Team MVP

টিম এমভিপি দক্ষিণ কোরিয়ার একটি বিখ্যাত এস্পোর্ট দল যার ওভারওয়াচ, কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ, প্লেয়ার আননোনস ব্যাটলগ্রাউন্ডস এবং লিগ অফ লিজেন্ডস-এ রোস্টার ছিল। টিম MVP এর আগে Dota 2, Heroes of the Storm, এবং StarCraft II টুর্নামেন্ট আয়োজন করেছিল। MVP's Competition of Legends স্কোয়াড পূর্বে ডিভিশন অফ লিজেন্ডস চ্যাম্পিয়ন্স কোরিয়া (LCK), দক্ষিণ কোরিয়ার প্রিমিয়ার প্রফেশনাল লিগ অফ লিজেন্ডস লীগে প্রতিদ্বন্দ্বিতা করেছিল, 2018 সালের শেষের দিকে চ্যালেঞ্জার্স কোরিয়া লীগে নামানোর আগে। (CK)।

দলটি ছিল প্রথম কোরিয়ান দল যারা আন্তর্জাতিক IV প্লে অফ ফেজ ওয়ানের জন্য যোগ্যতা অর্জন করেছিল। Virtus.pro কে পরাজিত করার পরে দলটি টিম লিকুইডের কাছে হেরেছে। টুর্নামেন্টে একক দক্ষিণ কোরিয়ান ডোটা 2 স্কোয়াড হওয়া সত্ত্বেও, সিয়াটেলে তাদের অংশগ্রহণ দর্শকদের সাথে লাইভ স্পোটিভি সম্প্রচারের জন্য উদ্বুদ্ধ করেছিল।

Team MVP
দলের এমভিপি খেলোয়াড়

দলের এমভিপি খেলোয়াড়

ডোটা 2

2013 সালে, Jimmy' DeMoN' Ho (USA) দলে যোগ দেয়। 2014 সালে TI4 স্কোয়াডে দক্ষিণ কোরিয়ার পার্ক টে-ওন ওরফে মার্চ, কিম সিওন-ইওব ওরফে কিউও এবং লি সাং-ডন ওরফে ফরেভ অন্তর্ভুক্ত ছিল। তালিকার অন্যান্য খেলোয়াড় ছিলেন লি 'রিজেন' জুন-ইয়ং এবং লি সেউং-গন ওরফে হেন। একই বছরে দল ছেড়েছেন দুই খেলোয়াড়। এরা হলেন কিম 'ডুবু' ডু-ইয়ং এবং জং হার ওরফে সোলারা, উভয়ই কোরিয়ান।

2015 সালে TI5 স্কোয়াডকে নতুন খেলোয়াড়দের নিয়ে বাড়ানো হয়েছিল যারা চলে গিয়েছিল তাদের প্রতিস্থাপন করার জন্য। ড্যামিয়েন' কেপিই' চোক (অস্ট্রেলিয়ান) ওং জেং ইহ ওরফে নুটজেড (সিঙ্গাপুর) এর সাথে দলে যোগ দেন। পরের বছর, Pyo No-a ওরফে এমপি রোস্টারে যুক্ত হয়। কিম তাই-সং, ওরফে ভেলো ২০১৬ সালে দলে যোগ দিয়েছিলেন। দলটি তাদের মধ্যে একজন হয়ে ওঠে বিশ্বের সেরা এস্পোর্টস দল. দুর্ভাগ্যবশত, এমভিপি ফিনিক্স 2017 সালে ভেঙে দেওয়া হয়েছিল।

কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ

জন্য CS:GO, ভেঙে দেওয়া দলটি মূলত দক্ষিণ কোরিয়ানদের নিয়ে গঠিত। লি হিউন-পিও ওরফে জিন, কিম' এইচএসকে' হে-সুং, জিওন জুং-হাইওন ওরফে রিন্দা। অন্যরা হলেন কওন 'আর্জেন্সি' সূন-উ এবং জুং সু-ইয়ং ওরফে কাইলে। দলের কোচ রোনাল্ড 'র‌্যাম্বো' কিম ছিলেন যুক্তরাষ্ট্রের।

দলটিতে অন্যান্য খেলোয়াড়ও ছিলেন যেমন আহন হো-কিয়ং ওরফে টিমন, ন্যাম হাইওং-জু ওরফে সাউন্ড, পার্ক' জেডব্লুএফ' মিন-সিওক এবং পাইওন সিওন-হো ওরফে টারমি, যিনি একজন কোচ ছিলেন। কিম কি-সুক, ওরফে সাকল, টিম এমভিপি-র জন্য একটি উল্লেখযোগ্য অস্থায়ী স্ট্যান্ড-ইনও ছিলেন।

কিংবদন্তীদের দল

দ্য কিংবদন্তীদের দল রোস্টারটি মূলত দক্ষিণ কোরিয়ানদের নিয়ে গঠিত ছিল, যেমন পার্ক SU-Hyeon ওরফে সাবধান, কিম বায়ং-জুন ওরফে ক্যারট এবং কিম সিওন-গিউ ওরফে ক্রো। তালিকার অন্যান্য খেলোয়াড়রা হলেন চো' মোটিভ' সে-হি, কিম জায়ে-জিন ওরফে নেউলবো, সিও 'গার্ডেন' জিয়ং-ওন, এবং লি হো-সিওং ওরফে এজ। কিম কিউ-সিওক এবং কিম' ইফি' হাইওন-জুনও MVP-এর LoL রোস্টারে রয়েছেন৷

2015 সালে, পাঁচজন খেলোয়াড় দলে যোগ দেন। কাং 'ADD' জিওন-মো, ওহ হিউন-সিক ওরফে মাহা এবং আন জুন-হিয়েং ওরফে ইয়ান৷ না উ-হিউং ওরফে পাইলট এবং জিওং' ম্যাক্স' জং-বিন ছিলেন বাকি তালিকা, সমস্ত দক্ষিণ কোরিয়ান। চা ইন-মায়ং ওরফে চারেশ এবং লি জং-ওন ওরফে সারু এমভিপির দলের সদস্য।

দলের এমভিপি খেলোয়াড়
টিম MVP এর শক্তিশালী গেম

টিম MVP এর শক্তিশালী গেম

ডোটা 2

১লা সেপ্টেম্বর, JeeF টিম ম্যানেজার হিসেবে যোগদান করেন। MVP তাদের দ্বিতীয় তৈরি ডোটা 2 দল পরের মাসে, এমভিপি ফিনিক্স নামে, 21শে নভেম্বর। একই মাসে, এমভিপি ফিনিক্স তাদের তালিকায় আমেরিকান ডেমোন যুক্ত করেছে। ডিসেম্বরে, এনএসএল সিজন 2 জিতে DeMoN দল ত্যাগ করে।

ফেব্রুয়ারী 2014-এ, MVP ফিনিক্স স্কোয়াড KDL সিজন 1-এ খেলেছিল, DuBu দলের হয়ে খেলছিল। মে মাসে, ফিনিক্স TI4 দক্ষিণ-পূর্ব এশিয়া কোয়ালিফায়ারে দ্বিতীয় স্থান অর্জন করার পর আন্তর্জাতিক 4-এর জন্য সফলভাবে একটি প্লে-ইন-স্পট অর্জন করেছে। 2015 সালে দলের জন্য অনেক কার্যকলাপ ছিল। ফেনিক্স স্কোয়াড ফেব্রুয়ারীতে বিভক্ত হয়ে যায়, হেন এবং ফরেভ MVP Hot6ix-এ চলে যায়। Febby এবং Kpii শূন্যপদ পূরণ করতে MVP ফিনিক্সে যোগদান করেছে। রিজেন মার্চ মাসে নিষ্ক্রিয় হয়ে যায় এবং NutZ দ্বারা প্রতিস্থাপিত হয়।

কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ

দলটি 2020 সালে ভেঙে যাওয়ার আগে বিভিন্ন টুর্নামেন্টে সফল হয়েছিল। টিম MVP ALPHA কে ছিটকে দিয়েছে_কোবক্স মাস্টার্স ফেজ 2 জয়ের পথে লাল দল। তারা NASR-কেও হারায়_eSports eXTREMESLAND ZOWIE Asia CS: GO 2018 এর ফাইনালে। ZOTAC Cup Masters 2018-এ, টিম MVP esport টিম ফাইনালে Signature Gaming কে নক আউট করেছে।

টিম MVP এর শক্তিশালী গেম
কেন টিম MVP জনপ্রিয়?

কেন টিম MVP জনপ্রিয়?

দক্ষিণ কোরিয়ার মাল্টি-গেমিং দলটি মূলত MVP ক্ল্যানের খেলোয়াড়দের নিয়ে গঠিত। দলটি 2010 সালের শেষের দিকে StarCraft II স্কোয়াড হিসাবে শুরু হয়েছিল৷ GSL এর অগ্রগতির সাথে সাথে, Team MVP 2013 সালের সেপ্টেম্বরে Dota 2 দৃশ্যে প্রবেশ করেছিল৷ একই দিনে টিম MVP-এর StarCraft II টিম KeSPA-এ যোগ দেওয়ার জন্য eSports সংস্থা ছেড়েছিল৷ এমভিপি দলের টুইটার এবং ফেসবুক অ্যাকাউন্টে হাজার হাজার ফলোয়ার রয়েছে।

কেন টিম MVP বাজি জনপ্রিয়?

দল MVP প্রতিদ্বন্দ্বিতা করেছে বিভিন্ন এস্পোর্টস গেম, যা জুয়াড়িদের বিস্তৃত পরিসরে বাজির বিকল্প প্রদান করে। সেরা টিম এমভিপি বেটিং সাইটগুলি খেলোয়াড়দের দলের বর্তমান এবং আসন্ন গেমগুলিতে প্রতিযোগিতামূলক প্রতিকূলতার প্রস্তাব দেয়৷

টিম এমভিপি ডোটার অনেকগুলি দুর্দান্ত ঋতু এবং অসংখ্য এস্পোর্টস বিভাগে অবিশ্বাস্য সাফল্য রয়েছে। তারা Dota 2 এবং CS: GO প্রধান টুর্নামেন্টের অন্যতম সফল এস্পোর্টস সংস্থা হিসাবে বিবেচিত হয়েছিল। তাদের রান এ আন্তর্জাতিক টুর্নামেন্টগুলি টিম এমভিপিকে নতুন ভক্ত সংগ্রহ করতে সাহায্য করেছে, এইভাবে জনপ্রিয়তা অর্জন করছে।

কেন টিম MVP জনপ্রিয়?
টিম MVP এর পুরষ্কার এবং ফলাফল

টিম MVP এর পুরষ্কার এবং ফলাফল

ডোটা 2

দলটি বিভিন্ন প্রতিযোগিতায় অত্যন্ত সফল হয়েছে যেখানে তারা $2,000,000 এর বেশি পুরস্কার জিতেছে। দ্য ইন্টারন্যাশনাল 2016 এবং দ্য ইন্টারন্যাশনাল 2015-এ দলটি ব্যাপক সাফল্য পেয়েছিল। টিম এমভিপি প্রতিটি টুর্নামেন্টে যথাক্রমে $934,761 এবং $829,333 ষষ্ঠ এবং সপ্তম স্থান লাভ করে। দলটি সাংহাই মেজর 2016-এ চতুর্থ স্থান অর্জনের জন্য $255,000 এবং ম্যানিলা মেজর 2016-এ ষষ্ঠ স্থান অর্জনের জন্য $202,500 জিতেছে।

টিম MVP প্রো গেমার লীগ 2016- সামার এবং WePlay ডোটা 2 লীগ সিজন 3 সহ বেশ কয়েকটি টুর্নামেন্ট জিতেছে। এছাড়াও তারা ডোটা পিট লিগ সিজন 4 এবং ওয়ার্ল্ড সাইবার এরিনা 2015 -SEA প্রো কোয়ালিফায়ার এবং কোরিয়া ডোটা লিগ সিজন 3 জিতেছে। টিম MVP এর প্রথম উল্লেখযোগ্য জয় ছিল নেক্সন স্পনসরশিপ লিগ সিজন 2, যেখানে তারা প্রতিযোগিতা জিতেছে এবং $75,605 উপার্জন করেছে।

কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ

টিম MVP-এর কাউন্টার-স্ট্রাইক দল বেশ কিছু টুর্নামেন্ট জিতেছে, যেমন Cobx মাস্টার্স ফেজ 2, যেখানে তারা $60,706 জিতেছে। তারা এক্সট্রিমেস্ল্যান্ড জোওয়াই এশিয়া সিএস: গো 2018 এবং ZOTAC কাপ মাস্টার্স 2018- এশিয়া জিতেছে। তারা নিজ নিজ টুর্নামেন্টে $40,000 এবং $10,000 উপার্জন করেছে। CS: GO Asia Summit জয়ের পর MVP $30,000 উপার্জন করেছে।

ZOTAC কাপ মাস্টার্স 2018-এ, MVP চতুর্থ স্থান অর্জনের জন্য $20,000 জিতেছে। তারা ESL প্রো লিগ সিজন 7 ফাইনালে চৌদ্দ পজিশনে শেষ করার জন্য একই রকম পুরস্কার জিতেছে। টিম MVP 2018 সালে দুইবার রানার্স-আপ হয়েছে, WESG 2017 এশিয়া প্যাসিফিক ফাইনাল এবং ZEN Esports Network League 2017- ফাইনালের দুটি অনুষ্ঠানে $20,000 এবং $6,859 উপার্জন করেছে।

ওভারওয়াচ

দ্য ওভারওয়াচ টিম CS: GO এবং Dota 2 এর মত সফল হয়নি। তারা Overwatch প্রতিযোগী 2018 সিজন 3: কোরিয়াতে ষষ্ঠ এবং Overwatch প্রতিযোগী 2019 সিজন 1: কোরিয়াতে অষ্টম স্থান অর্জন করেছে। দুটি প্রতিযোগিতায়, টিম এমভিপি যথাক্রমে $14,419 এবং $11,600 জিতেছে। টিম MVP Overwatch প্রতিযোগী 2018 সিজন 2: কোরিয়াতে $14,162 জিতেছে।

কিংবদন্তীদের দল

দলটি ডোটা 2 দল হিসাবে ব্যাপক সাফল্য পায়নি। তারা Rift Rivals 2017-এ দ্বিতীয় স্থান অর্জন করেছে: LCK বনাম LPL বনাম LMS, যেখানে তারা $10,000 জিতেছে। এছাড়াও তারা এলসিকে স্প্রিং 2017-এ চতুর্থ স্থান অর্জনের জন্য $17,596 জিতেছে। আরেকটি উল্লেখযোগ্য সাফল্য ছিল এলসিকে গ্রীষ্ম 2016-এ, যেখানে তারা ষষ্ঠ স্থান অর্জনের জন্য $9,040 অর্জন করেছে এবং এলসিকে স্প্রিং 2018-এ তারা নবম স্থান অর্জন করেছে এবং $9,348 অর্জন করেছে।

PUBG

দ্য PUBG বিভাজনও খুব একটা সফল হয়নি। তারা PUBG Warfare Masters 2018-এ তৃতীয় স্থান অর্জন করেছে- পাইলট সিজনে $11,221 পুরস্কারের অর্থ উপার্জন করেছে। টিম MVP AfreecaTV PUBG লীগ - পাইলট সিজনে দ্বিতীয় স্থান অর্জন করেছে, যেখানে তারা $18,630 জিতেছে।

টিম MVP এর পুরষ্কার এবং ফলাফল
টিম এমভিপির সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়

টিম এমভিপির সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়

ডুবু

কিম ডো-ইয়ং হলেন একজন দক্ষিণ কোরিয়ান ডোটা 2 খেলোয়াড় যিনি টিম এমভিপির হয়ে খেলেছেন। তিনি দলটিকে প্রো গেমার লিগ 2016- গ্রীষ্ম, ওয়েপ্লে ডোটা 2 লিগ সিজন 3 এবং ডোটা পিট লিগ সিজন 4 জিততে সাহায্য করেছিলেন। DuBu একজন জনপ্রিয় খেলোয়াড় যার টুইচ সহ তার সোশ্যাল মিডিয়া পৃষ্ঠাগুলিতে 100,000 এর বেশি ফলোয়ার রয়েছে।

স্ট্যাক্স

আনুষ্ঠানিকভাবে কিম গু-তায়ক নামে পরিচিত, খেলোয়াড় একজন অবসরপ্রাপ্ত কাউন্টার-স্ট্রাইক পেশাদার। সোশ্যাল মিডিয়া পেজের মাধ্যমে খেলোয়াড়টির হাজার হাজার ফলোয়ার রয়েছে। দক্ষিণ কোরিয়ান তার রাইফেলার ভূমিকার জন্য সুপরিচিত, যেখানে তিনি আনুমানিক $23,000 জিতেছেন। Stax তার Twitch প্রোফাইলে 29 জনের বেশি অনুসরণকারী এবং Instagram এবং Twitter-এ হাজার হাজার অনুসরণকারী রয়েছে।

কিম কিউ-সিওক

এটি দক্ষিণ কোরিয়ার লিগ অফ লিজেন্ডস খেলোয়াড় এবং কোচ। তিনি জঙ্গলের ভূমিকা এবং তার বিকল্প আইডিগুলির জন্য সুপরিচিত; প্রতিশোধকারী বা ইয়োন্ডু।

QO

কিম সান ইওব দক্ষিণ কোরিয়া এবং অস্ট্রেলিয়ার একজন ডোটা 2 খেলোয়াড়। অস্ট্রেলিয়ায় থাকাকালীন, QO খেলা শেখার সময় RoastedKimchi হ্যান্ডেলের নীচে মজা করার জন্য DotA খেলেছিল। একবার গেমটির সিক্যুয়েল, ডোটা 2, প্রকাশিত হলে, তিনি এটি চালিয়ে যান। জানুয়ারী 2017 সালে, তিনি টিম এমভিপি ভেঙে দেওয়ার কয়েক দিন আগে এটি ছেড়ে দেন।

উদ্দেশ্য

লিগ অফ লিজেন্ডস প্লেয়ার আনুষ্ঠানিকভাবে চো সে-হি নামে পরিচিত। প্লেয়ার সাপোর্ট হিসাবে তার ভূমিকার জন্য সুপরিচিত। মোটিভ 2018 সালের এপ্রিলে টিম এমভিপিতে যোগদান করে এবং পরের বছর ডিসেম্বরে চলে যায়।

টিম এমভিপির সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়
কোথায় এবং কিভাবে টিম MVP এ বাজি ধরতে হবে

কোথায় এবং কিভাবে টিম MVP এ বাজি ধরতে হবে

খেলোয়াড়রা Unibet, ArcaneBet, 1xBet, এবং Betwinner-এ টিম MVP-এর দলের মতভেদ দেখতে পাবেন। টিম MVP ইভেন্টগুলি GGBet, Pixel.bet, Casumo এবং 22BET-তেও পাওয়া যেতে পারে সেরা esports বাজি সাইট. এই সাইটগুলি এস্পোর্টস টুর্নামেন্টের জন্য বিভিন্ন বাজারের অফার করে, তবে পন্টারকে সর্বদা তাদের তুলনা করতে হবে এবং সবচেয়ে বাজারযোগ্য বিকল্পটি বেছে নিতে হবে।

টিম এমভিপি-তে বাজি ধরার কৌশল

যেকোনো শীর্ষস্থানীয় এস্পোর্টস দল এবং তাদের খেলোয়াড়দের উপর অতিরিক্ত অধ্যয়ন গুরুত্বপূর্ণ। খেলোয়াড়রা দলের বর্তমান ফর্ম এবং মূল খেলোয়াড়দের সম্পর্কে ভাল তথ্য সংগ্রহ করে সুবিধাজনক বাজি ধরার সুযোগ সনাক্ত করতে পারে।

অন্যদিকে, টিম এমভিপি বেশিরভাগ ইভেন্টে হেড টু হেড ম্যাচআপে একটি বড় সুবিধা পাবে। তারা প্রায় সবসময়ই স্পষ্ট ফেভারিট, বিশেষ করে যখন Dota 2 এবং CSGO তাদের সেরাভাবে খেলে। তারা একসময় Dota 2 টুর্নামেন্টের অন্যতম জনপ্রিয় এস্পোর্টস দল ছিল। টিম এমভিপি সম্প্রতি ছয়টি জিতেছে বড় টুর্নামেন্ট, ইন্টারন্যাশনাল 2017 সহ, $934,761 এর জন্য। তারা, কোন প্রশ্ন ছাড়াই, সেরা এস্পোর্টস বেটিং সাইটগুলিতে বাজি ধরার জন্য বিশ্বের শীর্ষস্থানীয় এস্পোর্টস দল।

কোথায় এবং কিভাবে টিম MVP এ বাজি ধরতে হবে