SK Gaming

SK গেমিং হল একটি বিখ্যাত সংস্থা এবং বিশ্বব্যাপী পেশাদার ভিডিও গেমিং-এর সবচেয়ে সুপরিচিত এসপোর্ট দলগুলির মধ্যে একটি৷ Schroet Kommando (SK), জার্মানির কোলোন এবং বার্লিনে অফিস সহ একটি সমৃদ্ধ এস্পোর্টস কোম্পানি, 1997 সালে নিবেদিত বন্ধুদের দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। গত আড়াই দশকে, এসকে গেমিং বড় টুর্নামেন্ট মিটগুলোতে সাফল্য পেয়েছে। তারা বিভিন্ন খেলায় লাখ লাখ ডলার প্রাইজমানিও জিতেছে। একটি উচ্চাকাঙ্ক্ষী প্রতিযোগী এবং একটি ব্যবসা যা বাক্সের বাইরে চিন্তা করে, এসকে এস্পোর্টের ইতিহাসে কিছু বিখ্যাত ব্যক্তি তৈরি করেছে এবং বিভিন্ন ফ্রন্টে পথ দেখিয়েছে।

মাঠে এবং মাঠের বাইরে জয়লাভ করা সত্ত্বেও এসকে গেমিং সবসময় তার সদস্যদের মধ্যে আন্তর্জাতিক পরিবেশের উপর জোর দিয়েছে। দলটি শুরু হওয়ার পর থেকে, এটি বিভিন্ন জাতিগত ও ধর্মীয় পটভূমি থেকে খেলোয়াড় এবং কর্মীদের মধ্যে বন্ধুত্ব গড়ে তোলার চেষ্টা করেছে।

SK Gaming
এসকে গেমিংয়ের খেলোয়াড়রা

এসকে গেমিংয়ের খেলোয়াড়রা

এমিল মোসেলুন্ড, ওরফে ফ্রুইটি, থমাস "একন" চেনেল, এবং কেরিয়ান ক্যান্ডলফি, সাধারণত কেরিয়ান নামে পরিচিত, এসকে গেমিংয়ের প্রতিনিধিত্ব করেন রকেট লীগ প্রতিযোগিতা প্রাক্তনটি ডেনমার্কের, অন্য দুটি ডেনমার্কের।

চার জার্মান খেলোয়াড় ক্ল্যাশ রয়্যাল প্রতিযোগিতায় এসকে গেমিংয়ের প্রতিনিধিত্ব করে। এরা হলেন জাস্টাস ভন এইটজেন, ওরফে ফ্লবি এবং মর্টেন মেহমার্ট, সাধারণত তার প্রথম নাম মর্টেন নামে পরিচিত। অন্য দুজন হলেন স্যামুয়েল "xopxsam" Klotz এবং লুকাস নাগেলার, ওরফে বিগস্পিন।

SK গেমিং Brawl Stars-এ একটি দলও তৈরি করে। এটি সবচেয়ে জনপ্রিয় এস্পোর্টস দলগুলির মধ্যে একটি। এরা হলেন পেদ্রো গুইজারো, বেকরি "সিম্যানটেক" তাহিরি এবং গুইলেম গনজালেজ, ওরফে গুইলেভিজিএক্স৷ রুবেন 'ইকাওস' এক্সপোজিটো এবং সার্জিও ইগলেসিয়াস ওরফে কিউই পাঁচ সদস্যের তালিকা সম্পূর্ণ করেছেন। Symantec শীর্ষ এস্পোর্টস দলে একমাত্র জার্মান; বাকিরা স্প্যানিশ।

এসকে গেমিংয়ের ফিফা তালিকা শুধুমাত্র দুই জার্মান খেলোয়াড়ের সমন্বয়ে গঠিত। এরা হলেন নিকলাস নোয়েরেনবার্গ, ওরফে নিকলাসনিও এবং টিম "টিমলাটকা" শার্টম্যান।

এসকে গেমিংয়ের খেলোয়াড়রা
লিগ অফ লিজেন্ডস খেলোয়াড়

লিগ অফ লিজেন্ডস খেলোয়াড়

দলে আছে দুটি কিংবদন্তীদের দল. এগুলি হল 2010 সালে প্রতিষ্ঠিত প্রাথমিক SSK গেমিং দল এবং 2014 সালে প্রতিষ্ঠিত SK গেমিং প্রাইম। প্রাইমের রোস্টার প্রধানত স্থানীয় টুর্নামেন্টে অংশগ্রহণ করে। মূল গ্রুপে এরবার্ক "গিলিয়াস" ডেমির এবং জানিক বার্টেলস ওরফে জেনাক্স সহ সাতজন খেলোয়াড় রয়েছে, উভয়ই জার্মানির। অন্যান্য খেলোয়াড়রা হলেন জিন "জেজু" ম্যাসোল (ফ্রান্স), এরিক ওয়েসেন ওরফে ট্রিটজ (সুইডেন), এবং যুক্তরাজ্যের থমাস "টম" ডায়াকুন। অন্য দুইজন হলেন জার্মানির সার্টাস নামে পরিচিত ড্যানিয়াল গামানি এবং অস্ট্রেলিয়ার সাইমন 'সুইফার' পাপামারকোস।

প্রাইম টিমও সাতজন খেলোয়াড় নিয়ে গঠিত। দুজন ডাচ খেলোয়াড়; Alois Nelissen, সাধারণত Alois নামে পরিচিত, এবং Max' Raqo' Temminck। জর্জিয়া প্যারাস ওরফে ট্রবলইঙ্ক (জার্মান), এডগারাসের ইকাসের স্ট্রাজডাউসকাস (লিথুয়ানিয়া), এবং সোভেন ভিডোভিচ ওরফে দেহাস্তে (ক্রোয়েশিয়া) এছাড়াও শীর্ষস্থানীয় এস্পোর্টস দলের সদস্যদের মধ্যে রয়েছেন। অন্য দুইজন হলেন ইলিয়া মাকাভচুক (বেলারুশ) ওরফে গ্যাজেট এবং পোল্যান্ডের প্যাট্রিক "মিস্টিক" পিওরকোস্কি।

লিগ অফ লিজেন্ডস খেলোয়াড়
এসকে গেমিং এর শক্তিশালী গেম

এসকে গেমিং এর শক্তিশালী গেম

ঝগড়া তারকা

এটি এসকে গেমিংয়ের সবচেয়ে শক্তিশালী গেম। Brawl Stars দলটি 2022 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং বর্তমানে 5-তারকা খেলোয়াড়দের নিয়ে গঠিত এবং এটি SK গেমিং-এর একটি বিখ্যাত এসপোর্ট দল। দলটি বেশ কয়েকটি শীর্ষ Brawl Stars প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে। সত্ত্বেও বিভিন্ন টুর্নামেন্ট জিতলে, এই দলটি Brawl Stars World Finals 2020 এর যাত্রার জন্য উল্লেখযোগ্য।

সমাপ্তিটি ছিল সুপারসেল দ্বারা অনুষ্ঠিত বছরের চূড়ান্ত ইভেন্ট। সুপারসেল আয়োজিত টুর্নামেন্টের মধ্যে 2020 প্রতিযোগিতামূলক মৌসুমের বিশ্ব চ্যাম্পিয়নশিপও ছিল। টুর্নামেন্টের জন্য যোগ্য দলগুলি সারা বছর জুড়ে বিশ্বব্যাপী যোগ্যতা প্রচারের মাধ্যমে সেরা এস্পোর্টস দল। SK গেমিং দল $125,000 এর পুরস্কার জিতে তৃতীয় স্থান অর্জন করেছে।

সংঘর্ষ রয়্যাল

চার তারকা আন্তর্জাতিক প্রতিযোগিতায় দলের প্রতিনিধিত্ব করেন। SK গেমিং এই দলটিকে 2018 সালে প্রতিষ্ঠা করেছে এবং $190,000 এর বেশি পুরস্কার জিতেছে। তাদের সবচেয়ে সাম্প্রতিক সাফল্য ছিল Clash Royale League 2020 World Finals. দলটি প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান লাভ করে, $70,000 পুরস্কার অর্জন করে। দলটি Clash Royale League 2019 West Fall Season জিতেছে।

কিংবদন্তীদের দল

টিমের SK গেমিং-এ সবচেয়ে বিস্তৃত রোস্টার রয়েছে। মূল স্কোয়াড এবং এসকে গেমিং প্রাইম জুড়ে ছড়িয়ে থাকা এই দলটি বিভিন্ন প্রতিযোগিতায় সাফল্য অর্জন করেছে। কিছু সাফল্য পুরষ্কার জিতেছে, যখন অন্যরা সেই অবস্থানে রয়েছে যেখানে তারা শেষ করেছে৷

এসকে গেমিং এর শক্তিশালী গেম
এসকে গেমিং কেন জনপ্রিয়?

এসকে গেমিং কেন জনপ্রিয়?

এসকে গেমিং হল একটি কিংবদন্তি সংগঠন যার একটি দীর্ঘ এবং বর্ণাঢ্য ইতিহাস রয়েছে। দলটি নিজেকে একটি স্ট্যান্ডআউট এস্পোর্টস ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত করেছে। তারা 1997 সালে প্রতিষ্ঠিত বেশ কিছু সময়ের জন্য কাছাকাছি ছিল! বয়স্ক গেমার এবং এস্পোর্টস অনুরাগীরা সেই সময়গুলিকে স্মরণ করে, কিন্তু এটি কয়েক বছর পরে তাদের জনসাধারণের ভাবমূর্তি এবং সম্মান বৃদ্ধি পেয়েছিল।

সময়ের সাথে সাথে বেশিরভাগ গেম জুড়ে ধীরে ধীরে বিকাশ করা, এসকে গেমিং অবশেষে নিজেকে এস্পোর্টস শিল্পে একটি ধ্রুবক উপস্থিতি হিসাবে প্রতিষ্ঠিত করেছে। লিগ অফ লিজেন্ডস, সিএসজিও, কোয়েক এবং আরও অনেক গেম সংগঠনের ছাপ বহন করে।

সংগঠনটি আকারে বড় হয়েছে এবং এখন বিভিন্ন গেমস এবং এস্পোর্টস প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এটি বিশ্বব্যাপী সমর্থকদের দ্বারা সু-সম্মানিত এবং সমর্থিত, এমনকি এটির আগের মতো একই আবেদন না থাকলেও৷ তাদের খেলোয়াড়দের সামনে তাদের উজ্জ্বল ভবিষ্যত রয়েছে, এবং ভবিষ্যত কী রাখে কে জানে?

কেন এই দল বাজি জনপ্রিয়?

Brawl Stars হল বেটরদের সবচেয়ে পছন্দের বিকল্প। কিছু অবিশ্বাস্য জয়ের সাথে, এসকে গেমিং পেশাদার দৃশ্যে আধিপত্য বিস্তার করেছে। অন্যান্য শক্তিশালী দলের বিরুদ্ধে তাদের শক্তিশালী ট্র্যাক রেকর্ড রয়েছে এবং ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করে। কারণ Brawl Stars কারো কারো মত বিখ্যাত নয় অন্যান্য এস্পোর্টস গেম, কিছু বুকি এটা তাদের "রস্টার" এ রাখে না।

এসকে গেমিং কেন জনপ্রিয়?
এসকে গেমিং এর পুরষ্কার এবং ফলাফল

এসকে গেমিং এর পুরষ্কার এবং ফলাফল

এসকে গেমিং 2000-এর দশকে একটি উচ্চ সম্মানিত স্কোয়াড ছিল, 2010-এর দশকে ক্রমবর্ধমান ভক্ত বেস। যাইহোক, দলে বিশ্বব্যাপী প্রভাবশালী শক্তি আর নেই। দীর্ঘদিন ধরে এসকে-এর সাথে জিনিসগুলি দক্ষিণে যাচ্ছে, কিন্তু দেখা যাচ্ছে যে তারা অবশেষে জিনিসগুলির একটি হ্যান্ডেল পেয়েছে৷

এমনকি তাদের ফলাফল সেরা না হলেও, এসকে গেমিং এস্পোর্টসের উপস্থিতি ধারাবাহিকভাবে স্বীকৃত। বছরের পর বছর ধরে, স্কোয়াড অসাধারণ ফলাফল অর্জন করেছে। Brawl Stars বা Clash Royale-এর মতো কম এস্পোর্টস গেমের ক্ষেত্রে তারা অতুলনীয়।

ঝগড়া তারকা

দলটি গত কয়েক বছরে টানা ছয়টি প্রতিযোগিতা জিতেছে। তারা Brawl Stars Championship 2022: March EMEA ফাইনাল ইউরোপে অনলাইনে অনুষ্ঠিত হয়েছে। SK গেমিং গেমস্টারস লীগ সিজন 2 জিতেছে: 2021 সালে ইউরোপ জুড়ে অনলাইনে অনুষ্ঠিত আন্তর্জাতিক ফাইনাল। দলটি একই বছরে ESL মোবাইল চ্যালেঞ্জ 2022 ফল: EU-MENA সহ আরও চারটি ইভেন্ট জিতেছে।

অনলাইন টুর্নামেন্টে ইউরোপ, মধ্যপ্রাচ্য এবং আফ্রিকার দল জড়িত ছিল। Brawl Stars Championship 2021: October EMEA Finals, Brawl Stars Championship 2021: September EMEA Finals, এবং ESL Mobile Challenger 2021 Spring: EU-MENA অন্যান্য টুর্নামেন্ট জিতেছে। 2020 সালে, দলটি Brawl Stars World ফাইনালে তৃতীয় স্থান অর্জন করেছিল। তারা $125,000 এর একটি উল্লেখযোগ্য পুরস্কার জিতেছে।

সংঘর্ষ রয়্যাল

তারপরে দলটি 2020 সালে দুইবার রানার আপ হয়েছিল। SK গেমিং Clash Royal League 2020 ফাইনালে হেরেছে কিন্তু তাদের দ্বিতীয় স্থান অর্জনের জন্য $70,000 পুরস্কার পেয়েছে। একইভাবে, তারা Clash Royale League 2020 West Fall Season-এ তাদের রানার-আপ অবস্থানের জন্য $54,000 পেয়েছে।

2019 সালে, দলটি দুটি অনুষ্ঠানে বিজয়ী হয়েছিল; Clash Royale League 2019 West Fall Season এবং QLASH League 2। তারা প্রাক্তন টুর্নামেন্টে $60,000 জিতেছে। SK গেমিং দল Clash Royale League 2019 West Spring Season-এ দ্বিতীয় স্থান অর্জন করেছে, যেখানে তারা $40,000 উপার্জন করেছে। ক্ল্যাশ রয়্যাল লীগ 2018 ইউরোপ ফল সিজনে 2য় স্থান অর্জনের জন্য দলটি একই পরিমাণ, $40,000 করেছে।

অন্যান্য ফলাফল

SK গেমিং FUT 19 চ্যাম্পিয়ন্স কাপ জানুয়ারির ফাইনালে জিতেছে। ফিফা টুর্নামেন্টে তাদের জয় তাদের $50,000 অর্জন করেছে। টায়ার 2 টুর্নামেন্ট ফিফা 19 গেম সংস্করণ জড়িত ছিল।

সম্প্রতি, দলটি রকেট লিগে উল্লেখযোগ্য সাফল্য পায়নি। তারা RLSC সিজন X-Spring: EU Major-এ তৃতীয় স্থান অর্জন করেছে, যেখানে তারা $10,000 জিতেছে।

লিগ অফ লিজেন্ডস দলটিও সম্প্রতি উল্লেখযোগ্য সাফল্য পায়নি। তারা এলইসি স্প্রিং 2021 টুর্নামেন্টে ষষ্ঠ স্থান অর্জন করেছে।

এসকে গেমিং এর পুরষ্কার এবং ফলাফল
এসকে গেমিংয়ের সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়

এসকে গেমিংয়ের সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়

বিভিন্ন প্রতিযোগিতায় এসকে গেমিংয়ের প্রতিনিধিত্বকারী বেশ কয়েকজন খেলোয়াড় রয়েছে। তবে সবগুলোই তেমন জনপ্রিয় নয়। এগুলো হল বিখ্যাত খেলোয়াড় দলের উপর:

বিগস্পিন

আনুষ্ঠানিকভাবে লুকাস নেগেলার নামে পরিচিত, খেলোয়াড়টি অক্টোবর 2019 সাল থেকে SK গেমিং ক্ল্যাশ রয়্যাল দলের সদস্য। খেলোয়াড়টি সোশ্যাল মিডিয়া পৃষ্ঠাগুলিতে প্রচুর ফলোয়ার রয়েছে। বিগস্পিনের 400,000 এর বেশি ফলোয়ার রয়েছে। তাদের বেশিরভাগই স্ট্রিমিং পরিষেবা টুইচ থেকে এসেছে।

মর্টেন

মর্টেন মেহমার্ট 2018 সালের জুনে Clash Royale টিমে যোগদান করেন। খেলোয়াড়টি খেলার দৃশ্যে ভক্তদের মধ্যে জনপ্রিয়। তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলের মাধ্যমে তার 400,000 এর বেশি ফলোয়ার রয়েছে। বেশিরভাগ অনুগামীরা টুইচের এস্পোর্টস স্ট্রিমিং পরিষেবাতে রয়েছে, যেখানে তার 269,000 এরও বেশি অনুসরণকারী রয়েছে।

IKAOSS

SK Gaming জানুয়ারী 2022-এ Ruben Exposito অধিগ্রহণ করেছে। The Brawl Stars pro-এর সোশ্যাল মিডিয়ায় 140,000-এর বেশি ফলোয়ার রয়েছে। বেশিরভাগ ফলোয়ার ইনস্টাগ্রাম এবং স্ট্রিমিং পরিষেবা, টুইচ-এ রয়েছে।

পেড্রোগুইজারো

পেড্রো গুইজারো 2020 সালের জুন মাসে এসকে গেমিং ব্রাউল স্টারস দলে যোগ দিয়েছিলেন। স্ট্রিমিং পরিষেবা Twitch-এ তার 10,000-এর বেশি ফলোয়ার রয়েছে। অন্যান্য অনুগামীরা ইনস্টাগ্রাম, টুইটার এবং ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এসকে গেমিংয়ের সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়
কোথায় এবং কিভাবে SK গেমিং এ বাজি ধরবেন

কোথায় এবং কিভাবে SK গেমিং এ বাজি ধরবেন

এটি সেই অদ্ভুত এস্পোর্টস টিমগুলির মধ্যে একটি যা ছোট গেমগুলিতে পারদর্শী তবে বড় গেমগুলিতে লড়াই করে। এটি সবসময় ক্ষেত্রে ছিল না; এসকে অতীতে কিছু অবিশ্বাস্য পারফরম্যান্স করেছে, এমনকি গেমগুলিতেও তারা আর খেলে না। লুটবেট, পিনাকল, bet365, Thunderpick এবং Dafabet হল কিছু জনপ্রিয় SK গেমিং esports বাজি সাইট.

তবে পান্টারদের অবশ্যই কিছু ঝুঁকি নিতে ইচ্ছুক হতে হবে যদি তারা SK-তে বাজি ধরার পরিকল্পনা করে। এর কারণ হল এসকে গেমিংয়ের রোস্টাররা যখন সামর্থ্য রাখে না তখন তারা কম পারফর্ম করার প্রবণ হয়। যাইহোক, তারা এমনকি সবচেয়ে কার্যকর দলকেও ছাড়িয়ে যেতে পারে এবং নকআউট পাঞ্চ দিতে পারে। অবশেষে, পন্টারদের তাদের সমস্ত গেমে SK-এর ঐতিহাসিক ফলাফলগুলি দেখতে হবে।

এই দলের উপর বাজি সেরা কৌশল কি?

বেটররা SK গেমিং-এ যে সমস্ত গেমগুলি প্রতিযোগীতা করে সেগুলি জুড়ে বিস্তৃত বাজি রাখতে পারে৷ যদিও, সাধারণভাবে SK গেমিং বাজি সবচেয়ে নিরাপদ। যখন তাদের বুদ্ধিমত্তার সাথে একত্রিত করার কথা আসে, তখন কেউ তাদের সাথে ভুল করতে পারে না। সেরা এস্পোর্টস বেটিং সাইটগুলিতে এসকে গেমিং-এ বাজি ধরা ঝুঁকিপূর্ণ, তবে এটি সুন্দরভাবে পরিশোধ করতে পারে। Brawl Stars হল একমাত্র খেলা যেখানে সর্বাধিক বাজি ধরে বিজয়ী হবে। অন্যান্য সমস্ত গেমের জন্য বাজির মূল্য পরিশোধের জন্য সূক্ষ্ম পরিকল্পনা এবং অধ্যয়নের প্রয়োজন হবে।

কোথায় এবং কিভাবে SK গেমিং এ বাজি ধরবেন