পরিম্যাচ রাশিয়া ছেড়ে ভারতে বিস্তৃত

খবর

2022-06-09

পারিম্যাচ হল সেরা এস্পোর্ট বেটিং সাইটগুলির মধ্যে যা বিশ্বস্ত, যেখানে পন্টাররা সর্বদা তাদের প্রিয় এস্পোর্ট, টুর্নামেন্ট বা ফুটবল ক্লাবে বাজি ধরতে পারে। পরিম্যাচ লাইভ বেটিং, চলমান খেলাধুলার খবর, এবং চ্যাম্পিয়নশিপের অবস্থান অফার করে। বাজি প্রদানকারী বিশদ পরিসংখ্যান এবং দৈনিক বিশ্লেষণও প্রদান করে। পন্টাররা পঞ্চাশটিরও বেশি দেশ থেকে বিশটিরও বেশি খেলায় বাজি ধরতে পারে। এই ইভেন্টগুলি 500 টিরও বেশি দৈনিক ক্রীড়া ইভেন্ট সহ দুই শতাধিক লীগ কভার করে।

পরিম্যাচ রাশিয়া ছেড়ে ভারতে বিস্তৃত

রাশিয়ায় অপারেশন বন্ধ করা

সমস্ত আইনি এবং প্রযুক্তিগত পদক্ষেপগুলি সম্পন্ন করার পর, পারিম্যাচ টেক তার ব্র্যান্ডকে রাশিয়ার বাজার থেকে সরিয়ে নিয়েছে। প্যারিম্যাচ টেক 2022 সালের মার্চ মাসে ঘোষণা করেছিল যে এটি ইউক্রেনে আক্রমণের কারণে রাশিয়ান বাজার থেকে বেরিয়ে যাচ্ছে।

2016 সালে, Betring LLC রাশিয়াতে Parimatch ব্র্যান্ড চালানোর জন্য Parimatch Tech এর সাথে একটি অংশীদারিত্ব স্বাক্ষর করেছে। Betring সেই চুক্তির অংশ হিসাবে রাশিয়ায় প্যারিমাচ ট্রেডমার্ক ব্যবহার করার সমস্ত অধিকার পেয়েছে। যাইহোক, প্যারিম্যাচ টেক, একটি ইউক্রেনীয় কোম্পানি, রাশিয়ায় প্যারিম্যাচ ব্র্যান্ড চালানো বন্ধ করার জন্য বেত্রিং টারমিনেশন ডকুমেন্ট পাঠিয়েছে। উপরন্তু, স্থানীয় স্পনসরশিপ চুক্তিতে পারিম্যাচ ট্রেডমার্কের ব্যবহার সীমিত করার জন্য Betring-এর প্রয়োজন ছিল।

এই বাতিলকরণের অর্থ হল যে সমস্ত Parimatch বিজ্ঞাপন সামগ্রী, প্রতীক, রঙ, গ্লোবাল অ্যাম্বাসেডর এবং স্লোগান রাশিয়াতে নিষিদ্ধ৷ এছাড়াও, সমস্ত স্থানীয় রাষ্ট্রদূতদের যেকোন পারিম্যাচ ব্র্যান্ডিং ব্যবহার করা থেকে নিষিদ্ধ করা হয়েছে৷

বর্তমান প্ল্যানে কোন রিটার্ন তারিখ নেই

পারিম্যাচের সহ-প্রধান নির্বাহী রোমান সিরোটিয়ানের মতে, ইউক্রেনের জনগণ ও রাষ্ট্রের বিরুদ্ধে রাশিয়ার যুদ্ধ তাদের জন্য রাশিয়ার ব্র্যান্ড এবং ডিজিটাল সমাধান ব্যবহার করা অসম্ভব করে তুলেছে। এইভাবে, পারিম্যাচ সমস্ত অপারেশনাল এবং প্রযুক্তিগত কার্যক্রমে সহায়তা করা বন্ধ করে দেয় এবং এর ট্রেডমার্ক প্রত্যাহার করে নেয়।

প্যারিম্যাচ টেকের সহ-প্রধান নির্বাহী ম্যাকসিম লিয়াশকো অনুভব করেছেন যে রাশিয়ান বাজার থেকে বেরিয়ে যাওয়ার বোর্ডের সিদ্ধান্তটি যথাযথভাবে পরিচালিত হয়েছিল। রাশিয়ায় প্যারিম্যাচ ব্র্যান্ডের যেকোনো ব্যবহার মেধা সম্পত্তির লঙ্ঘন বলে বিবেচিত হবে। তারা পুনর্ব্যক্ত করেছেন যে সিদ্ধান্তটি রিস্টাইল বা রিব্র্যান্ডিং নয়। ফ্র্যাঞ্চাইজি পুরোপুরি বন্ধ হয়ে গেছে।

টিম স্পিরিট পার্টনারশিপের অবসান

ইউক্রেনে রাশিয়ার আক্রমণের কারণে অনেক এস্পোর্টস সংস্থা রাশিয়ায় বা রাশিয়ান সংস্থাগুলির সাথে তাদের কার্যক্রম বন্ধ বা হ্রাস করেছে। রাশিয়ান বাজার থেকে প্যারিম্যাচের প্রস্থানের পর, বেটিং ব্যবসা এবং রাশিয়ান এস্পোর্টস সংস্থা দলের তেজস্বীতা তাদের সহযোগিতা তাড়াতাড়ি শেষ করেছে।

জানুয়ারিতে, কোম্পানিগুলি ঘোষণা করেছিল যে তারা তাদের সহযোগিতা প্রসারিত করবে। প্যারিম্যাচ টেকের হেড অফ এস্পোর্টস, স্টেপান শুলগা, এই সিদ্ধান্তে প্রতিক্রিয়া জানিয়েছেন, বলেছেন যে তাদের কোনও পারস্পরিক দাবি নেই কারণ অংশীদারিত্বের সমস্ত বাধ্যবাধকতা পূরণ করা হয়েছিল। যাইহোক, তারা বিশ্বাস করে যে সংঘর্ষের সময় কাজ করার চ্যালেঞ্জের কারণে এটি তাদের অতিক্রম করার একমাত্র উপায় ছিল।

প্যারিম্যাচ যুদ্ধে ইউক্রেনকে সহায়তা করার জন্য তার সংস্থানগুলি উত্সর্গ করার জন্য তার এস্পোর্টস উন্নয়ন লক্ষ্যগুলিকে আটকে রেখেছে। রাশিয়ার আক্রমণের পর, ব্যবসাটি ফেব্রুয়ারিতে তার রাশিয়ান কার্যক্রম বন্ধ করার সিদ্ধান্ত নেয়। এর প্যারিম্যাচ টেক প্ল্যাটফর্ম, যা দেশের অপারেটরদের প্রযুক্তি সমাধান প্রদান করে, এছাড়াও অন্তর্ভুক্ত করা হয়েছে।

একইভাবে, টিম স্পিরিট তার সদর দফতর রাশিয়া থেকে বেলগ্রেড, সার্বিয়াতে স্থানান্তরিত করেছে। এছাড়াও, গ্রুপটি বলেছে যে এটি আপাতত মস্কোতে তার অবকাঠামো সম্প্রসারণের পরিকল্পনা স্থগিত করবে।

টিম স্পিরিট-এর সিইও নিকিতা চুকালিনের মতে প্যারিম্যাচ ছিলেন একজন সৎ এবং নির্ভরযোগ্য অংশীদার যার সাথে টিম স্পিরিট সকল পরিস্থিতিতে পারস্পরিক বোঝাপড়া প্রতিষ্ঠা করেছিল। তিনি দলের পক্ষ থেকে তিন বছরের উৎপাদনশীল কাজের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এই জোরপূর্বক বিচ্ছেদ তাদের কোনো আনন্দ দেয়নি। দলটির বর্তমান পরিস্থিতি সম্পর্কে স্পষ্ট ধারণা রয়েছে এবং একে অপরের বিরুদ্ধে অভিযোগ না করেই পারিম্যাচের সাথে একসাথে কাজ করে।

ভারতে আরও আকর্ষণীয় বাজির সুযোগ

নতুন উদ্যোগটি PMI দ্বারা চালু করা হয়েছে, একটি পরিষেবা সংস্থা যা পরিম্যাচকে এর সম্প্রসারণ কৌশল পরিকল্পনা এবং বাস্তবায়নে সহায়তা করে। দেশে গেমিং শিল্পের বিকাশ দেখে কোম্পানিটি উচ্ছ্বসিত।

প্যারিম্যাচ এক্সচেঞ্জ হল একটি অনলাইনে বাজি ধরার নতুন উপায় যে আরো অভিযোজিত, লাভজনক, এবং উপভোগ্য. প্যারিম্যাচ তার বেটিং এক্সচেঞ্জ খোলার ঘোষণা দিয়েছে, একটি অনলাইন প্ল্যাটফর্ম যা দ্রুত একটি নতুন ধরনের এস্পোর্ট বেটিং হিসাবে পরিচিত হয়ে উঠছে। নতুন বাজারে উপলব্ধ বাজির বিস্তৃত পরিসরের কারণে ব্যবহারকারীদের বাজি ধরার এবং জেতার আরও সুযোগ রয়েছে৷ যে দ্রুততার সাথে বাজি গ্রহণ করা হয়, সেইসাথে অন্যান্য বৈশিষ্ট্যগুলি অসামান্য।

PMI, প্যারিম্যাচের সম্প্রসারণ পরিকল্পনার বিকাশ ও বাস্তবায়নের দায়িত্বপ্রাপ্ত একটি পরিষেবা ব্যবসা, নতুন উদ্যোগ ঘোষণা করেছে, যা ইঙ্গিত করে যে দেশে গেমিং সেক্টর বাড়ছে। প্যারিম্যাচ এক্সচেঞ্জ হল এক ধরনের বেটিং প্ল্যাটফর্ম যা ঐতিহ্যগত এবং সাধারণ বেটিংকে একত্রিত করে। এটি বিভিন্ন উপায়ে বাজির কার্যকারিতা এবং দক্ষতা উন্নত করে।

বিনিময় সঙ্গে ভাল মতভেদ

একটি খুব আকর্ষণীয় দিক রয়েছে: কেউ বাজি তৈরি করতে পারে এবং আরও উল্লেখযোগ্য সহগ প্রদান করতে পারে, তবে এটি অবশ্যই অন্য খেলোয়াড় দ্বারা সমর্থিত এবং মিলিত হতে হবে। বাজি ধরার লোকের সংখ্যা এবং বাজি ধরা মোট পরিমাণের বিষয়ে ব্যবহারকারীরা উচ্চ হার এবং বৃহত্তর স্বচ্ছতা থেকে উপকৃত হয়। ইভেন্টের জন্য প্রদত্ত অর্থ প্রদর্শন করার সময় টার্নওভার সর্বদা স্পষ্ট হয়। যদি অন্য ব্যক্তি বাজি ধরতে আগ্রহী হয়, বিনিময়টি ক্লায়েন্টদের উচ্চতর বাজি করতে দেয়।

প্যারিম্যাচ এক্সচেঞ্জ প্ল্যাটফর্মটি বাজি ধরার জন্য আরও আকর্ষণীয় এবং দক্ষ কারণ এটি ঐতিহ্যগত এবং অনলাইন বেটিংকে একত্রিত করে। লেয়ার এবং ব্যাকার্স উভয় পক্ষের সাথে ম্যাচ করে তাদের বাজি দ্রুত মেলে। প্যারিম্যাচ এক্সচেঞ্জ ব্যবহার করে, বেটররা তাদের প্রতিকূলতা উন্নত করেছে এবং সহায়ক দক্ষতা অর্জন করেছে। এটি ক্লায়েন্টদের একে অপরের বিরুদ্ধে বাজি ধরতে দেয়, ঘটনা ঘটুক বা না হোক, একবার বাজির যোগফল সম্মত হয়। এর কার্যক্রমের প্রাথমিক ভিত্তি একটি স্টক এক্সচেঞ্জের মতই। গ্রাহকরা সারা বিশ্ব জুড়ে বিভিন্ন ক্রীড়া ইভেন্টে বাজি ধরেন।

সর্বশেষ সংবাদ

NewBee-এ সর্বশেষ বাজির খবর
2022-09-22

NewBee-এ সর্বশেষ বাজির খবর

খবর