FIFAe World Cup

January 26, 2023

2023 ফিফা ফাইনাল রিটার্নের জন্য আপনাকে প্রস্তুত করতে ফিফা বেটিং গাইড

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

প্রশ্ন "আমি কি ফিফা ইস্পোর্টে বাজি ধরতে পারি?" বিশ্বব্যাপী ফুটবল প্রেমীদের দ্বারা জিজ্ঞাসা করা হয়. বিশ্বের অন্যতম জনপ্রিয় ই-স্পোর্টস হিসাবে, ফিফা স্বাভাবিকভাবেই এই ধরণের অনুসন্ধান উত্থাপন করে। প্রতিদিন, লক্ষ লক্ষ ভক্ত একে অপরের বিরুদ্ধে ফিফা অনলাইনে খেলে। অনেক লোক শীর্ষ-স্তরের ফিফা ইস্পোর্টস পেশাদার হয়ে উঠেছে এবং বড় চ্যাম্পিয়নশিপ এবং টুর্নামেন্টে গেমের সর্বোচ্চ স্তরে প্রতিযোগিতা করে।

2023 ফিফা ফাইনাল রিটার্নের জন্য আপনাকে প্রস্তুত করতে ফিফা বেটিং গাইড

আমাদের ব্যাপক গাইডের সাহায্যে ফিফা বেটিং এর ইনস এবং আউট এবং কোথায় আপনার বাজি তৈরি করবেন তা শিখুন। আমাদের পরামর্শ পড়ুন এবং আরো অনেক প্রস্তুত বোধ শীর্ষ ক্রীড়াবই মধ্যে বাজি রাখুন.

ফিফা ইস্পোর্টস বেটিং কিভাবে শুরু করবেন

ফিফা ইস্পোর্টস বেটিং এমন একটি ঘটনা যা কিছুক্ষণ ধরে চলছে। দীর্ঘদিন ধরে, গেমার এবং তাদের অনুগামীরা তাদের লিগ এবং টুর্নামেন্টের ফলাফল নিয়ে বাজি ধরেছে। যাইহোক, সাম্প্রতিক বছরগুলিতে, গেমাররা ভিডিও গেমগুলিতে বাজি ধরার অবসর কার্যকলাপকে পেশাদার স্তরে নিয়ে গেছে। পেশাদার FIFA eSports খেলোয়াড়দের উপর বাজি ধরা সাম্প্রতিক বছরগুলিতে উল্লেখযোগ্যভাবে সহজ হয়েছে কারণ সারা বিশ্ব থেকে দলগুলিকে সমন্বিত আন্তর্জাতিক ইভেন্টগুলির বিস্তারের কারণে৷

উপরন্তু, ফিফার উপর বাজি অভিন্ন খেলাধুলায় বাজি ধরা যেমন ফুটবল, টেনিস এবং এনএফএল। মূল ধারণাটি একই: আপনার মনে হয় এমন একটি ফলাফল নিয়ে জুয়া খেলা। তা হলে আপনি আপনার টাকা ফেরত পাবেন।

FIFA এবং অন্যান্য eSports বিভিন্ন সেটিংসে জুয়া খেলা হতে পারে। ফিফা বেটিং সাইট আসন্ন ম্যাচ এবং টুর্নামেন্টের একটি সময়সূচী অন্তর্ভুক্ত থাকবে যা আপনি "FIFA" ট্যাবে ক্লিক করলে বাজি ধরা হতে পারে। আপনি উপলব্ধ গেমগুলিও দেখতে পারেন এবং অনুসরণ করার জন্য একটি বেছে নিতে পারেন।

একবার আপনি একটি গেমের সিদ্ধান্ত নেওয়ার পরে বর্তমানে যে অফারগুলি দেওয়া হচ্ছে তা দেখুন। সুস্পষ্ট (ম্যাচের ফলাফল এবং সঠিক স্কোর) থেকে শুরু করে উপন্যাস পর্যন্ত (প্রথম গোলদাতা এবং উভয় দলই স্কোর করবে) বিভিন্ন ধরনের বাজি পাওয়া যাবে।

আপনার বাজি নির্বাচন করার পরে, আপনি প্রতিকূলতায় ক্লিক করে এবং বাজি স্লিপে যোগ করে আপনার অংশীদারিত্ব ইনপুট করতে পারেন। আপনি "প্লেস বেট" বোতামে ক্লিক করার আগে, নিশ্চিত হন যে আপনি ঝুঁকি এবং সম্ভাব্য অর্থ প্রদানের সাথে ঠিক আছেন।

ব্যাখ্যা করার জন্য, বলুন আপনি ফিফা ই-ওয়ার্ল্ড কাপে গরিলাকে পরাজিত করার জন্য ড্রাগন-এ 2.10 এর মতভেদে £5 বাজি রাখতে চান। বাজি রাখার জন্য, বিজয়ী দলের ম্যাচের মতভেদ নির্বাচন করুন এবং "এখনই বাজি ধরুন" এ ক্লিক করুন। এর মানে হল £10.50 এর লভ্যাংশ সম্ভব। আপনি আপনার বাজি তৈরি করার পরে, আপনি আরাম করতে পারেন এবং গেমটি উপভোগ করতে পারেন। 

শীর্ষ ফিফা ইস্পোর্টস বেটিং মার্কেট

বেশ কিছু ফিফা বেটিং সাইট অসামান্য আধিক্য প্রদান করে eSports বেটিং মতভেদ. FIFA eSports বাজি ধরার জন্য কিছু সাধারণ প্রতিকূলতা এবং সেগুলি কীভাবে গণনা করা হয় তা নিম্নরূপ:

ম্যাচ বাজি

এটি একটি সাধারণ বাজি যাতে আপনি একটি দলকে জয়, হারতে বা ড্র করতে সমর্থন করেন। বিশ্বের যেকোনো অংশে খেলাধুলায় সবচেয়ে মৌলিক ধরনের বাজি ধরাকে প্রায়শই "1/2" হিসেবে চিহ্নিত করা হয়। ইস্পোর্টস-এ সবেমাত্র শুরু করা বেটরা ম্যাচের বাজি বাজারের দিকে তাকাতে পারে।

সম্পূর্ণ ফলাফল

একটি মোট স্কোর বাজি হল একটি ম্যাচ বাজির চেয়ে একটি জটিল বাজি কারণ এতে খেলা চলাকালীন কতগুলি গোল করা হবে তার পূর্বাভাস দেওয়া জড়িত। তারা এই লাইন বরাবর কিছু বলতে যাচ্ছে: +5.5. আপনি যদি 5.5 এর বেশি গোলের উপর বাজি রাখেন এবং সেখানে একটি ষষ্ঠ গোল হয়, আপনি আপনার বাজি জিতবেন।

হাফটাইম স্কোর

এই বাজি দর্শকদের জন্য আদর্শ যারা এটি দ্রুত সম্পন্ন করতে চান। হাফটাইম বাজি খেলার বিরতি না হওয়া পর্যন্ত বাজির স্কোরটি কী হবে তা কেবল ভবিষ্যদ্বাণী করতে হবে।

টুর্নামেন্ট বাজি

ফিফা ই-ওয়ার্ল্ড কাপের মতো টুর্নামেন্টে বাজি বিভিন্ন ফিফা বেটিং সাইট দ্বারা হোস্ট করা হয়। আপনি ইভেন্টের চূড়ান্ত বিজয়ীদের উপর বাজি ধরতে পারেন এবং এমনকি সেরা তিন ফিনিশার বেছে নিতে পারেন। উত্সাহীদের জন্য যারা অপেক্ষা করতে পারে, তারা চমৎকার বিনিয়োগ।

প্রতিবন্ধী

আপনার প্রতিকূলতা উন্নত করার সময় ফেভারিটে বাজি ধরার জন্য সর্বোত্তম কৌশল। বাজির ক্ষেত্র সমতল করার উপায় হিসাবে, প্রতিবন্ধকতা চূড়ান্ত স্কোরে একটি কাল্পনিক যোগ করা ওজনের প্রয়োগ অন্তর্ভুক্ত করে। উদাহরণস্বরূপ, যদি আপনি একটি -1.5 গোল প্রতিবন্ধকতা সহ একটি দলের সাথে বাজি ধরেন, আপনি শুধুমাত্র তখনই সংগ্রহ করবেন যদি সেই দলটি তিনটি বা তার বেশি গোলে জিতবে।

ফিফা ইস্পোর্টস বেটিং ওডস কীভাবে কাজ করে

আপনি যদি স্পোর্টস বেটিংয়ে নতুন হন তবে কীভাবে প্রতিকূলতা গণনা করা হয় তা আপনি জানেন না। চিন্তা করবেন না; এগুলি শিখতে সহজ এবং বুঝতে বেশি সময় লাগবে না। ভগ্নাংশ, দশমিক এবং আমেরিকান মতভেদ তিনটি প্রধান জাত। তারা কিভাবে কাজ করে?

ভগ্নাংশের মতভেদ

প্রতিটি দৃশ্যের সম্ভাব্যতা একটি ভগ্নাংশ হিসাবে প্রদর্শিত হয়. উদাহরণ: 4/1। এখানে, শুধুমাত্র €1 এর বাজি আপনি €4 পাবেন। আপনি €5 দিয়ে চলে যাবেন (আপনার প্রাথমিক বাজি এবং আরও পেআউট)। 10/1 এর মতভেদ সহ, €10 জিততে একক ইউরো মূলধন প্রয়োজন। যদি আপনার প্রতিকূলতা গণনা করতে সমস্যা হয় তবে একটি বাজি স্লিপে আপনার বিনিয়োগ এবং সম্ভাব্য পুরষ্কার ব্যবহার করে দেখুন।

আমেরিকান অডস

এই মতভেদ একটি সূচক মত কাজ. আপনি 1.5 এর মতভেদে €100 ঝুঁকি নিলে আপনি €150 পাওয়ার আশা করতে পারেন। +4000 অডসে €1 জুয়া ধরে নিলে একটি €40 পেআউট পাওয়া যায়। আপনি যদি শূন্যের নিচে মতভেদে জিতেন, তাহলে আপনি আপনার প্রাথমিক বাজির চেয়ে বেশি হারবেন। +400 এর মতভেদে, একটি পাউন্ড বাজি 1.25 পাউন্ড ফিরিয়ে আনবে।

দশমিক মতভেদ

দশমিক মূল্য দেখায় যে আপনি ফলাফলের উপর €1 বাজি ধরলে আপনি কত উপার্জন করবেন। উদাহরণস্বরূপ, 5.00 আপনাকে €5 উপার্জন করবে, যা আপনার শেয়ার এবং আপনার জয়। যখন প্রতিকূলতা 2.00 এর নিচে নেমে যায়, তখন আপনি একটি বিজয়ী বাজির জন্য আপনার অংশীদারিত্বের চেয়ে কম উপার্জন করেন। উদাহরণস্বরূপ, 1.86 এর বিজয়ী বাজিতে €1 আপনাকে €1.86 উপার্জন করবে।

সেরা ফিফা বেটিং কৌশল

ফিফা ইস্পোর্টস বাজি ধরার জন্য সেরা কৌশল পুরো স্পোর্টসবুকে যেতে হবে এবং কোন ম্যাচ অনুসরণ করতে হবে তা বেছে নিতে আপনার সময় নিতে হবে। স্পোর্টস বা eSports বাজির সাথে শুরু করা অনেক লোককে অবিলম্বে বড় বাজি রাখা এড়াতে হবে। যাইহোক, আপনার পণে যৌক্তিকতা ব্যবহার করা আপনার সফল বাজি তৈরির সম্ভাবনা বাড়িয়ে দিতে পারে।

আপনার বাড়ির কাজ করুন.

অনলাইন ম্যানুয়াল এবং ওয়েবসাইট সহ বেশ কিছু eSports পরিসংখ্যান সংস্থান, পুঙ্খানুপুঙ্খ FIFA পরিসংখ্যান প্রদান করে যা আপনি প্রতিযোগিতার আগে এবং চলাকালীন অধ্যয়ন করতে পারেন। কোন ব্যক্তিরা জিততে পারে তা নির্ধারণ করতে তাদের সংখ্যা এবং টুর্নামেন্টের পরিসংখ্যান দেখুন।

ছোট শুরু করুন।

এই পরামর্শটি eSports, ক্যাসিনো, খেলাধুলা এবং পোকার সহ সকল প্রকার জুয়ার ক্ষেত্রে প্রযোজ্য। ছোট বাজি দিয়ে শুরু করা আপনাকে আপনার আর্থিক স্থিতিশীলতাকে বিপন্ন না করে অভিজ্ঞতা অর্জন করতে দেয়।

আপনার অর্থ খেলায় রাখুন, খেলোয়াড়দের নয়।

যদি আপনি একটি পক্ষ থেকে পিছনে বাছাই করতে না পারেন তাহলে ম্যাচে কেন বাজি ধরবেন না? মোট গোল এবং কর্নারগুলির মতো বাজি বিভাগগুলি একটি নির্দিষ্ট দলকে সমর্থন না করে বাজি ধরার একটি দুর্দান্ত উপায়।

তাড়াহুড়ো করবেন না।

মনে রাখবেন যে আপনি eSports ক্রীড়াবিদদের উপর বাজি ধরছেন, তাদের প্রিয় ফুটবল ক্লাব নয়। এটা দেওয়া হয় না যে লিভারপুল প্রো উইগান প্রোকে পরাজিত করবে কারণ তারা লিভারপুল খেলছে এবং উইগান পেশাদার উইগানের হয়ে খেলছে।

সর্বশেষ ভাবনা

এখন যেহেতু আপনার অস্ত্রাগারে মৌলিক বিষয়গুলি রয়েছে, এটি এগিয়ে যাওয়ার এবং আপনার প্রথম FIFA eSports বাজি করার সময়। একটি মজাদার এবং নিরাপদ বেটিং অভিজ্ঞতা পেতে বৈধ এবং নিরাপদ ফিফা বেটিং সাইটগুলিতে বাজি রাখার কথা মনে রাখবেন৷ আমরা আপনাকে একটি জ্ঞাত পছন্দ করতে সাহায্য করার জন্য বিশ্বস্ত eSports বেটিং সাইট তৈরি করেছি। গুড লাক এবং মজা আছে!

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman

সাম্প্রতিক খবর

মেগা ইনসিনরোয়ার: একটি গেম-চেঞ্জার বা একটি প্রতিযোগিতামূলক ফ্লপ?
2024-04-13

মেগা ইনসিনরোয়ার: একটি গেম-চেঞ্জার বা একটি প্রতিযোগিতামূলক ফ্লপ?

খবর