন্য প্রধান মুহূর্ত
কোথায় এবং কিভাবে পায়জামা Ninjas উপর বাজি

কোথায় এবং কিভাবে পায়জামা Ninjas উপর বাজি

পায়জামা দলে নিনজারা CS: GO-তে উঁচুতে উড়ছে। Rainbow 6, VALORANT, এবং FIFA দলগুলোও প্রশংসনীয় ফলাফল করেছে। এইভাবে, তাদের উপর বাজি একটি দুর্দান্ত বিকল্প হতে পারে। Esport বেটিং সাইট 1xBet, Betway, ComeOn bet, ivip9 হল এই দলগুলির সাথে জড়িত বাজারগুলি খুঁজে পাওয়ার সেরা জায়গা৷ এগুলি সর্বোত্তম কারণ তারা দুর্দান্ত প্রতিকূলতা এবং বিস্তৃত বাজারের বিকল্পগুলি অফার করে৷

CS: GO-তে দ্য নিনজাস ইন পায়জামা বেটিং পরিসংখ্যান দেখায় যে সাম্প্রতিক বছরগুলিতে তাদের একটি শক্তিশালী দল রয়েছে। ব্যবহারকারীরা একটি নির্দিষ্ট সংস্করণ সম্পূর্ণরূপে জয়ী দলের উপর বাজি ধরতে পারেন। এই জুয়ার সাইটগুলির বেশিরভাগই আপনাকে সময়ের আগে এত ভাল কাজ করার অনুমতি দেয়। জুয়াড়িরা এই দলের জন্য বিশেষ বাজিতে বৈচিত্র্য আনতে পারে, যেমন প্রতিবন্ধী, ওভার/আন্ডার মোট রাউন্ড খেলা বাজার, এবং সঠিক স্কোর বাজি। অতএব, এই দলটি punters জন্য একটি চমৎকার পছন্দ.

একজন পান্টার হিসাবে, দলকে জড়িত ইভেন্ট বা ভিডিওগুলি দেখা এই দলগুলি শক্তিশালী এমন বিভিন্ন ক্ষেত্র সম্পর্কে আরও জানতে সাহায্য করে। এছাড়াও, NiP's Valorant, League of Legends, এবং FIFA টিমের সকলেরই সম্ভাবনা রয়েছে, তাই পন্টারদের তাদের আসন্ন প্রতিযোগিতায় বাজি ধরার কথা বিবেচনা করা উচিত। যেহেতু এই দলগুলি এখনও নিজেদের জন্য একটি বড় নাম করতে পারেনি, তাই অল্প পরিমাণে বাজি ধরা এবং ম্যাচ বিজয়ীর নির্বাচনের জন্য যাওয়ার পরামর্শ দেওয়া হবে।

কোথায় এবং কিভাবে পায়জামা Ninjas উপর বাজি

সর্বশেষ সংবাদ

পায়জামায় নিনজা ইস্পোর্টে আধিপত্য বজায় রাখে
2022-07-21

পায়জামায় নিনজা ইস্পোর্টে আধিপত্য বজায় রাখে

জেটা ডিভিশন ফাইনাল নিশ্চিত করেছে ভ্যালোরেন্ট চ্যাম্পিয়নস ট্যুর Pyjamas এ Ninjas এর বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ দুই-একের জয়ের সাথে মাস্টার্স রেইক্যাভিক প্লেঅফ স্লট। উভয় দলই গ্রুপ পর্বে এক-এক রেকর্ডের সাথে নির্মূল ম্যাচে প্রবেশ করেছে, Fnatic এর বিরুদ্ধে জিতেছে এবং DRX-এর কাছে হেরেছে।