Team Envy

এনভি গেমিং হল উত্তর টেক্সাস-ভিত্তিক বিনোদন এবং ইস্পোর্টস ফার্ম। Envy Gaming 2021 সালে OpTic Gaming-এর সাথে একীভূত হয়ে সবচেয়ে জনপ্রিয় eSports দলগুলির মধ্যে একটি গঠন করেছে৷ এই দলগুলি হল কল অফ ডিউটি লীগে অপটিক টেক্সাস, ওভারওয়াচ লিগে ডালাস ফুয়েল, শীর্ষস্থানীয় হ্যালো চ্যাম্পিয়নশিপ সিরিজ, ভ্যালোরেন্ট এবং রকেট লীগ দল। প্রতিদিন, লক্ষ লক্ষ ভক্ত ইউটিউব, টুইচ এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে কোম্পানির গেমিং এবং লাইফস্টাইল বিষয়বস্তু নির্মাতাদের দেখেন৷

টিম ঈর্ষা 2007 সালে একটি দক্ষ কল অফ ডিউটি রোস্টারের সাথে প্রতিষ্ঠিত হয়েছিল। মাইক রুফায়েল, মালিক এবং সিইও, তখন থেকে ডালাস-ভিত্তিক সংস্থাটিকে বিশ্বের বৃহত্তম ই-স্পোর্টস দলে পরিণত করেছেন। পোস্ট ম্যালোন, রুফাইল, হেক্টর রড্রিগেজ, গ্রে টেলিভিশন, এবং ইস্পোর্টসের অগ্রগামী হেক্টর রদ্রিগেজ হলেন ঈর্ষার মালিক।

Team Envy
টিম ঈর্ষা সম্পর্কে

টিম ঈর্ষা সম্পর্কে

রুফেলকে কেন হার্শ সাহায্য করে, কৌশলগত বিনিয়োগ অংশীদার যিনি হার্শ ইন্টারেক্টিভ গ্রুপের মালিক। দলের আরেক অংশীদার একজন পেশাদার জুজু খেলোয়াড়। উল্লেখযোগ্য টেক্সাস পরিবার, স্থানীয় বিনিয়োগকারী এবং কিছু জাতীয় বিনিয়োগকারীদের কাছ থেকে কিছু অতিরিক্ত বিনিয়োগ রয়েছে। Acer's Predator Gaming, Corsair, Jack in the Box, Jack's Links, এবং Acer's Predator গেমিং লাইনের মত প্রধান ব্র্যান্ডগুলির সাথে Team Envy-এর অংশীদারিত্ব রয়েছে৷

খেলোয়াড়

ভ্যালোরেন্ট রোস্টারের নেতৃত্বে আছেন জেনারেল ম্যানেজার, টেলসপিন, ছদ্মনাম রনি ডুপ্রি। দলের প্রধান কোচ চেত সিং। দলের সদস্যরা হলেন জিমি নগুয়েন, ওরফে মারভেদ, জ্যাকব হুইটেকার, ওরফে ইয়া, ভিক্টর ওং এবং ওরফে ভিক্টর। অস্টিন রবার্টস, ক্রাশিস নামেও পরিচিত, এবং এফএনএস, যার পুরো নাম পুজন মেহতা, তার খেলোয়াড়।

হেক্টর "H3CZ" রদ্রিগেজ, বর্তমান অপটিক গেমিং প্রেসিডেন্ট, কল অফ ডিউটির দায়িত্বে রয়েছেন৷ মাল্টি-এফপিএস চ্যাম্পিয়ন অ্যান্থনি "শটজি" কুয়েভাস-ক্যাস্ট্রো, ইন্দারভির "ইলি" ধালিওয়াল, এবং ব্র্যান্ডন "ড্যাশি" ওটেল দ্বারা সাহায্য করা দলের নেতৃত্ব দেন সেথ "স্কাম্প" আবনার।

লাঞ্চবক্স এবং জেসন ব্রাউন, কোচ, দল হ্যালো ঈর্ষা তৈরি করে। লুসিড, আসল নাম টম উইলসন, iGotUrPistola অফিসিয়াল নাম জাস্টিন ডিজ, জোই টেলর, ওরফে ট্রিপিপিওয়াই, এবং ব্র্যাড ল, ওরফে এপিজি খেলোয়াড়।

ডালাস ফুয়েলে একাধিক ওভারওয়াচ প্লেয়ারও রয়েছে, উলফ এবং ক্লিন্ট পেত্রজেলকা প্লেয়ার ম্যানেজার হিসেবে তত্ত্বাবধান করেন। দলের সদস্যদের মধ্যে রয়েছে ম্যাট' তাজমো' টেলর, হেলেন 'ডিয়ার' জ্যাং, তাইহুন' এডিসন' কিম, এবং ইউই-সিওক লি, যারা ভয়হীন নামেও পরিচিত। Hyeonseok "ChiYo" Han, Yeong-Han Kim, SP9RK1E নামেও পরিচিত, এবং হ্যান-বিন চোই, ওরফে হ্যানবিন, অন্যান্য খেলোয়াড়। লাইনআপটি জুন কওন, মিনসিও "গ্রিও" কাং এবং ডং-হা কিম ওরফে দোহা দ্বারা সম্পন্ন হয়েছে।

রকেট লিগের তালিকায় রয়েছে নিক "মিস্ট" কস্টেলো, যিনি আন্দ্রেয়াস জর্ডান নামেও পরিচিত, এবং পিয়েরে সিলভার, জনপ্রিয়ভাবে টার্বোপোলসা।
সেথ ম্যানফিল্ড হলেন ম্যাজিক: দ্য গ্যাদারিং-এ টিম এনভির একমাত্র প্রতিনিধি। সুপার স্ম্যাশ ব্রোসে, জাস্টিন হ্যালেট এবং আলিয়া উইজরোব টিম ঈর্ষার প্রতিনিধিত্ব করে।

টিম ঈর্ষা সম্পর্কে
টিম ঈর্ষা এর শক্তিশালী গেম

টিম ঈর্ষা এর শক্তিশালী গেম

টিম ঈর্ষা প্রতিযোগিতা করে, স্ট্রিম করে এবং বিভিন্ন ভিডিও গেমের জন্য সামগ্রী তৈরি করে। ফ্র্যাঞ্চাইজি আছে ইস্পোর্ট দল রকেট লীগে, কল অফ ডিউটি, ওভারওয়াচ, ভ্যালোরেন্ট, এবং সুপার স্ম্যাশ ব্রোস। এনভি গেমিং 2019 সালে ফোর্বস দ্বারা বিশ্বের অষ্টম মূল্যবান ই-স্পোর্টস সংস্থা হিসাবে মনোনীত হয়েছিল।

কল অফ ডিউটি

টিম ঈর্ষা সম্ভবত সবচেয়ে দীর্ঘস্থায়ী এবং সবচেয়ে দৃশ্যমান পেশাদার কল অফ ডিউটি টীম. যাইহোক, দলটি সম্প্রতি সমস্যার ন্যায্য অংশ পেয়েছে। ঈর্ষা এমন একটি লাইনআপ তৈরি করতে ব্যর্থ হয়েছে যা ধারাবাহিকভাবে হোম ট্রফি আনতে পারে এবং ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করার জন্য প্রয়োজনীয় ধারাবাহিকতা সরবরাহ করতে পারে। এটি ঘন ঘন রোস্টার আন্দোলন, যৌথভাবে কম-পারফরম্যান্স এবং পুরস্কারপ্রাপ্ত খেলোয়াড়দের হারানোর জন্য দায়ী।

হ্যালো

কখন হ্যালো অসীম উন্মোচন করা হয়েছিল, এনভি ছিল নয়টি ফ্র্যাঞ্চাইজড দলের মধ্যে একটি যেটি তার পুনর্জন্মে লীগে প্রবেশ করেছিল। নয়টি দলের প্রত্যেকটি তার স্পার্টান চামড়া এবং একটি স্বতন্ত্র অস্ত্রের চামড়া এবং প্রতীক পেয়েছে। ঈর্ষা ভক্তদের তাদের দলের "সীমিত সংস্করণ" চামড়া কিনতে উত্সাহিত করেছে।

সাহসী

ঈর্ষা, একটি উত্তর আমেরিকার ইস্পোর্টস সংস্থা, এটির নতুন ব্র্যান্ড করেছে সাহসী অপটিক গেমিং ব্যানারের অধীনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দল। দলটি কয়েক বছর ধরে টুর্নামেন্টে $250,000 এর বেশি জিতেছে।

রকেট লীগ

2017 সালে নর্দার্ন গেমিং লাইনআপ কেনার পর, টিম এনভি যোগ দেয় রকেট লীগ. কোম্পানিটি 2018 সালে তার তালিকা প্রকাশ করে কিন্তু ভ্যানগার্ড দ্বারা অধিগ্রহণ করার পরে 2020 সালে ফিরে আসে।

টিম ঈর্ষা এর শক্তিশালী গেম
কেন টিম ঈর্ষা জনপ্রিয়?

কেন টিম ঈর্ষা জনপ্রিয়?

অপটিক 47টি শিরোনাম জিতেছে এবং সোশ্যাল মিডিয়ায় 24 মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। OpTic গেমিং 2021 সালে Envy Gaming-এর সাথে একীভূত হয় এবং H3CZ সংগঠনের মালিকানা গোষ্ঠীর সদস্য হয়। অপটিক টেক্সাস 2022 সালের কল অফ ডিউটি লিগ সিজনে প্রতিদ্বন্দ্বিতা করবে, 2020 সালে ডালাস সাম্রাজ্য দ্বারা অর্জিত শিরোনাম পুনরুদ্ধারের চেষ্টা করবে।

টিম এনভি বিভিন্ন ইস্পোর্টস গেমে প্রতিদ্বন্দ্বিতা করে, যা জুয়াড়িদের বিস্তৃত পরিসরে বাজির বিকল্প প্রদান করে। সেরা টিম ঈর্ষা বেটিং সাইটগুলি বর্তমান এবং আসন্ন ম্যাচগুলিতে প্রতিযোগিতামূলক প্রতিকূলতা অফার করে।

টিম ঈর্ষার অনেকগুলি ইস্পোর্টস বিভাগে বেশ কয়েকটি দুর্দান্ত ঋতু এবং অবিশ্বাস্য কৃতিত্ব রয়েছে। এগুলিকে CS: GO এবং কল অফ ডিউটি ইতিহাসের অন্যতম সফল ইস্পোর্টস সংস্থা হিসাবে বিবেচনা করা হয়। এই দলটি প্রথম উত্তর আমেরিকার ইস্পোর্টস দল যাকে কোরিয়া ওভারওয়াচ চ্যাম্পিয়নস বলা হয়েছে। ওভারওয়াচের গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে টিম এনভিও দীর্ঘতম বিজয়ী রানের ঝুলিতে রয়েছে।

কেন টিম ঈর্ষা জনপ্রিয়?
টিম ঈর্ষা এর পুরস্কার এবং ফলাফল

টিম ঈর্ষা এর পুরস্কার এবং ফলাফল

Esports বর্তমানে সারা বিশ্বে অবিশ্বাস্যভাবে জনপ্রিয়। ইভেন্টগুলি সেরা গেমারদের জন্য একটি ভাল অভিজ্ঞতা প্রদান করে সেরা ইস্পোর্টস দলগুলিকে জড়িত করে৷ ইতিমধ্যেই বিশ্বব্যাপী শত শত বড় ইস্পোর্টস ইভেন্ট হচ্ছে, বড় পুরস্কার পুল সহ।

একটি বিশাল এবং বৈচিত্র্যময় ইস্পোর্টস টুর্নামেন্ট নির্বাচন ইস্পোর্টস শিল্পের কেন্দ্রে অবস্থিত। তারা eSports শিল্পের স্পন্দিত হৃদয়, শীর্ষ eSports টিম গেমিং এবং esports বেটিং এর ভিত্তি তৈরি করে। এস্পোর্টস টুর্নামেন্টগুলি ছিল ছোট, স্থানীয়ভাবে হোস্ট করা ইভেন্ট। এখন, একটি একক টুর্নামেন্ট কয়েক মিলিয়ন ডলার মূল্যের হতে পারে।

উল্লেখযোগ্য ফলাফল

কল অফ ডিউটি দল CWL চ্যাম্পিয়নশিপ 2016 জিতেছে, যেখানে তারা $800,000 এর পুরস্কার পেয়েছে। তারা MLG অনলাইন জাতীয় চ্যাম্পিয়নশিপ 2010 জিতেছে। CWL চ্যাম্পিয়নশিপ 2017-এ, দলটি দ্বিতীয় স্থান অর্জন করে $200,000 জিতেছে। দলটি CWL প্রো লীগ স্টেজ 2 প্লেঅফ 2017-এও রানার্স-আপ হয়েছিল, $120,000 জিতেছিল। দলটি তিনটি বড় অনুষ্ঠানেও রানার্স আপ হয়েছে। এই অন্তর্ভুক্ত কল অফ ডিউটি চ্যাম্পিয়নশিপ 2014 এবং 2013 এবং MLG অনলাইন ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ 2010। কয়েক বছর ধরে, দলটি $1.8 মিলিয়নের বেশি জিতেছে।

হ্যালো টিম হ্যালো ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ 2017-এ একটি বিস্ময়কর $200,000 জিতেছে, দ্বিতীয় স্থান অর্জন করেছে। তারা 2018 সালে একই টুর্নামেন্টে $100,000 জিতেছে। দলটি HCS Pro League NA 2017 Fall: Regular Season এবং UMG Daytona 2017 জিতেছে। এছাড়াও, Team Envy জিতেছে HCS Pro League NA 2016 Fall: Finals, ME Las Vegas 2016 , এবং HCS Pro League NA 2016 Fall: Regular Season.

অন্যান্য ফলাফল

The Valorant জিতেছে VCT 2021: North America Stage 1 Challengers 2 এবং Cloud9 To The Skyes৷ দলটি একই বছরে VCT 2021: স্টেজ 3 মাস্টার্স- বার্লিন-এ £125,000 জিতেছে। দলটি VCT 2021: উত্তর আমেরিকা স্টেজ 3 চ্যালেঞ্জার্স প্লেঅফসে তৃতীয় স্থান অর্জন করেছে, $15,000 জিতেছে।

রকেট লিগে অসংখ্য জয় রয়েছে। এটি রকেট লীগ- উত্তর আমেরিকা সমন্বিত WePlay Esports Invitational জিতেছে। তারা আরএলসিএস সিজন এক্স-স্প্রিং: ল্যাম্বরগিনি ওপেন-এনএ রিজিওনাল ইভেন্ট 3 এবং আরএলসিএস সিজন এক্স- উইন্টার: এনএ রিজিওনাল ইভেন্ট 2 জিতেছে। টিম এনভি জিতেছে RLCS সিজন X- ফল: এনএ রিজিওনাল ইভেন্ট 3। তারা রানার্স আপ হয়েছে RLCS 2021-22- ফল: NA আঞ্চলিক ইভেন্ট 3- ফল ক্লাসিক এবং Gfinity যুক্তরাজ্য এলিট সিরিজ- সিজন 3।

পুরস্কার

  • গেম অ্যাওয়ার্ডস 2015- ইস্পোর্টস প্লেয়ার অফ দ্য ইয়ার
  • SXSW গেমিং অ্যাওয়ার্ডস 2016- সবচেয়ে মূল্যবান এস্পোর্টস দল
  • ইস্পোর্টস ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ডস 2016- ইস্পোর্টস টিম অফ দ্য ইয়ার
টিম ঈর্ষা এর পুরস্কার এবং ফলাফল
টিম ঈর্ষার সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়

টিম ঈর্ষার সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়

জেকেপ

কল অফ ডিউটিতে, দলের প্রতিনিধিত্ব করেন জর্ডান কাপলান। আমেরিকান বিশ্বব্যাপী 193তম এবং মার্কিন যুক্তরাষ্ট্রে 26তম স্থানে রয়েছে। 28 বছর বয়সী এই 97টি টুর্নামেন্টে প্রায় $400,000 জিতেছেন। এই প্রতিযোগিতায়, জর্ডান একটি 57.73% জয়ের রেকর্ড উপভোগ করে।

উদাসীনতা

টিম ঈর্ষার আরেকজন সুপরিচিত কল অফ ডিউটি প্লেয়ার হলেন ব্রায়ান ঝেলিয়াজকভ। তিনি 71টি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন, খেলোয়াড়ের জয়ের হার 54.44 শতাংশ। এই প্রতিযোগিতার মাধ্যমে, খেলোয়াড় $300,000 এর বেশি আয় করেছে। তিনি বিশ্বব্যাপী 253তম এবং মার্কিন যুক্তরাষ্ট্রে 39তম স্থানে রয়েছেন।

খুশি

ভিনসেন্ট শোপেনহাওয়ার ফরাসী বংশোদ্ভূত ভ্যালোরেন্ট খেলোয়াড়ের অফিসিয়াল নাম। শীর্ষস্থানীয় খেলোয়াড় 130টিরও বেশি টুর্নামেন্ট থেকে মোট $400,000 এর বেশি পুরস্কার জিতেছে। তিনি বর্তমানে বিশ্বে 310 তম এবং নিজ দেশে 10 তম স্থানে রয়েছেন। সমস্ত ইভেন্টে তার 82.08 শতাংশ জয়ের রেকর্ড রয়েছে।

পরমাণু

রকড লিগের খেলায়, 18 বছর বয়সী খেলোয়াড়টি বেশ পছন্দের। খেলোয়াড়ের পুরো নাম ম্যাসিমো ফ্রান্সেচি, ৫৫টি টুর্নামেন্টে জয়ের শতাংশ ছিল ৭৪.৫৭। এই ইভেন্টগুলির মাধ্যমে, তিনি $ 100,000 এর বেশি আয় করেছেন।

টিম ঈর্ষার সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়
টিম ঈর্ষায় কোথায় এবং কিভাবে বাজি ধরতে হয়

টিম ঈর্ষায় কোথায় এবং কিভাবে বাজি ধরতে হয়

Loot.bet, Pixel.bet, এবং 1xBet হল সেরা eSports বেটিং সাইটগুলির মধ্যে৷ এই ওয়েবসাইটগুলি ছোটখাটো এবং উল্লেখযোগ্য টিম ঈর্ষা ইভেন্টগুলির জন্য বাজারের বিস্তৃত অংশগুলি পূরণ করে৷ লাইভ চ্যাট বিকল্পটি সাধারণত একটি লাইভ স্ট্রিমের সময় উপলব্ধ থাকে এবং অন্যান্য লোকের মন্তব্য পড়ার দ্বারা বোঝা যায় যে অন্যরা একটি দলের পারফরম্যান্স এবং স্কোয়াডের বর্তমান অবস্থা সম্পর্কে কী ভাবছে। এই সাইটগুলি ভ্যালোরেন্ট বেটিং, হ্যালো, রকেট লিগ এবং অন্যান্য কার্যকলাপের জন্য সুপারিশ করা হয়।

টিম ঈর্ষায় বাজি ধরার সেরা পণ কৌশল কি?

খেলোয়াড়রা টিম ঈর্ষার উপর বাজি ধরা শুরু করার আগে, সাধারণত একটি বাজেট সেট করা এবং তারা কতটা ব্যয় করতে ইচ্ছুক তা জানা যুক্তিসঙ্গত। শুধুমাত্র টাকা জমা করাই গুরুত্বপূর্ণ কারণ কেউ হারতে স্বাচ্ছন্দ্য বোধ করে কারণ কিছু বাজি বাজি ধরা হবে এমন বাজিতে রাখা হবে যার জেতার সম্ভাবনা নেই।

পূর্ববর্তী টিম ঈর্ষা ম্যাচ দেখা দলের সাথে পরিচিত হওয়ার একটি চমৎকার পদ্ধতি। এটি কোনটি নির্ধারণ করতে সহায়তা করে ইস্পোর্টস গেম খেলোয়াড়রা যেখানে ভালো বাজি ধরার সম্ভাবনা খুঁজে পেতে পারে সেখানে তারা শ্রেষ্ঠত্ব অর্জন করে। এটি পৃথক খেলোয়াড় এবং দলের সামগ্রিক পারফরম্যান্সে তাদের অবদানগুলি জানার জন্যও একটি দুর্দান্ত পদ্ধতি।

eSports গেমের খেলোয়াড়রা বাজি ধরতে চায় তার উপর নির্ভর করে একাধিক eSports বুকির উপলব্ধ বাজি বাজার পরীক্ষা করা গুরুত্বপূর্ণ। এটি একজনকে এমন বাজি রাখতে সক্ষম করে যার জেতার সম্ভাবনা বেশি। ম্যাচ বিজয়ী, রাউন্ড বিজয়ী এবং সামগ্রিক বিজয়ীরা হল সবচেয়ে সাধারণ ই-স্পোর্টস বাজার যা নতুনদের বিবেচনা করা উচিত।

সরাসরি বা ভবিষ্যতের বাজি, হ্যান্ডিক্যাপ বাজি, বাজির বেশি/আন্ডার বাজি, বিজোড়-ইভেন বাজি, হ্যান্ডিক্যাপ এবং হেজ বেট হল অন্য কিছু বেটিং বাজার। যদিও অসংখ্য আছে eSports বেটিং সাইট, সাধারণত পরিচিত এলাকাগুলি অন্বেষণ করা একটি ভাল ধারণা৷

টিম ঈর্ষায় কোথায় এবং কিভাবে বাজি ধরতে হয়