শিক্ষানবিস গাইড

সাম্প্রতিক বছরগুলিতে, ইস্পোর্টের জনপ্রিয়তা এমন হারে বাড়ছে যা আগে কখনও দেখা যায়নি। প্রকৃতপক্ষে, ইস্পোর্টস টুর্নামেন্টগুলি এখন মূলধারার ক্রীড়া ইভেন্টগুলির সাথে অনুকূলভাবে প্রতিযোগিতা করছে। আপনি eSports এ বাজি খুঁজছেন? যদি আপনি হ্যাঁ উত্তর দেন, তাহলে এই নির্দেশিকা আপনাকে সমস্ত প্রয়োজনীয় তথ্য প্রদান করতে চলেছে যাতে আপনি পেশাদার লিগ অফ লিজেন্ডস, স্টারক্রাফ্ট II, ডোটা 2 ম্যাচ বা আপনার পছন্দের অন্য কোনো ইস্পোর্ট ইভেন্টে আপনার প্রথম বাজি ধরতে পারেন৷

eSports বাজির উপরে, এই নির্দেশিকাটি আপনাকে শুরু করার জন্য সেরা eSports বেটিং সাইটগুলি এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যগুলির মধ্যে eSport বেটের প্রকারগুলি কভার করবে৷

আপনাকে শুরু করার জন্য সেরা এস্পোর্টস বেটিং সাইট

আপনাকে শুরু করার জন্য সেরা এস্পোর্টস বেটিং সাইট

বাজারে অনেক এস্পোর্টস বেটিং সাইট রয়েছে, কিন্তু সেগুলির সবগুলিই বেছে নেওয়ার জন্য যথেষ্ট ভাল নয়। ব্যবহারকারীদের আস্থা অর্জনের জন্য আপনাকে এমন একটি সাইট খুঁজে বের করতে হবে যা দীর্ঘদিন ধরে কাজ করছে। সেরা এস্পোর্টস বেটিং সাইট বেছে নেওয়ার সময় কী বিবেচনা করা উচিত তা এখানে:

খ্যাতি

একটি eSports বেটিং সাইট নির্বাচন করার সময়, আপনাকে প্রথমে এটির খ্যাতি দেখতে হবে। সেখানে অনেক লোক আছে যারা সাইটটি ব্যবহার করেছে এবং এটিকে বিশ্বস্ত বলে মনে করেছে, যার অর্থ হল এটি আপনার জন্যও একটি ভাল পছন্দ। আপনি এটির পর্যালোচনাগুলি অনলাইনে পরীক্ষা করে দেখতে পারেন এবং এটি আপনার সময় এবং অর্থের মূল্য কিনা তা নির্ধারণ করতে অন্যরা এটি সম্পর্কে কী বলেছে তা পড়তে পারেন।

পেমেন্ট অপশন

কিছু সাইট একটি প্রস্তাব পেমেন্ট বিকল্পের বিস্তৃত পরিসর, অন্যরা শুধুমাত্র এক বা দুই ধরনের পেমেন্ট দিতে পারে। পেমেন্ট পদ্ধতি সহ একটি সাইট বেছে নেওয়া গুরুত্বপূর্ণ যেটি আপনি কোনো ঝামেলা ছাড়াই সহজেই ব্যবহার করতে পারবেন। এটি বাজি ধরার সময় আপনার টাকা জমা এবং উত্তোলন করা সহজ করে তুলবে।

গ্রাহক সেবা সমর্থন

সেরা সাইটটি বেছে নেওয়ার সময় এটি আরেকটি বিষয় যা আপনাকে বিবেচনা করতে হবে। আপনি এমন একটি সাইট খুঁজে পেতে চান যা ভাল গ্রাহক পরিষেবা সহায়তা প্রদান করে যাতে আপনার কোনো সমস্যা হলে আপনি তাদের উপর নির্ভর করতে পারেন।

নিরাপত্তা

একটি এস্পোর্টস বেটিং সাইট বেছে নেওয়ার সময় নিরাপত্তা আপনার অগ্রাধিকারগুলির মধ্যে একটি হওয়া উচিত কারণ আপনি চান না যে কোনও দূষিত সাইট বৈধ হিসাবে প্রকাশ করুক। এমন একটি সাইট সন্ধান করুন যা দীর্ঘদিন ধরে কাজ করছে এবং এর ব্যবহারকারীদের কাছ থেকে খুব কম অভিযোগ রয়েছে। এটি নিশ্চিত করে যে আপনার অর্থ নিরাপদ এবং সুরক্ষিত থাকবে।

আপনাকে শুরু করার জন্য সেরা এস্পোর্টস বেটিং সাইট
উপলব্ধ esport গেম উপর বাজি

উপলব্ধ esport গেম উপর বাজি

সর্বদা উপলব্ধ গেমগুলি বিবেচনা করুন যা আপনি বাজি ধরতে পারেন। আপনার এমন একটি সাইট দরকার যা একাধিক গেম অফার করে যাতে আপনি আপনার বাজিকে বৈচিত্র্যময় করতে পারেন। এটি আপনাকে নিশ্চিত করার সময় আপনার ঝুঁকি হ্রাস করবে আপনার প্রিয় গেম জেনারে বাজি ধরুন.

esport পণ মতভেদ

ভাল সম্ভাবনাগুলি নিশ্চিত করবে যে আপনি জিতলে আপনার বাজি থেকে সেরা রিটার্ন পাবেন।

উপরের মানদণ্ডের উপর ভিত্তি করে, সেরা এস্পোর্টস বেটিং সাইটগুলির মধ্যে রয়েছে:

  • 1xBet
  • 22BET
  • 10 বাজি
  • বেটসন
  • চলে আসো
  • লিওভেগাস
  • উইলিয়ামহিল
  • বিটউইনার
উপলব্ধ esport গেম উপর বাজি
esports বাজি কি?

esports বাজি কি?

বাজি ধরার অনেক ধরন রয়েছে এবং এস্পোর্টস বেটিং তার মধ্যে একটি। এই ধরনের বাজির মাধ্যমে, আপনি শারীরিক ক্রীড়া ইভেন্টের পরিবর্তে ইলেকট্রনিক খেলাধুলায় বাজি ধরতে পারেন। Esports মানে ইলেকট্রনিক স্পোর্টস, এবং এগুলো দেখার জন্য সবচেয়ে উত্তেজনাপূর্ণ খেলা কারণ এগুলো রিয়েল-টাইম প্রতিযোগিতার সাথে জড়িত। এর মানে হল যে একজন খেলোয়াড় যে হেরে যায় সে এখনও একটি বিভক্ত সেকেন্ডে জিততে পারে, এটি দেখতে এবং বাজি ধরাকে খুব উত্তেজনাপূর্ণ করে তোলে।

এস্পোর্টস বেটিং এখন বেশ কয়েক বছর ধরে চলছে, তবে এটি এখনও গেমিং সম্প্রদায়ের বাইরের বেশিরভাগ লোকের কাছে তুলনামূলকভাবে নতুন। এই কারণেই অনেক গেমিং কোম্পানি আরও বেশি করে ইস্পোর্টস বাজির উপর ফোকাস করতে শুরু করেছে।

শিক্ষানবিস হিসাবে esports এ বাজি ধরার সময় গুরুত্বপূর্ণ বিষয়গুলি যত্ন নেওয়া উচিত৷

আপনি কি esports এ প্রথমবারের মতো বাজি ধরছেন? এখানে যত্ন নেওয়ার জন্য কিছু গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে:

  1. বাজি সাইট পছন্দ: esports বাজির দৃশ্য ক্রমবর্ধমান, কিন্তু এটি এখনও অপেক্ষাকৃত নতুন. এর মানে হল যে সেখানে বাজি ধরার জন্য অনেক প্রতিষ্ঠিত সাইট নেই।
  2. তোমার বাজেট: কোনো এস্পোর্টস ম্যাচের উপর কতটা বাজি ধরতে হবে তা নির্ধারণ করার সময় আপনার সবসময় অন্য যেকোনো কিছুর চেয়ে আপনার বাজেটকে অগ্রাধিকার দেওয়া উচিত। আপনি যা হারাতে পারেন তার চেয়ে বেশি ঝুঁকি নিতে চান না কারণ এটি কেবল ভবিষ্যতে আর্থিক সমস্যার দিকে পরিচালিত করবে।
  3. মতভেদ: আপনি আপনার বাজি স্থাপন করার আগে সর্বদা মতভেদ পরীক্ষা করুন. এটি বিশেষভাবে গুরুত্বপূর্ণ যদি আপনি একটি উচ্চ-ঝুঁকির বাজি রাখেন।
  4. আপনার দক্ষতার স্তর: আপনি যদি একজন শিক্ষানবিস হয়ে থাকেন এবং আগে কখনও এস্পোর্টস খেলেন বা দেখেননি, তাহলে উচ্চতর-স্টেকের গেমগুলির জন্য আপনার দক্ষতা যথেষ্ট উন্নতি না হওয়া পর্যন্ত আপনি কম স্টেক দিয়ে শুরু করুন এবং সেখানে লেগে থাকার পরামর্শ দেওয়া হয়।
esports বাজি কি?
esports বেটিং এর সুবিধা এবং অসুবিধা

esports বেটিং এর সুবিধা এবং অসুবিধা

Esports বাজি আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছে, কিন্তু এটি এখনও সবার জন্য নয়। এখানে এস্পোর্টে বাজি ধরার কিছু সুবিধা এবং অসুবিধা রয়েছে।

পেশাদার

  • এটি আপনার সময় কাটানোর একটি খুব উত্তেজনাপূর্ণ উপায়। আপনি একই সময়ে বাজি রাখতে এবং আশ্চর্যজনক গেম দেখতে সক্ষম হবেন।
  • অনলাইন esports বাজি সুবিধাজনক. আপনি বাজি ধরতে পারেন যখন আপনি চান, আপনি কোথায় চান এবং আপনি কতটা চান।
  • আপনি অনলাইন বেটিং সাইটগুলিতে অনেক বোনাস এবং প্রচার পান।

কনস

  • আসক্তির ঝুঁকি রয়েছে। আপনি সতর্ক না হলে, আপনি হারানোর সামর্থ্যের চেয়ে অনেক বেশি বাজি ধরতে পারেন। এর ফলে আর্থিক সমস্যা হতে পারে।
  • দুর্বৃত্ত অনলাইন বেটিং সাইটগুলি দ্বারা প্রতারিত হওয়ার ঝুঁকিও রয়েছে৷
esports বেটিং এর সুবিধা এবং অসুবিধা
কিভাবে একটি esports বেটিং সাইট কাজ করে?

কিভাবে একটি esports বেটিং সাইট কাজ করে?

আশ্চর্য কিভাবে esports উপর বাজি এবং কিভাবে esports বেটিং সাইট কাজ করে? বেশিরভাগ এস্পোর্টস বেটিং সাইটগুলি নতুনদের জন্য গেমগুলি অ্যাক্সেস করা এবং বেটিং শুরু করা সহজ করার জন্য সমস্ত স্টপ সরিয়ে নিয়েছে। একটি esports সাইটে বাজি শুরু করতে, আপনাকে করতে হবে:

সাইটের সাথে সাইন আপ করা হচ্ছে

আপনি যখন কোনো সাইটে সাইন আপ করেন, তখন আপনাকে সম্ভবত আপনার ঠিকানা, ফোন নম্বর, ইমেল এবং পাসওয়ার্ডের মতো ব্যক্তিগত বিবরণ পূরণ করতে হবে। একবার আপনি সমস্ত প্রয়োজনীয় তথ্য জমা দিলে, সাইটটি আপনাকে একটি নিশ্চিতকরণ ইমেল পাঠাবে, যার পরে আপনি আপনার অ্যাকাউন্টে লগ ইন করবেন, একটি ব্যাঙ্কিং পদ্ধতি বেছে নেবেন এবং তহবিল জমা করবেন৷

আপনি সাইন আপ করার প্রায় সাথে সাথেই বাজি ধরা শুরু করতে পারেন তা নিশ্চিত করার জন্য আমানতগুলি সাধারণত তাত্ক্ষণিক হয় এবং esports সাইটগুলি সর্বদা ব্যাঙ্কিং পদ্ধতির একটি বিস্তৃত পরিসর প্রদান করে। আপনার জন্য সুবিধাজনক যাই হোক না কেন পদ্ধতি চয়ন করুন.

কিভাবে একটি esports বেটিং সাইট কাজ করে?
একটি বাজি স্থাপন

একটি বাজি স্থাপন

স্থাপন করা a একটি esports বেটিং সাইটে বাজি, আপনি যে ম্যাচটিতে বাজি ধরতে চান সেটি নির্বাচন করুন এবং আপনার বাজির ধরন বেছে নিন। আপনার বাজি লিখুন (একটি নির্দিষ্ট ম্যাচে আপনি যে পরিমাণ অর্থ বাজি ধরতে চান), এবং বাজি নিশ্চিত করুন।

যদিও এমন এস্পোর্টস বেটিং সাইট রয়েছে যা আপনাকে কিক-অফের আগে আপনার বাজি পরিবর্তন বা প্রত্যাহার করতে দেয়, অন্যরা সেই সুযোগ দেয় না। এজন্য আপনাকে অবশ্যই কিছু গুরুত্বপূর্ণ এস্পোর্টস বেটিং টিপস শিখতে হবে এবং নিশ্চিতকরণের আগে সাবধানে আপনার বাজি বেছে নিন।

দ্রষ্টব্য: বেশিরভাগ esports বেটিং সাইট আপনার প্রথম জমা করার পরে আপনাকে একটি স্বাগত বোনাস দেবে। আপনি দাবি করার আগে বোনাস শর্তাবলী বুঝে নিন। বোনাস কীভাবে কাজ করে তার জ্ঞানের সাথে, আপনি এই পুরস্কারগুলির ব্যবহার সর্বাধিক করতে পারেন, নিশ্চিত করে যে সেগুলি আপনার সুবিধার জন্য কাজ করে।

একটি বাজি স্থাপন
এস্পোর্টস বাজির ধরন

এস্পোর্টস বাজির ধরন

ঐতিহ্যবাহী খেলাধুলার মতো, এস্পোর্টগুলি বিভিন্ন ধরণের বাজি নিয়ে আসে। এই পরিসীমা নিশ্চিত করে যে পন্টাররা তাদের জন্য সবচেয়ে ভালো কাজটি বেছে নেয়। যদিও কিছু বাজির ধরন জেতা সহজ, অন্যদের জেতা কঠিন। আপনি একটি বাজি বেছে নিতে চাইবেন যা আপনাকে আরও ভাল সুযোগ দেয়। সবচেয়ে সাধারণ কিছু eSports বাজি ধরন নীচে তালিকাভুক্ত করা হয়:

  • আউটরাইটস: এটি ম্যাচ বিজয়ীর উপর বাজি জড়িত। আউটরাইট কোন ড্র আছে.
  • উপর নীচে: এই ধরনের পণ একটি সংখ্যা বিবৃতি হিসাবে হিসাবে সহজ. উদাহরণস্বরূপ, এই ধরণের বাজিতে একজন সাধারণ বিজয়ী হল একটি গেমে 100 টির বেশি বা কম কিল হবে কিনা৷
  • টুর্নামেন্ট বিজয়ী: এই ধরনের বাজি সাধারণত জনপ্রিয় পছন্দ বড় টুর্নামেন্ট. কোন দল কোন টুর্নামেন্ট জিতবে তা নিয়ে আপনি বাজি ধরবেন।
  • বিজোড়/জোড়: এই বাজিতে, আপনি একটি নির্দিষ্ট eSports ম্যাচে ইভেন্টের সংখ্যা বিজোড় বা জোড় হবে কিনা তা নিয়ে বাজি ধরবেন। উদাহরণস্বরূপ, একটি Dota 2 ম্যাচে, আপনি ভবিষ্যদ্বাণী করতে পারেন যে একটি দল নির্দিষ্ট সংখ্যক জোড় বা বিজোড় রাউন্ডে জিতবে কিনা।
  • সঠিক স্কোর: এর মধ্যে একটি প্রদত্ত এস্পোর্টস ম্যাচের সঠিক স্কোরলাইন ভবিষ্যদ্বাণী করা জড়িত। এটি পয়েন্টের ক্ষেত্রে হতে পারে, যেমন 2-0 বা 4-3।
এস্পোর্টস বাজির ধরন