স্বাগতম বোনাস

এস্পোর্টস বেটিং ওয়েলকাম বোনাস হল সেরা প্রচারগুলির মধ্যে একটি অনলাইন এস্পোর্টস বেটিং ওয়েবসাইটে নিবন্ধন করার পরে একজন খেলোয়াড় দাবি করতে পারে। সেগুলি কী, তারা কীভাবে কাজ করে, কীভাবে সেগুলি দাবি করতে হয় এবং আরও অনেক কিছু নির্ধারণ করতে এই নিবন্ধটি এই বোনাসগুলির মধ্যে অনুসন্ধান করে৷ নাম থেকেই বোঝা যাচ্ছে, স্বাগত বোনাস হল এমন প্রচার যা ই-স্পোর্টস বুকিরা নতুন খেলোয়াড়দের জন্য ব্যবহার করে। স্বাগত বোনাস দুটি প্রধান ধরনের আছে; কোন আমানত এবং আমানত বোনাস.

এটা এই বোনাস দাবি মূল্য? নাকি এটা নতুন খেলোয়াড়দের আকৃষ্ট করার একটি সুন্দর উপায়? একটি এস্পোর্টস বুকিতে একটি অ্যাকাউন্ট খোলার পরে কোন ডিপোজিট এবং ডিপোজিট বোনাস কীভাবে ব্যবহার করবেন সে সম্পর্কে আরও জানুন।

স্বাগতম বোনাস
কিভাবে একটি esports বেটিং বোনাস কাজ করে?

কিভাবে একটি esports বেটিং বোনাস কাজ করে?

অনেক bettors অনলাইন বোনাস এড়িয়ে চলে কারণ তারা বৈধ শোনায় না। যাইহোক, সত্য হল যে eSports বেটিং স্বাগত বোনাসগুলি প্রকৃত, অন্তত লাইসেন্সপ্রাপ্ত এবং নিয়ন্ত্রিত সাইটগুলিতে। রেকর্ডের জন্য, কিছু সন্দেহজনক বেটিং সাইট রয়েছে যাদের বোনাস বৈধ নয়, তবে এই পৃষ্ঠায় তালিকাভুক্ত সমস্ত সাইটই আসল।

এখন, বড় প্রশ্ন হল, কেন ইস্পোর্টস বুকমেকাররা খেলোয়াড়দের বিনামূল্যে অর্থ দেবে?

আমরা হব. উত্তরটি সহজ - একটি অনলাইন ইস্পোর্টস বেটিং শিল্পে নতুন খেলোয়াড়দের আকৃষ্ট করা যা এত প্রতিযোগিতামূলক। পুনঃলোড বোনাসগুলি গ্রাহক ধরে রাখার জন্য, স্বাগত বোনাসগুলি নতুন খেলোয়াড়দের বোর্ডে আনার জন্য বোঝানো হয়। কি হয় যে বুকমেকার মার্কেটিং এর জন্য একটি বাজেট সেট করে এবং মার্কেটিং কৌশলগুলির মধ্যে একটি হল প্রচার।

Esports কোন ডিপোজিট বোনাস বাজি

নাম থেকে বোঝা যাচ্ছে, নো ডিপোজিট বোনাস হল একটি অফার যা খেলোয়াড়দেরকে শুধুমাত্র সাইন আপ করার জন্য একটি বোনাস দিয়ে পুরস্কৃত করে eSports বাজি সাইট. এই অফারটি দাবি করার জন্য তাদের জমা করতে হবে না।

ফ্রি বেট নো ডিপোজিট বোনাস হল একটি স্ট্যান্ডার্ড নো ডিপোজিট বোনাস যা খেলোয়াড়দের একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ প্রদান করে। অন্য প্রকার হল নগদযোগ্য নো ডিপোজিট বোনাস যা খেলোয়াড়রা রিয়েল মানি ইস্পোর্টে বাজি ধরতে এবং আসল টাকা জিততে ব্যবহার করতে পারে। সবশেষে, eSports খেলোয়াড়রা নগদ-অযোগ্য নো ডিপোজিট বোনাসের সুবিধা নিতে পারে, যা খেলোয়াড়দের খেলার জন্য অর্থ দেয়, কিন্তু তা প্রত্যাহারযোগ্য নয়।

Esports বাজি আমানত বোনাস

ম্যাচ বোনাস হিসেবেও পরিচিত, নো ডিপোজিট বোনাস হল একটি স্বাগত অফার যা খেলোয়াড়দের প্রথমবার জমা করার সময় পুরস্কৃত করে। বেশিরভাগ ডিপোজিট বোনাস একটি নির্দিষ্ট শতাংশ পর্যন্ত জমা করা পরিমাণের সাথে মেলে। এটি একটি 50% ডিপোজিট বোনাস, 100%, বা আরও বেশি হতে পারে৷

শুধু উল্লেখ করার জন্য, কিছু বেটিং সাইটে, আমানত বোনাস দ্বিতীয়, তৃতীয় এবং এমনকি চতুর্থ আমানতে দেওয়া যেতে পারে।

কিভাবে একটি esports বেটিং বোনাস কাজ করে?
কিভাবে স্বাগত বোনাস দাবি করতে হয়

কিভাবে স্বাগত বোনাস দাবি করতে হয়

যোগ্যতার প্রয়োজনীয়তা পূরণ করার পর কীভাবে স্বাগত বোনাস সক্রিয় করা হয়? ওয়েল, দুটি উপায় আছে. প্রথমত, বোনাসটি প্লেয়ারের অ্যাকাউন্টে স্বয়ংক্রিয়ভাবে জমা হয়। এটি একটি বোনাস দাবি করার সবচেয়ে সহজ উপায়। বিকল্পভাবে, খেলোয়াড়দের অবশ্যই eSports বেটিং স্বাগত বোনাস কোড বা কুপন ব্যবহার করে বোনাস সক্রিয় করতে হবে। একটি স্লট আছে যেখানে বোনাস সক্রিয় করতে এই কোডগুলি পূরণ করা হয়৷

কিভাবে esports বেটিং স্বাগত বোনাস ব্যবহার করবেন

ওয়েলকাম বোনাস সবই মজার, কিন্তু eSports বেটরদের জানা উচিত কিভাবে সেগুলিকে ভালভাবে ব্যবহার করতে হয়। দুর্ভাগ্যবশত, বেশিরভাগ খেলোয়াড় যারা স্বাগত বোনাস দাবি করে তারা পর্দার আড়ালে কী আছে সে সম্পর্কে জ্ঞানের অভাবের কারণে কয়েকটি বাজিতে তাদের নষ্ট করে। এই বিভাগে, ওয়েলকাম বোনাস ব্যবহার করার বিষয়ে যা কিছু জানার আছে তা খুঁজে বের করুন।

কিভাবে স্বাগত বোনাস দাবি করতে হয়
বাজি ধরার প্রয়োজনীয়তা

বাজি ধরার প্রয়োজনীয়তা

স্বাগত বোনাসগুলি লাভজনক শোনালেও, তারা কঠোর বাজির প্রয়োজনীয়তা দ্বারা আবদ্ধ। যদিও বুকিরা বোনাসের আকারে অর্থ ছড়ায়, তারা কিছু বিধিনিষেধ সেট করেছে যাতে খেলোয়াড়দের স্বাগত বোনাসের থেকে সর্বাধিক লাভ করা কঠিন হয়। এই বিধিনিষেধগুলিকে বাজি ধরার প্রয়োজনীয়তা বা খেলার মাধ্যমে প্রয়োজনীয়তা বলা হয়।

প্রারম্ভিকদের জন্য, একটি বাজি ধরার প্রয়োজনীয়তা হল যে কোনো জয় তুলে নেওয়ার আগে বেটরদের বোনাসের মাধ্যমে কতবার খেলতে হবে তার একটি গুণক। উদাহরণ স্বরূপ, যদি একজন বাজি ধরা একজন বুকির কাছে 20x বাজির প্রয়োজনের সাথে একটি ডিপোজিট ম্যাচআপ দাবি করে তবে তারা প্রত্যাহারের জন্য যোগ্য হওয়ার আগে 20 বার বোনাসের মাধ্যমে খেলতে হবে। ঠিক আছে, সমস্ত টাকা না হারিয়ে 20 বার খেলা একটি বড় চ্যালেঞ্জ।

সর্বাধিক লাভজনক বোনাস সহ এস্পোর্টস বেটিং সাইটগুলির বেশিরভাগ পরিস্থিতিতে সর্বোচ্চ এবং কঠোর বাজির প্রয়োজনীয়তা রয়েছে।

মতভেদ এবং গেম সীমা

বাজির প্রয়োজনীয়তা ছাড়াও, বুকমেকাররা খেলোয়াড়দের জন্য আসল টাকা জেতা কঠিন করে তোলে বোনাস ব্যবহার করে ন্যূনতম মতভেদ সেট করে। উদাহরণস্বরূপ, একটি eSports বাজির সাইট একটি 150% বোনাস অফার করতে পারে, কিন্তু বোনাস শুধুমাত্র উচ্চ প্রতিকূলতার ক্ষেত্রে প্রযোজ্য। প্রতিকূলতার সীমা ছাড়াও, কিছু স্বাগত বোনাস ই-স্পোর্টস গেম নির্বাচনের জন্য প্রযোজ্য।

বাজি ধরার প্রয়োজনীয়তা
স্বাগতম বোনাস টিপস এবং কৌশল

স্বাগতম বোনাস টিপস এবং কৌশল

যদিও বাজির সাইটগুলি খেলোয়াড়দের জন্য বোনাস ব্যবহার করা কঠিন করে তোলে, তবুও স্বাগত বোনাসগুলিকে পুঁজি করা সম্ভব৷

প্রথম টিপটি হ'ল সর্বদা সন্ধানে থাকা, কেবল স্বাগত বোনাসের জন্য নয় তবে সবচেয়ে লাভজনক। খেলোয়াড়রা নিজেদের শিকার করতে বেছে নিতে পারে বা বুকমেকারদের লিভারেজ করতে পারে যারা ইস্পোর্টস বুকমেকারদের সর্বোচ্চ স্বাগত বোনাস সহ তালিকাভুক্ত করে।

আর একটি টিপ যা শুধুমাত্র বাজির সীমা ছাড়াই প্রযোজ্য সাইটগুলির জন্য সর্বনিম্ন মতভেদে বাজি ধরা। উচ্চ প্রতিকূলতার বিপরীতে, কম প্রতিকূলতার সাথে বাজি ধরার সম্ভাবনা বেশি থাকে। যে বলে, কম যাওয়া বাজির প্রয়োজনীয়তাগুলিকে হারাতে একটি চতুর টিপ। একমাত্র সমস্যা হল ফলন এত বেশি নয়।

এখন যেহেতু উচ্চ বাজির প্রয়োজনীয়তা বোনাস থেকে কিছু করার সম্ভাবনা কমিয়ে দেয়, তাই পন্টারদের কম প্লেথ্রু প্রয়োজনীয়তা সহ স্বাগত বোনাসগুলি অনুসরণ করা উচিত। এটি ক্যাশ ইন করার জন্য একটি সহজ স্পোর্টস বেটিং বোনাস টিপ। 30x এর চেয়ে 15x বাজি ধরার প্রয়োজনীয়তাকে হারানো সহজ।

স্বাগত বোনাসের বৈধতা সময়কাল পরীক্ষা করাও গুরুত্বপূর্ণ। প্রায়শই, খেলোয়াড়রা এই বোনাসগুলি দাবি করে কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে সেগুলি ব্যবহার করে না। মজার শোনাচ্ছে, কিন্তু হ্যাঁ, বোনাসের মেয়াদ শেষ হওয়ার তারিখ আছে।

বুদ্ধিমানের সাথে বাজি ধরুন। এটি একটি 100% বোনাস হওয়ার অর্থ এই নয় যে এটি অবাস্তব প্রতিকূলতার জন্য নষ্ট করা উচিত। পরিবর্তে, বেটরদের তাদের জমা করা আসল টাকার মতো স্বাগত বোনাস ব্যবহার করে বুদ্ধিমান পন্টার থাকা উচিত। বিভিন্ন eSports ম্যাচ গবেষণা এবং ভবিষ্যদ্বাণী চেক একটি দীর্ঘ পথ যায়.

স্বাগতম বোনাস টিপস এবং কৌশল
দায়ী জুয়া

দায়ী জুয়া

স্বাগত বোনাসগুলি চমত্কার এবং অনেক খেলোয়াড় ইস্পোর্টস বেটিংয়ে আকৃষ্ট হওয়ার কারণগুলির মধ্যে একটি। কিন্তু, তারা জুয়া আসক্তি একটি ট্রিগার হতে পারে. অনেক খেলোয়াড় বোনাস দাবি করার সামর্থ্যের চেয়ে বেশি অর্থ ব্যবহার করছেন।

খেলোয়াড়দের অবশ্যই দায়িত্বশীল জুয়ার সীমার মধ্যে থাকতে হবে। eSports বেটিং এর জন্য একটি বাজেট সেট করা এবং এটি মেনে চলা সর্বোপরি। আরেকটি টিপ হল বাজি ধরার সময় কখনই ক্ষতির পিছনে ছুটবেন না এবং কখন দূরে যেতে হবে তা সর্বদা জানুন। গুরুত্বপূর্ণভাবে, eSports বেটিং স্কুল বা কাজের বিকল্প হওয়া উচিত নয়।

ইস্পোর্টস বেটিং স্বাগত বোনাসের এই নির্দেশিকাটির জন্য এটাই। প্রকৃতপক্ষে, নতুন খেলোয়াড়দের জন্য অনলাইন বেটিং অফারগুলি তাড়া করার মতো। যাইহোক, তাদের পুঁজি করা সহজ নয়।

দায়ী জুয়া