PUBG এর সর্বশেষ কমিউনিটি কেয়ার প্যাকেজ

খবর

2022-09-08

PUBG হল এই মুহূর্তে সবচেয়ে বিখ্যাত এস্পোর্ট বেটিং গেমগুলির মধ্যে একটি, এবং এখানে প্রচুর esport বেটিং সাইট রয়েছে যেখানে খেলোয়াড়রা গেমে বাজি ধরতে পারে। যে দলটি পিছিয়ে আছে PUBG গেমটিকে উন্নত করার জন্য ক্রমাগত পরিবর্তনগুলি প্রবর্তন করা হচ্ছে একটি কারণ কেন এটি এত বিশাল ফলোয়িং অর্জন করেছে।

PUBG এর সর্বশেষ কমিউনিটি কেয়ার প্যাকেজ

যার কথা বলতে গেলে, PUBG এর খেলোয়াড়দের জন্য কিছু উত্তেজনাপূর্ণ খবর রয়েছে! একটি নতুন আছে কমিউনিটি কেয়ার প্যাকেজ তার পথে, এবং এটি গেমের অ্যান্টি-চিট সিস্টেম সম্পর্কে। ফ্রি-টু-প্লেতে গেমটির সাম্প্রতিক রূপান্তর PUBG সম্প্রদায়ে মহামারি সৃষ্টি করেছে। অনেকে চিন্তিত যে গেমটিতে বিনামূল্যে প্রবেশের ফলে প্রতারকের সংখ্যা বৃদ্ধি পাবে। ব্যাটলগ্রাউন্ডস সাইটের সাম্প্রতিক ব্লগে, দলটি স্বীকার করেছে যে খেলোয়াড়রা "খেলার মধ্যে অন্যায্য এবং অবৈধ পদ্ধতির" সম্মুখীন হচ্ছে।

PUBG এন্টি চিট টিমের প্রচেষ্টা

PUBG-এর অ্যান্টি-চিট টিম দিনরাত কাজ করছে যাতে গেমটি প্রতারকদের শিকার না হয়। PUBG-এর অ্যান্টি-চিট সলিউশন "Zakynthos" প্রবর্তনের পর দলটি সাধারণ এবং র‌্যাঙ্কড ম্যাচ মেট্রিক্সে উল্লেখযোগ্য উন্নতি দেখেছে, অ্যান্টি-চিট টিম 200,000-এরও বেশি অ্যাকাউন্টকে প্রতারক হিসাবে ফ্ল্যাগযুক্ত নিষিদ্ধ করেছে।

Zakynthos এর জায়গায় বেশ কিছু মেশিন লার্নিং কৌশল রয়েছে যা এটিকে উন্নত করতে এবং প্রতারকদের শনাক্ত করতে আরও ভাল হতে সাহায্য করছে।

প্রতারণার অবসান ঘটাতে PUBG-এর নিরলস প্রচেষ্টা সত্ত্বেও, দলটি লক্ষ্য করার পর যে র‍্যাঙ্কড ম্যাচগুলিতে প্রতারকদের একটি উল্লেখযোগ্য অংশ হ্যাক করা অ্যাকাউন্ট ব্যবহার করছে, অনুভব করেছে যে এটি আরও কিছু করতে হবে।

দলটি বর্তমানে হ্যাক করা অ্যাকাউন্টগুলি ব্লক করার সমাধানগুলি বাস্তবায়ন করছে৷ যদিও তারা এখনও এটিতে কোনও অগ্রগতি ভাগ করেনি। তবে প্রতারক এবং হ্যাক করা অ্যাকাউন্ট থেকে পরিত্রাণ পেতে দলটি কত দ্রুত পরিবর্তনগুলি প্রবর্তন করছে তা বিবেচনা করে, খেলোয়াড়রা আশ্বস্ত হতে পারেন যে শীঘ্রই কিছু ঘোষণা করা হবে।

PUBG এছাড়াও ঘোষণা করেছে যে এটি একই ডিভাইসে একাধিক অ্যাকাউন্ট তৈরি করা থেকে একজন ব্যক্তিকে আটকাতে স্থায়ী অ্যাকাউন্ট নিষিদ্ধ এবং হার্ডওয়্যার নিষেধাজ্ঞার কথা বিবেচনা করছে।

সাম্প্রতিক ব্লগে, PUBG উল্লেখ করেছে যে এটি প্রতারণা কমাতে তার "কৌশল" এর বিশদ বিবরণ সম্প্রসারণ করতে পারে না, কারণ প্রতারকরা এটির সুবিধা নিতে পারে, তবে তারা এই কমিউনিটি কেয়ার প্যাকেজগুলির আরও বাদ দেওয়ার পরিকল্পনা করেছে৷

PUBG এবং Esports বেটিং

PUBG বর্তমানে দ্বিতীয় সর্বাধিক বিক্রিত গেম, 24 মিলিয়নেরও বেশি কপি বিক্রি হয়েছে৷ টুইচ-এ, লিগ অফ লেজেন্ডস-এর পরে এটি দ্বিতীয় সর্বাধিক দেখা খেলা। অনলাইন এস্পোর্টস বেটিং ল্যান্ডস্কেপে গেমটির জনপ্রিয়তা বাড়তে থাকবে এতে কোনো সন্দেহ নেই। 2017 সালের মে মাসে গেমটির প্রথম অনলাইন বেটিং ইভেন্ট হয়েছিল, যেখানে এটি হোস্ট করা কোম্পানি $100,000 এর বেশি অনুদান সংগ্রহ করেছে।

গেমটিতে $30,000 থেকে $200,000 পর্যন্ত একটি প্রাইজ পুল রয়েছে এবং নতুন খেলোয়াড়ের সংখ্যা কত দ্রুত বাড়ছে তা দেখে ভবিষ্যতে আরও উচ্চতর পুরস্কার পুল হবে৷ অনলাইন বেটিং জগতে তুলনামূলকভাবে নতুন হওয়া সত্ত্বেও, PUBG একটি বড় বেটিং সম্প্রদায় তৈরি করতে পেরেছে।

PUBG-তে বাজি ধরা শুরুতে কঠিন মনে হলেও অনুসরণ করা esport পণ টিপস এবং অভিজ্ঞ ভালোদের কথা শোনা সাহায্য করতে পারে।

মনে রাখার সবচেয়ে গুরুত্বপূর্ণ esport বেটিং টিপসগুলির মধ্যে একটি হল সর্বদা গেমটিতে কী ঘটছে তা জানা। সর্বশেষ খবরের সাথে আপডেট থাকুন এবং অফার করে এমন বুকমেকারদের সন্ধান করুন প্রচার এবং বোনাস, এবং আপনি সবসময় খেলার এগিয়ে থাকবেন।

আপনি যখন গেমের সমস্ত ইনস এবং আউট জানেন, তখন বাজি ধরা অনেক সহজ হয়ে যায়। PUBG-এ বাজি ধরা আপনাকে বিরল স্কিন এবং মোড জেতার সুযোগ দেয়। গেমটিতে চার ধরনের বেটিং পদ্ধতি রয়েছে:

  • জ্যাকপট - এই ধরণের বাজিতে, খেলোয়াড়রা তাদের স্কিনগুলি একটি জ্যাকপটে বাজি রাখে এবং একটি এলোমেলো স্পিন এর মাধ্যমে বিজয়ী নির্ধারণ করা হয়। বিজয়ী সমস্ত লুট নিতে পায়।
  • মুদ্রা উল্টানো - কয়েন ফ্লিপ হল একের পর এক বাজি যেখানে উভয় খেলোয়াড়েরই জেতার 50% সম্ভাবনা থাকে৷
  • PUBG রুলেট - PUBG রুলেট তার ঐতিহ্যবাহী প্রতিপক্ষের মতোই, যেখানে খেলোয়াড়রা জিততে পারে বলটি কোন রঙিন বা সংখ্যাযুক্ত বগির উপর নির্ভর করে।
  • ক্রাশ - নাম থেকে বোঝা যায়, এই ধরনের বেটিং "ক্র্যাশ" হয়ে শেষ হয় এবং এটি হওয়ার আগে খেলোয়াড়দের তাদের লুট প্রত্যাহার করতে হবে।

উপসংহার

PUBG এখন একটি বিশ্বব্যাপী ঘটনা যার লক্ষ লক্ষ খেলোয়াড় রয়েছে। গত পাঁচ বছরে, এটি এস্পোর্টস বাজির দৃশ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে, এবং ফ্যানবেস কতটা বড় তা বিবেচনা করে, সংখ্যাগুলি বাড়ানো বন্ধ হবে না।

PUBG টিম সম্প্রতি একটি ব্লগ পোস্ট শেয়ার করেছে যেখানে তারা একটি কমিউনিটি কেয়ার প্যাকেজ ঘোষণা করেছে, গেমটি ফ্রি-টু-প্লেতে রূপান্তরিত হওয়ার পরে প্রতারকদের ক্রমবর্ধমান সংখ্যার সাথে মোকাবিলা করার জন্য তারা যা করছে তার কয়েকটি হাইলাইট করেছে। তাদের অ্যান্টি-চিট টিম প্রতারকের সংখ্যা কমাতে এবং গেমটিকে সবার জন্য ন্যায্য এবং মজাদার করতে সম্প্রদায়ের জন্য অনেক কিছু করেছে।

কীভাবে তাদের কৌশল এবং কৌশলগুলি অনলাইন গেমিং জগতে তাদের র‌্যাঙ্কিংকে প্রভাবিত করবে? শুধুমাত্র সময় বলে দেবে. তবে একটি বিষয় নিশ্চিত করার জন্য. PUBG সম্প্রদায়কে হতাশ না করতে এবং গেমটিকে হ্যাক করা অ্যাকাউন্ট এবং প্রতারকদের দ্বারা আক্রান্ত হতে দেওয়ার জন্য দৃঢ়প্রতিজ্ঞ বলে মনে হচ্ছে, কারণ এটি PUBG এস্পোর্টস বেটিং অভিজ্ঞতাকে প্রভাবিত করবে।

সর্বশেষ সংবাদ

StarCraft II-এ সর্বশেষ বেটিং খবর
2022-09-15

StarCraft II-এ সর্বশেষ বেটিং খবর

খবর