বোনাস কোড

esports এ বাজি ধরা একটি অপেক্ষাকৃত নতুন ঘটনা, কিন্তু অনেক মানুষ Dota 2 এবং League of Legends থেকে CS:GO এবং Valorant পর্যন্ত গেমে বাজি রেখে প্রচুর অর্থ জিতেছে। একটি eSports বেটিং সাইটের প্রচার কোড, যা একটি প্রোমো কোড নামেও পরিচিত, এটি অক্ষর বা অঙ্ক দ্বারা গঠিত একটি কোড যা খেলোয়াড়রা কিছু ধরণের বিশেষ প্রণোদনা পাওয়ার জন্য বেটিং সাইটে একটি প্রচারমূলক বাক্সে টাইপ করতে পারে। একটি বুকমেকার প্রোমো কোড সাধারণত নতুন গ্রাহকদের আকৃষ্ট করতে এবং eSports বেটিং শুরু করতে আপনাকে সহায়তা করতে একটি অধিগ্রহণ কৌশল হিসাবে বুকমেকাররা ব্যবহার করে।

বোনাস কোড
এসপোর্ট বেটিং সাইটগুলিতে প্রোমো কোডগুলি কোথায় পাবেন

এসপোর্ট বেটিং সাইটগুলিতে প্রোমো কোডগুলি কোথায় পাবেন

অনেক বেটিং সাইট তাদের ওয়েবসাইটে প্রচারমূলক কোডগুলি স্পষ্টভাবে প্রকাশ করে না, তবে উপলব্ধ সেরা প্রচার কোডগুলি খুঁজে বের করার পদ্ধতি রয়েছে৷

একটি পদ্ধতি হ'ল প্রোমো কোড শব্দের সাথে আপনার বাছাই করা বাজির সাইটটিকে শুধু Google করা। আপনি যে প্রচার কোডটি খুঁজছেন সেটি সনাক্ত করার জন্য এটি সবচেয়ে নির্ভরযোগ্য পদ্ধতিগুলির মধ্যে একটি। আপনি অনন্য এবং অস্বাভাবিক প্রচার কোড পেতে অনুসন্ধান ক্যোয়ারীতে আপনার প্রিয় eSport অন্তর্ভুক্ত করতে পারেন।

একটি লীগ অফ লিজেন্ডস ফ্যান, উদাহরণস্বরূপ, তারা যে প্রচারমূলক চুক্তিটি খুঁজছেন তা খুঁজে পেতে 'লীগ অফ লিজেন্ডস ওয়ার্ল্ডস প্রোমো কোড 1xBet' ব্রাউজ করবে। শুধুমাত্র নির্ভরযোগ্য এবং নিরাপদ সাইট থেকে প্রচার কোড ব্যবহার করতে মনে রাখবেন, যেমন 1xBet, বেটসন, এবং বেটসেফ, অন্যদের মধ্যে।

এসপোর্ট বেটিং সাইটগুলিতে প্রোমো কোডগুলি কোথায় পাবেন
প্রোমো কোড কিভাবে কাজ করে

প্রোমো কোড কিভাবে কাজ করে

eSports বেটিং প্রোমো কোড পাওয়া মাত্র অর্ধেক যুদ্ধ; আপনি সুফল কাটার জন্য এটি সঠিকভাবে ব্যবহার করতে হবে। এটি একটি কঠিন কাজ নয়, তবে এটি কয়েকটি ধাপের প্রয়োজন।

প্রতিটি সাইটের নিজস্ব নিয়ম এবং মানদণ্ড রয়েছে, যা বোনাস T&C-তে বলা আছে। একটি প্রচার কোড বা অন্য কোন শর্তাবলী পড়া অত্যন্ত গুরুত্বপূর্ণ eSports বোনাস যে বিষয়ে বোনাসের শর্তাবলীতে প্রায়শই গুরুত্বপূর্ণ তথ্য অন্তর্ভুক্ত থাকে যেমন অর্থপ্রদানের পদ্ধতি অনুমোদিত, ন্যূনতম প্রতিকূলতা আপনাকে বাজি ধরতে হবে, বাজির প্রয়োজনীয়তা ইত্যাদি। আপনার ঝুঁকিতে তাদের উপেক্ষা করুন।

আপনি যদি একটি প্রচার কোড খুঁজছেন, তাহলে রেজিস্ট্রেশনের সময় বা আপনার প্রথম আমানত করার সময় আপনাকে সাধারণত বিশেষ বা অনন্য কোড ইনপুট করার জন্য অনুরোধ করা হবে। উদাহরণস্বরূপ, প্রবেশ করার জন্য আপনার কাছে "Worlds100''-এর একটি প্রচার কোড থাকলে, আপনাকে অবশ্যই ওয়েবসাইটে যেতে হবে, একজন নতুন খেলোয়াড় হিসেবে সাইন আপ করতে হবে এবং প্রচার কোড চাওয়া হলে প্রদত্ত এলাকায় "Worlds100" লিখতে হবে।

অন্যান্য প্রচারের জন্য সম্ভবত আপনাকে ডিপোজিট করার সময় বা নির্দিষ্ট বোনাস পৃষ্ঠায় কোড ইনপুট করতে হবে।

কিভাবে প্রচার কোড ব্যবহার করতে হয়

আপনার নির্বাচিত eSports বেটিং সাইট, একটি eSport এর পরিবর্তে, আপনি কিভাবে ব্যয় করেন তা নিয়ন্ত্রণ করে সাইন আপ বোনাস. যাইহোক, আপনি যে ধরনের অধিগ্রহণ করছেন তার উপর নির্ভর করে, ই-স্পোর্টস বেটিং কৌশল রয়েছে যা আপনাকে আপনার প্রচার কোড থেকে সর্বাধিক লাভ করতে সহায়তা করতে পারে।

প্রোমো কোড কিভাবে কাজ করে
বিনামূল্যে বাজি জন্য টিপস এবং কৌশল

বিনামূল্যে বাজি জন্য টিপস এবং কৌশল

যদি প্রচার কোডটি একটি ডিপোজিট ম্যাচ অফারের জন্য হয় তবে এটি একটি নির্দিষ্ট পরিমাণ পর্যন্ত আপনার প্রথম ডিপোজিটের সাথে মিলবে৷ বোনাস ক্রেডিট সাধারণত আপনার অ্যাকাউন্টে জমা হয় যখন আপনি নির্দিষ্ট বাজির প্রয়োজনীয়তা পূরণ করেন। এগুলি আপনাকে আপনার বাজির বৈচিত্র্য আনতে সাহায্য করতে পারে কারণ তারা অতিরিক্ত তহবিল সরবরাহ করে।

এই অতিরিক্ত তহবিলগুলি আপনাকে এমন দল বা খেলোয়াড়দের সাথে জুয়া খেলার অনুমতি দিতে পারে যার উপর আপনি সাধারণত বাজি ধরতে পারেন না, এমনকি বড় লাভের অন্বেষণে আন্ডারডগদের উপর বাজি ধরার ঝুঁকি নিতে পারেন। বাজি জিতলে, আপনি অনেক জয়ের জন্য দাঁড়ান, কিন্তু যদি আপনি হারেন, শুধুমাত্র আপনার বোনাস তহবিল কাটা হবে।

আপনার কাছে ঝুঁকিমুক্ত বাজির জন্য একটি প্রচার কোড থাকলে, আপনি প্ল্যাটফর্মের সাথে আপনার প্রথম বাজি তৈরি করতে সক্ষম হবেন এবং আপনার প্রাথমিক আমানতের কিছু বা সমস্তটির সমান একটি বাজি ক্রেডিট অর্জন করতে পারবেন। $250 পর্যন্ত একটি 100 শতাংশ ঝুঁকি-মুক্ত বাজি, উদাহরণস্বরূপ, গ্রাহককে $250 দিয়ে এক বা একাধিক বিনামূল্যের বাজি ব্যবহার করার জন্য প্রদান করবে যদি তাদের প্রথম যোগ্য বাজি ক্ষতি হয়।

আপনি যে ইস্পোর্টে বাজি ধরছেন তা বুঝতে এটি আপনাকে সহায়তা করতে পারে, বিশেষ করে যদি আপনি সাধারণভাবে eSport বা eSport বেটিং-এ নতুন হন। ঝুঁকি মুক্ত বাজি এছাড়াও সুবিধাজনক যদি আপনার প্রিয় দল কিছু নড়বড়ে গেম আছে এবং তাদের পূর্ণ সম্ভাবনায় খেলছে না। কিছু প্রচারমূলক কোড বুস্টেড বেটের জন্য। বুস্ট করা বাজি একটি প্রতিযোগী বা দলের জন্য বর্ধিত প্রতিকূলতার অনুরূপ। উদাহরণ স্বরূপ, আপনি এমন একজন খেলোয়াড়ের জন্য একটি বর্ধিত বাজি দেখতে পারেন যেটি তাদের +200 থেকে +300 পর্যন্ত বাড়িয়ে দেয়, আপনার বাজি জিতলে আপনার পেঅফ বাড়িয়ে দেয়।

এগুলি হল সবচেয়ে বেশি চাওয়া-পাওয়া কিছু প্রোমো কোড, বিশেষ করে পাকা বেটরদের মধ্যে যারা তাদের বাজি ধরার প্রতিভায় আত্মবিশ্বাসী। উদাহরণ স্বরূপ, কেউ কেউ ভবিষ্যদ্বাণী করেছেন যে DAMWON গেমিং LoL Worlds 2021-এ EDG কে পরাজিত করবে। যাইহোক, যদি একজন অভিজ্ঞ বেটর বিশ্বাস করে যে EDG প্রত্যাশিত চ্যাম্পিয়ন না হওয়া সত্ত্বেও জিতবে, তাহলে EDG-এর জন্য একটি বর্ধিত বাজি সহ একটি প্রচার কোড তাদের উপরে একটি চেরি হবে। প্রত্যাশিত লাভ।

এছাড়াও মৌসুমী বা ইভেন্ট-নির্দিষ্ট অফার রয়েছে, যেমন এর জন্য প্রচার কোড কল অফ ডিউটি লীগ, স্বপ্নে ব্যাঘাত ইভেন্ট, ইলেকট্রনিক ক্রীড়া বিশ্বকাপ, লিগ অফ লিজেন্ডস বিশ্বকাপ, ফোর্টনাইট কাপ, এবং তাই।

এই প্রচার কোডগুলি বাজি ধরার জন্য আদর্শ যারা ভক্ত এবং বড় ইভেন্টের দিকে এগিয়ে যাওয়া গেমগুলি দেখেন, কারণ তারা একটি দলের বা ব্যক্তির পূর্বের পারফরম্যান্স, ফর্ম এবং অবস্থার উপর ভিত্তি করে স্মার্ট বাজি ধরতে পারে৷ তাদের জন্য, এই ইভেন্টগুলির জন্য প্রচার কোড প্রাপ্ত করা তাদের ব্যাঙ্করোল বাড়ানোর একটি নির্দিষ্ট উপায়।

মৌসুমী বা ইভেন্ট-নির্দিষ্ট প্রচার কোডগুলি বিশেষভাবে বাজি ধরার জন্য উপযোগী যারা শুধুমাত্র বড় ইভেন্টে বাজি ধরা উপভোগ করেন, এমনকি তারা গেমটিতে নতুন হলেও। এই কোডগুলি তাদের এই ই-স্পোর্টগুলিতে বাজি ধরা শুরু করতে সহায়তা করতে পারে, কারণ কিছু প্রচার কোড তাদের বেট ফ্লপ হলে নিরাপত্তা জাল হিসাবে কাজ করতে পারে।

বিনামূল্যে বাজি জন্য টিপস এবং কৌশল
দায়ী জুয়া

দায়ী জুয়া

জুয়া খেলাকে এক প্রকার অবসর হিসেবে বিবেচনা করুন। আপনাকে অবশ্যই অর্থ হারানোর জন্য প্রস্তুত থাকতে হবে এবং সেই ক্ষতিগুলিকে গেমের একটি অনিবার্য উপাদান হিসাবে বুঝতে হবে। এটি নিঃসন্দেহে জুয়া খেলার সঠিক উপায়।

জেতার প্রত্যাশা বা চাহিদা সাধারণত জুয়া সমস্যার মূল। যখন এই পান্টাররা হেরে যায়, তারা হতাশ বা নার্ভাস হয়ে যেতে পারে, তাদের ক্ষতি পুষিয়ে নেওয়ার চেষ্টা করার জন্য তাদের আরও বেশি অর্থ ঝুঁকিতে ফেলতে বলে। এটি একটি ভয়ঙ্কর ডমিনো প্রভাব শুরু করার সম্ভাবনা রয়েছে যা দ্রুত বৃদ্ধি পায়।

একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ আলাদা করে রাখুন যা আপনি যে কোনো সময়ে হারাতে ইচ্ছুক। আপনি যদি আপনার সীমা সেট করেন এবং লেগে থাকেন, তাহলে আপনার জুয়া খেলা উপভোগ করতে সক্ষম হওয়া উচিত কখনও সমস্যায় না পড়ে। আপনি কত টাকা খরচ করেন ঠিক সেইভাবে আপনি জুয়া খেলার সময় কতটা ব্যয় করেন তা নিয়ন্ত্রণ করুন। আপনার অবসর সময়ে জুয়া খেলা ততক্ষণ গ্রহণযোগ্য যতক্ষণ আপনি এটি সামর্থ্য করতে পারেন, তবে এটি আপনার জীবনকে দখল করা উচিত নয়।

আপনি যদি জানেন বা সন্দেহ করেন যে জুয়া আপনার জন্য একটি সমস্যা হয়ে উঠছে তবে কারো কাছে যেতে ভয় পাবেন না। লজ্জিত হওয়ার কিছু নেই, এবং নিজেরাই সমস্যাটি মোকাবেলা করার প্রচেষ্টা নিষ্ফল। আপনি যদি বন্ধু বা পরিবারের সাথে আপনার সমস্যার সমাধান করতে স্বাচ্ছন্দ্যবোধ না করেন তবে কিছু গ্রুপ আপনাকে সাহায্য করতে পারে।

দায়ী জুয়া