আনুগত্য বোনাস

আজকের ইস্পোর্টস বেটিং সাইটগুলিতে নিবেদিতপ্রাণ খেলোয়াড়দের পুরস্কৃত করার বিভিন্ন উপায় রয়েছে৷ আপনি যদি নিয়মিত খেলেন, স্পোর্টসবুক আপনাকে বিভিন্ন সময়ে বিভিন্ন লয়্যালটি প্রোগ্রামে আমন্ত্রণ জানাবে। ক্লাবে যোগদানের পর, আপনি যখন কিছু নির্দিষ্ট ক্রিয়াকলাপে নিযুক্ত হন, যেমন আপনার অ্যাকাউন্টে তহবিল জমা করার সময় আপনি পয়েন্ট উপার্জন শুরু করবেন।

জমে থাকা পয়েন্টগুলি আপনার লয়ালটি বোনাস হতে পারে, যা আপনি নগদ এবং অন্যান্য সুবিধার জন্য রিডিম করতে পারেন। এই বাজি বোনাস সাধারণত পূর্বনির্ধারিত স্তরের সাথে আসে। আপনি সিঁড়ি উপরে যান এবং আপনি আরো খেলা হিসাবে নতুন পুরস্কার পাবেন. আনুগত্য বোনাস বিভিন্ন রূপ নিতে পারে, এবং এটির সর্বোচ্চ ব্যবহার করার জন্য আপনাকে প্রতিটি প্রকার বুঝতে হবে।

আনুগত্য বোনাস

একটি আনুগত্য বোনাস জন্য যুক্তি সুস্পষ্ট. এটা আপনার টাকা জন্য আরো মূল্য প্রস্তাব. কোন আমানত ছাড়া বিনামূল্যে বাজি ব্যবহার কল্পনা করুন. বুকমেকার আপনাকে আপনার প্রতিশ্রুতি এবং কঠোর পরিশ্রমের জন্য প্রশংসা বোধ করে। এই অনলাইন বেটিং অফারগুলির সাথে, কোনও লুকানো ফি বা জটিল বাজি শর্ত নেই৷

একটি eSports আনুগত্য প্রোগ্রামে অংশগ্রহণ করে, কঠোর প্রয়োজনীয়তাগুলি আপনার জয়কে লক করতে পারে না। আরও কী, লয়্যালটি প্রোগ্রাম সহ অনেক এস্পোর্টসবুক বৈধ এবং বিশ্বাসযোগ্য এবং তাদের প্রধান লক্ষ্য হল তাদের গ্রাহকদের সাথে দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়ে তোলা। কোন ভুয়া বুকি এই ধরনের প্রোগ্রামে তাদের সম্পদ বিনিয়োগ করবে না।

Section icon
অনলাইন আনুগত্য বোনাস কিভাবে কাজ করে?

অনলাইন আনুগত্য বোনাস কিভাবে কাজ করে?

আনুগত্য বোনাস খালাসযোগ্য বা অ-খালানযোগ্য হতে পারে। যদি রিডিম করা যায়, তাহলে আপনি আপনার ব্যাঙ্করোল ব্যালেন্সে বোনাসের টাকা পাবেন এবং আপনি তা তুলতে পারবেন বা আরও বাজি রাখার জন্য ব্যবহার করতে পারবেন। নন-রিডিমেবল মানে আপনি বোনাসের টাকা ক্যাশ আউট করতে পারবেন না, তাই আপনাকে অবশ্যই বাজি ধরতে হবে এবং প্রত্যাহার করতে জিততে হবে।

প্লেথ্রু বা রোলওভার রেট a পণ বোনাস বোনাস গুণক, আমানত গুণক, বা জমা এবং বোনাস গুণকের যোগফল অনুসারে গণনা করা হয়। আপনি শর্তাবলী বিভাগে এই বিবরণ পাবেন. সমস্ত বাজি আপনাকে বোনাস হিসাবে আপনার জমার 100% দেবে না।

সবচেয়ে উত্তেজনাপূর্ণ আনুগত্য বোনাসগুলির মধ্যে একটি হল নো-ডিপোজিট ফ্রি বেট৷ যতক্ষণ আপনি এটির জন্য যোগ্য হন, আপনি বোনাস সক্রিয় করার সময় বুকমেকার আপনার বেটিং অ্যাকাউন্টে কিছু অর্থ জমা করে। এটি সাধারণত আপনার ব্যাঙ্করোলের একটি ছোট বৃদ্ধি, বলুন $5 থেকে $20৷ একটি বিনামূল্যের বাজি ব্যবহার করার সময় কিছু বিষয় মাথায় রাখতে হবে যার মধ্যে রয়েছে বৈধতার মেয়াদ, যা এক সপ্তাহ থেকে এক মাস পর্যন্ত হতে পারে।

নিশ্চিত করুন যে আপনি সেই নির্ধারিত সময়সীমার মধ্যে বিনামূল্যের অর্থ ব্যবহার করেছেন। আবার, আপনাকে অবশ্যই বিনামূল্যের বাজিটি মোট ব্যবহার করতে হবে, এবং আপনাকে এটিকে ছোট বাজিতে ভাগ করার অনুমতি দেওয়া হবে না। একটি বিজয়ী গেমের পুরষ্কার বাজি থেকে আসে এবং বিনামূল্যে বাজির পরিমাণ নয়। মূলত, আপনি বোনাস সক্রিয় করতে আপনার অ্যাকাউন্টে আসল অর্থ যোগ না করে ঝুঁকি-মুক্ত বাজি রাখবেন।

অনলাইন আনুগত্য বোনাস কিভাবে কাজ করে?
কিভাবে আনুগত্য বোনাস ব্যবহার করতে হয়

কিভাবে আনুগত্য বোনাস ব্যবহার করতে হয়

একটি আনুগত্য প্রোগ্রামে অংশ নেওয়ার আগে, মৌলিক বিষয়গুলি জেনে রাখা আবশ্যক৷ এটি একটি বুকমেকার নির্বাচন করার জন্য আসে, একটি সহজ esports বাজি বোনাস একটি বড় পার্থক্য করতে পারেন। এইভাবে, এটি এমন কিছু যা আপনার বিবেচনা করা উচিত এবং নিশ্চিত করা উচিত যে আপনি এটি পুঙ্খানুপুঙ্খভাবে উপলব্ধি করেছেন। মনোযোগ দিতে একটি দিক হল প্লেথ্রু রেট এবং লয়্যালটি প্রোগ্রামের সিঁড়িতে অগ্রগতির জন্য কী লাগে।

বুকির একটি রিডেম্পশন সিস্টেম থাকতে পারে যা পয়েন্টকে নগদ পুরস্কারে রূপান্তর করে। কিছু গেম এবং কার্যকলাপ অন্যদের চেয়ে বেশি পয়েন্ট অফার করে।

একটি বোনাস সক্রিয় করার আগে, বোনাস শতাংশ এবং সর্বোচ্চ পরিমাণ পরীক্ষা করুন। অনেক এস্পোর্টস বেটিং প্ল্যাটফর্ম ডিপোজিটের সাথে 100% মেলে, আবার কিছু 200% পর্যন্ত মেলে। সর্বাধিক বোনাস পরিমাণ যতদূর যায়, যোগফল কখনই স্থির হয় না। এটি $100 থেকে $200 হতে পারে, তবে কিছু সাইট অনুগত খেলোয়াড়দের সীমাহীন বোনাস পরিমাণ দেয়। আপনার প্রাথমিক আমানত থেকে আপনি কতটা যোগ্য তা গণনা করতে আপনাকে অবশ্যই দুটি ধারণা বুঝতে হবে।

আপনি যখন একজন অনুগত eSports প্লেয়ার হন, তখন সুবিধা নেওয়ার জন্য প্রচুর পুরষ্কার থাকবে। একটি জনপ্রিয় বিকল্প হল ক্যাশব্যাক বোনাস, যা আপনার বেটিং অ্যাকাউন্টে রিফিল করার মতো। ক্যাশব্যাক বোনাস আপনার বাজির শতাংশ হিসাবে আসে। আপনি যত বেশি শেয়ার করবেন, তত বেশি আপনি ক্যাশব্যাক হিসাবে পেতে পারেন। কখনও কখনও, আপনি নগদ জন্য আনুগত্য পয়েন্ট বিনিময় করতে পারেন.

আপনি যদি FIFA-তে $50 বাজি ধরেন এবং ফলাফল যাই হোক না কেন $50 ফেরত পান, এটি একটি ক্যাশব্যাক বোনাস হিসাবে যোগ্য। লয়্যালটি প্রোগ্রামের অন্যান্য সুবিধা হল টুর্নামেন্টের নিয়মিত টিকিট, ফ্রি কার্ড এবং কাস্টমাইজড অফার। আপনি একটি আনুগত্য বোনাস থেকে আনুষাঙ্গিক এবং স্যুভেনির জিততে পারেন। কিছু অভিজ্ঞ খেলোয়াড় হোটেলে থাকা এবং ভ্রমণেও জিতেছেন।

কিভাবে আনুগত্য বোনাস ব্যবহার করতে হয়
বিনামূল্যে বাজি জন্য টিপস এবং কৌশল

বিনামূল্যে বাজি জন্য টিপস এবং কৌশল

আপনি eSports নো ডিপোজিট বোনাস বাজি নিয়ে উত্তেজিত হতে পারেন, জেনে রাখুন যে কিছু আনুগত্য বোনাস নির্দিষ্ট গেমের মধ্যে সীমাবদ্ধ। যদি তাই হয়, নিশ্চিত করুন যে আপনি সেই গেমগুলি কীভাবে খেলবেন তা জানেন। যদি অফারটি CS: GO-তে সীমাবদ্ধ থাকে, তাহলে নিজেকে জিজ্ঞাসা করুন যে এটি এমন একটি গেম যা আপনি খেলতে উপভোগ করেন। যদিও 100টি বিনামূল্যের বাজি যেকোনো পন্টারের কাছে আকর্ষণীয় বলে মনে হয়, সেগুলি শুধুমাত্র এপেক্স লিজেন্ডস খেলোয়াড়দের জন্য হলে কী হবে?

ধরুন আপনি কল অফ ডিউটি: ওয়ারজোনে একটি ক্যাশব্যাক প্রোমো পেয়েছেন কিন্তু গেমপ্লের সাথে এখনও পরিচিত নন? আপনি যদি উল্লিখিত গেমটি কীভাবে খেলতে না জানেন তবে একটি গেম-নির্দিষ্ট বোনাস কোড নেবেন না।

বিনামূল্যে বাজি ব্যবহার করার জন্য আরেকটি টিপ হল যে আপনি কখনই এই অনলাইন বেটিং অফারগুলির অপব্যবহার করবেন না৷ আপনার প্রিয় esportsbook নিয়মিত আনুগত্য প্রচার পোস্ট করবে এবং এমনকি সরাসরি আপনার ইমেল ইনবক্সে পাঠাবে। এই বৈশিষ্ট্যগুলি অপব্যবহার করতে প্রলুব্ধ হতে পারে৷

প্রদানকারীও বিনিয়োগের উপর একটি রিটার্ন পেতে চায়, একইভাবে আপনি আপনার জয় তুলে নিয়ে লাভ পেতে চান। সুতরাং, ওয়েবসাইটের প্রয়োজন অনুযায়ী সর্বোচ্চ স্টক অতিক্রম করবেন না। অন্যথায়, আপনি নিজেকে একজন সুবিধার খেলোয়াড় হিসাবে উপস্থাপন করবেন এবং আপনার অংশীদারিত্ব অবিলম্বে হ্রাস করা হবে।

বিনামূল্যে বাজি জন্য টিপস এবং কৌশল
দায়িত্বশীল গেমিং

দায়িত্বশীল গেমিং

Esports বেটিং মজাদার হওয়া উচিত, কিন্তু মুহুর্তে ধরা পড়া সহজ। আপনি যদি একজন দায়িত্বশীল অনলাইন গেমার হতে চান তবে নিয়মগুলি শিখে শুরু করুন। গেমগুলি কীভাবে কাজ করে এবং তাদের শর্তাবলী।

অনলাইন বেটিং এর আসল মজা হল ভাগ্যের উপর নির্ভর না করে জ্ঞাত সিদ্ধান্ত নেওয়া। এটি গেমিংয়ের সময় সীমানা নির্ধারণের জন্য কল করে। পারিবারিক সময় এবং আপনার দৈনন্দিন কাজে হস্তক্ষেপ না করে নির্দিষ্ট দিনে যেমন সপ্তাহান্তে এবং ছুটির দিনে আপনার eSports বেটিং পরিকল্পনা করুন।

একটি খরচ সীমা সেট করতে ভুলবেন না. আপনি আপনার ব্যাঙ্ক কার্ড দূরে রাখতে চাইতে পারেন. মনে রাখবেন যে দীর্ঘায়িত গেমিং মস্তিষ্কের ক্লান্তি সৃষ্টি করতে পারে, তাই এটি প্রসারিত করা এবং সংক্ষিপ্ত বিরতি নেওয়া ভাল। আপনি যদি মনে করেন যে আপনার জুয়ার সমস্যা আছে, তাহলে কিছু সময়ের জন্য আপনার অ্যাকাউন্ট বন্ধ করে অনলাইন এস্পোর্ট বুকি থেকে নিজেকে বাদ দেওয়ার কথা বিবেচনা করুন। অবশেষে, পেশাদার সাহায্য এবং আর্থিক পরামর্শ চাইতে দ্বিধা করবেন না।

দায়িত্বশীল গেমিং