ইভিল জিনিয়াস নিয়ার-শিওর বেট দিচ্ছে

খবর

2022-07-28

ইভিল জিনিয়াস হল উত্তর আমেরিকার একটি এস্পোর্টস দল। এই এস্পোর্টস দলটি বিশ্বের প্রাচীনতম এস্পোর্টস ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে একটি। এটি 1999 সালে ভিক্টোরিয়া, ব্রিটিশ কলাম্বিয়াতে প্রতিষ্ঠিত হয়েছিল। দলটিতে বিভিন্ন ঘরানার খেলোয়াড় এবং দলগুলির একটি সংগ্রহ রয়েছে।

ইভিল জিনিয়াস নিয়ার-শিওর বেট দিচ্ছে

মন্দ প্রতিভাবন্ তাদের দেওয়া প্রতিটি প্রতিযোগিতামূলক খেলায় অত্যন্ত সফল খেলোয়াড় থাকার জন্য পরিচিত। এস্পোর্টস দলটিকে বিশ্বের সেরা গেমিং সংস্থাগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়। এটির রোস্টারে এস্পোর্টসের সেরা কিছু নাম রয়েছে। খেলোয়াড়রা যারা তাদের বাজি রাখার জন্য এস্পোর্টস টুর্নামেন্ট খুঁজছেন তারা সহজেই এই দলটিকে বেছে নিতে পারেন।

ইভিল জিনিয়াসের খেলোয়াড়দের প্রিয় গেম

ইভিল জিনিয়াস DOTA 2

অনুসরণ করছে আন্তর্জাতিক 2011, Evil Geniuses তাদের নতুন Dota 2 বিভাগ চালু করার ঘোষণা দিয়েছে। নতুন দলে ডেমোন, জিমি হো, ফিয়ার এবং ক্লিনটন লুমিস অন্তর্ভুক্ত ছিল। আসন্ন এসএমএম 2011 এবং জি-লিগ সিজন 3 প্রতিযোগিতার জন্য প্রস্তুতির জন্য দলটির প্রাথমিক অ্যাসাইনমেন্ট ছিল চীন ভ্রমণ করা।

Evil Geniuses ছিল LCS 2020 স্প্রিং স্প্লিটের রানার্স আপ। 2021 সালে দলটি এলসিএস রুকি অফ দ্য ইয়ার পুরস্কার জিতেছে। একই বছরে, তারা এলসিএস কোচিং স্টাফ অফ দ্য স্প্লিট অ্যাওয়ার্ড এবং এলসিএস সামার স্প্লিট অল-প্রো টিম অ্যাওয়ার্ডের বিজয়ী হয়।

ইভিল জিনিয়াস লিগ অফ লিজেন্ডস

2012 সালের শেষের দিকে এবং 2013 সালের প্রথম দিকে, টিম EG খেলোয়াড়দের তাদের লিগ অফ লিজেন্ডে যোগ করার জন্য অনুসন্ধান করেছিল। সংগঠনটি প্রথম চালু করে কিংবদন্তীদের দল জানুয়ারী 2013-এ কাউন্টার লজিক গেমিং ইইউ লাইন-আপের প্রাক্তন লাইন-আপ অর্জনের পর দল। আরও, EG তাদের প্রথম LCS বিভাজনের জন্য বেশ কয়েকটি হাই-প্রোফাইল খেলোয়াড়কে স্বাক্ষর করেছে।

স্প্রিং স্প্লিটের শুরুতে ইভিল জিনিয়াসরা চ্যালেঞ্জিং ছিল। দলটি জনসংযোগে আরও কার্যকর ছিল, তাদের অনন্য "এভিল" লোগো দিয়ে মনোযোগ আকর্ষণ করেছিল। ৫-৭ হারের পর স্কোয়াড ঘুরে দাঁড়ায়। তারা 100 থিভস এবং ফ্লাইকুয়েস্টের সাথে দ্বিতীয় স্থানের জন্য ত্রি-তরফা টাই শেষ করতে বাকি মৌসুমে 5-1 তে চলে গেছে।

ইভিল জিনিয়াসের কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ

কোম্পানি প্রথমে ঢুকে পড়ে কাউন্টার স্ট্রাইক 2000 এর দশকের গোড়ার দিকে, এবং এটি 2011 সাল পর্যন্ত বেশ কয়েকটি রোস্টার হোস্ট করেছিল। 2009 সালে যখন তারা কমপ্লেক্সিটি গেমিং-এর পুরানো রোস্টারে যোগ দেয়, তখন তারা কমপ্লেক্সিটি গেমিং-এর উপরে আইইএম IV আমেরিকান চ্যাম্পিয়নশিপ ফাইনালে জয়লাভ করে এবং বিট ইট-এ ফানাটিককে পরাজিত করে।! 2010. ইভিল জিনিয়াসের কাউন্টার-স্ট্রাইক শাখাটি 2012 সালে বন্ধ হয়ে যায়, যা গেম থেকে সাত বছরের ছুটির সূচনা করে।

Evil Geniuses 2015 সালে GX টিমের সাথে সাইন করার চেষ্টা করেছিল। যাইহোক, টিমের বেশির ভাগ ভালভ টুর্নামেন্ট থেকে আজীবনের জন্য নিষিদ্ধ হওয়ার পরে চুক্তিটি ভেস্তে যায়। উত্তর আমেরিকার ম্যাচ কারচুপির ঘটনায় তাদের ভূমিকার কারণে এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। 2019 সালের সেপ্টেম্বরে NRG Esports এর স্কোয়াড কেনার সাথে সাথে, Evil Geniuses Counter-Strike: Global Offensive-এ প্রবেশ করেছে।

কেন ইভিল জিনিয়াস বাজি ধরার জন্য জনপ্রিয়?

এই এস্পোর্টস টিমের বিভিন্ন ধরণের গেম রয়েছে যার উপর পন্টাররা বাজি ধরতে পারে। এইভাবে, খেলোয়াড়রা সেরা এস্পোর্ট বেটিং সাইটগুলিতে বিস্তৃত প্রতিকূলতা খুঁজে পেতে পারে। ইভিল জিনিয়াসের সাফল্য তাদের খেলোয়াড়দের সর্বোচ্চ পেশাদার স্তরে পারফর্ম করার ক্ষমতার উপর নির্ভর করে। একটি টিমওয়ার্ক পরিকল্পনার তাদের কার্যকর বাস্তবায়ন তাদের ইতিহাসে একটি অমার্জনীয় চিহ্ন রেখে গেছে। দলটি পূর্ববর্তী তারকাদের কৃতিত্বের বিভিন্ন পরিসরের প্রতীক। সেই ঐতিহাসিক উত্তরাধিকার এবং উল্লেখযোগ্য সংযোগগুলি অসামান্য কর্মীদের নিয়োগ করতে সাহায্য করেছে। এগুলি নিজেদের বৃদ্ধি এবং নতুন করে উদ্ভাবনের জন্য দলের প্রচেষ্টাকে সহায়তা করেছে, এটিকে অনলাইন এস্পোর্টস বেটিং বুকমেকারদের পন্টারদের অন্যতম পছন্দের হয়ে উঠেছে।

ইভিল জিনিয়াস দলে বাজি ধরা

যেকোনো অনলাইন বেটিং সাইটে ব্যবহারকারীদের বৈধ বয়স হতে হবে। উপরন্তু, সমস্ত খেলোয়াড়দের বেটিং এর সাথে সম্পর্কিত ঝুঁকি সম্পর্কে সম্পূর্ণরূপে সচেতন হতে হবে। এস্পোর্টস বেটিং উত্সাহীরা প্রায় প্রতিটি এস্পোর্টস বেটিং সাইটে ইভিল জিনিয়াস মতভেদ খুঁজে পেতে পারেন। এই সাইটগুলি টুর্নামেন্ট বিজয়ী, মানি লাইন বেট, একটি ম্যাচের টোটাল এবং হ্যান্ডিক্যাপ ওয়েজার সহ বিভিন্ন ধরনের এস্পোর্টস বেটিং মার্কেট অফার করে।

তা সত্ত্বেও, এভিল জিনিয়াস-এর উপর বাজি ধরার অন্য যেকোনো ধরনের গেমিংয়ের মতো একটি নির্দিষ্ট ঝুঁকি রয়েছে। যেকোনো অনলাইন বেটিং কার্যকলাপে অংশগ্রহণ করার আগে খেলোয়াড়দের গবেষণা করতে হবে। তা সত্ত্বেও যে কোনো ইভেন্টে কোনো দলেরই জয় নিশ্চিত নয়, খেলোয়াড়রা কাজে লাগাতে পারে esport পণ টিপস ইন্টারনেটে উপলব্ধ। এটি ব্যক্তিদের কিছু গেমের সাথে নিজেদের পরিচিত করতে সাহায্য করতে পারে।

ইভিল জিনিয়াস গেমগুলিতে বাজি ধরার কৌশল

ইভিল জিনিয়াস দলগুলি বিভিন্ন অনলাইন প্রতিযোগিতায় জড়িত এবং একটি নেতৃস্থানীয় এস্পোর্টস ফার্ম হিসাবে খ্যাতি অর্জন করেছে। খেলোয়াড়দের বোনাসের সুবিধা নিতে হবে। কিছু বেটিং সাইট নতুন এবং বিদ্যমান উভয় খেলোয়াড়কে এস্পোর্টস বোনাস ইনসেনটিভ অফার করে। এই বোনাসগুলো নগদ মজুদ গড়ে তুলতে সাহায্য করে।

এটি একটি ভাল সংজ্ঞায়িত করা প্রয়োজন পণ কৌশল. খেলার বেটিং কৌশল সম্পর্কে তাদের প্রাথমিক ধারণা থাকলে খেলোয়াড়রা আরও সফল হতে পারে। এই কৌশলগুলি অযৌক্তিক সিদ্ধান্ত নেওয়া থেকে পান্টারদের রক্ষা করে। ইভিল জিনিয়াসের সোশ্যাল মিডিয়া চ্যানেল এবং তাদের ওয়েবসাইটে অন্যান্য ঘোষণা অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই ঘোষণাগুলি পন্টারদের স্কোয়াড এবং এর খেলোয়াড়দের গতি বজায় রাখতে সাহায্য করে। esports বেটিং সাইটগুলি দ্বারা অফার করা বাজারগুলি বোঝা এবং এই মতভেদগুলির তুলনা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ৷ গেমারদের তাদের জয়ের সুযোগ বাড়ানোর জন্য এই চমত্কার বেটিং ওপেনিংগুলি ব্যবহার করতে হবে।

সর্বশেষ সংবাদ

StarCraft II-এ সর্বশেষ বেটিং খবর
2022-09-15

StarCraft II-এ সর্বশেষ বেটিং খবর

খবর