বোনাস

এই eSports বেটিং বোনাস নির্দেশিকাটি ইলেকট্রনিক স্পোর্টস বেটিং দৃশ্যের সমস্ত সেরা প্রচার, তারা কীভাবে কাজ করে এবং গুরুত্বপূর্ণভাবে, কীভাবে বেটরা তাদের দাবি করতে এবং ব্যবহার করতে পারে তা গভীরভাবে দেখে।

কোন সন্দেহ নেই eSports বেটিং দখল নিচ্ছে. মহামারীর আগে যখন শিল্পটি ধীরে ধীরে বেড়ে উঠছিল, কোভিড -19 এর শীর্ষে লাইভ ম্যাচ বন্ধ করা ইস্পোর্টসকে নতুন জীবন দিয়েছে। আজ, eSports বেটিং শিল্প প্রস্ফুটিত হচ্ছে, এবং প্রত্যেক বুকমেকার কেকের একটি টুকরো চায় - eSports বেটিং পরিষেবাগুলির জন্য ক্রমবর্ধমান চাহিদা৷ সেরা ইস্পোর্টস বেটিং সাইটগুলি লাভজনক প্রচার অফার করে, অন্যথায় বেটিং বোনাস হিসাবে পরিচিত।

ক্যাশব্যাক বোনাস

আপনি যদি আপনার পছন্দের eSport বেটিং সাইটে ক্যাশব্যাক অফারগুলি আবিষ্কার করতে না পারেন, তাহলে উপলব্ধ সেরা ক্যাশব্যাক বোনাস খুঁজে পেতে আপনি অন্যান্য কৌশলগুলি ব্যবহার করতে পারেন৷ একটি পদ্ধতি হল ক্যাশব্যাক বোনাসের জন্য গুগলে অনুসন্ধান করা। বোনাস সনাক্ত করার জন্য এটি সবচেয়ে নির্ভরযোগ্য পদ্ধতিগুলির মধ্যে একটি যা আপনার প্রয়োজনীয়তাগুলিকে সেরাভাবে পূরণ করে৷ কেবল ক্যাশব্যাক বোনাস শব্দগুচ্ছ অনুসন্ধান করুন, তারপরে আপনার পছন্দের একটি স্বনামধন্য eSport বেটিং সাইট, যেমন Betway, Betsson, বা 1xBet, এবং আপনার পছন্দের eSport, যদি থাকে।

আরো দেখুন...
ডিপোজিট বোনাস

ডিপোজিট বোনাস নিয়মিত এবং নৈমিত্তিক পান্টার উভয়ের জন্যই একটি চিত্তাকর্ষক প্রচার। ক্রমবর্ধমান সংখ্যক অনলাইন ক্যাসিনো নতুন এবং ফিরে আসা গ্রাহকদের আকৃষ্ট করতে অনলাইন বেটিং অফারগুলিকে বাড়িয়ে দিয়েছে৷ অনেক ডিপোজিট বোনাস আছে, কিন্তু ফ্রি বেট নো ডিপোজিট বোনাস বাজির দর্শকদের মধ্যে একটি জনপ্রিয় পছন্দ হিসেবে প্রমাণিত হয়েছে। 

আরো দেখুন...
বোনাস কোড

esports এ বাজি ধরা একটি অপেক্ষাকৃত নতুন ঘটনা, কিন্তু অনেক মানুষ Dota 2 এবং League of Legends থেকে CS:GO এবং Valorant পর্যন্ত গেমে বাজি রেখে প্রচুর অর্থ জিতেছে। একটি eSports বেটিং সাইটের প্রচার কোড, যা একটি প্রোমো কোড নামেও পরিচিত, এটি অক্ষর বা অঙ্ক দ্বারা গঠিত একটি কোড যা খেলোয়াড়রা কিছু ধরণের বিশেষ প্রণোদনা পাওয়ার জন্য বেটিং সাইটে একটি প্রচারমূলক বাক্সে টাইপ করতে পারে। একটি বুকমেকার প্রোমো কোড সাধারণত নতুন গ্রাহকদের আকৃষ্ট করতে এবং eSports বেটিং শুরু করতে আপনাকে সহায়তা করতে একটি অধিগ্রহণ কৌশল হিসাবে বুকমেকাররা ব্যবহার করে।

আরো দেখুন...
স্বাগতম বোনাস

এস্পোর্টস বেটিং ওয়েলকাম বোনাস হল সেরা প্রচারগুলির মধ্যে একটি অনলাইন এস্পোর্টস বেটিং ওয়েবসাইটে নিবন্ধন করার পরে একজন খেলোয়াড় দাবি করতে পারে। সেগুলি কী, তারা কীভাবে কাজ করে, কীভাবে সেগুলি দাবি করতে হয় এবং আরও অনেক কিছু নির্ধারণ করতে এই নিবন্ধটি এই বোনাসগুলির মধ্যে অনুসন্ধান করে৷ নাম থেকেই বোঝা যাচ্ছে, স্বাগত বোনাস হল এমন প্রচার যা ই-স্পোর্টস বুকিরা নতুন খেলোয়াড়দের জন্য ব্যবহার করে। স্বাগত বোনাস দুটি প্রধান ধরনের আছে; কোন আমানত এবং আমানত বোনাস.

আরো দেখুন...
No Deposit বোনাস

কোন ডিপোজিট বোনাস খেলোয়াড়দেরকে ব্যাঙ্ক না ভেঙে একটি eSports বেটিং সাইটে খেলার একটি দুর্দান্ত সুযোগ দেয়। নো ডিপোজিট বোনাস মানে খেলোয়াড়রা সাধারণত একটি স্লটে বিনামূল্যে স্পিন বা নগদ পুরস্কার পান। একটি নো ডিপোজিট বোনাসও রয়েছে যা খেলোয়াড়দের একটি সীমিত সময়ের মধ্যে একটি নির্দিষ্ট পরিমাণ বিনামূল্যে নগদ ব্যবহার করতে দেয়। এই ধরনের বোনাস তৈরি করা হয় যে ভিত্তি করে একজন খেলোয়াড় একটি ওয়েবসাইটে সাইন আপ করে।

আরো দেখুন...
আনুগত্য বোনাস

আজকের ইস্পোর্টস বেটিং সাইটগুলিতে নিবেদিতপ্রাণ খেলোয়াড়দের পুরস্কৃত করার বিভিন্ন উপায় রয়েছে৷ আপনি যদি নিয়মিত খেলেন, স্পোর্টসবুক আপনাকে বিভিন্ন সময়ে বিভিন্ন লয়্যালটি প্রোগ্রামে আমন্ত্রণ জানাবে। ক্লাবে যোগদানের পর, আপনি যখন কিছু নির্দিষ্ট ক্রিয়াকলাপে নিযুক্ত হন, যেমন আপনার অ্যাকাউন্টে তহবিল জমা করার সময় আপনি পয়েন্ট উপার্জন শুরু করবেন। 

আরো দেখুন...
বাজি ছাড়াই বোনাস

লোকেরা অনেক কারণে অনলাইনে জুয়া খেলতে পছন্দ করে কিন্তু প্রধানটি হল যে খেলোয়াড়রা বিনামূল্যে বাজি, স্বাগত বোনাস এবং রিবেটের মতো জুয়া খেলার প্রচার পেতে পারে। বুকমেকাররা পন্টারের কাস্টমকে আকৃষ্ট করতে এবং আনুগত্যকে উত্সাহিত করতে এই বোনাসগুলি প্রদান করে। এছাড়াও, তারা একটি নতুন জুয়া খেলার সাইট, ফ্রিরোল বিভিন্ন বাজি এবং নতুন সফ্টওয়্যার পরীক্ষা করার সর্বোত্তম উপায়।

আরো দেখুন...
বিনামূল্যে বাজি

একটি বিনামূল্যের বাজি হল একটি বাজি যাতে বাজির অর্থ প্রদানের প্রয়োজন হয় না৷ একটি বিনামূল্যে বাজি রেখে, আপনি পুরস্কার পুলে কোনো টাকা না রেখেই জেতার সুযোগ পাবেন। নতুনদের জন্য বাজি ধরা শুরু করার জন্য এটি অন্যতম সেরা উপায়। এটি গ্যারান্টি দেয় যে তারা কখনই তাদের প্রাথমিক অংশীদারিত্ব হারাতে পারবে না এবং অনলাইনে জুয়া খেলার সাথে আরও স্বাচ্ছন্দ্য বোধ করবে। বিনামূল্যের বাজি তাদের বাজি ধরার প্রতিটি দিনে জিতেছে বা হেরেছে কিনা তা দেখে তাদের বাজির অগ্রগতির ট্র্যাক রাখতে দেয়।

আরো দেখুন...

রেফারেল বোনাস

একটি এস্পোর্টস বেটিং বোনাস সম্পর্কে আপনার যা জানা দরকার

একটি এস্পোর্টস বেটিং বোনাস সম্পর্কে আপনার যা জানা দরকার

প্রারম্ভিকদের জন্য, এস্পোর্টস বেটিং বোনাস হল এমন প্রচার যা জুয়াড়িদের টার্গেট করে যারা এস্পোর্টস বাজি ধরায়। এখন, esports বাজি বোনাস কাজ করে? আর যদি হ্যাঁ, তাহলে একজন বুকি কেন এভাবে টাকা বের করে দেবে?

যদিও কিছু অসাধুরা দাবি করে যে ভিডিও গেম বেটিং বোনাসগুলি বৈধ নয়, সত্য হল, বোনাসগুলি কাজ করে৷ হ্যাঁ, বেটিং অপারেটররা খেলোয়াড়দের কাছে প্রচারের আকারে অর্থ বিতরণ করে।

যেটি বেশিরভাগ জুয়াড়িদের বাজি পুরষ্কার সম্পর্কে সন্দেহ করে তা হল যে বোনাস ট্যাগ সহ কঠোর বাজির সীমা অতিক্রম করা প্রায় অসম্ভব।

সতর্কতার একটি শব্দ হিসাবে, যদিও, খেলোয়াড়দের জাল বোনাস সহ কিছু অপ্রতুল ডিলার থেকে সতর্ক থাকতে হবে। কিন্তু কোন লাইসেন্স এবং নিয়ন্ত্রিত esports বাজি সাইট বৈধ বোনাস অফার করে। তাহলে, কেন বুকিরা খেলোয়াড়দের বাজির প্রচারের প্রস্তাব দেয়?

কারণটি বোঝার জন্য, অনলাইন জুয়া সেক্টরে কঠোর প্রতিযোগিতা রয়েছে তা স্বীকার করা প্রথমে গুরুত্বপূর্ণ৷ হাজার হাজার বুকমেকাররা এস্পোর্টস বেটিং মার্কেট অফার করে।

অন্য যেকোনো ব্যবসার মতো, esports বেটিং ওয়েবসাইট অপারেটরদের নতুন খেলোয়াড়দের উৎসাহিত করতে হবে এবং গুরুত্বপূর্ণভাবে, বিদ্যমানগুলোকে রাখতে হবে। বিপণন বিভাগগুলি গ্রাহক অধিগ্রহণ এবং ধরে রাখার জন্য একটি বাজেট নির্ধারণ করে। এই অর্থ খেলোয়াড়দের বোনাস অফার করার জন্য ব্যয় করা হয়।

একটি এস্পোর্টস বেটিং বোনাস সম্পর্কে আপনার যা জানা দরকার
অনলাইন এস্পোর্টস বেটিং অফার কিভাবে কাজ করে?

অনলাইন এস্পোর্টস বেটিং অফার কিভাবে কাজ করে?

এস্পোর্টস বেটিং বোনাসের বিস্তৃত পরিসর রয়েছে। তাদের দুটি প্রধান বিভাগে শ্রেণীবদ্ধ করা যেতে পারে; কোন আমানত বোনাস এবং আমানত বোনাস.

Esports কোন আমানত বোনাস

এস্পোর্টস বুকিদের দেওয়া সেরা পুরস্কার হল নো ডিপোজিট বোনাস, যা ফ্রি বেট নামেও পরিচিত। নাম অনুসারে, খেলোয়াড়দের এই অফারগুলি দাবি করার জন্য কোনও অর্থ জমা করতে হবে না।

নতুন খেলোয়াড়দের স্বাগত বোনাস হিসেবে কোনো আমানত বোনাস দেওয়া হয় না। এই উপহারটি দাবি করার জন্য খেলোয়াড়দের যা করতে হবে তা হল বেটিং সাইটে নিবন্ধন করা এবং তাদের খেলোয়াড়ের প্রোফাইলগুলি সম্পূর্ণ করা৷ নো ডিপোজিট ওয়েলকাম বোনাস ছাড়াও, খেলোয়াড়রা পরে তাদের বেটিং যাত্রায় এই ডিপোজিটগুলি উপভোগ করতে পারে। এটি যদি সেই নির্দিষ্ট ই-স্পোর্ট বুকমেকারের কোনো ডিপোজিট বোনাস না থাকে।

Esports ডিপোজিট বোনাস

অনেক সাইটের কোনো ডিপোজিট বোনাস নেই, কিন্তু কোনো যোগ্য এস্পোর্টস বুকি ডিপোজিট বোনাস মিস করবেন না। এটি জারি করা হয় যখন একটি নতুন খেলোয়াড় তাদের অ্যাকাউন্ট লোড করে।

ওয়েলকাম ডিপোজিট বোনাস সবচেয়ে জনপ্রিয় এবং নতুন খেলোয়াড়দের জন্য কাস্টম-উপযোগী। বেটররা বুকমেকারের উপর নির্ভর করে তাদের প্রথম বা পরবর্তী জমাতে এই বোনাসটি দাবি করতে পারে। ওয়েলকাম ডিপোজিট বোনাস ছাড়াও, কোনো ডিপোজিট রিলোড বোনাস নেই যা খেলোয়াড়দের তাদের বেটিং যাত্রা জুড়ে পুরস্কৃত করে কারণ তারা তাদের অ্যাকাউন্টে অর্থায়ন চালিয়ে যায়।

কিভাবে বাজি বোনাস দাবি

একবার একজন খেলোয়াড় অফারের যোগ্যতা পূরণ করলে Esports বেটিং বোনাসগুলি স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় হতে পারে। অন্যান্য সাইটে খেলোয়াড়দের কুপন কোড ব্যবহার করে পুরষ্কার দাবি করতে হবে।

অনলাইন এস্পোর্টস বেটিং অফার কিভাবে কাজ করে?
কিভাবে esports বেটিং বোনাস ব্যবহার করবেন

কিভাবে esports বেটিং বোনাস ব্যবহার করবেন

এই বিভাগে, বিশেষজ্ঞদের কাছ থেকে পান; কিভাবে esports বেটিং বোনাস খুঁজে বের করতে হয়, সেগুলি কীভাবে ব্যবহার করতে হয়, কিছু কৌশল এবং গুরুত্বপূর্ণভাবে, বাজির প্রয়োজনীয়তাগুলির উপর একটি আলোচনা।

কোথায় esports বাজি বোনাস পাবেন

রেকর্ডের জন্য, সমস্ত এস্পোর্টস বেটিং সাইটের বোনাস নেই। মনে রাখবেন, এমন একদল খেলোয়াড় আছে যারা পুরষ্কারের সাথে ট্যাগ করা সমস্ত জটিলতা চায় না।

কিন্তু যে খেলোয়াড়রা ডিপোজিট বোনাস দিয়ে তাদের ব্যাঙ্করোল বাড়াতে চায় বা তাদের অর্থ ব্যবহার না করেই এস্পোর্টস বাজি চেষ্টা করে তাদের কী হবে? ঠিক আছে, এই বিভাগটি বেশ কয়েকটি টিপস ভাগ করে যা খেলোয়াড়দের সেরা এস্পোর্টস বেটিং প্রচার পেতে প্রয়োজন।

প্রথম কাজটি হল শীর্ষ অনলাইন ভিডিও গেম বুকমেকারদের কাছ থেকে সুপারিশগুলি পরীক্ষা করা৷ এই ধরনের সাইটগুলিতে, সম্পাদকরা সমস্ত ভারী উত্তোলন করে। তারা সেরা এস্পোর্টস বাজি বোনাসের তালিকা সংকলন করে এবং নিয়মিত আপডেট করে। শত শত বেটিং সাইটের মাধ্যমে প্রচুর সময় নষ্ট করার পরিবর্তে, সহজলভ্য উপকরণের উপর নির্ভর করুন।

প্লেয়াররা অনলাইনে সেরা এস্পোর্ট বুকমেকার বোনাস পেতে পারে অন্য উপায় হল পুরস্কৃত সতর্কতা এবং অফারগুলিতে সাবস্ক্রাইব করা সাইট বা সাইটগুলিতে তারা নিবন্ধিত। তারা বেটিং সাইটের প্রচার পৃষ্ঠায় গিয়ে সর্বশেষ প্রচারগুলিও পেতে পারে৷ এখানে, সমস্ত চলমান এবং আসন্ন বোনাস প্রকাশিত হয়।

কিভাবে esports বেটিং বোনাস ব্যবহার করবেন
Esports বাজি বোনাস কৌশল

Esports বাজি বোনাস কৌশল

একটি বোনাস খুঁজে পাওয়ার পরে এবং এটি দাবি করার পরে, বাজি ধরতে বাজি ধরতে একটি কৌশল নিয়ে ভাবতে হবে৷ দুটি কারণ ব্যাখ্যা করে কেন বাজিকরদের একটি কৌশল প্রয়োজন।

প্রথমত, বোনাস সম্পর্কে পূর্বশর্ত জ্ঞান রয়েছে যা বেশিরভাগ খেলোয়াড় বুঝতে পারে না। বেশির ভাগ বাজির প্রচারের সাথে, খেলোয়াড়রা বোনাস অর্থের সাথে বাজি ধরা বাজি জিতলে তাদের স্টক ফেরত পায় না।

আরেকটি জিনিস, বাজির প্রয়োজনীয়তা আছে। প্রারম্ভিকদের জন্য, বোনাস মানি থেকে প্রাপ্ত জয় তুলে নেওয়ার আগে বেটরদের কতবার খেলতে হবে।

এই দুটি কারণ বোনাস মানি ব্যবহার করে এস্পোর্টে বাজি ধরার সময় বাজির জন্য বোনাসের অর্থকে আসল অর্থে পরিণত করা কঠিন করে তোলে। কিন্তু সঠিক কৌশলের মাধ্যমে খেলোয়াড়রা বাজি ধরার প্রয়োজনীয়তা হারানোর সম্ভাবনা বাড়িয়ে দিতে পারে। নীচে কিছু কৌশল রয়েছে যা খেলোয়াড়রা ঘরের উপরে আরও ভাল সুযোগ দাঁড়াতে ব্যবহার করতে পারে।

উচ্চ মতভেদ একটি দীর্ঘ পথ যেতে

বিবেচনা করে যে বেশিরভাগ প্রচারগুলি বাজির অর্থ প্রদান করে না, বাজি বোনাস দিয়ে বড় হওয়া ভাল। হ্যাঁ. নিম্নবিত্তের জন্য স্টকিং ঝুঁকিপূর্ণ, কিন্তু এটি ভাল রিটার্ন আছে. অনেকবার ইউরোপের বড় দলগুলো আন্ডারডগের কাছে হেরেছে। খেলোয়াড়রা সেই উচ্চ, 'কিছুটা অবাস্তব' প্রতিকূলতার জন্য বেছে নিয়ে বোনাসের সাথে তাদের শট গুলি করতে পারে।

আরবিট্রেজ পণ

আরেকটি কৌশল যা খেলোয়াড়দের কঠোর বোনাস শর্তাবলীর উপর একটি প্রান্ত দেয় সালিসি পণ, 'আরব' পণ হিসাবে জনপ্রিয়। সালিসি পণে, খেলোয়াড়রা সম্ভাব্য সমস্ত ফলাফলের উপর বাজি ধরে। কিন্তু তারপর, স্বেচ্ছাচারিতা সবার জন্য নয়। আরও তাই, এস্পোর্ট বুকিরা অনুশীলন এড়িয়ে চলে।

বোনাসকে ছোট ছোট ভাগে ভাগ করুন

পুরষ্কারের অর্থকে ছোট অংশে ভাগ করা খেলোয়াড়দের ব্যাংক বোনাস অর্থে সহায়তা করতে পারে। এটি এই অর্থে যে খেলোয়াড়রা পৃথক গেমগুলিতে বাজি ধরতে পারে এবং দীর্ঘ বাজি স্লিপে বোনাস বাজি রাখার চেয়ে বাজির প্রয়োজনীয়তাগুলিকে আরও দ্রুত হারাতে পারে।

Esports বাজি বোনাস কৌশল
দায়ী জুয়া

দায়ী জুয়া

প্রকৃতপক্ষে, এস্পোর্টস বেটিং বোনাসগুলি অপ্রতিরোধ্য এবং প্রায়শই জুয়া খেলায় সমস্যা সৃষ্টি করে। প্রারম্ভিকদের জন্য, সমস্যা জুয়া, অন্যথায় বাধ্যতামূলক জুয়া নামে পরিচিত, মূলত জুয়ার আসক্তি। এস্পোর্টস গেমগুলির মতোই, খেলোয়াড়দের বেটিংয়ে আবদ্ধ হওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে। এটি বলেছে, খেলোয়াড়দের সতর্কতা অবলম্বন করা সবচেয়ে গুরুত্বপূর্ণ।

জুয়া খেলার সমস্যা এড়াতে, বাজি ধরার জন্য প্রথমে বাজি ধরার জন্য একটি কঠোর বাজেট নির্ধারণ করতে হবে এবং সেট সীমা অতিক্রম করতে হবে না, যাই হোক না কেন। তাদের সর্বদা ক্ষতির পেছনে ছুটতেও এড়ানো উচিত। গুরুত্বপূর্ণভাবে, জুয়াড়িদের স্কুলের বিকল্প বা এস্পোর্টস বাজি নিয়ে কাজ করা উচিত নয়। ইভেন্টে একজন খেলোয়াড় সন্দেহ করে যে তারা আসক্ত, আত্ম-বর্জন এবং সাহায্য চাওয়া অত্যাবশ্যক।

দায়ী জুয়া