ভ্যালোরেন্টের জন্য নতুন প্রশিক্ষণ টুল প্রকাশ করা হয়েছে

খবর

2022-03-17

এস্পোর্টস বেটিং সাইটের ভক্তরা প্রায়শই সেই গেমগুলি খেলবে যেগুলিতে তারা বাজি রাখে। এটি করার ফলে তারা আরও ভালভাবে বুঝতে পারে যে একজন সম্ভাব্য চ্যাম্পিয়নের জন্য কী সন্ধান করতে হবে। এর একটি ভালো উদাহরণ হল ফ্রি-টু-প্লে ফার্স্ট পার্সন শ্যুটার ভ্যালোরেন্ট। সাইটটি, EsportRanker, এই শিরোনাম, সেইসাথে অন্যান্য esports শিরোনাম সম্পর্কে প্রচুর তথ্য রয়েছে। যেহেতু এটি 2019 সালে রায়ট গেমস দ্বারা প্রকাশিত হয়েছিল, তাই ভ্যালোরেন্টকে অনলাইন এস্পোর্টস বেটিং সম্প্রদায়ের দ্বারা গ্রহণ করা হয়েছে।

ভ্যালোরেন্টের জন্য নতুন প্রশিক্ষণ টুল প্রকাশ করা হয়েছে

জন্য ধারণা সাহসী CS: GO দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। তাই দুই কৌশলী শ্যুটারের মধ্যে অনেক মিল রয়েছে। এতে উচ্চ-স্টেকের টুর্নামেন্টে অংশগ্রহণকারী পেশাদার দলের প্রকারগুলি অন্তর্ভুক্ত রয়েছে। ভ্যালোরেন্ট চ্যাম্পিয়নস ট্যুর (ভিসিটি) একটি অপেক্ষাকৃত নতুন প্রতিযোগিতা। পরিকল্পনাটি এটি বার্ষিক সংঘটিত হওয়ার জন্য এবং তিনটি ভিন্ন স্তর নিয়ে গঠিত। আঞ্চলিকরাই ঠিক করে কে মাস্টার্সে নামবে। মাস্টার্সের বেশ কয়েকটি পর্যায় রয়েছে এবং শুধুমাত্র সেরা খেলোয়াড়রাই চ্যাম্পিয়ন্স স্তরের জন্য যোগ্যতা অর্জন করবে।

2021 সালে বার্লিন 12ই ডিসেম্বর ফাইনালের আয়োজন করেছিল। Gambit Esports দলটি Acend এর কাছে অল্পের জন্য পরাজিত হয়েছিল। এটি তাদের বিশ্বের প্রথম ভ্যালোরেন্ট এস্পোর্ট চ্যাম্পিয়ন করেছে। যেহেতু VCT খুবই নতুন, তাই ভ্যালোরেন্ট বাজির অনুরাগীদের পক্ষে সম্ভাব্য বিজয়ীদের ভবিষ্যদ্বাণী করা কঠিন বলে মনে হতে পারে। যাইহোক, যদি পন্টাররা সেরা দলগুলি নিয়ে গবেষণা করতে সময় নেয় তবে এই কাজটি আরও সহজ হবে।

আইকনিক মুহূর্তগুলিকে পুনরুজ্জীবিত করা

পেশাদার খেলোয়াড়দের বিশ্লেষণ করার সর্বোত্তম উপায় হল তাদের সবচেয়ে স্মরণীয় ম্যাচগুলি দেখা। VCT-এর অফিসিয়াল ট্রেনিং পার্টনার Aim Lab এটিকে আরও সহজ করেছে। এটি স্টিম থেকে ডাউনলোড করার জন্য উপলব্ধ। Aim Lab এর মাধ্যমে, খেলোয়াড়রা তাদের সাহসী দক্ষতা অনুশীলন করতে পারে এবং তাদের খেলার পরিসংখ্যান পরীক্ষা করতে পারে।

সম্প্রতি সাতটি নতুন কাজ প্রকাশ করা হয়েছে। সেগুলি গত 2021 সালের ভ্যালোরেন্ট চ্যাম্পিয়নস ট্যুরের আইকনিক মুহুর্তগুলির উপর ভিত্তি করে। অপেশাদার খেলোয়াড়রা দেখতে পায় যে তারা পেশাদারদের তুলনায় কতটা ভাল স্ট্যাক আপ করে। অনলাইনে ভ্যালোরেন্ট বাজি ধরার ক্ষেত্রে এই কাজগুলি লোকেদের সহায়তা করে। আগামী বছরের টুর্নামেন্টে কোন চ্যাম্পিয়নদের ভালো করার সুযোগ আছে তা তারা দেখায়। ফলস্বরূপ, Aim Lab ব্যবহারকারীরা কার উপর বাজি রাখবে তা ভালভাবে অনুমান করতে সক্ষম হতে পারে।

একটি নতুন দৃষ্টিকোণ

এস্পোর্ট বেটিং এবং দর্শকদের প্রকৃত অংশগ্রহণ থেকে খুব আলাদা। প্রো প্লেয়াররা যে নিছক চাপের মধ্যে রয়েছে তার মূল্যায়ন করা সহজ। Aim Lab-এ নতুন রিলিজ সাধারণ মানুষকে চ্যাম্পিয়নদের জুতায় বসিয়ে একটি নতুন দৃষ্টিভঙ্গি দেয়। সাতটি বিশেষ করে পালস-পাউন্ডিং মুহূর্ত বেছে নেওয়া হয়েছে। এছাড়াও একটি একচেটিয়া ছন্দ ভিত্তিক টাস্ক উপলব্ধ আছে. এটি গ্র্যাবিটজের "ডাই ফর ইউ" ভিসিটি-র সরকারী সঙ্গীত ব্যবহার করে।

এস্পোর্টস বেটিং অনুরাগীদের জন্য নতুন রিলিজের প্রধান আবেদন হল এটি তাদের কিছু শক্তিশালী প্রতিযোগীর সাথে পরিচয় করিয়ে দেবে। তারা অ্যাসেন্টে তাদের 1v2 ক্লাচের সময় প্লেয়ার লাকাইয়ের জুতোতে পা রাখতে পারে। আইসবক্স মানচিত্রে, হিকো সফলভাবে তিনটি শত্রুকে মোকাবেলা করতে পরিচালনা করে। এই মানচিত্রটিও যেখানে টেনজেড শত্রুদের নামানোর ক্ষেত্রে তাদের ত্রুটিহীন কৌশল প্রদর্শন করেছে। আরেকটি Aim Lab মুহুর্তে, Asuna দ্রুত Bind মানচিত্রে পাঁচটি প্রতিদ্বন্দ্বী পাঠায়। ডার্ক থেকে অভিজ্ঞতার জন্য একটি মহাকাব্য 1v4 মুহূর্তও রয়েছে। প্রো প্লেয়ার Heat এবং Deffo উভয়ই Ace ম্যাচের সময় সাহসী কীর্তি তুলে ধরে।

এই সমস্ত মুহূর্তগুলি একত্রিত করে অনলাইন বেটিং অনুরাগীদের শেখাবে যে একজন চ্যাম্পিয়নের জন্য কী সন্ধান করতে হবে৷ ভ্যালোরেন্টে, এটি শুধুমাত্র সামগ্রিক স্কোরই গুরুত্বপূর্ণ নয়। দ্রুতগতিতে এবং উত্তেজনাপূর্ণ উপায়ে অপ্রত্যাশিত অর্জন করাও গুরুত্বপূর্ণ।

জুয়াড়ি একটি নতুন ধরনের

এস্পোর্টের উত্থান বেটিং শিল্পকে বিভিন্ন উপায়ে পরিবর্তন করেছে। নতুন প্রজন্মের জুয়াড়ি তৈরি হয়েছে। এই লোকেরা অল্প বয়সে ভিডিও গেম খেলার জন্য যথেষ্ট তরুণ হবে। অতএব, তাদের একটি মূল্যবান স্তরের দক্ষতা রয়েছে যা তাদের বিজয়ী বাজি তৈরি করতে সহায়তা করবে। কখনও কখনও esports বেটিং টিপস অভিজ্ঞতা থেকে চকমক করা যেতে পারে.

ঐতিহ্যবাহী স্পোর্টস পন্টারদের জন্য সাধারণভাবে ম্যাচ দেখা। এটি করা তাদের একটি ধারণা দেয় যে কোন খেলোয়াড়ের দিকে নজর দিতে হবে। তবে ভিডিও গেমের মাধ্যমটি আরও অনন্য। কার্যত যে কেউ ভ্যালোরান খেলতে পারে। এমনকি তারা খুব দক্ষ না হলেও, অভিজ্ঞতা তাদের পেশাদার খেলোয়াড়দের অন্তর্দৃষ্টি দেয়। আশা করি, এটি একটি বাজি তৈরি করার সময় তাদের একটি প্রান্ত প্রদান করবে।

নতুন রিলিজ কতটা দরকারী?

জুয়াড়িরা যদি কোনো নির্দিষ্ট খেলোয়াড়ের ওপর বাজি ধরার ভালো-মন্দ বিশ্লেষণ করার চেষ্টা করে, তাহলে Aim Lab থেকে নতুন রিলিজের উপযোগিতা সীমিত পরিমাণে থাকবে। এটি শুধুমাত্র তাদের দক্ষতার আভাস দেখায় যে কারণে। পরিবর্তে, পান্টারদের জন্য একটি সম্পূর্ণ ম্যাচ দেখা ভাল। এটি করা তাদের প্রতিটি পৃথক চ্যাম্পিয়নের আরও বিশদ ওভারভিউ পেতে সহায়তা করবে।

সর্বশেষ সংবাদ

StarCraft II-এ সর্বশেষ বেটিং খবর
2022-09-15

StarCraft II-এ সর্বশেষ বেটিং খবর

খবর