Team Secret

টিম সিক্রেট হল ইউরোপে পরিচালিত একটি গেমিং সত্তা যা আন্তর্জাতিক 2014 টুর্নামেন্টের সমাপ্তির পরে প্রতিষ্ঠিত হয়েছিল। টুর্নামেন্টে Natus Vincere এবং Fnatic উভয় দলই কম পারফর্ম করেছে। কুরোকি এবং N0tail, দুটি সত্তার দুই প্রধান খেলোয়াড়, বাহিনীতে যোগ দিতে সম্মত হন। তারা একটি দল গঠন করার পরিকল্পনা করেছিল যেটি একটি গেমিং প্রতিষ্ঠানের পরিবর্তে খেলোয়াড়দের দ্বারা পরিচালিত হবে।

কুরোকি পপি, একজন বন্ধু এবং নাভি সতীর্থের সাথে পরিচয় করিয়ে দেয়, যখন N0tail ফ্লাই, একজন বন্ধু এবং সতীর্থকে পরিচয় করিয়ে দেয়। সব মিলিয়ে, তারা অ্যালায়েন্স মিডলানার এস 4 এর সাথে তাদের তালিকা সম্পন্ন করেছে, যার দল টিআই 4 এও লড়াই করেছে। তাদের ফলাফল নির্বিশেষে, তারা সবাই একটি পেশাদার এস্পোর্টস ফ্র্যাঞ্চাইজি হওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ ছিল যা শীর্ষ খেলোয়াড়দের একত্রিত করেছিল। তারা বিশ্বের বৃহত্তম মঞ্চগুলিতে অংশগ্রহণ করতে এবং সেরা এস্পোর্টস দল হিসাবে তাদের ভক্তদের বিনোদন দিতে চেয়েছিল।

Team Secret
টিম সিক্রেট বৃদ্ধি

টিম সিক্রেট বৃদ্ধি

মিশ্র ফলাফলের একটি স্ট্রিং সহ, তারা অনেক বড় টুর্নামেন্টের ফাইনালে ওঠার পর বিশ্বব্যাপী পরিচিতি পেতে শুরু করে। ফ্রাঙ্কফুর্টে, দলটি যথাক্রমে ESL One এবং The Major জিতেছে। পরে, তারা আন্তর্জাতিক 2015, Dota 2 এর শীর্ষ বার্ষিক টুর্নামেন্টে অষ্টম স্থান অর্জন করে। এই কৃতিত্বগুলি দলটিকে দ্রুত বিশ্বের সেরা ডোটা 2 এস্পোর্টস দলগুলির মধ্যে একটি হয়ে উঠতে সহায়তা করেছে। বেশ কয়েকটি খেলোয়াড়ের বিদায় এবং অভ্যন্তরীণ বিতর্ক সত্ত্বেও, এটি 2019 সালে পেশাদার Dota 2 প্রতিযোগিতায় আধিপত্য বিস্তার করে। দলটি MDL প্যারিস টুর্নামেন্ট এবং ESL One Birmingham জিতেছে। একই বছরে এটি কাটোভিস টুর্নামেন্টের পাশাপাশি চংকিং মেজরসের চ্যাম্পিয়নও ছিল।

দলের আবেগ এবং প্রতিশ্রুতি গেমিং সম্প্রদায় প্রসারিত করা হয়েছে. এগুলি সহজ কিন্তু কার্যকর মতাদর্শ মেনে চলা এবং শিল্পে সাফল্যের জন্য প্রয়োজনীয় ইতিবাচক সংস্কৃতিকে উৎসাহিত করার মাধ্যমে সম্পন্ন করা হয়েছে। এই এজেন্ডা দলের প্রচারমূলক এবং বিপণন স্পনসরশিপ দ্বারা এগিয়ে চালিত হয়. তারা দলকে বাড়াতে সাহায্য করার জন্য অত্যন্ত দক্ষ কোচ এবং খেলোয়াড়দের খুঁজে বের করতে তাদের পথের বাইরে চলে যায়।

CS:GO

মার্চ 2016 এ, টিম সিক্রেট একজন মহিলাকে অধিগ্রহণ করেছিল কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ সারা বিশ্ব থেকে দল। দলটি পরের মাসে স্ট্রিট ফাইটারের জগতে প্রসারিত হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। টিম TyRanT থেকে মূল পরিসংখ্যানগুলি সুরক্ষিত করার পরে, টিম সিক্রেট পরের বছরের জুলাই মাসে সাম্রাজ্য 2 এর প্রতিযোগিতামূলক যুগে প্রবেশ করে। এটি পরে টিম আইডিকে-র সাথে স্বাক্ষর করবে এবং রেইনবো সিক্স সিজ প্রো লীগে প্রসারিত হবে।

জন ইয়াও, দলের সিইও, 2017 সালে কর্পোরেট লাগাম নিতে সম্মত হন। তিনি তার পেশাগত জীবনের বেশিরভাগ সময় কৌশল পরামর্শক হিসেবে কাজ করেছিলেন। ইয়াও একটি পরিবর্তন খুঁজছিলেন, এবং টিম সিক্রেটের সহ-মালিক পপির সাথে দেখা করার পরে, একটি সুযোগ উপস্থিত হয়েছিল। কাজটি ছিল দলের ব্যবসায়িক দিকটিকে ট্র্যাকে ফিরিয়ে আনা।

টিম সিক্রেট বৃদ্ধি
চমৎকার ব্যবস্থাপনা

চমৎকার ব্যবস্থাপনা

পপি একজন দক্ষ প্রতিভা ব্যবস্থাপক যেহেতু তিনি একজন পেশাদার খেলোয়াড়ও। অংশগ্রহণকারীরা কীভাবে তাকে উপলব্ধি করে এবং আরও কার্যকরভাবে কাজ করার জন্য তাদের কী প্রয়োজন সে সম্পর্কে তার একটি বিস্তৃত জ্ঞান রয়েছে। তার বিশাল অভিজ্ঞতার জন্য ধন্যবাদ, ইয়াও সফলভাবে আর্থিক দিকগুলির দায়িত্বে রয়েছেন। প্রতিভা এবং ব্যবসা পরিচালনার এই জুটির কারণে, টিম সিক্রেট ক্রমাগতভাবে র‌্যাঙ্কের মধ্য দিয়ে বেড়েছে এবং সেরা এবং সবচেয়ে সেরাদের মধ্যে স্থান পেয়েছে জনপ্রিয় এস্পোর্টস দল বিশ্ব

এটি একটি প্রভাবশালী শক্তিতে পরিণত হয়েছে, শীর্ষস্থানীয় এস্পোর্টস দলগুলি ইউরোপ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় বিশ্বের উভয় প্রান্তে ছয়টি ভিন্ন গেমে প্রতিদ্বন্দ্বিতা করছে। ইউরোপের ডোটা 2 এবং রেইনবো সিক্স সিজ দল, একটি ভিয়েতনামী এলওএল স্কোয়াড, একটি মালয়েশিয়ান PUBG মোবাইল দল এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় ফিলিপিনো ওয়াইল্ড রিফট এবং ভ্যালোর্যান্ট স্কোয়াড। পূর্বে, সংস্থাটিতে ফোর্টনাইট এবং কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ দল ছিল।

চমৎকার ব্যবস্থাপনা
টিম সিক্রেটের খেলোয়াড়রা

টিম সিক্রেটের খেলোয়াড়রা

টিম সিক্রেটের প্রতিনিধিত্বকারী ডোটা 2 খেলোয়াড়রা হলেন নিশা (জানকোস্কি মিচাল, পোলিশ), সুমাইল (সুমেল হাসান সৈয়দ, পাকিস্তান এবং আইসিসিস (পেই জিয়াং ড্যারিল কোহ, সিঙ্গাপুর থেকে)। ইয়াপজার (জারাদাত ইয়াজিদ, জর্ডান থেকে) এবং পপি (ইভানভ ক্লিমেন্ট, এস্তোনিয়ান) যিনি দলের অধিনায়কের দায়িত্ব পালন করেন।

রেইনবো সিক্স সিজে পাঁচজন খেলোয়াড় বর্তমানে দলের প্রতিনিধিত্ব করছেন। তাদের নেতৃত্বে তাদের ব্রিটিশ অধিনায়ক প্যাকবুল (বুল পিটার)। রোস্টারের বাকি অংশটিও ইউরোপীয়দের তৈরি, হাইফে (ফিনকেনওয়ার্থ ভিনসেন্ট, জার্মান), স্লেবেন (নর্ডলন্ড অ্যালেক্স, ফিনিশ), বেলজিয়ামের গোমফি (ডি মেউলেনার সান্তিনো) এবং আয়ারল্যান্ডের কিনান (ডুন কিনান)।

লিগ অফ লিজেন্ডস ভিয়েতনামী খেলোয়াড়, DNK (Đỗ Ngọc Khải), এডি (Nghĩa Hoàng) এবং Phi1 (Võ Văn Phi) নিয়ে তৈরি। নাগিয়া (Nguyễn Võ Anh Hoàng), সাইমন (Dương Thanh Hoà) এবং জেরি (Nguyễn Tiến Duy) 6 খেলোয়াড়ের তালিকা সম্পূর্ণ করে।

অন্যান্য খেলার খেলোয়াড়

পাবজি দলে থাইল্যান্ডের MADTOI (Areesanan Aekachai) সহ পাঁচজন খেলোয়াড় জড়িত। বাকিটা; IShotz (Tan Boon Sheng Raymond), KiD (Danish B Yusniza Muhammad), Fredo (Fuad Bin Razali Ahmed), এবং Jumper (Hashim Muhammad) সবাই মালয়েশিয়ান।
লিগ অফ লিজেন্ডস: ওয়াইল্ড রিফ্টের ৬ জন খেলোয়াড় সবাই ফিলিপিনো। তারা হলেন হামেজ (সান্তোস জেমস), আজার (সালে ইলিয়াজার) এবং কোড (রেমুন্ডো মরিস)। চিউই (ডেলা ক্রুজ কাস্টার), তাতসুরি (গার্সিয়া হেরি) এবং ট্রেবোর (মানসিলুংগান রবার্ট) দল তৈরি করেন।

একইভাবে, ভ্যালোরেন্টের খেলোয়াড়রাও সবাই ফিলিপাইনের। ডিসপেনসার (ডেপিও তে কেভিন), ডাবস্টেপ (বালিসি পাগুইরিগান জয়ভি), এবং জেসিভাশ (ক্রিস্টি অ্যাঞ্জেলেস কুইকো জেসি) এই দলের অংশ। বাকিরা হলেন বোরকুম (আলবার্ট আবাদিয়ানা টিমব্রেজা জিম) এবং উইটজ (রাইলি গো রেয়েস ঝোন)। জেরেমি (গারগারা ক্যাব্রেরা জেরেমি) দলের একজন বিকল্প খেলোয়াড়।

টিম সিক্রেটের খেলোয়াড়রা
টিম সিক্রেট এর শক্তিশালী গেম

টিম সিক্রেট এর শক্তিশালী গেম

টিম সিক্রেটের রোমাঞ্চকর বিজয় এটি গঠনের ঠিক পরেই শুরু হয়েছিল এবং তা বাড়তে থাকে। 2015 এবং 2019 সাফল্যের দিক থেকে দলের জন্য সেরা বছর ছিল। দল জিতেছে ইএসএল ওয়ান টুর্নামেন্ট, The Major in Frankfurt, এবং The Summit 3, MarsTV Dota 2 League in 2015। এছাড়াও তারা MLG World Finals, Nanyang Dota 2 চ্যাম্পিয়নশিপ, এবং Red Bull Battle Grounds: Dota 2 বসন্তে জিতেছে।

দলটি 2019 সালে MDL প্যারিস, ESL One বার্মিংহাম, Katowice, পাশাপাশি Chongqing Majors জিতেছে। OMEGA League: Europe Immortal Division, DreamLeague Season 13, এবং The International 2019 টুর্নামেন্টগুলি একই বছরে জিতেছে। এটি ছিল যখন তারা শৃঙ্খলা জুড়ে সবচেয়ে জনপ্রিয় এস্পোর্টস দল হিসাবে নিজেদের প্রতিষ্ঠিত করেছিল।

আরেকটি উল্লেখযোগ্য অর্জন হল DreamLeague সিজন 14 DPC EU আপার ডিভিশন, যেটি তারা 2020 সালে জিতেছে। একই বছরে, তারা OGA Dota Pit S3: Europe/CIS সংস্করণ জিতেছে।

টিম সিক্রেট এর শক্তিশালী গেম
টিম সিক্রেট কেন জনপ্রিয়?

টিম সিক্রেট কেন জনপ্রিয়?

টিম সিক্রেট অনেক সাফল্য পেয়েছে, বিশেষ করে ডোটা 2-তে। তারা ভক্তদের এবং সেরা esports বাজি সাইট. সাম্প্রতিক বছরগুলোতে তাদের প্রাধান্য বেড়েছে। দলটি ইউরোপে সুপরিচিত, যেখানে তাদের একটি বড় ফ্যান বেস রয়েছে। একটি আন্তর্জাতিক ব্র্যান্ড হওয়ার উপর তাদের জোর এটিকে আরও বেশি আকর্ষণ লাভ করতে সাহায্য করেছে। দক্ষিণ-পূর্ব এশিয়ায় ডোটা 2 টিমের সাফল্যের কারণে, অঞ্চলটি দলে নতুন ভক্ত এনেছে। দক্ষিণ-পূর্ব এশিয়ার বৃদ্ধির হার এবং ভক্তদের ব্যস্ততা অত্যন্ত বেশি। ফলে এ এলাকার খেলোয়াড়দের নিয়ে নতুন বিভাগ গঠন করেছে দলটি।

যে গেমগুলিতে টিম সিক্রেট বিনিয়োগ করেছে সেগুলির একটি বিশাল বিশ্বব্যাপী দর্শক রয়েছে৷ টেনসেন্ট PUBG মোবাইলের মতো গেম সমর্থন করে, যার বিশ্বব্যাপী অসংখ্য প্রতিযোগিতা রয়েছে। এই ই-টুর্নামেন্টগুলিতে ক্রমাগত উপস্থিত হওয়ার পরে টিম সিক্রেট সুপরিচিত হয়ে উঠেছে।

টিম সিক্রেটের সবচেয়ে সুপরিচিত দিক হল তাদের অসাধারণ Dota 2 জীবনবৃত্তান্ত। তবে, তারা PUBG মোবাইল, লিগ অফ লিজেন্ডস, ওয়াইল্ড রিফট এবং রেইনবো সিক্স সিজ-এ রোস্টার সহ একটি শীর্ষস্থানীয় এস্পোর্টস দল। এই হিসাবে একটি বড় ফ্যান বেস আছে.

টিম সিক্রেট কেন জনপ্রিয়?
টিম সিক্রেট এর বিজয়ী দল এবং সবচেয়ে বড় মুহূর্ত

টিম সিক্রেট এর বিজয়ী দল এবং সবচেয়ে বড় মুহূর্ত

ডোটা 2 টিমের একটি দুর্দান্ত জয় রয়েছে। টিম সিক্রেট হল সবচেয়ে বিখ্যাত এস্পোর্ট টিমের মধ্যে যে কোন সময় জয়ের আশা করা যায়। ডোটা 2-এ প্রাধান্য লাভের পর থেকে, দলটি কেবলমাত্র শক্তিশালী হয়েছে, তার অনুগত অনুসরণ এবং ট্রফি ক্যাবিনেটকে প্রসারিত করেছে।

সাংহাই মেজর, উইন্টার মেজর নামেও পরিচিত ছিল ভালভের ডোটা মেজর চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় এনকাউন্টার যা টিম সিক্রেটও জিতেছিল। টুর্নামেন্ট চলাকালীন, টিম সিক্রেট উপরের বন্ধনী দিয়ে অগ্রসর হয়েছিল। এটি প্রথম ঊর্ধ্ব বন্ধনী রাউন্ডে 2-1 স্কোর দ্বারা তিনটি সেরা-এর একটি ম্যাচে OG কে পরাজিত করে। দ্বিতীয় আপার ব্র্যাকেট রাউন্ডে, তারা ইভিল জিনিয়াসকে ২-১ গোলে পরাজিত করে। টিম সিক্রেট তারপরে উপরের বন্ধনীর ফাইনালে সেরা-অফ-থ্রি ম্যাচে টিম লিকুইডকে পরাজিত করে, 2-0 জিতে এবং ফাইনালে অগ্রসর হয়, যেটি তারা জিতেছিল।

2016 সালের মার্চ মাসে, টিম সিক্রেট গ্র্যান্ড ফাইনালে US $1.1 মিলিয়নের জন্য একটি সেরা-অফ-ফাইভ ম্যাচে, সাম্প্রতিক নিম্ন বন্ধনী বিজয়ী টিম লিকুইডের মুখোমুখি হয়েছিল। ম্যাচটি টিম সিক্রেটের জন্য 3-1 জয়ে শেষ হয়েছিল।

তারা একটি নতুন রোস্টার এবং Dota Pro সার্কিট 2017-2018-এর নতুন সিজন সহ DreamLeague সিজন 8 জিতেছে।

এলোমেলো করার পর কর্মক্ষমতা

দল দুটি জিতেছে প্রধান টুর্নামেন্ট বড় পরিবর্তনের পর। টুর্নামেন্ট জিতেছে চংকিং মেজর এবং MDL ডিজনিল্যান্ড প্যারিস মেজর। 2019 সালে কেএল মেজরকে অনুসরণ করার পরে, যেখানে টিম সিক্রেটকে অন্যতম প্রিয় হিসাবে স্বাগত জানানো হয়েছিল, এই রদবদলগুলি ঘটেছে। তারা সহজেই তাদের সমবয়সীদেরকে ছাড়িয়ে যায়, তাদের হাইপ অনুযায়ী বেঁচে থাকে। দলটি Virtus.pr-এর উপর একক খেলায় উপরের বন্ধনীর ফাইনালে জয়লাভ করে। যাইহোক, সিক্রেট একটি চূড়ান্ত বিজয় নিশ্চিত করতে পারেনি এবং এইভাবে প্রধান চ্যাম্পিয়নশিপ। পাঁচ ম্যাচের সিরিজের সমাপ্তিটি দর্শকদের জন্য একটি রোমাঞ্চকর অভিজ্ঞতা ছিল।

টিম সিক্রেট এর বিজয়ী দল এবং সবচেয়ে বড় মুহূর্ত
কোথায় এবং কিভাবে টিম সিক্রেট বাজি

কোথায় এবং কিভাবে টিম সিক্রেট বাজি

সবচেয়ে গুরুত্বপূর্ণ টুকরা সঠিক esports বেটিং সাইট নির্বাচন করা বিভিন্ন বাজারে উপলব্ধ. এই দলের ইভেন্টগুলির জন্য সেরা বাজারগুলি JetBull, 1xbet, Vulkanbet, Lootbet এবং Betsson-এ পাওয়া যাবে। আপনি যদি টিমের গোপনে বাজি ধরতে চান তবে সেরা বাজি তাদের ডোটা 2 পোশাকে বলে মনে হচ্ছে।

যেকোনও এস্পোর্টস দলের তুলনায় এই দলটির পরিসংখ্যানগত দৌড়ে সবচেয়ে বেশি প্রভাব রয়েছে, নিজেকে সবচেয়ে অসাধারণ দলগুলির মধ্যে একটি হিসাবে প্রতিষ্ঠিত করেছে। বেশিরভাগ সময়, টুর্নামেন্টের জন্য বুকিরা তাদের ফেভারিট হিসাবে দেখায়। তারা আগের বছরগুলিতে তাদের প্রায়-অদম্য খেলার মাধ্যমে এই মর্যাদাকে সিমেন্ট করেছে। অতএব, এটা বাজি সেরা দল.

টিম সিক্রেট তাদের জীবনের সেরা আকারে থাকতে পারে, তবে এটি নিশ্চিত করে না যে তাদের জয়ের জন্য প্রতিটি একক বাজি সঠিক। ফলস্বরূপ, পান্টারদের সর্বদা তাদের প্রত্যাশাগুলি নিয়ন্ত্রণে রাখা উচিত এবং এমন কিছু করা উচিত যা তাদের বাজিকে প্রভাবিত করতে পারে, যেমন নিরাপত্তা এবং বুকমেকার পছন্দ।

কোথায় এবং কিভাবে টিম সিক্রেট বাজি
আন্তর্জাতিক মিটিংয়ে বাজি ধরা

আন্তর্জাতিক মিটিংয়ে বাজি ধরা

যখন এটি আন্তর্জাতিক প্রতিযোগিতার ক্ষেত্রে আসে, অন্যান্য গেমগুলি একটু ঝুঁকিপূর্ণ। অতএব, তাদের উপর বাজি ধরতে, একটি নির্দিষ্ট বেটিং কৌশল প্রয়োজন। অল্প বা কোন বড় দল নিয়ে ছোট ছোট টুর্নামেন্টে সরাসরি বাজি রাখাই হবে সেরা কৌশল। একটি দুর্বল বা সমান প্রতিপক্ষের বিরুদ্ধে খেললে, আরেকটি দরকারী কৌশল হল ম্যাচ জেতার জন্য দলের উপর বাজি ধরা। ফলস্বরূপ, তাদের ফিক্সচার এবং সম্ভবত বাদ পড়া খেলোয়াড় সহ প্রধান ঘোষণাগুলি পেতে দলটিকে অনুসরণ করা প্রয়োজন। এটি আপনাকে চোখ বেঁধে পণ করা এড়াতে সাহায্য করবে।

আন্তর্জাতিক মিটিংয়ে বাজি ধরা