সাইন আপ বোনাস

ইস্পোর্টস বেটিং সাইটগুলি নতুন ক্লায়েন্টদের আকৃষ্ট করতে সাইন-আপ বোনাস ব্যবহার করে। প্রায় সব সেরা এস্পোর্টস বেটিং সাইট নতুন ক্লায়েন্টদের একটি মোটা স্বাগত বোনাস প্রদান করবে। এগুলি এমন অফার যা আপনাকে অতিরিক্ত বেটিং তহবিল সরবরাহ করে যা আপনি Dota 2, CS:GO, FIFA, Rocket League, Hearthstone, League of Legends এবং অন্যান্যদের মতো esports এ বাজি রাখার জন্য ব্যবহার করতে পারেন।

একটি অনলাইন এস্পোর্টস বেটিং ওয়েবসাইটে নিবন্ধন করার পরে সাইন-আপ বোনাস অফারগুলি ব্যবহার করা সর্বদা সুন্দর। এই সাইটগুলি তাদের নতুন গ্রাহকদের জন্য দুর্দান্ত প্রচার অফার করতে পারে যা দাবি করার মতো।

সাইন আপ বোনাস
এস্পোর্টস বেটিং সাইটগুলিতে সাইন আপ বোনাস খুঁজুন

এস্পোর্টস বেটিং সাইটগুলিতে সাইন আপ বোনাস খুঁজুন

প্রথম ধাপ হল সেরা বেটিং সাইট খুঁজে বের করা যা প্রদান করে esports বোনাস. নতুন পন্টাররা eSports মার্কেটের সাথে বেশিরভাগ প্রধান বেটিং সাইটে সাইন আপ বোনাসের সুবিধা নিতে পারে। যাচাইকৃত এবং বিশ্বস্ত কোম্পানি যেমন 1xBet, Betsson এবং Betsafe নতুন পন্টারদের তাদের প্ল্যাটফর্মে বাজি রাখার জন্য প্রলুব্ধ করার জন্য বিভিন্ন আকর্ষণীয় সাইন-আপ প্রণোদনা প্রদান করে।

পরবর্তী ধাপ হল একটি অ্যাকাউন্ট তৈরি করা বা সাইন আপ করা। আপনার পছন্দের অর্থপ্রদান এবং জমার পরিমাণ চয়ন করুন এবং আপনার এস্পোর্টসবুক বাকিটির যত্ন নেবে৷ এই পর্যায়ে সূক্ষ্ম মুদ্রণ অধ্যয়ন করার জন্য এটি একটি স্মার্ট বিকল্প কারণ রোলওভারের পরিমাণ এবং অন্যান্য শর্ত এবং মানদণ্ড সাধারণত নির্ধারণ করে যে কোনও এস্পোর্টস বোনাসটি মূল্যবান কিনা।

আপনার বেছে নেওয়া বুকির উপর ভিত্তি করে, আপনি তাত্ক্ষণিকভাবে আপনার বোনাস তহবিল পেতে পারেন, অন্যরা আপনাকে আপনার প্রথম জমার সময় ম্যানুয়ালি একটি কোড ইনপুট করতে বলতে পারে। মনে রাখবেন যে আপনার প্রথম জমার আকার, বেশিরভাগ ক্ষেত্রে, আপনার বোনাস তহবিলের উপর একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলে।

এস্পোর্টস বেটিং সাইটগুলিতে সাইন আপ বোনাস খুঁজুন
সাইন আপ বোনাস কিভাবে কাজ করে?

সাইন আপ বোনাস কিভাবে কাজ করে?

eSportsbook সাইন-আপ অফার সবচেয়ে ঘন ঘন একটি ডিপোজিট ম্যাচ বোনাস, যা আপনি আশা করতে পারেন যখন আপনি প্রাথমিকভাবে একটি নতুন ওয়েবসাইটে সাইন আপ করবেন।

ওয়েবসাইটটি আপনার আমানত গ্রহণ করবে এবং আপনাকে বিনামূল্যে বেটিং ক্রেডিট প্রদান করবে যা আপনি তাদের প্ল্যাটফর্মে বাজি রাখার জন্য ব্যবহার করতে পারেন। এটি 100% ম্যাচের জন্য সত্য, তবে কিছু eSports বেটিং সাইট শুধুমাত্র 50% মিল প্রদান করতে পারে, যার অর্থ তারা আপনার জমা করা অর্ধেকটিই আপনাকে ক্রেডিট করবে।

যেহেতু এটি শুরুতে ঘটে, সাইন-আপ বোনাস খুব কমই প্রভাবিত করে যে আপনি কীভাবে বাজি ধরবেন বা কোন ইস্পোর্টে বাজি ধরবেন, যদি না সূক্ষ্ম প্রিন্টে উল্লেখ করা থাকে। ডিপোজিট ম্যাচগুলিতে সাধারণত বোনাস সক্রিয় করার জন্য একটি ন্যূনতম আমানতের প্রয়োজনীয়তা থাকে, সেইসাথে আপনি যোগ্যতা অর্জন করলে ওয়েবসাইট আপনাকে সর্বোচ্চ পরিমাণ অতিরিক্ত অর্থ প্রদান করবে।

উদাহরণস্বরূপ, সাইটটি ইঙ্গিত দিতে পারে যে বোনাসটি শুধুমাত্র তখনই ট্রিগার হবে যদি আপনি কমপক্ষে $10 জমা করেন এবং প্রচারটি বিনামূল্যে ক্রেডিট হিসাবে আপনার জমা $500 পর্যন্ত দ্বিগুণ করে। অন্য কথায়, আপনি যদি $500 বা তার কম জমা করেন, তাহলে ওয়েবসাইটটি আপনার জমার 100 শতাংশ মেলে। যাইহোক, আপনি যদি $600 জমা করেন, তাহলে আপনার বোনাস নগদ হবে মাত্র $500। আপনি যদি $10 এর কম জমা করেন তাহলে আপনি বোনাসের জন্য যোগ্য হবেন না।

সাইন আপ বোনাস কিভাবে ব্যবহার করবেন

একটি eSport এর পরিবর্তে, আপনার পছন্দের eSports বেটিং সাইট নির্ধারণ করে আপনি কিভাবে সাইন-আপ বোনাস খরচ করবেন। যখন আপনি সাইন আপ করেন এবং আপনার প্রথম আমানত করেন তখন এর মধ্যে বেশিরভাগই স্বয়ংক্রিয়ভাবে প্রয়োগ হয়, যখন কেউ কেউ আপনাকে একটি নির্দিষ্ট কোড ইনপুট করতে চান যা আপনাকে আগে ইস্যু করা হয়েছিল। যাইহোক, ইস্পোর্টস বাজি ধরার কৌশল রয়েছে যা আপনাকে সাইন-আপ থেকে সর্বাধিক সুবিধা পেতে সাহায্য করতে পারে বা স্বাগত বোনাস.

সাইন আপ বোনাস কিভাবে কাজ করে?
বিনামূল্যে বাজি জন্য টিপস এবং কৌশল

বিনামূল্যে বাজি জন্য টিপস এবং কৌশল

বাজি বৈচিত্র্য

স্পোর্টস বেটররা সাইন আপ বোনাস ব্যবহার করতে পারে অনেক দল বা খেলোয়াড়দের টাকা ঝুঁকি না নিয়ে বাজি ধরতে। এটিকে অন্যভাবে বলতে গেলে, আপনি এমন একটি দলে বাজি রাখতে পারেন যা আপনি সাধারণত ফিরে পাবেন না। এমনকি যদি আপনি হারান, আপনার আসল-টাকা জমার পরিবর্তে আপনার বোনাস তহবিল থেকে পরিমাণটি সরানো হবে। দুঃখজনকভাবে, এই নিয়মের বেশ কিছু ব্যতিক্রম রয়েছে, যেহেতু নির্দিষ্ট জুয়া খেলার সাইটগুলি আপনাকে বোনাস অর্থ অ্যাক্সেস করার আগে একটি আসল-টাকা জমা করার জন্য দাবি করতে পারে।

কিছু মানুষ এমনকি underdogs উপর বাজি ধরতে পারে. একটি উল্লেখযোগ্য সাইন-আপ বোনাস সহ, বেটররা আন্ডারডগদের উপর বাজি ধরা শুরু করতে পারে এবং তাদের মূলধনকে ঝুঁকিতে না ফেলেই ফেভারিটদের বিরুদ্ধে যেতে পারে। তারা হারলে, তাদের বোনাস টাকা কেটে নেওয়া হয়। যাইহোক, বাজি জিতলে তারা তাদের বাজিতে সমস্ত আসল অর্থ উপার্জন করবে।

বাজারের দুই পাশেই বাজি

"একটি বাজারের পদ্ধতির উভয় দিক" একটি জুয়াড়িকে একটি বোনাস বাজির বিপরীত ফলাফলের উপর একটি বোনাস বাজি রেখে দেয় যার উপর তারা ইতিমধ্যেই বাজি ধরেছে। এই কৌশলের সাথে কার্যকরভাবে লাভ নিশ্চিত করা হয়।

উদাহরণস্বরূপ, একজন ভ্যালোরেন্ট বেটর, একটি গেমে -2.5-এ টিম লিকুইডে তাদের নিজস্ব অর্থ বাজি ধরতে পারে। খেলা টিম লিকুইডের প্রতিপক্ষকে +2.5 এ ব্যাক করার সময় তারা তাদের আসল বাজির সমান মূল্যের একটি বোনাস বাজি রাখে। এই পদ্ধতিতে, যাই ঘটুক না কেন, অর্থ কোনো না কোনো আকারে পরিশোধ করা হবে।

বিনামূল্যে বাজি জন্য টিপস এবং কৌশল
বিকল্পের জন্য কাছাকাছি কেনাকাটা

বিকল্পের জন্য কাছাকাছি কেনাকাটা

যখন ইস্পোর্টস বাজির কথা আসে, তখন আপনাকে সর্বদা কয়েকটি ভিন্ন সাইটের সাথে যোগ দিতে হবে যাতে আপনি দামের তুলনা করতে পারেন। এছাড়াও আপনি বোনাস হিসাবে বিভিন্ন বইয়ের একটি নির্বাচন থেকে প্রচারগুলি বেছে নিতে সক্ষম হবেন৷ বিশেষ অফারগুলির সন্ধানে এক সাইট থেকে অন্য সাইটে হপ করার সাথে কোনও ভুল নেই৷ এটি এমন কিছু যা বেশ কিছু দক্ষ eSports bettors কিছু পরিমাণে সঞ্চালন করে।

আপনি যদি অন্য কোনও সাইটে একটি দুর্দান্ত চুক্তি খুঁজে পান যা আপনাকে আবেদন করে, তবে আপনার অর্থের কিছু অংশ সরিয়ে নিন এবং এটির সুবিধা নিন। ক্যাম্পেইন শেষ হওয়ার পরে আপনার কাছে থাকার বা আপনার তহবিলগুলিকে আপনার আসল সাইটে ফিরিয়ে নেওয়ার বিকল্প রয়েছে।

বলুন আপনি লীগ অফ লিজেন্ডস বেটিং উপভোগ করেন এবং অন্য একটি অনলাইন স্পোর্টসবুক ওয়ার্ল্ডস চলাকালীন সাইন-আপ বোনাস অফার করছে। অন্তত ইভেন্টের বাকি অংশের জন্য আপনি এর সম্পূর্ণ সুবিধা না নেওয়ার জন্য পাগল হবেন।

অবশ্যই, আপনি নিশ্চিত হতে চাইবেন যে আপনি প্রতিটি বোনাসের জন্য সমস্ত বিধিনিষেধগুলি সম্পূর্ণরূপে বুঝতে পেরেছেন যাতে আপনার তহবিলগুলি যেখানে এটির অন্তর্গত নয় সেখানে শেষ না হয়৷ মনে রাখবেন যে চমৎকার লাইন সবসময় যে কোনো প্রচারকে ছাড়িয়ে যাবে। বোনাস দ্বারা বিভ্রান্ত হবেন না এবং ব্যতিক্রমী মূল্য বাছাই এবং বাজি জেতার আপনার মূল লক্ষ্যটি হারিয়ে ফেলুন।

বিকল্পের জন্য কাছাকাছি কেনাকাটা
দায়ী জুয়া

দায়ী জুয়া

জুয়া খেলাকে শুধুমাত্র বিনোদনের মাধ্যম হিসেবে বিবেচনা করুন। আপনাকে অবশ্যই অর্থ হারানোর আশা করতে হবে এবং সেই ক্ষতিগুলিকে মজার একটি প্রয়োজনীয় অংশ হিসাবে গ্রহণ করতে হবে। এটি জুয়া খেলার সঠিক পদ্ধতি।

যারা জেতার আশা করে বা দাবি করে তারা যেখানে জুয়া খেলার আসক্তির মূলে থাকে। যখন তারা হেরে যায়, তখন তারা হতাশ বা উদ্বিগ্ন হতে পারে, যার ফলে তারা তাদের ক্ষতি পুষিয়ে নেওয়ার জন্য আরও বেশি অর্থের ঝুঁকি নিতে পারে। এটি একটি ভয়ানক চেইন প্রতিক্রিয়া তৈরি করতে পারে যা দ্রুত নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ আলাদা করে রাখুন যা আপনি যে কোনো নির্দিষ্ট সময়ের মধ্যে হারাতে ইচ্ছুক। আপনি যদি নিজের জন্য সীমাবদ্ধতা নির্ধারণ করেন এবং সেগুলি মেনে চলেন, তাহলে আপনি কখনও অসুবিধা না করে আপনার জুয়া উপভোগ করতে সক্ষম হবেন।

আপনি যে পরিমাণ অর্থ ব্যয় করেন সেইভাবে আপনি যেভাবে জুয়া খেলার সময় ব্যয় করেন তা পরিচালনা করুন। আপনার অবসর সময়ে জুয়া খেলা ঠিক আছে যতক্ষণ আপনি এটি সামর্থ্য করতে পারেন, কিন্তু আপনি চান না যে এটি আপনার জীবন নিয়ে যাক।

আপনি যদি জানেন বা সন্দেহ করেন যে জুয়া আপনার জন্য সমস্যাজনক হয়ে উঠছে, তাহলে কারো কাছে যেতে বিব্রত হবেন না। লজ্জিত হওয়ার কিছু নেই, এবং নিজেরাই পরিস্থিতি সমাধান করার চেষ্টা করা অর্থহীন। আপনি যদি বন্ধু বা পরিবারের সাথে আপনার সমস্যাগুলি নিয়ে আলোচনা করতে স্বাচ্ছন্দ্যবোধ না করেন তবে কিছু সংস্থা আপনাকে সহায়তা করতে পারে।

দায়ী জুয়া