Virtus.pro

Virtus.pro হল 2003 সালে প্রতিষ্ঠিত একটি বিখ্যাত রাশিয়ান এস্পোর্টস সংস্থা। সংগঠনের অস্তিত্ব জুড়ে 100 জনেরও বেশি খেলোয়াড় দলের নামে খেলেছে। দলটি কয়েক বছর ধরে কিছু আশ্চর্যজনক পারফরম্যান্সের জন্য সুপরিচিত। উল্লেখযোগ্যভাবে, এটি বিভিন্ন ইস্পোর্টস ডিসিপ্লিনে বিভিন্ন প্রতিযোগিতায় 100 বারের বেশি প্রথম স্থান অর্জন করেছে যা এখন পর্যন্ত সেরা ইস্পোর্টস দলের মধ্যে তার অবস্থানকে দৃঢ় করেছে।

দলের সাফল্যের ফলে 5ই সেপ্টেম্বর 2012-এ Virtus.pro মহিলা দল গঠন করা হয়। 18ই সেপ্টেম্বর 2014-এ Virtus.pro পোলার টিম গঠিত হয়। পরে, সংস্থাটি নবগঠিত দলের নাম ASUS.Polar রাখে। এটিকে একটি পৃথক ব্র্যান্ড করার জন্য নতুন নামকরণ করা হয়েছিল কিন্তু একই মালিকানার সাথে। সেই পরিকল্পনা শেষ পর্যন্ত ব্যর্থ হয়েছে। সংস্থাটি এটিকে Virtus.pro-এর সাথে একীভূত করেছে এবং নতুন ব্র্যান্ডের অস্তিত্ব বন্ধ হয়ে গেছে। Virtus.pro 2015 সালে আলিশার উসমানভের মালিকানাধীন USM হোল্ডিংস থেকে 100 মিলিয়ন মার্কিন ডলারের বেশি পেয়েছে। এগিয়ে যাওয়া, দলটি ESforce eSports হোল্ডিং-এর অংশ হয়ে উঠেছে।

Virtus.pro
বর্তমান Virtus.pro খেলোয়াড়

বর্তমান Virtus.pro খেলোয়াড়

আগেই উল্লিখিত হিসাবে, অগণিত খেলোয়াড় Virtus.pro-এর হয়ে বছরের পর বছর খেলেছেন, কেউ কেউ esports থেকে অবসর নিয়েছেন এবং অন্যদের সাবপার পারফরম্যান্সের কারণে দল থেকে বহিষ্কার করেছেন। যাইহোক, Virtus.pro সাধারণত অন্যদের সাথে এই ধরনের খেলোয়াড়দের প্রতিস্থাপন করে সেরা এস্পোর্টস দল. অবশিষ্ট কিছু খেলোয়াড়ের নাম নিচে উল্লেখ করা হলো।

  • কাউন্টার স্ট্রাইক: বিশ্বব্যাপী আক্রমণাত্মক খেলোয়াড় এভজেনি লেবেদেভ, তৈমুর তুলেপভ, মারেকস গ্যালিনস্কিস, আলী জামি এবং আলেক্সি গোলুবেভ।
  • ডোটা 2 খেলোয়াড়রা হলেন Xakoda Lipartia, Danial Lazebny, Dmitrii Dorokhin, Ivan Moskalenko, and Danil Skutin.
  • রেইনবো সিক্স সিজ তালিকায় রয়েছে আলি অ্যালান, পাভেল কোসেনকো, মিরোনভ আন্দ্রে, ইউগিন পেট্রিশিন এবং আন্দ্রে বাভিয়ান।
  • PlayerUnkown's Battlegrounds তালিকার মধ্যে রয়েছে দিমিত্রো দুবেনিউক, বাটুলিন আলেকজান্ডার, কিরিল লুকিয়ানভ, ইয়ারোস্লাভ কুভিচকো এবং রামাজান ভ্যালিউলিন।

খেলোয়াড়দের পারফরম্যান্সের উপর ভিত্তি করে রোস্টার সাধারণত সময়ে সময়ে পরিবর্তিত হয়। Virtus.pro সংস্থাটি বেশিরভাগ মূল গোল্ডেন ফাইভ খেলোয়াড়দের হোস্ট করার জন্য পরিচিত, সেই সময়ে পোল্যান্ডে কাউন্টার-স্ট্রাইকের জন্য সবচেয়ে জনপ্রিয় রোস্টারের দল।

খেলোয়াড়দের দেশ

Virtus.pro খেলোয়াড়রা বিভিন্ন দেশ থেকে আসে। এর মধ্যে রয়েছে রাশিয়া, ইউক্রেন, এস্তোনিয়া, ডেনমার্ক, লাটভিয়া, জার্মানি, কাজাখস্তান, বেলারুশ, মলদোভা, কিরগিজস্তান, স্লোভাকিয়া, পোল্যান্ড, উজবেকিস্তান এবং সুইডেন। তবে বেশিরভাগ খেলোয়াড়ই রাশিয়ার। Virtus.pro-এর মূল দেশের উপর ভিত্তি করে কে দলে যোগ দিতে পারে সে বিষয়ে কোনো বিধিনিষেধ নেই। কর্মক্ষমতা হল মূল মেট্রিক যা তারা ব্যবহার করে।

বর্তমান Virtus.pro খেলোয়াড়
ভার্টাস। প্রো এর শক্তিশালী গেম

ভার্টাস। প্রো এর শক্তিশালী গেম

CS: যান

Virtus.pro-এর বর্তমানে সবচেয়ে শক্তিশালী গেম (2022 সালের হিসাবে) কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ (CS: GO). প্রতিযোগিতায় দুর্দান্ত পারফরম্যান্স শুরু হয়েছিল 2014 সালে সংগঠনটি AGAiN পাঁচ সদস্যের তালিকায় স্বাক্ষর করার পরে যার মধ্যে রয়েছে Jaroslaw Jarzabkowski, Pawel Bielinski, এবং Janusz Pogorzelski। এটি গোল্ডেন ফাইভ খেলোয়াড় ফ্লিপ কুবস্কি এবং উইক্টর ওজতাসকেও স্বাক্ষর করেছে। দলটি একই বছরে EMS One Katowice এবং CEVO সিজন জিতেছে এবং পরের বছর ESEA তে জয়লাভ করেছে।

একটি নতুন CS: GO রোস্টার 2018 সালে গঠিত হয়েছিল, শুধুমাত্র Janusz এবং Pawel কে পূর্ববর্তী তালিকা থেকে রাখা হয়েছে। পোলিশ ইস্পোর্টস লিগ স্প্রিং-এ প্রথম স্থান অধিকার করার জন্য 10,708 মার্কিন ডলার জিতে 2019 সালে পরবর্তী সেরা পারফরম্যান্স এসেছিল।

ডোটা 2

Virtus.pro এর পারফরম্যান্সের জন্যও সুপরিচিত ডোটা 2. অনেক পন্টার সাধারণত বেশিরভাগ লীগ এবং টুর্নামেন্টে জয়ের জন্য তাদের প্রিয় দল হিসাবে দলটির উপর বাজি ধরে। দলটি 2018-2019 Dota Pro সার্কিট মরসুমে দ্বিতীয় স্থান পেয়েছে। 2021 ডোটা প্রো সার্কিট আঞ্চলিক লিগে, Virtus.pro সমস্ত অঞ্চলে একমাত্র দল হয়ে উঠেছে যে দুটি সিজনে 7-0 শেষ করেছে।

রেইনবো সিক্স সিজ

Virtus.pro প্রবেশ করেছে রেইনবো সিক্স সিজ 2020 সালে দৃশ্য এবং ইতিমধ্যেই গেমের বেশিরভাগ ইভেন্টে ভয়ঙ্কর দলগুলির মধ্যে একটি হিসাবে দাঁড়িয়ে আছে। রেনবো সিক্স সিজ রোস্টারের প্রধান কোচ হলেন আর্টিওম মরোজভ।

Virtus.pro-এর Fortnite, League of Legends, Artifact, Starcraft, 2, World of Tanks, Quake Champions, Apex Legends এবং Hearthstone-এর জন্যও বিভিন্ন বিভাগ ছিল। এই শৃঙ্খলা বর্তমানে বিভিন্ন কারণে স্থগিত আছে.

ভার্টাস। প্রো এর শক্তিশালী গেম
Virtus.pro জনপ্রিয় কেন?

Virtus.pro জনপ্রিয় কেন?

Virtus.pro বিভিন্ন কারণে বিশ্বব্যাপী সবচেয়ে জনপ্রিয় এস্পোর্টস দলগুলির মধ্যে একটি। প্রারম্ভিকদের জন্য, দলটি তুলনামূলকভাবে ভালো পারফর্ম করছে, তারা যে খেলাগুলো খেলে তার বেশিরভাগ জিতেছে। এটি পন্টারদের দলে বাজি ধরার আত্মবিশ্বাস দেয়, এটা জেনে যে দলের দুর্দান্ত পারফরম্যান্স চালিয়ে যাওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে।

Virtus.pro এর জনপ্রিয়তার আরেকটি কারণ হল এটি ভালোভাবে পরিচালিত। দল যাতে লাভে কাজ করে তা নিশ্চিত করার জন্য ব্যবস্থাপনা যথাসাধ্য চেষ্টা করে। এতে খেলোয়াড়দের সাসপেন্ড করা বা এমনকি সম্পূর্ণ ডিসিপ্লিনও অন্তর্ভুক্ত থাকে যখনই কোনো পারফরম্যান্স সমস্যা হয়। যেকোন Virtus.pro দলের খেলার জন্য পন্টারদের রোস্টার নিয়ে চিন্তা করতে হবে না।

Virtus.pro সাধারণত বেশিরভাগ প্রধান esports ইভেন্ট এবং টুর্নামেন্টে অংশ নেয়। মানে দলের ভক্তরা সব সময় পারে টুর্নামেন্ট এবং লিগ খুঁজুন দলে বাজি রাখার জন্য সেরা এস্পোর্টস বেটিং সাইটগুলিতে। দলটির বেশ কয়েকটি ডিসিপ্লিনের জন্য রোস্টারও রয়েছে। Punters এইভাবে বিভিন্ন eSports গেমে একই দলে বাজি ধরতে পারে।

Virtus.pro এর বিনোদনমূলক গেম শৈলীর কারণেও জনপ্রিয়। এটি বিশেষ করে ডোটা 2 এর ক্ষেত্রে। পন্টাররা এইভাবে তাদের বাজি রাখার পরে দলের খেলা দেখতে উপভোগ করতে পারে। দলটি সু-সমন্বিত, প্রতিটি খেলোয়াড় আশ্চর্যজনক গেমিং দক্ষতা প্রদর্শন করে।

Virtus.pro জনপ্রিয় কেন?
Virtus.pro এর পুরস্কার এবং ফলাফল

Virtus.pro এর পুরস্কার এবং ফলাফল

ইন্টেল এক্সট্রিম মাস্টার্স XV - ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ 2021

Virtus.pro এই চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করে এবং 1 মিলিয়ন ইউএস ডলারের প্রাইজ পুল থেকে 180,000 মার্কিন ডলার পুরস্কার জিতে দ্বিতীয় অবস্থানে শেষ করে। ইভেন্টটি ইউরোপে 2021 সালের 16 এবং 28 ফেব্রুয়ারীতে আয়োজিত হয়েছিল। চ্যাম্পিয়নশিপ ফর্ম্যাটে একটি ডাবল-এলিমিনেশন ব্র্যাকেট সহ একটি প্লে-ইন স্টেজ ছিল, যেখান থেকে বাকি আটটি দল গ্রুপ পর্বে উঠেছিল। গ্রুপ পর্বে দুটি ডাবল-এলিমিনেশন ফরম্যাট ছিল, যেখানে শীর্ষ তিনটি দল প্লে অফে চলে যায়। প্লেঅফ কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল এবং গ্র্যান্ড ফাইনালে নিয়ে যায়।

ফ্ল্যাশপয়েন্ট সিজন 2

এই CS: GO লিগটি ইউরোপে 10ই নভেম্বর 2020 থেকে 6ই ডিসেম্বর 2020 পর্যন্ত আয়োজিত হয়েছিল৷ Virtus.pro টুর্নামেন্ট জিতেছে এবং $1 মিলিয়ন প্রাইজ পুল থেকে 500,000 US ডলার পুরস্কার পেয়েছে৷ লিগে ১২টি ইস্পোর্ট দল অংশ নেয়। লীগ ফরম্যাটে গ্রুপ পর্ব, শেষ সুযোগ পর্যায় এবং প্লেঅফ অন্তর্ভুক্ত ছিল।

ড্রিমহ্যাক মাস্টার্স লাস ভেগাস 2017

স্বপ্নে ব্যাঘাত MGM গ্র্যান্ড গার্ডেন এরেনায় আয়োজিত এই অফলাইন গ্লোবাল অফেন্সিভ গেম সিরিজের আয়োজন করেছে। এই ইভেন্টে ষোলটি দল অংশ নিয়েছিল, চারটি দল নিয়ে গঠিত গ্রুপ পর্বের মধ্য দিয়ে খেলছে। প্রতিটি গ্রুপ থেকে শীর্ষ দুটি দল প্লে-অফে অগ্রসর হয় এবং ফাইনালে যায়। Virtus.pro সিরিজটি জিতেছে, $450,000 এর প্রাইজ পুল থেকে $200,000 জিতেছে।

ELEAGUE মেজর: আটলান্টা 2017

এই লীগটি 22শে জানুয়ারী 2017 থেকে 29 জানুয়ারী 2017 পর্যন্ত আটলান্টায় অফলাইনে হোস্ট করা হয়েছিল। গ্রুপ পর্বে এটির একটি 16-টিমের সুইস সিস্টেম ফরম্যাট ছিল যেখান থেকে আটটি দল প্লে অফে চলে যায় এবং ফাইনালে চলে যায়। Virtus.pro 1 মিলিয়ন ইউএস ডলারের প্রাইজ পুল থেকে 150,000 মার্কিন ডলার পুরস্কার ঘরে তুলতে দ্বিতীয় অবস্থানে রয়েছে৷

ড্রিমহ্যাক ওপেন বুখারেস্ট 2016

অফলাইন গ্লোবাল অফেন্সিভ গেমের জন্য এই উন্মুক্ত সিরিজটি 16ই নভেম্বর 2016 থেকে 18ই নভেম্বর 2016 পর্যন্ত বুখারেস্টে অনুষ্ঠিত হয়েছিল৷ আটটি দল ইভেন্টে অংশগ্রহণ করেছিল৷ এই ফরম্যাটে দুটি গ্রুপ ছিল ডাবল-এলিমিনেশন ফরম্যাটে এবং প্লে-অফ যা একটি সিঙ্গেল-এলিমিনেশন ব্র্যাকেট ছিল। Virtus.pro 100,000 US ডলারের প্রাইজ পুল থেকে 50,000 US ডলার ঘরে তুলতে সিরিজটি জিতেছে।

ELEAGUE সিজন 1

এই অফলাইন লীগটি আটলান্টায় 24শে মে 2016 থেকে 30 জুলাই 2016 পর্যন্ত অনুষ্ঠিত হয়েছিল৷ ফর্ম্যাটে গ্রুপ পর্ব, প্লেঅফ, শেষ সুযোগের পর্যায় এবং চূড়ান্ত প্লেঅফগুলি ছিল৷ Virtus.pro লিগ জিতেছে এবং 1.4 মিলিয়ন মার্কিন ডলারের প্রাইজ পুল থেকে 400,000 মার্কিন ডলার পুরস্কৃত হয়েছে।

অন্যান্য Virtus.pro কৃতিত্বের মধ্যে রয়েছে বিশ্ব ইলেকট্রনিক্স স্পোর্টস গেমস 2016-এ তৃতীয় স্থান, প্রথমটিতে ESL ESEA Pro League Invitational 2015, ESEA সিজন 18-এ প্রথম: গ্লোবাল ইনভাইট এডিশন, এবং ESL মেজর সিরিজ ওয়ান কাটোয়াইস 2014-এ প্রথম।

Virtus.pro এর পুরস্কার এবং ফলাফল
Virtus.pro এর সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়

Virtus.pro এর সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়

Jaroslaw Jarzabkowski

Jaroslaw Jarzabkowski, তার ব্যবহারকারী নাম Pashabiceps দ্বারা বেশি পরিচিত, বর্তমানে Virtus.pro দলের সবচেয়ে বয়স্ক এবং জনপ্রিয় খেলোয়াড়দের একজন। কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেনসিভ-এ তার দক্ষতা এবং দক্ষতার জন্য তিনি বহু বছর ধরে দলের সবচেয়ে জনপ্রিয় খেলোয়াড়দের মধ্যে রয়েছেন। অনেক এস্পোর্টস অনুরাগী তাকে সর্বশ্রেষ্ঠ একজন বলে মনে করেন। তার আশ্চর্যজনক প্রমাণপত্র সেই জনপ্রিয় মতামত ব্যাক আপ. তিনি এখনও পর্যন্ত পুরস্কার জয়ের একটি ভাল অঙ্কও তৈরি করেছেন, তিনি খেলা চালিয়ে যাওয়ার সাথে সাথে পরিসংখ্যান বাড়তে পারে।

মারেকস গ্যালিনস্কিস

Mareks Galinskis হল আরেকটি জনপ্রিয় Virtus.pro প্লেয়ার যিনি তার ব্যবহারকারী নাম, ইয়েকিন্দার দ্বারা বেশি পরিচিত। তিনি 2020 সালের মে মাসে Vitrus.pro-তে স্বাক্ষর করেছিলেন, এবং তার প্রভাব প্রায় সঙ্গে সঙ্গেই অনুভূত হয়েছিল কারণ তিনি বিস্ময়কর পারফরম্যান্সের মাধ্যমে দলকে পরবর্তী ইভেন্ট, CIS কাপ 2020 ব্লাস্ট কোয়ালিফায়ার জিততে সাহায্য করেছিলেন। তিনি আইইএম ইয়র্ক সিআইএস জয়ের জন্য দলকে নেতৃত্ব দেন এবং এই প্রক্রিয়ায় সার্ভারে সর্বকালের সেরা রেটিং পোস্ট করেন। এমনকি যখন ইয়েকিন্দার একটি খেলায় তার সেরা পারফরম্যান্স দেখান না, তিনি সর্বদা তার সতীর্থদের উজ্জ্বল হওয়ার জায়গা তৈরি করেন। এই ধরনের খেলোয়াড়দের যোগ করা Virtus.pro কে একটি বিখ্যাত ইস্পোর্ট দলে পরিণত করতে সাহায্য করে।

Virtus.pro এর সেরা এবং জনপ্রিয় খেলোয়াড়
Virtus.pro-এ কোথায় এবং কীভাবে বাজি ধরবেন

Virtus.pro-এ কোথায় এবং কীভাবে বাজি ধরবেন

Virtus.pro এ বাজি ধরা বেশ সহজ। প্রথম ধাপ হল একটি এস্পোর্টস বেটিং সাইট খোঁজা যেখানে আপনি যোগ্য। সাইট নির্বাচন করার সময়, অর্থপ্রদানের বিকল্পগুলি বিবেচনা করুন, লেনদেনের সীমা, বিশ্বস্ততা এবং ব্যবহারকারী-বন্ধুত্ব নিশ্চিত করতে আপনি সেরা এস্পোর্টস বেটিং অভিজ্ঞতা উপভোগ করছেন। এছাড়াও আপনাকে নিশ্চিত করতে হবে যে সাইটটি Virtus.pro যে শাখায় অংশগ্রহণ করে সেই শৃঙ্খলাগুলিতে এস্পোর্টস বেটিং মার্কেট অফার করে। পরবর্তী ধাপে তহবিল জমা করা হবে অনলাইন esports বাজি সাইট এবং পছন্দসই বাজি রাখুন। একটি ভাল টিপ সর্বদা উপলব্ধ বোনাসগুলি পরীক্ষা করা এবং সেগুলির ভাল ব্যবহার করা।

Virtus.pro এ বাজি ধরার জন্য সেরা কৌশল

প্রারম্ভিকদের জন্য, আপনার এস্পোর্টস টিম রোস্টার বিবেচনা করা উচিত এবং নিশ্চিত করা উচিত যে দলের পারফরম্যান্সকে প্রভাবিত করতে পারে এমন কোনও পরিবর্তন করা হয়নি। কিছু পরিবর্তন হলে, আপনাকে সেই অনুযায়ী আপনার বাজি সামঞ্জস্য করতে হতে পারে। এছাড়াও, আপনার বাজিকে esports ডিসিপ্লিনগুলিতে সীমাবদ্ধ করার কথা বিবেচনা করুন যেখানে Virtus.pro নিয়মিতভাবে ভাল পারফর্ম করে। বিজ্ঞতার সাথে বাজির ধরন এবং বাজির পরিমাণ চয়ন করতে মনে রাখবেন এবং মানসিক বাজির সিদ্ধান্ত নেওয়া এড়ান।

Virtus.pro-এ কোথায় এবং কীভাবে বাজি ধরবেন